ব্যবহারকারী আলাপ:Salahuddin Ahmed Azad

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

পরিচ্ছেদসমূহ

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]


আপনার তৈরি নগর পরিকল্পনাবিদ নিবন্ধটি গৃহীত হয়েছে[সম্পাদনা]

সুপ্রিয় Salahuddin Ahmed Azad,
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিবন্ধ লেখার প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি নগর পরিকল্পনাবিদ নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! - ~ যুদ্ধমন্ত্রী আলাপ, শুক্রবার ১৬:৫৫, ০২ মার্চ ২০১৮ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

Women in Red logo.svg লিঙ্গ সমতা পদক
সুপ্রিয় Salahuddin Ahmed Azad,

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে উইকিমিডিয়া বাংলাদেশ এবং সুইডিশ দূতাবাস, ঢাকা আয়োজিত উইকিগ্যাপ এডিটাথন ২০১৮-এ অংশ নিয়ে নারী বিষয়ক এক বা একাধিক নিবন্ধ তৈরি করে উইকিপিডিয়ার বিষয়বস্তুুর লিঙ্গবৈষম্য দূর করতে সাহায্য করায় আপনাকে ধন্যবাদ। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। -নাহিদ সুলতান (আলাপ) বৃহস্পতিবার ১৮:৩০, ০৮ মার্চ ২০১৮ (ইউটিসি)


আপনার তৈরি বৃষ্টির পানি সংগ্রহ নিবন্ধটি গৃহীত হয়েছে[সম্পাদনা]

সুপ্রিয় Salahuddin Ahmed Azad,
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিবন্ধ লেখার প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি বৃষ্টির পানি সংগ্রহ নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! - ~ যুদ্ধমন্ত্রী আলাপ, বৃহস্পতিবার ১৬:৪৯, ১৫ মার্চ ২০১৮ (ইউটিসি)

উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্প এডিটাথন[সম্পাদনা]

উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্প এডিটাথনঃ ২০১৭-২০১৮ সালে, উইকিমিডিয়া ফাউন্ডেশন এবং অনুসন্ধান পরিষেবা ও ক্লাউড কম্পিউটিঙের জন্য বিশ্বখ্যাত কোম্পানী গুগল, সেন্টার ফর ইন্টারনেট অ্যান্ড সোসাইটি (সিআইএস), উইকিমিডিয়া ভারত তথা বিভিন্ন ব্যবহাকারী দলের সঙ্গে নিবিড় সমন্বয় সাধন করছে এবং বিভিন্ন ভারতীয় ভাষাগুলিতে স্থানীয়ভাবে প্রাসঙ্গিক তথা উচ্চ মানের বিষয়বস্তু তৈরি করার জন্য উইকিপিডিয়া সম্প্রদায়দের উৎসাহ প্রদান করে একটি প্রোগ্রাম পরিচালনা করছে। এই প্রোগ্রামটির মূল উদ্দেশ্য হলো (ক) ইন্টারনেট অ্যাক্সেসের জন্য ল্যাপটপ এবং স্টিপেন্ডের মাধ্যমে সক্রিয় এবং অভিজ্ঞ উইকিপিডিয়া সম্পাদকদের সহায়তা করা এবং (খ) একটি ভাষাভিত্তিক প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতা যা বিদ্যমান উইকিপিডিয়া বিষয়বস্তু-গ্যাপ গুলির সমাধান করার লক্ষ্যে কাজ করবে।

ভারতীয় ভাষার উইকিপিডিয়া সম্প্রদায়গুলি যারা এই এডিটাথনে অংশগ্রহন করতে আগ্রহ প্রকাশ করবে, সেই সম্প্রদায়গুলি একসঙ্গে একত্রিত হবে এবং বিষয়বস্তু-গ্যাপ এর উপর একটি লেখা প্রতিযোগিতা গড়ে তুলবে। অংশগ্রহণকারী ভাষা সম্প্রদায়গুলি তিন মাসের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে। শীর্ষস্থানীয় ব্যবহারকারীদের জন্য বিশেষ পুরস্কার ছাড়াও উইকিপিডিয়ায় অবদানের জন্য তাদের দক্ষতা বৃদ্ধির জন্য বিজয়ী সম্প্রদায়কে একটি বিশেষ ক্ষমতায়ন প্রশিক্ষণ ইভেন্টে আমন্ত্রিত করা হবে। এই এডিটাথনে (এখানে) যোগদানের আনুরোধ রইলো। খাঁ শুভেন্দু (আলাপ) ২১:২১, ১৯ মার্চ ২০১৮ (ইউটিসি)

