MS Sakib-এর সাথে কথোপকথন

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Tanbiruzzaman আপনাকে নতুন বার্তা পাঠিয়েছেন[সম্পাদনা]

 আপনাকে এই আলোচনায় যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে: আলাপ:খালেদা জিয়া § বিতর্কিত তথ্য। → Tanbiruzzaman 💬 ০৪:৩২, ১৩ আগস্ট ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]

সুপ্রিয় MS Sakib,

বাংলা উইকিপিডিয়াতে সনাতন বা হিন্দুধর্ম বিষয়ক নিবন্ধসমূহের মানোন্নয়ন করার উদ্দেশ্যে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত প্রথমবারের মতো শরৎকালীন অনলাইন এডিটাথনের আয়োজন করা হয়েছে। এর প্রধান উদ্দেশ্য হিন্দুধর্ম সম্পর্কিত গুরুত্বপূর্ণ নিবন্ধসমূহ তৈরি ও মানোন্নয়ন এবং একই সাথে ইংরেজি নিবন্ধ থেকে নিবন্ধ অনুবাদ ও ইতোমধ্যে অনূদিত নিবন্ধের যান্ত্রিকতা দূর করার মাধ্যমে বাংলা উইকিপিডিয়া সমৃদ্ধ করা।

এডিটাথনে আপনার স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ কাম্য। এডিটাথন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আয়োজনের মূল পাতা দেখুন। আপনার সম্পাদনা শুভ হোক। রবিন সাহা ১৯:১২, ৪ অক্টোবর ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]

উইকিমিডিয়া আন্দোলন সনদ সংক্রান্ত আলোচনায় যুক্ত হওয়ার জন্য আমন্ত্রণ (১)[সম্পাদনা]

প্রিয় MS Sakib, আশা করি ভালো আছেন। আপনি হয়তো ইতোমধ্যেই জানেন যে, আন্দোলন সনদ খসড়া প্রণয়ন কমিটি (MCDC) বর্তমানে আন্দোলন সনদের খসড়া অধ্যায় সম্পর্কে বিভিন্ন উইকিমিডিয়া সম্প্রদায়ের মতামত সংগ্রহ করছে। তারই অংশ হিসেবে আমরা নিশ্চিত করতে চাই যে বাংলা উইকিমিডিয়ানদের সম্প্রদায়ও এই প্রক্রিয়ার সাথে সম্পূর্ণভাবে জড়িত হয়ে সুচিন্তিত প্রতিক্রিয়া প্রদান করতে পারে। এই লক্ষ্যে আগামী ২১ অক্টোবর বাংলাদেশ সময় রাত ৮:০০ টায় (ভারতীয় সময় ৭:৩০) একটি আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

উইকিমিডিয়া আন্দোলন সনদ তথা মুভমেন্ট চার্টারের সাথে নিজেকে পরিচিত করতে এবং প্রতিক্রিয়া, মন্তব্য ও অভিমত প্রদানের মাধ্যমে সনদ কমিটিকে সহযোগিতার জন্য আমরা আপনাকে আলোচনায় যুক্ত হতে অনুরোধ করছি। অনুগ্রহ করে এই ফর্মটি পূরণ করে আমাদেরকে কথোপকথনটি প্রস্তুতে সহযোগিতা করুন।

বি.দ্র.

  • আলোচনায় অংশগ্রহণকারীদের জন্য ইন্টারনেট ও অন্যান্য সহায়তা প্রদান করা হবে।
  • কথোপকথনের পুর্বপ্রস্তুতি হিসেবে আপনি চাইলে খসড়া সনদটি এখান থেকে পড়ে নিতে পারেন।
  • আন্দোলন সনদ প্রতিনিধি কর্মসূচি সম্পর্ক জানতে মেটা-পাতা দেখুন

শুভেচ্ছান্তে,
উইকিমিডিয়া আন্দোলন সনদ প্রতিনিধি কর্মসূচি সমন্বয়ক দল
১৬:৪১, ২০ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

"উইকিপিডিয়া এশীয় মাস ২০২৩" এডিটাথনে অংশ নিন![সম্পাদনা]

