ব্যবহারকারী আলাপ:Tanbiruzzaman/সংগ্রহশালা ২

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩ সংগ্রহশালা ৪ সংগ্রহশালা ৫

প্রযুক্তি সংবাদ: 2023-19

MediaWiki message delivery ০০:৩৪, ৯ মে ২০২৩ (ইউটিসি)

পাল্মোপ্ল্যান্টার ক্যারাটিডার্মা নিবন্ধ সম্পর্কিত

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। এই নিবন্ধটি সম্প্রসারণের ব্যাপারে সহযোগিতা করার জন্য আপনাকে অনুরোধ জানাচ্ছি। এটিকে সম্প্রসারণ করে একে বড় করুন, যেন এটিকে অপসারণ না করা হয়। অনুবাদ করে নিবন্ধটিকে বড় করার জন্য আমি সময় বের করতে পারছি না এই কয়েকদিন। তাছাড়া নিবন্ধটির মান উন্নয়নে উইকিপিডিয়ায় নিবন্ধ সম্পাদনার কিছু বিষয় আমাকে শিখতে হবে, যেগুলো আমি এখনও পারি না। আপনি এই নিবন্ধটিকে সম্পাদনা করে একটা মোটামুটি পর্যায়ে নিয়ে গেলে খুবই উপকার হয়। সশস্ত্র (আলাপ) ০৯:২৮, ১২ মে ২০২৩ (ইউটিসি)

UA UZZAL AHMED-এর প্রশ্ন (১৮:৩৮, ১৩ মে ২০২৩)

আসসালমুআলাইকুম স্যার, কেমন আছেন আপনি? আমি কিভাবে আমার একাউন্ট সক্রিয় করবো? দয়া করে আমাকে একটু সাহায্য করবেন! --UA UZZAL AHMED (আলাপ) ১৮:৩৮, ১৩ মে ২০২৩ (ইউটিসি)

@UA UZZAL AHMED, আপনার উইকিপিডিয়া একাউন্ট ইতোমধ্যেই সক্রিয় হয়েছে। প্রয়োজনীয় নির্দেশনাসমূহ জানতে আপনার আলাপ পাতায় দেওয়া স্বাগত বার্তাটি পড়ুন। কিছু না বুঝলে, ঠিক কোন জিনিসটি বুঝেন নাই সেটা উল্লেখ করে আমাকে প্রশ্ন করতে পারেন। উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হোক। শুভেচ্ছান্তে → Tanbiruzzaman 💬 ২০:১২, ১৩ মে ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-20

MediaWiki message delivery ২১:৪২, ১৫ মে ২০২৩ (ইউটিসি)

চার্চ বক্সে সংক্ষিপ্ত বিবরন

উইকিপিডিয়ায় চার্চ করলে টাইটেল নামের নিচে যে সংক্ষিপ্ত বিবরন আসে, তা বাংলা উইকিপিডিয়ায় কিভাবে যোগ করতে হয়.? Tanvir Hayder (আলাপ) ০৭:২৫, ১৬ মে ২০২৩ (ইউটিসি)

রক্ষণাবেক্ষণ ট্যাগ যোগ করা প্রসঙ্গে

নিচের আলোচনাটি সমাপ্ত হয়েছে। অনুগ্রহপূর্বক এটি পরিবর্তন করবেন না। পরবর্তী মন্তব্যসমূহ যথাযথ আলোচনার পাতায় করা উচিত। এই আলোচনাটিতে আর কোনও সম্পাদনা করা উচিত নয়।



সুধী, নতুন নিবন্ধ টহল নীতিমালা নীতি অনুসারে কোনো নিবন্ধে রক্ষণাবেক্ষণ ট্যাগ যোগ করতে চাইলে আপনাকে ৪৮ ঘন্টা অপেক্ষা করতে হবে। ৪৮ ঘন্টার পূর্বে আপনি কোনো নিবন্ধে ট্যাগ লাগাতে পারবেন না। আপনি সম্প্রতি এরকম কিছু নিবন্ধে ট্যাগ যোগ করেছেন, যা তৈরি হওয়ার পর এখনো ৪৮ ঘন্টা পার হয়নি। ভবিষতে এ বিষয়টি খেয়াল করবেন বলে আশা করছি। ধন্যবাদ। মোঃ মারুফ হাসান (আলাপ) ০৭:৩৮, ১৬ মে ২০২৩ (ইউটিসি)