একুইফার নিবন্ধ[সম্পাদনা]

আমি আপনার তৈরি একুইফার নিবন্ধটাকে ভূগর্ভস্থ জলস্তর শিরোনামে স্থানান্তর করে দিয়েছি। ভেতরে "একুই-" দিয়ে আরও দুই-তিনটি পরিভাষা আছে। ঐগুলিকেও বাংলা পরিভাষায় রূপান্তর করতে হবে। আপনার কাছে যথাযথ বাংলা পরিভাষা যা মনে হচ্ছে, সেটিতে রূপান্তর করুন। আমি পরে দেখে দিচ্ছি। --অর্ণব (আলাপ | অবদান) ০৪:২৮, ২১ মার্চ ২০১৮ (ইউটিসি)

আপনার ইমেইল বার্তার প্রেক্ষিতে নিবন্ধটিকে ভূগর্ভস্থ সিক্ত শিলাস্তর শিরোনামে স্থানান্তর করে দিয়েছি। এখন থেকে তাহলে শিরোনাম ও অন্যান্য আলোচনার জন্য আমরা নিবন্ধের আলাপ পাতা ব্যবহার করি। --অর্ণব (আলাপ | অবদান) ০৫:৩৬, ২২ মার্চ ২০১৮ (ইউটিসি)

ব্যাঘ্র প্রকল্প নিবন্ধ প্রতিযোগিতা[সম্পাদনা]

ব্যাঘ্র প্রকল্পে অবদান রাখার জন্য ধন্যবাদ আপনাকে। এই প্রকল্পে আপনার আরও অনেক নিবন্ধের আশা রাখি। ধন্যবাদ। খাঁ শুভেন্দু (আলাপ) ১৩:৫০, ২৩ মার্চ ২০১৮ (ইউটিসি)

প্রিয়াঙ্কা ইয়োশিকাওয়া নিবন্ধ জমা করার বিষয়ে[সম্পাদনা]

ব্যাঘ্র প্রকল্পে নিবন্ধ জমা কারার জন্য নিবন্ধটি নূন্যতম ৯০০০ বাইট ও ৩০০ শব্দু যুক্ত হতে হবে। খাঁ শুভেন্দু (আলাপ) ১৫:৪৪, ২৩ মার্চ ২০১৮ (ইউটিসি)

আপনার তৈরি ওলম নিবন্ধটি গৃহীত হয়েছে[সম্পাদনা]

প্রিয় সুধী,
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিবন্ধ লেখার প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি ওলম নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক। ধন্যবাদ।--ওয়াকিম (আলাপ) ০৭:২৭, ২২ মার্চ ২০১৮ (ইউটিসি)

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮[সম্পাদনা]

সুপ্রিয় Salahuddin Ahmed Azad,
উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮-এ অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। আপনি জেনে আনন্দিত হবেন যে, আপনার জমা দেয়া এক/একাধিক নিবন্ধ প্রতিযোগিতায় গৃহীত হয়েছে। আয়োজক কমিটি প্রতিযোগিতা শেষ হওয়ার পর অংশগ্রহণকারীদের গৃহীত হওয়া নিবন্ধগুলোর সংখ্যা অনুসারে বাংলাদেশ জাতীয় জাদুঘরে অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের পুরস্কার প্রদান করবে অথবা অনুষ্ঠানে কেউ উপস্থিত না থাকলে পরবর্তীতে তার পুরস্কার ডাকযোগে পাঠানো হবে। সে লক্ষ্যে আমরা আপনাকে এই ফর্মটি পূরণ করতে অনুরোধ করছি। প্রতিযোগিতা শেষ হওয়ার পর ফর্মে সরবরাহ করা আপনার ইমেইল ঠিকানা অনুসারে আপনার সাথে যোগাযোগ করা হবে। যদি আপনি ইতিমধ্যেই ফর্মটি পূরণ করে থাকেন তাহলে দয়া করে দ্বিতীয়বার করবেন না (করলে আমাদের কাজ অনেক বৃদ্ধি পাবে)। ধন্যবাদ।

