ব্যবহারকারী আলাপ:মোহাম্মদ জনি হোসেন/সংগ্রহশালা ২

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩

আপনার ক্রস-উইকি অবদান

  1. আপনি কি কারো সাথে ব্যক্তিগত যোগাযোগ করে কিংবা অর্থের বিনিময়ে সম্পাদনা করেন? উত্তর হ্যাঁ হলে তা আপনার ব্যবহারকারী পাতায় ঘোষণা দিন। পড়ুন- PAID;
  2. একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করেন? করে থাকলে তাও ঘোষণা দিন।

আপনার উইকিউপাত্ত, কমন্স, ইংরেজি উইকিপিডিয়া ও অন্যান্য প্রকল্পের অবদান (অন্তত এটা) দেখে আমার মনে হয়েছে আপনি উইকিমিডিয়া প্রকল্পকে আপনার নিজের ও আপনার স্বেচ্ছাসেবী দল ও কিছু পরিচিত লোকজনের প্রচারমাধ্যম হিসবে ব্যবহার করছেন। কিছু বাড়তি পরামর্শ-

  1. উইকিমিডিয়া প্রকল্পের লক্ষ্য-উদ্দেশ্যের সাথে সম্পর্কহীন কোনো মিডিয়া কোথাও আপলোড করবেন না;
  2. আত্ম-প্রচারণা, পরিচিত কোনো প্রতিষ্ঠান, ব্যক্তির প্রচারণার মাধ্যম হিসেবে উইকিমিডিয়া প্রকল্পকে ব্যবহার করবেন না।

এই বার্তাকে সতর্কবার্তা হিসেবে নিতে পারেন। শুভ কামনা। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৯:৪২, ১০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

আমার একটা একাউন্ট, বিডি ক্লিন নামে যে পেইজ করার হয়ছে এটা হয়তো অন্য কেউ করেছে আমি যেহেতু বিডি ক্লিন সদস্য এজন্য আমার একাউন্ট মনে হতে পারে। আর আমি আমার নিজে উইকিউপাত্ত জন্য অন্তরিভাবে দুঃখিত পরবর্তীতে এমন আর হবে না।আর যাদের উইকিউপাত্ত গুলো করি তারা আমার পরিচিতি এবং নিউজ আছে তাই করেছিলাম।এখন যদি উইকিপিডিয়া নিয়মের বাহিরে হয় তা জন্য দুঃখিত মোহাম্মদ জনি হোসেন (আলাপ) ২০:৪৫, ১০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
প্রথম প্রশ্নের যথাযথ উত্তর দেননি। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ২০:৫১, ১০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
আল মাসুম রাসেল ইংরেজি উইকিপিডিয়া ফেসবুক উইকিপিডিয়া করতে বলছিলো তাই করছিলাম কিন্তু কিংবা অর্থের বিনিময়ে সম্পাদনা করি নাই।আর বাকি মরিয়াম বাংলাদেশ প্রথম নারী চালক তাই করছিলাম আর বকফুল একটি মোশারফ করি একটি ওয়েব সিরিজ ছিলো,আর রেশমি মির্জা একজন বাংলাদেশ সংগীত শিল্পী তাই করেছিলাম আর এখন থেকে নতুন নিবন্ধন করবো। মোহাম্মদ জনি হোসেন (আলাপ) ২১:১৮, ১০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
আজকে থেকে কোনো নতুন নিবন্ধন করতে গেলে খেলাঘর পাতা নিবন্ধন করে সম্পূর্ণ নিবন্ধন হলে পাবলিক করবো।এখন থেকে আর হবে না মোহাম্মদ জনি হোসেন (আলাপ) ২১:২০, ১০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
ধন্যবাদ। অনুগ্রহ করে কারো অনুরোধে নিবন্ধ/উইকিউপাত্ত আইটেম/কমন্স ক্যাটেগরি তৈরি করবেন না। ঘোষণা না দিয়ে ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমে কারো পক্ষে কিংবা অর্থের বিনিময়ে সম্পাদনা করা উইকিপিডিয়ার নীতিমালা অনুসারে নিষিদ্ধ। এ ব্যাপারে উইকিমিডিয়া ফাউন্ডেশনের সুস্পষ্ট নীতিমালা আছে। কোনো জীবিত ব্যক্তি, নতুন চলচ্চিত্র, টিভি ধারাবাহিক, কম পরিচিত/নতুন প্রতিষ্ঠান সম্পর্কে নিবন্ধ তৈরির আগে অনুগ্রহ করে সংশ্লিষ্ট নীতিমালাটি পড়ে নিবেন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ২১:৩১, ১০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
পাশাপাশি স্বার্থের সংঘাত এড়াতে নিজের সুপরিচিত বা নিজে জড়িত এমন কোনো প্রতিষ্ঠান / ব্যক্তির নিবন্ধে সম্পাদনা না করাই উত্তম। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ২১:৩৩, ১০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