বিগত বছরের ধারাবাহিকতায় এবারও শুরু হয়েছে বাংলা উইকিপিডিয়ার বার্ষিক এডিট-আ-থন উইকিপিডিয়া এশীয় মাসের ২০২৩ আসর। নভেম্বর মাসব্যাপী অনলাইন এডিটাথনে অংশ নিয়ে বাংলা উইকিপিডিয়াকে সমৃদ্ধ করতে সাহায্য করুন এবং অর্জন করুন উইকিপদক ও ডিজিটাল শংসাপত্র। প্রতিযোগিতা সংক্রান্ত বিস্তারিত জানতে এই পৃষ্ঠা দেখুন।

কোনো সাহায্য বা জিজ্ঞাসার প্রয়োজন হলে এডিট-আ-থনের আলোচনা পাতায় অথবা আমার আলাপ পাতায় জিজ্ঞেস করতে পারেন।

শুভেচ্ছান্তে,
ঐশিক রেহমান
সংগঠক, বাংলা উইকিপিডিয়া এশীয় মাস ২০২৩
০৩:৩৭, ২ নভেম্বর ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য টেমপ্লেট:ফিফা বিশ্বকাপের অফিসিয়াল ম্যাচ বল নামক নিবন্ধটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি নিম্নলিখিত কারণে করা হয়েছে:

আন্তঃউকি সংযোগ দেন নি এই প্রণেতা বিধায় আমাকে একই টেমপ্লেট তৈরি করতে হয়েছে। অনেক পরিবর্তন এনেছি বিধায় এই টেমপ্লেটে অপসারণের অনুরোধ করলাম।

দ্রুত অপসারণ নীতি অনুসারে, যে সকল নিবন্ধ উইকিপিডিয়ার সাধারণ নীতিমালা অনুসরণ করেনি সেগুলো যেকোন মুহুর্তে অপসারণ করা হতে পারে।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে এবং আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুন। -- কুউ পুলক  ১৪:১৫, ২০ নভেম্বর ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]

অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এর সনদপত্রের জন্য তথ্য প্রদানের অনুরোধ[সম্পাদনা]

প্রিয় MS Sakib,
আশা করি ভালো আছেন। বিগত ২০২৪ সালের ৪ –১০ জানুয়ারি উইকিপিডিয়ায় আয়োজিত অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এ অবদান রেখে উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে আপনার অমূল্য প্রয়াসের জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানবেন।

এই আয়োজনের একজন অংশগ্রহণকারী হিসেবে আপনার প্রাপ্য সনদপত্রটি প্রদানের জন্য আমাদের কিছু তথ্য প্রয়োজন। অনুগ্রহ করে এই ফর্মটি পূরণ করে আমাদের পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে সহযোগিতা করুন। (যদি আপনি ইতোমধ্যেই ফর্মটি পূরণ করে থাকেন, তাহলে দ্বিতীয়বার পূরণ করবেন না।)

শুভেচ্ছান্তে,
SamihaRahman (আলাপ) ১১:৩১, ১৩ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]
পর্যালোচক,
অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪

মানিকগঞ্জ[সম্পাদনা]

আমি ২০২২ সালে মানিকগঞ্জ নয়াডিঙ্গি চাকুরী করেছি।কিন্তু ২০২৩ সালে নভেম্বরে ১৫ তারিখে আমার চাকুরী চলে যায় তারাসিমা ইয়াসিন আরাফাত চয়ন শিকদার (আলাপ) ১৪:৪৬, ১৬ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

Invitation to Organize Feminism and Folklore 2024 Writing Competition[সম্পাদনা]

দয়া করে আপনার ভাষায় অনুবাদ করতে সাহায্য করুন

Dear MS Sakib,

Hope you are doing well, Wishing you a Happy New Year!.

We extend a heartfelt invitation to you to organize the Feminism and Folklore 2024 writing competition, which is scheduled to take place from February 1, 2024, to March 31, 2024. This year's edition of Feminism and Folklore will concentrate on feminism, women's issues, and gender-focused topics, aligning with a Wiki Loves Folklore gender gap focus and featuring a folk culture theme on Wikipedia.

This year we have created two new Tools for the Feminism and Folklore project. The tool is called Campwiz. This tool is created by the international Tech team of Wiki Loves Folkore especially crafted for Feminism and Folklore project. The tool works as same as fountain or dashboard but has extra abilities required for jury and submission of articles.

