উইকিপিডিয়া:অভ্যর্থনা কমিটি

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ার অভ্যর্থনা কমিটিতে আপনাকে স্বাগতম। অভ্যর্থনা কমিটির সদস্যরা যে সকল নতুন ব্যবহারকারী ইতিমধ্যে গঠনমূলক সম্পাদনা করেছেন তাদের স্বাগত জানিয়ে থাকে এবং উইকিপিডিয়ায় অবদান রাখার বিভিন্ন পথ দেখিয়ে দেন। এই কমিটিতে যোগদানের জন্য কোনো অতিরিক্ত অভিজ্ঞতার প্রয়োজন নেই। যারা ইচ্ছুক এবং নতুন ব্যবহারকারীদের সাথে ভদ্র ব্যবহার করে তাদের অভ্যর্থনা জানাতে পারবেন তারা যে কোনও সময় এই কমিটিতে যোগদান করতে পারেন।

আপনি যদি নিজেকে এই কমিটিতে অন্তর্ভুক্ত করার মাধ্যমে নতুন ব্যবহারকারীদের সাহায্য করতে চান তবে ‘সাহায্য করতে আগ্রহী স্বেচ্ছাসেবকগণ’ অংশের নীচে আপনার নাম যোগ করুন। আর আপনি যদি একজন নতুন ব্যবহারকারী হয়ে থাকেন এবং আপনার কোনো সাহায্য প্রয়োজন হয়, বা আপনার কোনো প্রশ্ন থেকে থাকে, তবে আপনি নিঃসংঙ্কোচে সাহায্য করতে আগ্রহী কোনো স্বেচ্ছাসেবককে আপনার প্রশ্নটি করতে পারেন। প্রশ্ন করতে সংশ্লিষ্ট ব্যবহারকারীর ‘আলাপ’ লিংকে ক্লিক করুন।

আপনি কীভাবে সাহায্য করতে পারেন[সম্পাদনা]

নতুন ব্যবহারকারীকে শুভেচ্ছা জানান[সম্পাদনা]

আমাদের প্রধান কাজ হল যারা এখানে নতুন ব্যবহারকারী তাদের শুভেচ্ছা জানানো এবং যারা প্রয়োজনীয় অবদান রাখছেন তাদের সম্পাদনার ব্যাপারে আরও সাহায্য করা।

স্বাগতম টেমপ্লেট[সম্পাদনা]

বাংলা উইকিপিডিয়াতে অভ্যর্থনা জানানোর জন্য আপনি {{subst:স্বাগতম}} অথবা {{subst:W-graphical}} ব্যবহার করতে পারেন। আপনি যে ব্যবহারকারীকে অভ্যর্থনা জানাবেন তার আলাপ পাতায় লিখুন

{{subst:স্বাগতম}} ~~~~

অথবা

==স্বাগতম!==
{{subst:W-graphical}}

টুইংকল-এর সাহায্যে শুভেচ্ছা[সম্পাদনা]

টুইংকল-এর একটি স্বাগতম অপশন রয়েছে।

টুইংকল ব্যবহার করতে হলে আপনার অ্যাকাউন্টের আমার পছন্দ-এর গ্যাজেট অংশে গিয়ে টুইংকল লেখায় টিক চিহ্ন দিয়ে করুন 'আমার পছন্দ' সংরক্ষণ করুন। এখন আপনি টুইংকল ব্যবহার করতে পারবেন এবং একটি টুইংকল বোতাম পাবেন।


টুইংকলের সাহায্যে শুভেচ্ছা জানাতে হলে টুইংকল চাপুন। তারপর স্বাগত চাপুন এবং আপনার পছন্দের টেমপ্লেট ব্যবহার করুন।

ব্যবহারকারী কি ধ্বংসপ্রবণতাতে সাহায্য করছেন[সম্পাদনা]

যদি কোন ব্যবহারকারী ধ্বংসপ্রবণতাতে সাহায্য করেন তবে আপনি {{subst:Uw-vandalism1}} ব্যবহারকারীর আলাপ পাতায় ব্যবহার করতে পারেন। তবে আপনি কখনই ধ্বংসপ্রবণতার জন্য কোন ব্যবহারকারীকে ধন্যবাদ জানাবেন না।

নতুন ব্যবহারকারীদের সাহায্য করতে প্রয়োজনীয় সংস্থান[সম্পাদনা]

আলোচনা পরিকল্পনা[সম্পাদনা]

আমাদের সদস্য তালিকায় নিজেকে যুক্ত করুন[সম্পাদনা]

অভ্যর্থনা কমিটির একজন সদস্য হতে, দয়াকরে দেখুন উইকিপিডিয়া:অভ্যর্থনা কমিটি/সদস্যবৃন্দ

অভ্যর্থনা কমিটি ব্যবহারকারী টেমপ্লেট/ব্যবহারকারীবাক্স[সম্পাদনা]

কোড ফলাফল
{{উইকিপিডিয়া:অভ্যর্থনা কমিটি/ব্যবহারকারী টেমপ্লেট}}
Face-smile
এই ব্যবহারকারী উইকিপিডিয়া অভ্যর্থনা কমিটির একজন!
ব্যবহার
  • আপনি আমাদের টপআইকন ব্যবহার করতে পারেন যা প্রকল্প পাতার সাথে সংযোহকুত এবং আপনার ব্যবহারকারী পাতার উপরের ডানদিকে প্রদর্শন করবে!

{{উইকিপিডিয়া:অভ্যর্থনা কমিটি/টপআইকন}}

আরো দেখুন[সম্পাদনা]