নারীবাদ ও লোকগাথা এডিটাথনে অংশগ্রহণ করুন ও পুরস্কার জিতুন

প্রিয় মোহাম্মদ জনি হোসেন,

শুভেচ্ছা জানবেন, বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবং বৈশ্বিক প্রতিযোগিতার অংশ হিসেবে অন্যান্য উইকিপিডিয়ার সাথে মিল রেখে এবারও নারী, নারীবাদ, লোকগাথা, লোককাহিনি ও লোকাচারবিদ্যা সম্পর্কিত বিষয়বস্তুকে উপজীব্য করে আগামী ১ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ দুই মাসব্যাপী বাংলা উইকিপিডিয়ায় নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৩ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। অংশগ্রহণ করতে ও বিস্তারিত জানতে দেখুন এখানে দেখুন

আয়োজক দলের পক্ষে, AishikBot (আলাপ) ০৫:৫০, ৬ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)

Mehediabedin আপনাকে নতুন বার্তা পাঠিয়েছেন

 আপনাকে এই আলোচনায় যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে: আলাপ:নিকোলা সার্কোজি#পর্যালোচনামেহেদী আবেদীন ১৪:৫৭, ২০ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)

নিকোলা সার্কোজি

আমি লক্ষ্য করলাম, নিবন্ধটিতে সম্পাদনা করতে গিয়ে আপনি বারবার অপব্যবহার ছাঁকনি কর্তৃক আটকে যাচ্ছেন। আপনার নিবন্ধটিতে ব্লগস্পট.কম -এর তথ্যসূত্র থাকায় এটি হয়েছে। বাংলা উইকিপিডিয়ায় তথ্যসূত্র হিসেবে ব্লগ সাইট গ্রহণ করা হয় না। অনুগ্রহ করে এই তথ্যসূত্রগুলো সরিয়ে আবার প্রকাশ করুন। আপনার সম্পাদনাটি বিশেষ:অপব্যবহার_লগ/105609-তেও পাওয়া যাবে, সেখান থেকেও কপি-পেস্ট করে শুধু ব্লগস্পটের লিংক সরালেই প্রকাশ করতে পারবেন। শুভেচ্ছাসহ, — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৬:৫৫, ২৬ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

হ্যালো, উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম। আপনাকে এই নোটিশ দেয়া হচ্ছে কারণ আপনি যে পাতাটি তৈরি করেছিলেন তা পরীক্ষামূলক পাতা হিসেবে ট্যাগ করা হয়েছে এবং তা মুছে ফেলা হয়েছে বা খুব শীঘ্রই মুছে ফেলা হবে। পরীক্ষামূলক কিছু করতে চাইলে অনুগ্রহ করে খেলাঘর ব্যবহার করুন। আপনি যদি বিশ্বকোষে অবদান রাখা সম্পর্কে আরও জানতে চান তাহলে স্বাগতম পাতাটি এক নজর দেখে নিন।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে এবং আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুনNahidHossain (আলাপ) ০৪:২৪, ১৯ মার্চ ২০২৩ (ইউটিসি)

সুপ্রিয় মোহাম্মদ জনি হোসেন, প্রথমে সালাম ও শুভেচ্ছা নেবেন। আপনাকে ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩-এ অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। বাংলা উইকিপিডিয়ায় ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরি এবং মানোন্নয়ন করাই হলো এই অনলাইন এডিটাথনের মূল উদ্দেশ্য যা পবিত্র রমজান মাস ব্যাপী চলবে। এডিটাথনে অংশগ্রহণের জন্য আপনি এখানে আপনার নাম সংযুক্ত করে এই তালিকা হতে যেকোন নিবন্ধ তৈরি/অনুবাদ করে বাংলা উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে পারেন।
আমন্ত্রণে—
ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩-এর আয়োজক ও পর্যালোচকদের পক্ষে,
(نقاش) عبد الله ০৯:২০, ৩০ মার্চ ২০২৩ (ইউটিসি)

কাজল আরেফিন অমি নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য কাজল আরেফিন অমি নামক নিবন্ধটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি নিম্নলিখিত কারণে করা হয়েছে:

উল্লেখযোগ্য ব্যক্তি নয়, টিভি চ্যানেলের ধারবাহিকের প্রমোশনাল সংবাদ প্রচারকে তথ্যসূত্র হিসেবে ব্যবহার