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮ আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
সোমবার ২৩:৪১, ২৬ মার্চ ২০১৮ (ইউটিসি)

উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্পে নিবন্ধ গৃহীত[সম্পাদনা]

সুপ্রিয় Salahuddin Ahmed Azad,
উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্পে অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশী হবেন যে, আপনার তৈরি চিত্রা বন্দ্যোপাধ্যায় দিবাকরূণী ও আরো দুটি নিবন্ধ পর্যালোচনার পর গৃহীত হয়েছে। আশা করি আগামী দুমাস ধরে আপনি আরো অবদান রাখবেন।


সুমিতা রায় দত্ত ১৭:০৫, ৩০ মার্চ ২০১৮ (ইউটিসি)

উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্পে আরো নিবন্ধ তৈরির অনুরোধ[সম্পাদনা]

সুপ্রিয় Salahuddin Ahmed Azad,
উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্পে অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। এই তালিকা থেকে আরো নিবন্ধ তৈরির অনুরোধ, যেগুলি পূর্বেই রয়েছে তাতে আরো কমপক্ষে ৯০০০বাইট ও ৩০০ শব্দের বেশী যোগ করে সম্প্রসারণও করতে পারেন।

সুমিতা রায় দত্ত ১১:১৯, ৯ এপ্রিল ২০১৮ (ইউটিসি)

আপনার তৈরি একুইফার নিবন্ধটি গৃহীত হয়েছে[সম্পাদনা]

সুপ্রিয় Salahuddin Ahmed Azad,
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিবন্ধ লেখার প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি একুইফার নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! - ~ যুদ্ধমন্ত্রী আলাপ, শনিবার ৮:০১, ৩১ মার্চ ২০১৮ (ইউটিসি)

ব্যাঘ্র প্রকল্প ২০১৮[সম্পাদনা]

Salahuddin Ahmed Azad আপনি ব্যঘ্র প্রকল্প ২০১৮ তে দারুন কাজ করছেন। চালিয়ে যান নতুন নতুন নিবন্ধের অনুবাদ। আরও বেশ কিছু নতুন নিবন্ধ তৈরি ও জমা আপনার থেকে আশা করে সংগঠন। ধন্যবাদ। খাঁ শুভেন্দু (আলাপ) ০৬:৫৩, ২৭ এপ্রিল ২০১৮ (ইউটিসি)

Thank you for keeping Wikipedia thriving in India[সম্পাদনা]

I wanted to drop in to express my gratitude for your participation in this important contest to increase articles in Indian languages. It’s been a joyful experience for me to see so many of you join this initiative. I’m writing to make it clear why it’s so important for us to succeed.

Almost one out of every five people on the planet lives in India. But there is a huge gap in coverage of Wikipedia articles in important languages across India.

This contest is a chance to show how serious we are about expanding access to knowledge across India, and the world. If we succeed at this, it will open doors for us to ensure that Wikipedia in India stays strong for years to come. I’m grateful for what you’re doing, and urge you to continue translating and writing missing articles.

Your efforts can change the future of Wikipedia in India.

You can find a list of articles to work on that are missing from Wikipedia right here:

https://meta.wikimedia.org/wiki/Supporting_Indian_Language_Wikipedias_Program/Contest/Topics

Thank you,

Jimmy Wales, Wikipedia Founder ১৮:১৮, ১ মে ২০১৮ (ইউটিসি)

নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯-এ স্বাগতম[সম্পাদনা]

পলক ও অ ক.svg
সুপ্রিয় Salahuddin Ahmed Azad,

উইকিমিডিয়া বাংলাদেশের আয়োজনে ও জাগো নিউজের সহযোগিতায় চলছে বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯। অংশ নিন, নিবন্ধ লিখুন ও পুরস্কার জিতুন। ১ জুলাই থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি চলবে ৩১ আগস্ট পর্যন্ত। ধন্যবাদ।

আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
বৃহস্পতিবার ৫:৫৫, ০৪ জুলাই ২০১৯ (ইউটিসি)