@মোহাম্মদ মারুফ ধন্যবাদ। আপনি হয়তো নতুন তৈরি হওয়া এম এস সি নিবন্ধনটি সম্পর্কে বলছেন। এর নিবন্ধ প্রণেতাই এতে ট্যাগ যুক্ত করেছিল। যেটা ভুল ট্যাগ ছিল, আমি সেটি অপসারণ করে সঠিক ট্যাগ স্থাপন করেছি। নিবন্ধটির ইতিহাস দেখলেও আপনি বিষয়টি বুঝতে পারবেন। → Tanbiruzzaman 💬 ০৭:৪৫, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
@Tanbiruzzaman আমি দেখেছি। কিন্তু আমি বলতে চাচ্ছি যা ট্যাগ অপসারণ করতেও পারেন বা না করলেও সমস্যা নেই। তবে নতুন ট্যাগ যোগ করবেন না। যেহেতু নিবন্ধটিতে এখনো সক্রিয় সম্পাদনা চলছে, আপনি সেক্ষেত্রে কাজ চলছে ট্যাগ যোগ করে দিতে পারেন। মোঃ মারুফ হাসান (আলাপ) ০৭:৫৩, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
উক্ত ট্যাগটি সংশোধন করায় প্রণেতারই উপকার হয়েছে। আর কিছু নিবন্ধের ক্ষেত্রে ৪৮ ঘন্টা অপেক্ষা করা লাগেনা। অনেকেই পুরো নিবন্ধ লিখা (বিশেষ করে অনুবাদ) শেষ করে আর ভুলগুলো সংশোধন করেনা, মনে করে লিখা সম্পন্ন হয়েছে। সে নিবন্ধ গুলো দেখেই বোঝা যায়, সেগুলোতে প্রণেতার সাহায্যের জন্য ৪৮ ঘন্টা অপেক্ষা না করে জটিল ভুলগুলো সংশোধন করার জন্য ট্যাগ যুক্ত করে দিলে প্রণেতা সেগুলো বুঝতে পেরে সহজেই সংশোধন করে ফেলতে পারে। যেমনটা আমিও করেছিলাম, সূত্র উন্নয়ন ট্যাগকে উৎসহীন ট্যাগ দ্বারা প্রতিস্থাপন করার ফলে প্রণেতা সহজেই পর্যাপ্ত উৎস যোগ করে সমস্যাটি সমাধান করে ফেলেছেন।
আর নতুন নিবন্ধ টহল নীতিমালাটি নতুন অবদানকারীগণ অবদান রাখা শুরু করার পর যাতে তারা একটি বন্ধুত্বপূর্ণ পরিবেশ পায় তা নিশ্চিত করার লক্ষ্যেই এই নীতিমালাটি তৈরি করা হয়েছে। কিন্তু উক্ত নিবন্ধ প্রণেতা একেবারে নতুন নন।
তবুও @মোহাম্মদ মারুফ আপনার যদি মনে হয় আপনার যদি এখনো মনে হয় আমার সম্পাদনাটি ভুল ছিল তবে আপনি উক্ত নিবন্ধের ইতিহাস দেখুন অন্য এক অভিজ্ঞ ব্যবহারকারীও এতে রক্ষণাবেক্ষণ ট্যাগ যুক্ত করেছেন, তাহলে আপনার স্বীদ্ধান্তে তার সম্পাদনাটিও ভুলই হবে, তাকে নতুন নিবন্ধ টহল নীতিমালা সম্পর্কে জানান। → Tanbiruzzaman 💬 ১৪:২৮, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
@Tanbiruzzaman আমি আপনাকে নীতিমালা সম্পর্কে অবগত করেছি মাত্র। এটি মানা বা নামানা একান্তই আপনার ব্যক্তিগত ব্যপার। হ্যাঁ তবে বিশেষ পরিস্থিতিতে যে ৪৮ ঘন্টার পূর্বে ট্যাগ লাগানো যায় না, এমনটা নয়। উইকিপিডিয়ার সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। মোঃ মারুফ হাসান (আলাপ) ১৫:৫৮, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
পুনশ্চ, আপনার যদি এমনটা মনে হয় যে, কোনো অভিজ্ঞ ব্যবহারকারীকে বার্তা দিতে সংশয় বোধ করছি, তবে তার আলাপ পাতাটি একবার ঘুরে আসুন। দেখুন আদতে কোনো বার্তা আছে কি না!🫡 মোঃ মারুফ হাসান (আলাপ) ০০:৪৬, ১৭ মে ২০২৩ (ইউটিসি)