দ্রুত অপসারণ নীতি অনুসারে, যে সকল নিবন্ধ উইকিপিডিয়ার সাধারণ নীতিমালা অনুসরণ করেনি সেগুলো যেকোন মুহুর্তে অপসারণ করা হতে পারে।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে এবং আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুনNazrul Islam Nahid (আলাপ) ১৬:১৫, ৮ এপ্রিল ২০২৩ (ইউটিসি)

কাজল আরেফিন অমি নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা

কাজল আরেফিন অমি নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/কাজল আরেফিন অমি পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। Nazrul Islam Nahid (আলাপ) ১৬:৪৭, ৮ এপ্রিল ২০২৩ (ইউটিসি)

রমজান এডিটাথন

সুধী, রমজান এডিটাথনে অংশ নেওয়ার জন্য ধন্যবাদ। আপনার জমাদানকৃত নিবন্ধে রচনাশৈলীজনিত সমস্যা ও যান্ত্রিক অনুবাদ রয়ে গেছে। এছাড়া, অপ্রয়োজনীয় স্পেস এর ব্যবহার ও লক্ষ্য করা গেছে। অনুগ্রহ করে অপর্যালোচিত নিবন্ধগুলো সংশোধন করুন। আল রিয়াজ উদ্দীন (আলাপ) ০৯:২৮, ১৭ এপ্রিল ২০২৩ (ইউটিসি)

ওকে ভাইয়া মোঃজনি হোসেন (আলাপ) ০৯:৫৯, ১৭ এপ্রিল ২০২৩ (ইউটিসি)

তথ্য আইকন স্বাগতম এবং উইকিপিডিয়ায় ২০১৯-২০ ঢাকা তৃতীয় বিভাগ ফুটবল লিগ নিবন্ধটি যোগ করে অবদান রাখার জন্য ধন্যবাদ। লক্ষ্য করুন, যদিও আপনি বাংলা উইকিপিডিয়ায় সম্পাদনা করছেন, তবে আপনার নিবন্ধটি বাংলায় লিখিত নয়। আমরা আপনাকে এই নিবন্ধটি বাংলায় অনুবাদ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। এটি আপাতত অনুবাদ করা প্রয়োজন এইরূপ তালিকায় অন্তর্ভুক্ত আছে, কিন্তু যদি নিবন্ধটি দুই সপ্তাহের মধ্যে অনুবাদ করা না হয়, তবে এটি অপসারণের জন্যও বিবেচিত হতে পারে। ধন্যবাদ। মোঃ মারুফ হাসান (আলাপ) ০৬:৩৭, ২৭ মে ২০২৩ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক!

রোজেত্তা পদক
অনেক দিন ধরে তুমি বাংলা উইকিপিডিয়ায় নিবন্ধ অনুবাদের মাধ্যমে অবদান রেখে চলেছো। আশা করি তোমার এই কাজ ভবিষ্যতেও অব্যহত থাকবে।‌ শুভকামনা সহ —শাকিল (আলাপ · অবদান) ২০:৫২, ৪ জুন ২০২৩ (ইউটিসি)
বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন পদক ২০২৩!
সুপ্রিয় মোহাম্মদ জনি হোসেন!

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন ২০২৩ এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ।
এর স্বীকৃতিতে আপনাকে এই উইকিপদক প্রদান করা হলো। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে।
~মহীন (আলাপ), বৃহস্পতিবার ১৮:৩৮, ০৮ জুন ২০২৩ (ইউটিসি)

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন ২০২৩-এর সনদপত্রের জন্য তথ্য প্রদানের অনুরোধ

ইদ মোবারক

টাকা নয়, বিকাশ নয়,
নয়তো কোনো স্মারক
বার্তা দিয়েই জানালাম এবার,
ইদ মোবারক

প্রিয় জনি, পবিত্র ইদুল আযহার শুভেচ্ছা জানাই। এই সুন্দর উৎসবের প্রতিটি মুহূর্ত আনন্দের সাথে কাটুক এই আশাবাদই ব্যক্ত করছি। জীবনটা হোক ধন্য, ইদ মোবারাক আপনার জন্য। উইকিপিডিয়ায় এ মাসে আপনার রাখা অবদানের জন্য উইকিপিডিয়ার পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাই। এই মাসে উইকিতে আপনার সম্পাদনা সংখ্যা ১৪৪৬টি এবং আপনার মোট সম্পাদনা সংখ্যা প্রায় ৪২৭৩টি
- ধন্যবাদন্তে মোঃ মারুফ হাসান (আলাপ) ১৬:১৫, ২৮ জুন ২০২৩ (ইউটিসি)

