ব্যবহারকারী আলাপ:Bodhisattwa

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পশ্চিমবঙ্গ টিটিটি এবং মিনি টিটিটি[সম্পাদনা]

নমস্কার, পশ্চিমবঙ্গ টিটিটি এবং মিনি টিটিটি-তে অংশগ্রহণ করতে আগ্রহ প্রকাশ করার জন্য ধন্যবাদ। এই উইকি কর্মশালা ৭ এবং ৮ জানুয়ারী কলকাতার WB National University of Juridical Sciences or NUJS, Kolkata (No.12, LB Block, Dr. Ambedkar Bhavan, Sector III, Salt Lake City, Kolkata, West Bengal 700098) তে অনুষ্ঠিত হবে। অনুগ্রহ পূর্বক মনে রাখুন-

  1. উইকি কর্মশালা ঠিক ১০ ঘটিকায় শুরু হবে।
  2. দয়া করে আপনার ল্যাপটপ সাথে আনবেন।
  3. আহারের ব্যবস্থা থাকবে। শাকাহারী আহার নির্বাচন গ্রাহ্য হবে।
  4. যদি আপনার অন্য কোনো প্রয়োজন থাকে তবে আয়োজকদের জানান।

আরো বিশদ জানতে এই পাতায় চোখ রাখুন: m:Mini TTT and MWT Kolkata 2017

ধন্যবাদ। -- মৌর্য্য বিশ্বাস এবং অনন্যা মণ্ডল (আয়োজক) (MediaWiki message delivery (আলাপ) ২১:২১, ৫ জানুয়ারি ২০১৭ (ইউটিসি) দ্বারা প্রেরিত)

অংশগ্রহনকারী পাতা সুরক্ষা !!![সম্পাদনা]

বোধিদা, ধরে নিলাম এটা তুমি না জেই করেছো। প্রশাসক হিসেবে এই একশনটি প্রতিযোগিতা চলাকালীন একটি ব্যাপক আকারের উদাসীনতা, আমি দুঃখিত। পাতাটি যে তুমি সুরক্ষা করেছো, তুমি কি জান যে, একাউন্ট তৈরির ৪ দিন পর ও ১০টি সম্পাদনা করার পর অর্ধ-সুরক্ষিত পাতাগুলোতে সম্পাদনা করা যায়? এটা সুরক্ষিত থাকলে নতুন ব্যবহারকারীরা তাহলে কিভাবে আসবে? আমি বেশ আগেই খেয়াল করেছিলাম কিন্তু তুমি যে সুরক্ষাটা অংশগ্রহকারী সাবপেইজে দিয়েছো সেটি চোখ এড়িয়ে গেছে। যাইহোক, পুরো একটা দিন নষ্ট হলো। --যুদ্ধমন্ত্রী আলাপ ১৩:৩৭, ১১ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)

মহান দার্শনিক শ্রীমানস নন্দী কর্তৃক রচিত আচরণবিধি[সম্পাদনা]

প্রিয় বোধিসত্ত্ব, আজকে আমি যে "মহান দার্শনিক শ্রীমানস নন্দী কর্তৃক রচিত আচরণবিধি" নামক পাতাটি তৈরি করেছিলাম তা অপসারণ করা হয়েছে।পাতাটি কেন অপসারণ করা হয়েছে এবং পাতাটি কী ভুল ছিল সেই সম্পর্ক এ জানতে চাচ্ছি। আপনার কোনো doubt থাকলে জানান। আমি সত্ত্বর আপনার doubt clear করার চেষ্টা করবো। আমার লেখাগুলোর প্রমান যুক্তি সহ দিতে সক্ষম হব।এই আর্টিকেলটা প্রকাশিত হলে ধর্মীয় শোষণের বিরুদ্ধে জনমত তৈরী হবে। মানুষ কি চির কাল ধর্মীয় শোষণের শিকার হবে? আমার লেখা এই আর্টিকেলটা একটু মনোযোগ সহকারে পড়ুন। কোনো জিজ্ঞাসা থাকলে আমাকে জানান। আর কেউ যদি আমার এই আর্টিকেল টার অপসারণের ব্যাপারে উস্কানি দিয়ে থাকে তাহলে জানবেন তিনি ধর্মীয় শোষক। মত প্রকাশের স্বাধীনতাকে কেন হত্যা করবেন ? দেখতেই পাচ্ছেন ধর্মীয় মৌলবাদ কি ভাবে সমাজকে নষ্ট করে দিচ্ছে। আপনি শুধু আমার সঙ্গে আলোচনায় বসুন। আপনার সকল doubt clear করে দেব। শিক্ষা হল জাতির মেরুদন্ড। Manasnandi.kolkata (আলাপ) ১৭:৩০, ১৯ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)

উইকিপিডিয়া কি এবং কি নয়, দয়া করে তা জেনে তবে নিবন্ধ তৈরি করুন। আপনার নিবন্ধটি আত্মপ্রচারনা ছাড়া কিছু নয়, বিশ্বকোষীয় তো নয়ই। দয়া করে নিজের ব্লগে এই জাতীয় লেখা লিখুন, উইকিপিডিয়ায় নয়। ধন্যবাদ -- বোধিসত্ত্ব (আলাপ) ০৬:৫৫, ২২ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)

উইকিমিডিয়ার ভবিষ্যৎ নির্ধারণী প্রক্রিয়ায় আপনার মন্তব্য প্রয়োজন :)[সম্পাদনা]

সুপ্রিয় Bodhisattwa,
আগামী ১৫ বছরে আমাদের লক্ষ্য কী হওয়া উচিত, আমরা নিজেদের কোথায় দেখতে চাই এবং আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ কী হতে পারে - এই প্রশ্নগুলোর উত্তর নির্ণয় করতে উইকিপিডিয়া/উইকিমিডিয়ার সাথে জড়িত সবার (পাঠক, সম্পাদক, স্বেচ্ছাসেবক ও অন্যান্য অবদানকারী) সার্বিক মতামত প্রয়োজন। দয়া করে কৌশল নির্ধারণী আলোচনায় আপনার মত প্রকাশ করুন। উইকিপিডিয়া বা উইকিমিডিয়ার বাংলা প্রকল্পগুলোর ব্যাপারে আপনার যেকোন মতামতকে আমরা স্বাগত জানাই। ধন্যবাদ।

কৌশল নির্ধারণী আলোচনার সমন্বয়কদের পক্ষে,
নাহিদ (আলাপ), তানভির (আলাপ) ও জয়ন্ত (আলাপ)
বুধবার ১৮:১২, ২২ মার্চ ২০১৭ (ইউটিসি)