উপরের আলোচনাটি সমাপ্ত হয়েছে। অনুগ্রহপূর্বক এটি পরিবর্তন করবেন না। পরবর্তী মন্তব্যসমূহ যথাযথ আলোচনার পাতায় করা উচিত। এই আলোচনাটিতে আর কোনও সম্পাদনা করা উচিত নয়।

মনিরুল ইসলাম রাজিব-এর প্রশ্ন (১৮:১০, ১৭ মে ২০২৩)

আমার জীবনী লিপিবদ্ধ করতে চাই --মনিরুল ইসলাম রাজিব (আলাপ) ১৮:১০, ১৭ মে ২০২৩ (ইউটিসি)

সুপ্রিয় @মনিরুল ইসলাম রাজিব, উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম। আত্মজীবনী লিখতে উইকিপিডিয়ায় দৃঢ়ভাবে নিরুৎসাহিত করা হয় - আত্মজীবনী লেখা সম্পর্কে আমাদের নীতিমালাটি দেখুন। আপনি যদি এই ধরনের কোনো নিবন্ধ বা পাতা লিখেন, তবে এটি অপসারিত হতে পারে। আপনি জীবনে যা করেছেন তা যদি সত্যিই উল্লেখযোগ্য হয় এবং জীবিত ব্যক্তির নিবন্ধ লেখার নীতিমালা অনুযায়ী যাচাই করা যায় তাহলে যেকেউ সম্ভবত শীঘ্রই অথবা পরে আপনার সম্পর্কে নিবন্ধ লিখবে।
এসময় আপনি এমন কোনো ব্যাক্তি বা বিষয়বস্তু সম্পর্কে নিবন্ধ তৈরি করতে পারেন যেটা উইকিপিডিয়ায় থাকা উচিত কিন্তু নেই, অর্থাৎ কোনো উল্লেখযোগ্য ব্যাক্তি, সংস্থা/কোম্পানি কিংবা ঘটনা সম্পর্কে নিবন্ধ লিখতে পারেন। এজন্য আপনার আলাপ পাতায় দেওয়া স্বাগত বার্তাটি অনুসরণ করুন। কিছু না বুঝলে, ঠিক কোন জিনিসটি বুঝেন নাই সেটা উল্লেখ করে আমাকে প্রশ্ন করতে পারেন। উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হোক। শুভেচ্ছান্তে → Tanbiruzzaman 💬 ১৮:২২, ১৭ মে ২০২৩ (ইউটিসি)

উইকিপিডিয়া:ব্যবহারকারীর পাতা নিয়ে মোঃফরহাদ আহমমেদ-এর প্রশ্ন (২০:০৬, ১৯ মে ২০২৩)

আসসালামু আলাইকুম আমি নতুন আমি ইউকিপেডিয়ায় বই পড়তে ছাই --মোঃফরহাদ আহমমেদ (আলাপ) ২০:০৬, ১৯ মে ২০২৩ (ইউটিসি)

@মোঃফরহাদ আহমমেদ, উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম। বই পড়তে আপনি সম্ভবত উইকিবইয়ে যেতে চাইবেন। যদি তাই হয় তবে এখানে স্পর্শ করুন করুন। বাংলা উইকিপিডিয়া সম্পর্কিত যেকোনো প্রশ্ন আমাকে জিজ্ঞেস করতে পারেন। ধন্যবাদ। শুভেচ্ছান্তে→ Tanbiruzzaman 💬 ২০:৩৯, ১৯ মে ২০২৩ (ইউটিসি)

মোঃফরহাদ আহমমেদ-এর প্রশ্ন (০৭:৫৮, ২০ মে ২০২৩)

আমার নাম ভুল হইছে টিক করতে ছাই --মোঃ ফরহাদ আহমেদ (আলাপ) ০৭:৫৮, ২০ মে ২০২৩ (ইউটিসি)