ইদ মোবারক মো: জনি হোসেন (আলাপ) ১৭:৫৬, ২৮ জুন ২০২৩ (ইউটিসি)

স্বাগত বার্তা

ম্যানুয়ালি‌ ব্যবহারকারীদের স্বাগত জানানোর প্রয়োজন নেই, এই কাজ করার জন্য একটি স্বয়ংক্রিয় বট রয়েছে। —শাকিল (আলাপ · অবদান) ১১:৫১, ১০ আগস্ট ২০২৩ (ইউটিসি)

ভারতীয় স্বাধীনতা দিবস এডিটাথন ২০২৩

সুধী, এডিটাথন শেষ হয়েছে এবং আপনার এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়েছে। সনদ পত্র পাঠানোর জন্য একটি ই-মেল আইডি প্রয়োজন। আপনার মেল আই-ডি এবং সনদ পত্রে কি নাম দেখতে চান, আগামী ২৫শে আগস্ট '২৩ এর আগে দয়া করে আমাকে জানান। শুভেচ্ছা নেবেন। Nettime Sujata (আলাপ) ১১:১২, ১৮ আগস্ট ২০২৩ (ইউটিসি)

চিত্র:১৫তম বিশ্ব স্কাউট জাম্বুরি ইরান.svg পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করা হয়েছে। এটি দ্রুত অপসারণের বিচারধারার চ১ অনুসারে করা হয়েছে, কারণ এই চিত্রটি উইকিপিডিয়ায় উপলব্ধ অন্য একটি চিত্রের নিম্ন মানের সংস্করণ অথবা অব্যবহৃত সংস্করণ ছিল। এই চিত্রের সাথে সংযুক্ত সমস্ত সংযোগ হালনাগাদ করা হয়েছে।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, উইকিপিডিয়া:অপসারণ পর্যালোচনা পাতায় একটি আলোচনা শুরু করতে পারেন। —শাকিল (আলাপ · অবদান) ০৬:৩৯, ১৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

চর মসজিদ নিবন্ধ সম্পর্কে

মসজিদটির নাম চার মিনার মসজিদ। আমি যেকোনো ক্যালেন্ডারেও দেখে থাকব। আপনি চর মসজিদ শিরোনামকরণ কোথায় থেকে করলেন জানার আগ্রহ ছিল। ‍~ কাপুদান পাশা (বার্তা - অবদান) ১১:৫৩, ১৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক!

পরিশ্রমী পদক
জনি ছেলেটা পরিশ্রমী একজন উইকিপিডিয়ান! গুটি গুটি পায়ে সম্পাদনা করতে করতে আজ প্রায় ৬৫০০+ সম্পাদনা করে ফেলেছেন। এভাবে সম্পাদনা করতে থাকলে একসময় উইকিপিডিয়া অন্যতম সম্পাদনাকারী হয়ে যাবে। অনেক অনেক ভালোবাসা ও শুভ কামনা থাকলো জনি ভাইয়ের জন্য। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১৯:০৫, ২৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

সতর্কতা

@মোহাম্মদ জনি হোসেন, যখন কোনো নিবন্ধ নতুন অনুবাদ করা হয়, তখন হুটহাট করে সেখানে সম্পাদনা করা উচিত। আপনার সাথে সম্পাদনায় দ্বন্দ হয়ে আমার আধাঘণ্টার মেহনত পানিতে চলে গেল। সতর্ক থাকা কাম্য। BEnjOhiR (আলাপ) ০৩:৫৯, ৪ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

সুপ্রিয় মোহাম্মদ জনি হোসেন,

বাংলা উইকিপিডিয়াতে সনাতন বা হিন্দুধর্ম বিষয়ক নিবন্ধসমূহের মানোন্নয়ন করার উদ্দেশ্যে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত প্রথমবারের মতো শরৎকালীন অনলাইন এডিটাথনের আয়োজন করা হয়েছে। এর প্রধান উদ্দেশ্য হিন্দুধর্ম সম্পর্কিত গুরুত্বপূর্ণ নিবন্ধসমূহ তৈরি ও মানোন্নয়ন এবং একই সাথে ইংরেজি নিবন্ধ থেকে নিবন্ধ অনুবাদ ও ইতোমধ্যে অনূদিত নিবন্ধের যান্ত্রিকতা দূর করার মাধ্যমে বাংলা উইকিপিডিয়া সমৃদ্ধ করা।

এডিটাথনে আপনার স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ কাম্য। এডিটাথন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আয়োজনের মূল পাতা দেখুন। আপনার সম্পাদনা শুভ হোক। রবিন সাহা ১৯:১২, ৪ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

বিশ্ব খাদ্য দিবস এডিটাথন পদক!

