উইকিপিডিয়া:অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪

অসমীয়া উইকিপিডিয়া ও বাংলা উইকিপিডিয়া যৌথ উদ্যোগে ২০২৪ সালের ৪-১০ জানুয়ারি ৭ দিনব্যাপী অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪ নিবন্ধ সম্পাদনার আয়োজন করা হয়েছে। এই আয়োজনে ভাষা, সংস্কৃতিকে সমৃদ্ধ করার জন্য দুই দেশের উইকিপিডিয়ানরা একত্রিত হয়ে মুক্তভাবে অবদান রাখতে পারবেন।

আপনার সুবিধার্থে এখানে একটি তালিকা রয়েছে (এই তালিকা থেকে পূর্বে তৈরি হয় নি এমন যে কোনো নিবন্ধই অনুবাদ করতে পারেন। সংশ্লিষ্ট ইংরেজি নিবন্ধটিতে যাওয়ার পর যদি ডানদিকে উপরে আইকনে ক্লিক করে 'বাংলা' দেখতে পান তাহলে বুঝতে হবে নিবন্ধটি আগেই তৈরি করা হয়েছে। এবং সেটি পুনরায় তৈরি করা হতে বিরত থাকুন।)

নতুনরা কীভাবে নিবন্ধ তৈরি করবেন তা জানার জন্যে এই টিউটোরিয়ালটি দেখতে পারেন। যে কোনো সমস্যা বা আলোচনায় এখানেও বার্তা রাখতে পারেন।

সময়সীমা
৪-১০ জানুয়ারি ২০২৪

নিয়মাবলী[সম্পাদনা]

  1. অবশ্যই প্রবেশকৃত (লগ-ইন থাকা) অ্যাকাউন্ট থেকে অনুবাদ করতে হবে।
  2. অসম্পূর্ণ বা ছোট নিবন্ধ গ্রহণযোগ্য হবে না। নতুন নিবন্ধ তৈরির ক্ষেত্রে কমপক্ষে ৩০০ শব্দ বা অন্তত ৩০০০ বাইট লেখা যুক্ত করুন।
  3. তথ্যসূত্রবিহীন নিবন্ধ তৈরি করবেন না। নিবন্ধে অবশ্যই উপযুক্ত তথ্যসূত্র থাকতে হবে; সন্দেহজনক বা বিতর্কিত বক্তব্যগুলি সেই নিবন্ধের তালিকাভুক্ত উদ্ধৃতি অনুযায়ী যাচাইযোগ্য হতে হবে।
  4. কোন ক্রমেই অন্য ওয়েবসাইটের লেখা সরাসরি কপি করে যুক্ত করা যাবে না। (দেখুন: কপিরাইট লঙ্ঘন)
  5. যান্ত্রিক অনুবাদ বা গুগল অনুবাদের মত অনুবাদ গ্রহণযোগ্য নয়।
  6. সম্পাদনা দ্বন্দ্বে জড়িয়ে পড়বেন না।

পুরস্কার[সম্পাদনা]

সকল অংশগ্রহণকারীকে উইকিপদক ও ডিজিটাল সনদপত্র প্রদান করা হবে।

অংশগ্রহণকারীদের তালিকা[সম্পাদনা]

এডিটাথনে তৈরি নিবন্ধের তালিকা[সম্পাদনা]

নিবন্ধ জমা দিন[সম্পাদনা]

অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এ নিবন্ধ তৈরি করেছেন? নিচের বোতামে ক্লিক করে আপনার নিবন্ধ জমা দিন। নিবন্ধের আলাপ পাতায় স্বয়ংক্রিয়ভাবে {{অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪}} টেমপ্লেটটি যুক্ত হবে।

সংগঠক[সম্পাদনা]

পর্যালোচক[সম্পাদনা]

সাংগঠনিক সহায়তা[সম্পাদনা]