@মোঃফরহাদ আহমমেদ, এখানে স্পর্শ করুন, যেটা আপনাকে বৈশ্বিক নাম পরিবর্তনের আবেদনে নিয়ে যাবে। → Tanbiruzzaman 💬 ০৮:০০, ২০ মে ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-21

MediaWiki message delivery ১৬:৫২, ২২ মে ২০২৩ (ইউটিসি)

নিরীক্ষক মঞ্জুর

সুধী! আপনার অ্যাকাউন্টের সাথে "নিরীক্ষক" ব্যবহারকারী অধিকার যুক্ত করা হয়েছে, যা আপনাকে সুরক্ষিত পাতাসমূহে অন্য ব্যবহারকারীদের করা অপেক্ষমান সম্পাদনাসমূহ পর্যবেক্ষণ করার সুবিধা দিবে। পর্যালোচনার জন্য অপেক্ষায় থাকা অমীমাংসিত পরিবর্তনসহ পাতাসমূহ এখানে পাবেন এবং অমীমাংসিত পরিবর্তন সুরক্ষা চালু করা সমস্ত পাতাসমূহের স্বয়ংক্রিয় একটি তালিকা এখানে রয়েছে।

মনে রাখবেন এই অধিকারটি আপনার অবস্থার কোন পরিবর্তন ঘটাবে না বা আপনার নিবন্ধ সম্পাদনাতেও প্রভাব ফেলবে না। আপনি যদি এই ব্যবহারকারী অধিকারটি না চান তাহলে যেকোন সময় যেকোন প্রশাসককে আপনার অ্যাকাউন্ট থেকে অধিকারটি প্রত্যাহারের জন্য অনুরোধ করুন।

আরো দেখুন:

বি.দ্র. এই অধিকারের ভিতর পর্যবেক্ষক অধিকারের সব সুবিধা থাকায় পর্যবেক্ষক সরিয়ে নেওয়া হয়েছে, আলাদা করে আর পর্যবেক্ষক অধিকারের দরকার হবে না। আফতাবুজ্জামান (আলাপ) ১৯:২৪, ২৫ মে ২০২৩ (ইউটিসি)
ধন্যবাদ ভাই। → Tanbiruzzaman 💬 ১৯:২৫, ২৫ মে ২০২৩ (ইউটিসি)
@আফতাবুজ্জামান, আইপি বাধামুক্ত অধিকারটি অপসারণ করে নিতে পারেন। ছোট উইকি মনিটরিং করার সময় আইপি সমস্যায় পড়ায় বৈশ্বিক আইপি বাধামুক্ত অধিকারটি নিয়েছিলাম, এজন্য ইংরেজি উইকি ছাড়া অন্য কোনো উইকিতে আর সমস্যা হচ্ছেনা। তাই এটার আর প্রয়োজন নেই। → Tanbiruzzaman 💬 ০০:২৬, ২৬ মে ২০২৩ (ইউটিসি)
করেছি। আবার সমস্যা হলে জানিয়েন। আফতাবুজ্জামান (আলাপ) ১৪:২৮, ২৬ মে ২০২৩ (ইউটিসি)

প্রত্যাখ্যাত নিবন্ধ

ব্যারিস্টার সামীর সাত্তার নামক একটি পাতা তৈরী করে আমার খেলাঘর থেকে পর্যালোচনার জন্য খসড়া জমা দিয়েছিলাম!কিন্তু বেশ কিছু ভুল থাকার কারনে নিবন্ধটি প্রত্যাখ্যাত করা হয়েছে। সেই নিবন্ধটিতে বিভিন্ন সূত্র থেকে তথ্য সংগ্রহ ও আরও তথ্য যোগ করে পর্যালোচনার জন্য প্রদান করেছি। Ashrafulazom (আলাপ) ১২:৫৬, ২৬ মে ২০২৩ (ইউটিসি)

@Ashrafulazom, জমাটি পুরোপুরি লিখা সম্পন্ন করলে পুনরায় জমা দিন। জমা দেওয়ার পর যেকোনো পর্যালোচক পর্যালোচনা করে জানাবেন। → Tanbiruzzaman 💬 ১৩:০৪, ২৬ মে ২০২৩ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক!