বিশ্ব খাদ্য দিবস এডিটাথন পদক!
সুপ্রিয় মোহাম্মদ জনি হোসেন/সংগ্রহশালা ২!

বিশ্ব খাদ্য দিবস এডিটাথন ২০২৩ এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ।
এর স্বীকৃতিতে আপনাকে এই উইকিপদক প্রদান করা হলো। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে।
~মহীন (আলাপ) ০৫:৫৬, ২৩ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

বীরভদ্রাসন

সূধি, শারদীয় এডিটাথনে আপনি (en:Virabhadrasana = বীরভদ্রাসন) নামক নিবন্ধটি অনুবাদ করার ইচ্ছা পোষণ করেছিলেন । আগামী ৩১ তারিখে এডিটাথন শেষ হয়ে যাবে। এর আগে আপনার অসম্পূর্ণ কাজটি সম্পন্ন করে জমা দানের অনুরোধ রইলো। 𝓑𝓐𝓓𝓗𝓞𝓝 (আলাপ) ১১:১৯, ২৯ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

"উইকিপিডিয়া এশীয় মাস ২০২৩" এডিটাথনে অংশ নিন!

বিগত বছরের ধারাবাহিকতায় এবারও শুরু হয়েছে বাংলা উইকিপিডিয়ার বার্ষিক এডিট-আ-থন উইকিপিডিয়া এশীয় মাসের ২০২৩ আসর। নভেম্বর মাসব্যাপী অনলাইন এডিটাথনে অংশ নিয়ে বাংলা উইকিপিডিয়াকে সমৃদ্ধ করতে সাহায্য করুন এবং অর্জন করুন উইকিপদক ও ডিজিটাল শংসাপত্র। প্রতিযোগিতা সংক্রান্ত বিস্তারিত জানতে এই পৃষ্ঠা দেখুন।

কোনো সাহায্য বা জিজ্ঞাসার প্রয়োজন হলে এডিট-আ-থনের আলোচনা পাতায় অথবা আমার আলাপ পাতায় জিজ্ঞেস করতে পারেন।

শুভেচ্ছান্তে,
ঐশিক রেহমান
সংগঠক, বাংলা উইকিপিডিয়া এশীয় মাস ২০২৩
০৩:৪২, ২ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

আমার পাতাটি পুনরায় রিভিউ করার জন্য আবেদন

ভাই আমার নিবন্ধনটি সরিয়ে ফেলা হয়েছে আমার পাতাটি পুনরায় উদ্ধার করার জন্য সাহায্য করা যাবে কি? Madian wiki (আলাপ) ১১:৫৮, ১১ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

উইকিপিডিয়া:উল্লেখযোগ্যতা (ব্যক্তি) উইকিপিডিয়া উল্লেখযোগ্য নীতিমালা দেখুন। মো. জনি হোসেন (আলাপ) ১২:০২, ১১ নভেম্বর ২০২৩ (ইউটিসি)
ভাই এগুলা আমি জানি। কিন্তু আমি তো উইকিপিডিয়ায় কাজ করব রেগুলার, তবে আমি যে নিবন্ধনটি লিকেচি সেটি নিশ্চই আমি এরিয়ে যাব না। অবশ্য পাতাটিকে আরো উন্নত করব কিনৃতু একটু দেরি হবে। আপনরা যদি চান তো পারেন পাতাটি উদ্ধার করে দিতে। এমন তো না যে আমি অকার্যকর প্রান দিয়েছি। আপনি পাতাটি আবার রিভিও করেন তবেই বুঝতে পারবেন Madian wiki (আলাপ) ১২:০৯, ১১ নভেম্বর ২০২৩ (ইউটিসি)
প্লিজ ভাইয়া একটু সাহায্য করে না প্লিজ। অনেক কষ্ট করে লিখছি নিবন্ধনটি। আপনার যদি কোন নিবন্ধন লেখা লাগে তাও বইলেন আমি লিখে দিবো তবে আমার কষ্টটা বৃথা যাবে না Madian wiki (আলাপ) ১২:১২, ১১ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

