ব্যবহারকারী আলাপ:Abazizfahad

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

একটি পরামর্শ[সম্পাদনা]

আপনাকে ব্যবহারকারী:Abazizfahad/খেলাঘর/২০২১২ তৈরি করতে দেখলাম (যদিও ২০২২ ফিফা বিশ্বকাপ বাছাইপর্ব আছে)।

যদি কিছু মনে না করেন তবে একটি পরামর্শ দিতে চাই। আপনি আমার এই পরামর্শ একদম সম্পূর্ণ উপেক্ষা করতে পারেন। কোন সমস্যা নেই, আমি কিছু মনে করব না।

পরামর্শ: বাংলা উইকিতে সম্পাদনার লোকজন কম। ফলে ২০২২ ফিফা বিশ্বকাপ বাছাইপর্ব-এর মত ভবিষ্যতে নিবন্ধগুলি এখন তৈরি না করে, প্রতিযোগিতা শেষ হবার পর তৈরি করবে বোধহয় ভালো হয়। এতে আপনি তখন পুরোটার কাজ একত্রে শেষ করতে পারবেন। কেননা এই রকম নিবন্ধ অগ্রিম তৈরি করলে হয় কি, ১. পরে এটা হালনাগাদ করতে মনে থাকে না ২. প্রতিযোগিতা শেষে অনেক তথ্য পুরনো হয়ে যায় ও বলতে গেলে প্রায় নতুন করে আবার অনুবাদ করা লাগে। উদা: ২০১৯ কোপা আমেরিকা, ২০১৬ কোপা আমেরিকা, ২০১৬ গ্রীষ্মকালীন অলিম্পিক ইত্যাদির মত অগ্রিম তৈরি বহু নিবন্ধ বাংলা উইকিতে পড়ে আছে যা প্রতিযোগিতা শেষের পর আর কেউ তা হালনাগাদ করেনি।

আমার পরামর্শ, আপনি অতীত প্রতিযোগিতার নিবন্ধগুলি অনুবাদ করেন। যা একবার অনুবাদ করলেই কাজ শেষ হয়ে গেল, এগুলির তথ্য তখন পুরনো হয়ে যাবে না আবার পরে হালনাগাদও করতে হবে না। যেমন ধরুন, আপনি টেমপ্লেট:ফিফা বিশ্বকাপ-এ থাকা বা অন্য যেকোন অতীত প্রতিযোগিতা নিয়ে কাজ করতে পারেন। -- আফতাবুজ্জামান (আলাপ) ১৬:০০, ২৫ আগস্ট ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

এটি তৃতীয় পর্বের বাছাইপর্ব। আমি চেষ্টা করব ধন্যবাদ। Abazizfahad (আলাপ) ০৫:২২, ২৬ আগস্ট ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১[সম্পাদনা]

প্রিয় Abazizfahad,
আশা করি কোভিড-১৯ বৈশ্বিক মহামারী পরিস্থিতিতেও ভাল আছেন। চলতি বছরের গত ১লা সেপ্টেম্বর থেকে উইকিপিডিয়ায় লিঙ্গ-ব্যবধান হ্রাস এবং দক্ষিণ এশীয় নারীদের সম্পর্কে জীবনী তৈরি করার উদ্দেশ্যে বাংলা উইকিপিডিয়াতে শুরু হয়েছে উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ নিবন্ধ প্রতিযোগিতা, যা চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।
আপনাকে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে সাদর আমন্ত্রণ জানাচ্ছি। এই প্রতিযোগিতা অভিজ্ঞ, অনভিজ্ঞ ও নতুন ব্যবহারকারী সকলের জন্যই উন্মুক্ত। অংশগ্রহণকারীদের জন্য স্থানীয় ও বৈশ্বিক বিভিন্ন পুরস্কারের ব্যবস্থা রয়েছে। বিস্তারিত জানতে পারবেন এখানে

প্রতিযোগিতায় আপনাকে স্বাগত....
শুভেচ্ছান্তে,
উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ আয়োজক দল ০৮:৫৪, ৫ সেপ্টেম্বর ২০২১ (ইউটিসি)