আসল উইকিপদক
আমাদের এএফসি সাবমিশন বা নিবন্ধ সৃষ্টির অনুরোধগুলো আগের যুগে খুব একটা দেখভাল করা হত না! কয়েক বছর আগের অনুরোধও কিছুদিন আগে খালি করেছি বেশকিছু। যাইহোক, সম্প্রতি তুমি এই জিনিসটা নিয়ে নিয়মিত কাজ করছো দেখে বেশ ভালো লাগলো। এরকম একটি বিষয় নিয়ে কাজ করার জন্যই তোমাকে এই পদকটি প্রদান করছি। -- Aishik Rehman (আলাপ) ২১:৪১, ২৬ মে ২০২৩ (ইউটিসি)
ধন্যবাদ।<3 → Tanbiruzzaman 💬 ২১:৪৭, ২৬ মে ২০২৩ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত ইয়ুভেন্তুস ফুটবল ক্লাব নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় Tanbiruzzaman, উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৩-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত ইয়ুভেন্তুস ফুটবল ক্লাব নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। আর এখানে আপনার জন্য একটি মন্তব্য রয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! (نقاش) عبد الله ১৪:০২, ২৭ মে ২০২৩ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত অ্যাবে সংখ্যা নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় Tanbiruzzaman, উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৩-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত অ্যাবে সংখ্যা নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। আর এখানে ত্রুটি সংক্রান্ত একটি মন্তব্য রয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! (نقاش) عبد الله ১৬:৩১, ২৭ মে ২০২৩ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত অ্যাব্‌নি ক্রিয়া নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় Tanbiruzzaman,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৩-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত অ্যাব্‌নি ক্রিয়া নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! — ইয়াহিয়া (আলাপঅবদান) - ০৫:২৬, ২৮ মে ২০২৩ (ইউটিসি)

আপনার মানোন্নয়নকৃত অ্যাবে সংগ্রাহী নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় Tanbiruzzaman,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৩-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার মানোন্নয়নকৃত অ্যাবে সংগ্রাহী নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! মোহাম্মদ হাসানুর রশিদ (আলাপ) ১৩:১৫, ২৯ মে ২০২৩ (ইউটিসি)

Growth team newsletter #26

১৫:১৪, ২৯ মে ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-22

MediaWiki message delivery ২১:৫৯, ২৯ মে ২০২৩ (ইউটিসি)

আতিকুল ইসলাম শামীম-এর প্রশ্ন (১৮:৪১, ৩১ মে ২০২৩)

সবার প্রতি সালাম --আতিকুল ইসলাম শামীম (আলাপ) ১৮:৪১, ৩১ মে ২০২৩ (ইউটিসি)

চানকু মাহাতো হুল বিদ্রোহ এর নেতা ছিলো না

চানকু মাহাতো কুড়মি জাতির মানুষ, চানকু মাহাতো গড্ডা জেলায় কৃষক বিদ্রোহ এর নেতৃত্ব করেছিল। কিছু লোক ভুলভাল তথ্য দিয়ে চানকু কে সাঁওতাল বা হুল বিদ্রোহ এর সহিদ বলে দাবি করছেন। চানকু মাহাতো কিছুতেই “ হুল বা সাঁওতাল বিদ্রোহ “ এর নেতা বা সহিদ কোনটাই ছিলো না। 2409:40E1:100E:CCB7:DCC0:78A:F07F:D09E (আলাপ) ১৯:৫৬, ৩১ মে ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২ জুন ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, কেউ টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২ জুন ২০২৩ তৈরি করেছেন, কিন্তু বিবরণ অংশটি ফাঁকা রেখেছেন। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৪:০৮, ১ জুন ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৩ - ফরম পূরণ করুন

সুপ্রিয়, অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ তৈরি করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ। প্রতিযোগিতায় আপনার এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়েছে ও আপনি শীর্ষ ১৬ জনের একজন হয়েছেন। তাই পুরস্কার প্রদানের জন্য আমাদের আপনার কিছু তথ্য দরকার। অনুগ্রহ করে এই ফরমটি পূরণ করুন। ধন্যবাদ। আয়োজক দলের পক্ষে, Yahya (আলাপ) ও ফাহাদ (আলাপ) ২০:৩৬, ৪ জুন ২০২৩ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক!