১০,০০০+ সম্পাদনা পদক

১০,০০০+ সম্পাদনা পদক
প্রিয় জনি, ২ বছরের মধ্যেই তুমি বাংলা উইকিতে ১০,০০০+ সম্পাদনা করে ফেলেছ! বাংলা উইকির প্রতি তোমার ভালোবাসা ও পরিশ্রমের স্বীকৃতিস্বরূপ এই পদক দিলাম। আশাকরি, অদূর ভবিষ্যতে এই সংখ্যা ১,০০,০০০-ছাড়িয়ে যাবে। অভিনন্দন ও শুভকামনা; তোমার উইকিযাত্রা শুভ হোক। ≈ MS Sakib  «আলাপ» ১৯:১১, ২৩ নভেম্বর ২০২৩ (ইউটিসি)
অসংখ্য ভালবাসা ও কৃতজ্ঞ। মো. জনি হোসেন (আলাপ) ১৯:২৭, ২৩ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

১০ হাজার+ সম্পাদনার পদক

১০ হাজার+ সম্পাদনার পদক
দেখতে দেখতে ছোট, বড় সব মিলিয়ে ১০ হাজার সম্পাদনা পার করে ফেলেছো। সামনের দিনগুলিতে আরও বড় মাইলফলক অতিক্রম করবে এই কামনা করছি। ১০ হাজার সম্পাদনার জন্য অভিনন্দন :) —শাকিল (আলাপ · অবদান) ১৯:৩৪, ২৩ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

নভেম্বর ২০২৩

স্বাগতম, আমি MdsShakil, আমি লক্ষ্য করেছি যে সম্প্রতি আপনি জাপান অধ্যয়নের জন্য আন্তর্জাতিক গবেষণা কেন্দ্র নিবন্ধে রক্ষণাবেক্ষণ/পরিষ্করণ বার্তা টেমপ্লেট যুক্ত করেছেন। নতুন নিবন্ধ টহল নীতিমালা অনুসারে নতুন নিবন্ধ তৈরি হওয়ার ৪৮ ঘণ্টা পূর্বে কোন ধরণের ‘নিবন্ধ পরিষ্করণ ট্যাগ’ বা ‘বিরোধ, উৎস/উদ্ধৃতি/তথ্যসূত্র, রক্ষণাবেক্ষণ বার্তা টেমপ্লেট’ যুক্ত করা যাবে না। এবং নতুন অথবা পুরাতন যে কোনও নিবন্ধে পরিষ্করণ/রক্ষণাবেক্ষণ বার্তা টেমপ্লেট যুক্ত করার পর অবশ্যই নিবন্ধ প্রণেতা বা যিনি অবদানটি রেখেছেন তাকে বার্তা দিয়ে সমাধানের উপায়সহ ব্যখ্যা করতে হবে। আপনি যদি উইকিপিডিয়ায় নতুন হয়ে থাকেন তবে আমাদের স্বাগত পাতাটি পড়ে নিন এবং পরীক্ষামূলক সম্পাদনার জন্য অনুগ্রহ করে খেলাঘর ব্যবহার করুন। এছাড়াও, আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন। ধন্যবাদ। —শাকিল (আলাপ · অবদান) ১৪:০৬, ২৫ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

ওকে আচ্ছা মো. জনি হোসেন (আলাপ) ১৪:১২, ২৫ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

উইকিপিডিয়া এশীয় মাস ২০২৩-এর সনদপত্রের জন্য তথ্য প্রদানের অনুরোধ

প্রিয় মোহাম্মদ জনি হোসেন,
আশা করি এই হালকা শীতের সূচনালগ্নে বেশ ভালো আছেন। চলতি বছরের গত ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর জুড়ে বাংলা উইকিপিডিয়ায় আয়োজিত উইকিপিডিয়া এশীয় মাস ২০২৩ এডিটাথনে এশিয়ার বিভিন্ন অঞ্চল সম্পর্কে নিবন্ধ লিখনের মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার তথ্যসম্ভারকে আরও সমৃদ্ধ করতে আপনার অমূল্য প্রয়াসের জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানবেন।

এই আয়োজনের একজন অংশগ্রহণকারী হিসেবে আপনার প্রাপ্য ডিজিটাল সনদপত্রটি প্রদানের জন্য আমাদের কিছু তথ্য প্রয়োজন। অনুগ্রহ করে এই ফর্মটি পূরণ করে আমাদের পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে সহযোগিতা করুন।

শুভেচ্ছান্তে,
ঐশিক রেহমান
সংগঠক, বাংলা উইকিপিডিয়া এশীয় মাস ২০২১ - ২০২৩
০৯:৫৭, ৯ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)

মানোন্নয়ন

শারজাহ ইসলামী ব্যাংক এর কিছু পরিবর্তন করেছি। সরাসরি অনুবাদ করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি। এছাড়াও বাংলা নিবন্ধে, বিশেষ কারণ ছাড়া বাংলা ও ইংরেজির মিশ্রণ এড়ানো প্রয়োজন। উইকিপিডিয়া বিশ্ব মানের; সেখানকার তথ্য তথা নিবন্ধগুলোও বিশ্ব মানের হওয়া উচিত। ধন্যবাদ। Gc Ray (আলাপ) ১১:০২, ১২ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)