To create a new campaign on Campwiz, organizers to follow these steps:

  1. Go to the tool link: https://tools.wikilovesfolklore.org/
  2. Select your wiki on which you want to organize the campaign (enter the name or short code, such as "bn" for বাংলা উইকিপিডিয়া).
  3. Give your campaign a name example "Feminism and Folklore 2024 on বাংলা উইকিপিডিয়া)".
  4. Select the start and end dates (note: keep your start date as Feb 1 and end date as March 31).
  5. Provide a description for your campaign (you can briefly describe the campaign in this section).
  6. Make sure to keep the checkboxes ticked for "Allow users to submit articles that were not created but expanded." if you want to use the campaign for expanded articles also.
  7. Keep minimum added bytes as 4000 and minimum added words as 400 and click next.
  8. In the jury section, keep the checkboxes ticked for "Allow jury members to participate in the campaign" and "Prevent jury members from seeing each other's votes." As per your preference.
  9. Under the jury search box, type the username of your jury and click on the "+" button to add; you can add multiple jury members.
  10. Click next to review and then click on save.

With this we have also created a Missing article tool. This tool identifies articles in the English Wikipedia that are absent from your native language Wikipedia. You can customize your selection criteria, and our tool will provide you with a table displaying the missing articles along with suggested titles. You also have the option to download the list in both CSV and wikitable formats.

Both tools, the Missing Article Tool and the Campwiz Tool, are now available for public use during the Feminism and Folklore campaign. You can find more information about these tools here: https://tools.wikilovesfolklore.org/

There are also some changes in the rules and criteria's. Please go through the rules below.

  1. Minimum Length: The expanded or new article should have a minimum of 4000 bytes or 400 words, ensuring sufficient depth and coverage of the chosen topic. The local organizers are free to choose the minimum length criteria as per needs of their local Wikipedia and must be clearly mention on local project page.
  2. Language Quality: Articles should not be poorly machine-translated, ensuring that language quality and readability are maintained at a high standard.
  3. Timeline of Creation or Expansion: The article should be created or expanded between 1 February and 31 March, aligning with the specified contest timeline.
  4. Theme Relevance: Articles should directly address the theme of feminism and folklore, exploring connections between gender, cultural traditions, and intangible heritage.
  5. No Orphaned Articles: Articles must not be orphaned, meaning they should be linked from at least one other article to ensure visibility within the Wikipedia ecosystem.
  6. No Copyright violations: There should be no copyright violations, and articles should adhere to local Wikipedia policies on notability, ensuring that the content meets the standards for notability.
  7. Adequate references and Citations: Each article should include proper references and citations following local Wikipedia policies, ensuring the reliability and credibility of the information presented.

Learn more about the contest details and prizes on our project page here. Should you require any assistance, please feel free to contact us on our meta talk page or via email.

We eagerly anticipate your enthusiastic coordination and participation in Feminism and Folklore 2024.

Thank you and Best wishes,

Feminism and Folklore 2024 International Team

--MediaWiki message delivery (আলাপ) ০৬:৫১, ১৮ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪ পদক[সম্পাদনা]

প্রিয় উইকিপিডিয়ান, অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। এডিটাথনের আয়োজক দলের পক্ষে ― দিব্য দত্ত (আলাপ) ১০:০৪, ১৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

আপনার মানোন্নয়নকৃত অ্যালডোজ নিবন্ধটি গৃহীত হয়েছে[সম্পাদনা]

সুপ্রিয় MS Sakib,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৪-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরিকৃত অ্যালডোজ নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! —শাকিল (আলাপ · অবদান) ১৯:৩০, ৭ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

আপনার মানোন্নয়নকৃত দ্বি-শর্করা নিবন্ধটি গৃহীত হয়েছে[সম্পাদনা]

সুপ্রিয় MS Sakib,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৪-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরিকৃত দ্বি-শর্করা নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! —শাকিল (আলাপ · অবদান) ১৯:৩০, ৭ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

আপনার সৃষ্ট ফরাসি পশ্চিম আফ্রিকা নিবন্ধটি গৃহীত হয়েছে[সম্পাদনা]

সুপ্রিয় MS Sakib,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৪-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার সৃষ্ট ফরাসি পশ্চিম আফ্রিকা নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোনও প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা info-bn@wikimedia.org ঠিকানায় ঠিকানায় ইমেইল করুন। আপনার সম্পাদনা শুভ হোক! —শাকিল (আলাপ · অবদান) ১৫:৩৯, ২০ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এর আমন্ত্রণ[সম্পাদনা]