ধ্বংসপ্রবণতারোধী পদক
সুপ্রিয় Tanbiruzzaman, ধ্বংসপ্রবণ সম্পাদনা বাতিলকরণে আপনার সাম্প্রতিক অবদান প্রশংসনীয়। আপনার এই অগ্রযাত্রা অব্যাহত থাকুক, অবদান রাখা চালিয়ে যান। শুভকামনা সহ —শাকিল (আলাপ · অবদান) ২০:৪৩, ৪ জুন ২০২৩ (ইউটিসি)
ধন্যবাদ ভাই। → Tanbiruzzaman 💬 ০৪:০১, ৫ জুন ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-23

MediaWiki message delivery ২২:৫০, ৫ জুন ২০২৩ (ইউটিসি)

এম এ হালিম বোখারী-এর প্রশ্ন (০৬:৪৫, ৮ জুন ২০২৩)

কিভাবে সেটিং করবো --এম এ হালিম বোখারী (আলাপ) ০৬:৪৫, ৮ জুন ২০২৩ (ইউটিসি)

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন পদক ২০২৩!
সুপ্রিয় Tanbiruzzaman!

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন ২০২৩ এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ।
এর স্বীকৃতিতে আপনাকে এই উইকিপদক প্রদান করা হলো। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে।
~মহীন (আলাপ), বৃহস্পতিবার ১৮:৪৪, ০৮ জুন ২০২৩ (ইউটিসি)

শুভেচ্ছা

ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩ এ অংশ নিয়ে ৩য় স্থান অর্জন করায় আপনাকে অভিনন্দন। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে ডিজিটাল সনদ প্রদান করা হবে৷ অনুগ্রহ করে সনদপত্রে ব্যবহারের জন্য আপনার নাম এবং এটি পাঠানোর জন্য ইমেইল ঠিকানা প্রয়োজন। তথ্যগুলো আমাকে মেইলে পাঠিয়ে সহযোগিতা করুন। ধন্যবাদ আল রিয়াজ উদ্দীন (আলাপ) ১৭:২৭, ৭ জুন ২০২৩ (ইউটিসি)

@Al Riaz Uddin Ripon পাঠিয়েছি ভাইয়া, চেক।→ Tanbiruzzaman 💬 ১৭:৩৮, ৭ জুন ২০২৩ (ইউটিসি)
ইমেইলে সনদপত্রের কপি পাঠানো হয়েছে। আল রিয়াজ উদ্দীন (আলাপ) ০৯:১৮, ৯ জুন ২০২৩ (ইউটিসি)

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন ২০২৩-এর সনদপত্রের জন্য তথ্য প্রদানের অনুরোধ

বিবরণ যোগের অনুরোধ (১০ জুন ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১০ জুন ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:০৩, ৯ জুন ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

তোফায়েল আহমেদ নিয়ে Niloy karmokar-এর প্রশ্ন (১৩:৩৪, ১২ জুন ২০২৩)

তিনি কোন বিদ্যালয়ে পড়তেন --Niloy karmokar (আলাপ) ১৩:৩৪, ১২ জুন ২০২৩ (ইউটিসি)

@Niloy karmokar, উইকিপিডিয়া আপনাকে স্বাগতম। প্রশ্ন করার জন্য ধন্যবাদ। উক্ত নিবন্ধের তথ্যমতে তোফায়েল আহমেদ ১৯৬০ সালে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস করেন। বরিশাল ব্রজমোহন কলেজ থেকে ১৯৬২ সালে উচ্চ মাধ্যমিক পাস করেন। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মৃত্তিকা বিজ্ঞানে স্নাতকোত্তর অর্জন করেন। → Tanbiruzzaman 💬 ১৩:৩৯, ১২ জুন ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-24

MediaWiki message delivery ১৪:৪৮, ১২ জুন ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১৫ জুন ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৫ জুন ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৪ জুন ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

ইসলাম বিষয়ক এডিটাথন পদক

শীর্ষ অবদানকারী পদক
প্রিয় Tanbiruzzaman,
বাংলা উইকিপিডিয়ায় ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরি ও মানোন্নয়নে ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩ এ অংশ নিয়ে ৩য় স্থান অর্জন করায় আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আপনি জেনে খুশি হবেন যে এই এডিটাথনে আপনার ১০টি নিবন্ধ গৃহীত হয়েছে। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।

—ধন্যবাদান্তে, উইকিপ্রকল্প ইসলাম ২৩:৪৫, ২৭ এপ্রিল ২০২৪ (ইউটিসি)