খসড়া:আলী জুলফিকার জাহেদী

আর্টিকেলটি লাইভে আনা যেতে পারে। বিবেচনা করবেন 49.237.38.47 (আলাপ) ১১:১৫, ১২ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)

আরও নির্ভরযোগ্য তথ্যসূত্র এড করুন পরবর্তী স্থানান্তর করে দিবে মো. জনি হোসেন (আলাপ) ১১:১৯, ১২ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)

বিনোদ বিহারী মাহাতো

নমস্কার, আগে নিজে সঠিক বাংলায় অনুবাদ করুন। তারপর বিয়োজন করবেন। অহেতুক ভুলভাল গুগুল ট্রান্সলেট থেকে অনুুবাদ করে সংযোজন করবেন না।

ধন্যবাদ। চিথারাই মাহাতো (আলাপ) ১১:৫২, ১৮ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)

ভাইয়া অনুচ্ছেদ গুলো সঠিকভাবে লিখুন মো. জনি হোসেন (আলাপ) ১১:৫৪, ১৮ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)

নভেম্বর ২০৪০ চন্দ্রগ্রহণ

নভেম্বর ২০৪০ চন্দ্রগ্রহণ এর টেমপ্লেট তৈরি করে দিয়েছি। আশাকরি এর সাথে সংযুক্ত নিবন্ধগুলোও তৈরি করবেন। Gc Ray (আলাপ) ০৫:১৪, ২২ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)

ওকে। ধন্যবাদ! আর আমার সম্পাদনায় যদি কোথায় কোনো ভুল হয় তাহলে সঠিক করে দিয়েন। বাকি নিবন্ধ গুলো করা চেষ্টা করবো। মো. জনি হোসেন (আলাপ) ১৪:১০, ২২ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)

কেন ডিলেট করতে চান পেইজ

কেন ডিলেট করতে চান পেইজ Samirakhanmahi07 (আলাপ) ০৬:৩১, ২ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

ওনি উইকিপিডিয়া উল্লেখযোগ্য নীতিমালা পৃরণ করে নাই তাই অপসারণ হয়ছে। দয়া করে উইকিপিডিয়া:উল্লেখযোগ্যতা (ব্যক্তি) দেখুন। আর দয়া করে আমার ব্যবহারকারী পাতায় পরিবর্তন করবেন না। ধন্যবাদ মো. জনি হোসেন (আলাপ) ০৭:০৭, ২ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

নাম পরিবর্তন

এস এম আতাউল হক নামের পাতাটির সঠিক না এস এম আতাউল হক দোলন। সঠিক নামে পরিবর্তন করার অনুরোধ ধন্যবাদ। 2400:C600:3353:E3C3:1:0:3E8F:98C5 (আলাপ) ১৫:৪৬, ৭ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

তথ্য সূত্র সংশোধনএডিএম শহিদুল ইসলাম

নতুন নিবন্ধন তৈরী করছি তথ্য সূত্র সংশোধন করে দিবেন মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৬:০৯, ৮ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

তথ্য সূত্র সংশোধন বিপ্লব হাসান পলাশ

সংশোধম মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৬:১২, ৮ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

তথ্য সূত্র সংশোধন মো. ইয়াকুব আলী

তথ্য সূত্র সংশোধন করে দিবেন মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৬:৩২, ৮ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

তথ্যসূত্র সংশোধন করে দিবেন মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৭:৫৩, ৮ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

নতুন নিবন্ধন তৌহিদুজ্জামান

তথ্য সূত্র সংশোধন মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৮:২৮, ৮ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

তথ্যসূত্র সংশোধন করে দিবেন মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৩:০৬, ১০ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এর সনদপত্রের জন্য তথ্য প্রদানের অনুরোধ

প্রিয় মোহাম্মদ জনি হোসেন,
আশা করি ভালো আছেন। বিগত ২০২৪ সালের ৪ –১০ জানুয়ারি উইকিপিডিয়ায় আয়োজিত অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এ অবদান রেখে উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে আপনার অমূল্য প্রয়াসের জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানবেন।

এই আয়োজনের একজন অংশগ্রহণকারী হিসেবে আপনার প্রাপ্য সনদপত্রটি প্রদানের জন্য আমাদের কিছু তথ্য প্রয়োজন। অনুগ্রহ করে এই ফর্মটি পূরণ করে আমাদের পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে সহযোগিতা করুন। (যদি আপনি ইতোমধ্যেই ফর্মটি পূরণ করে থাকেন, তাহলে দ্বিতীয়বার পূরণ করবেন না।)