বাংলা উইকিপিডিয়া আন্তর্জাতিক নারী দিবস সম্পাদনা-এডিটা-থন '২৪-এর লোগো
বাংলা উইকিপিডিয়া আন্তর্জাতিক নারী দিবস সম্পাদনা-এডিটা-থন '২৪-এর লোগো

সুপ্রিয় উইকিপিডিয়ান, আশা করি ভালো আছেন। আগামী ৮ থেকে ১২ই মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪। এডিটাথন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আয়োজনের মূল পাতা দেখুন। এডিটাথনে অংশগ্রহণের জন্য আপনি এখানে আপনার নাম সংযুক্ত করে এই তালিকা হতে যেকোন নিবন্ধ তৈরি/অনুবাদ করে বাংলা উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে পারেন। আপনারা নিজের পছন্দ মতো নারী জীবনী, নারীবাদ, নারীমুক্তি বিষয়ক নিবন্ধ যুক্ত করতে পারেন। এছাড়াও নারী বিষয়ক কোন ছোট নিবন্ধ মানোন্নয়ন করে এখানে যুক্ত করতে পারেন। এতে অংশগ্রহণকারী সকলের জন্য থাকছে উইকিপদক ও ডিজিটাল সনদপত্র। আপনার সম্পাদনা শুভ হোক। রামিশা তাবাস্সুম (আলাপ) ০৮:৫১, ৭ মার্চ ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এর সনদপত্রের জন্য তথ্য প্রদানের অনুরোধ[সম্পাদনা]

সুধী, উইকিপিডিয়া:আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪ অংশ নিয়ে নিবন্ধ তৈরি করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ। আপনার বিশেষ অবদানের স্বীকৃতির জন্যে সনদপত্র প্রদান করা হবে। এই উদ্দেশ্যে আপনাকে একটি ফর্ম পূরণের জন্য অনুরোধ করা হলো। আশা করি আপনার সম্পাদনার সফর শুভ হক।

সংগঠকের পক্ষ হতে,

রামিশা তাবাস্সুম (আলাপ) ১৮:৫২, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

নারীবাদ ও লোকগাথা এডিটাথনে অংশগ্রহণ করুন ও পুরস্কার জিতুন[সম্পাদনা]

প্রিয় MS Sakib,

শুভেচ্ছা জানবেন, বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবং বৈশ্বিক প্রতিযোগিতার অংশ হিসেবে অন্যান্য উইকিপিডিয়ার সাথে মিল রেখে এবারও নারী, নারীবাদ, লোকগাথা, লোককাহিনি ও লোকাচারবিদ্যা সম্পর্কিত বিষয়বস্তুকে উপজীব্য করে গত ১ ফেব্রুয়ারি শুরু হয়েছে নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতা যা আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে। অংশগ্রহণকারীদের জন্য স্থানীয় ও বৈশ্বিক পর্যায়ে রয়েছে বিভিন্ন পুরস্কার, সনদপত্র এবং বার্নস্টার। অংশগ্রহণ করতে ও বিস্তারিত জানতে দেখুন এখানে দেখুন

শুভেচ্ছান্তে,
ঐশিক রেহমান
স্থানীয় সংগঠক, নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪
১৯:৪২, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪ পদক[সম্পাদনা]

Bangla-Wiki-women-badge 2024
Bangla-Wiki-women-badge 2024
প্রিয় উইকিপিডিয়ান,
সাম্প্রতিক উইকিপিডিয়া:আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ। আপনার অবদানের জন্য ধন্যবাদ হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হবে।

এডিটাথনের সংগঠক দলের পক্ষ থেকে,
SamihaRahman (আলাপ) ১৮:২৮, ২১ মার্চ ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৪ - ফরম পূরণ করুন[সম্পাদনা]

সুপ্রিয়, অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ তৈরি করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ। প্রতিযোগিতায় আপনার একাধিক নিবন্ধ গৃহীত হয়েছে ও আপনি শীর্ষ অংশগ্রহণকারীদের একজন হয়েছেন। তাই পুরস্কার প্রদানের জন্য আমাদের আপনার কিছু তথ্য দরকার। অনুগ্রহ করে এই ফরমটি পূরণ করুন। ধন্যবাদ। আয়োজক দলের পক্ষে, Yahya (আলাপ) ১২:৪২, ৪ এপ্রিল ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]