শুভেচ্ছান্তে,
SamihaRahman (আলাপ) ১১:২৮, ১৩ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)
পর্যালোচক,
অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪

অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪ পদক

প্রিয় উইকিপিডিয়ান, অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। এডিটাথনের আয়োজক দলের পক্ষে ― দিব্য দত্ত (আলাপ) ১০:০৬, ১৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় আমন্ত্রণ

সুপ্রিয় মোহাম্মদ জনি হোসেন,
আপনি জেনে আনন্দিত হবেন যে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বাংলা উইকিপিডিয়ায় শুরু হয়েছে অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৪। এ প্রতিযোগিতার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ায় ইংরেজি থেকে অনুবাদের মাধ্যমে নতুন নিবন্ধ তৈরি করা হবে। ১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত। অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ পুরস্কার। প্রতিযোগিতায় অংশ নিন ও পুরস্কার জিতুন। আয়োজক দলের পক্ষে, —শাকিল (আলাপ) ২০:০৯, ৩১ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

উইকিপিডিয়া:নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪

সুপ্রিয় বাংলা উইকিপিডিয়ান ও অন্যান্য সহপ্রকল্পের স্বেচ্ছাসেবক পাঠক এবং অবদানকারীবৃন্দ,

প্রতি বছরের মতো এই বছরেও শুরু হয়ে গেছে উইকিপিডিয়া:নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪। ইংরেজি থেকে বাংলায় অনুবাদ করে নিবন্ধ তৈরির এই প্রতিযোগিতা চলবে ১লা ফেব্রুয়ারি ২০২৪ থেকে ৩১শে মার্চ ২০২৪ পর্যন্ত। রয়েছে বিশেষ কিছু আন্তর্জাতিক পুরস্কার। অংশগ্রহণ করে বাংলা উইকিপডিয়াকে সমৃদ্ধ করুন।

Nettime Sujata (আলাপ) ০৬:৪৩, ২ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা

প্রতিযোগিতার কোনো নিবন্ধ নিয়ে কাজ শুরু করার পূর্বে নিবন্ধ তালিকায় স্বাক্ষর যোগ করে নিবে। না হলে অন্যরা দেখা যায় সেখানে নাম যোগ করে ফেলে —শাকিল (আলাপ · অবদান) ০৬:৩৯, ৪ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

বিচারক হিসেবে আমি জো পেরি নিবন্ধটি পর্যালোচনা করেছি৷ ছোটখাটো ভুলগুলো শুধরে দিলেও টেবিলগুলো আপনি ঠিকমতো সাজিয়ে অনুবাদ করুন। সিনেমা ও নাটকের নাম ইংরেজিতে লিখুন। এগুলো করার পর নিবন্ধটি গ্রহণ করা হবে। মেহেদী আবেদীন ২১:৫২, ৫ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

ওকে মো. জনি হোসেন (আলাপ) ০৫:৪২, ৬ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত জো পেরি নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় মোহাম্মদ জনি হোসেন,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৪-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরিকৃত জো পেরি নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! মেহেদী আবেদীন ০৬:৩৫, ৭ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

অপসারণের কারণ কি

আল হাসান মিলাদ এই পেইজটি অপসারণ এর কারণ কি, উনি তো একজন উল্লেখযোগ্য ব্যাক্তু 42.0.4.254 (আলাপ) ০৭:১২, ১৩ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/আল হাসান মিলাদ (উদ্যোক্তা এবং সিইও) কি কারণ বলা আছে। যদি আপনি মনে করেন ওমনি উল্লেখযোগ্য ব্যক্তি তাহলে এখনে তার কারণ আলোচনা করুন। ধন্যবাদ মো. জনি হোসেন (আলাপ) ০৭:৪২, ১৩ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

অপসারণ এর কারণ ব্যাখ্যা করুন

আল হাসান মিলাদ তিনি বাংলাদেশের হয়ে ইতিমধ্যে বিভিন্ন দেশে নেতৃত্ব দিচ্ছেন। তাছাড়া তিনি অনেক উল্লেখযোগ্য পুরস্কার ও অর্জন করেছেন। সাধারণ যারা বাংলা একাডেমি এর পুরস্কার পায় তারা যদি উল্লেখযোগ্য হয় তাহলে তিনি আনন্দ পুরস্কার পেয়ে উল্লেখযোগ্য না হওয়ার কারণটা জানাবেন


42.0.4.254 (আলাপ) ০৭:১৫, ১৩ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)