ব্যবহারকারী আলাপ:Tanbiruzzaman/সংগ্রহশালা ৩

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: KanikBot কর্তৃক ৮ মাস আগে "বিবরণ যোগের অনুরোধ (১২ আগস্ট ২০২৩)" অনুচ্ছেদে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩ সংগ্রহশালা ৪ সংগ্রহশালা ৫ সংগ্রহশালা ৭

প্রযুক্তি সংবাদ: 2023-25

MediaWiki message delivery ২০:০৬, ১৯ জুন ২০২৩ (ইউটিসি)

আব্দুর রাজ্জাক বিন ইউসুফ নিয়ে MsaRipon8-এর প্রশ্ন (০৭:০৮, ২৩ জুন ২০২৩)

আসসালামু আলাইকুম।

সমস্যা কি? আমার প্রশ্নের সাথে পাতার শিরোনাম অন্তর্ভুক্ত করুন আব্দুর রাজ্জাক বিন ইউসুফ --MsaRipon8 (আলাপ) ০৭:০৮, ২৩ জুন ২০২৩ (ইউটিসি)

সুপ্রিয় @MsaRipon8, উইকিপিডিয়ায় স্বাগতম। আপনার প্রশ্নটি বুঝতে পারিনি। অনুগ্রহপূর্বক একটু বুঝিয়ে বলুন। → Tanbiruzzaman 💬 ১৪:১৬, ২৩ জুন ২০২৩ (ইউটিসি)

বিষয়বস্তু অনুবাদ সরঞ্জাম ব্যবহার বিষয়ক

@Tanbiruzzaman সুধী, বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম! বিষয়বস্তু অনুবাদক দিয়ে অনুবাদে নিম্নোক্ত বিষয়গুলো খেয়াল করুন। একটি বাক্যে দুটি ‘এবং’ হলে প্রথমটিতে ‘ও’ ব্যবহার করুন। এবং এর পূর্বে কমা (,) ব্যবহার করা হতে বিরত থাকুন। অনুবাদ গুলো সাধারণ বই গুলো বা সংবাদ রচনাশৈলীর মতো অনুবাদ করুন। শুভ কামনা! -Nazrul Islam Nahid (আলাপ) ১৬:০৩, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)

যদিও এটার মতো ছোটখাটো সমস্যা দেখলে সংশোধন করে দেওয়া উচিত, তবুও জানানোর জন্য ধন্যবাদ। → Tanbiruzzaman 💬 ১৬:২৮, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
@Tanbiruzzaman আপনার ৭+ নিবন্ধ আজ পরীক্ষিত হিসেবে চিহ্নিত করার সময় মনে হলো এটি আপনাকে জানানো জরুরি। নতুবা যে হারে এমন নিবন্ধ তৈরী করছেন সামনে এটা জন্য বট প্রয়োজন পড়বে।-Nazrul Islam Nahid (আলাপ) ১৬:৩৯, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
"নতুবা যে হারে এমন নিবন্ধ তৈরী করছেন" বলে কি বোঝাতে চাচ্ছেন? আমার নিবন্ধে ছোটখাটো কমা বা দুএকটা বানানের সমস্যা হয়ে থাকে, যেগুলো কিছুদিন পরে আমি পুনঃপর্যবেক্ষণ করে সমাধান করি, এবং একটা নিবন্ধ ধরলে সেটা সম্পূর্ণ করে ছাড়ি। অন্তত আপনার মতো একটু আধটু অনুবাদ করে ও সমস্যা রেখে ফেলে রাখিনা। ভুল ধরিয়ে দিবে ভালো কথা, কিন্তু এমন কিছুর জন্য এমন আচরণ দেখাচ্ছেন, যেটা আপনার ক্ষেত্রেই বেশি প্রযোজ্য। টপিক ঘোরানোর জন্য দুঃখিত। → Tanbiruzzaman 💬 ১৬:৫০, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
@Tanbiruzzaman আপনি মোটেও দুঃখিত নন, আপনি আমাকে প্রসঙ্গ করে কথা বলা উচিত হয়নি। আপনি প্রশাসকদের তৈরী পাতাগুলো ঘুরে দেখতে পারেন। তাদের অনেক পাতাই এমন পাবেন । আপনি যেটি করছেন টহল প্রদানকারী হিসেবে আমি সেটি আপনাকে বললাম।ধন্যবাদ আপনার এমন চারিত্রিক বৈশিষ্ট্য দেখানোর জন্য,আমি ছাড়াও অনেক পর্যবেক্ষক আছে, পরবর্তী সময়ে আমি আপনার পাতা এড়িয়ে যাবো। -Nazrul Islam Nahid (আলাপ) ১৭:২১, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
আপনার মনোক্ষুন্ন হলে আমি দুঃক্ষিত, তবে আপনারও উপরের কথাটি বলা উচিত হয়নি। তবে এজস্য যদি আপনি আমার পাতা এড়িয়ে যান তাহলে আমি সব দোষ নিজের মাথায় তুলে নিচ্ছি। দয়া করে এমনটি করবেনা। → Tanbiruzzaman 💬 ১৭:২৩, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
@Nazrul Islam Nahid ভাই আমি সত্যি দুঃখিত, আপনার স্বীদ্ধান্ত পাল্টালে খুশি হব। → Tanbiruzzaman 💬 ১৭:২৪, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
@Nazrul Islam Nahid, দুঃখিত, কারণ আমি মোটেই দুঃখিত নই, এজন্য দুঃখিত জানানোর জন্যও দুঃখিত। আপনার আচরণ দেখে আমি আরো দুঃখিত নই। আমার ক্ষমা চাওয়াটা ফিরিয়ে নিলাম। → Tanbiruzzaman 💬 ১৭:৫১, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
@আফতাবুজ্জামান:,@Yahya: -Nazrul Islam Nahid (আলাপ) ১৭:৫৮, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
@Tanbiruzzaman আচ্ছা। সির্ধান্ত পাল্টাবো। এই নিবন্ধ দুটি কোন অনুবাদকের সহায়তা ছাড়া অনুবাদ করে দেখান।
১. Implosion (mechanical process)
২.Building implosion
বাংলা উইকিতে এ নিবন্ধ গুলো নেই। ফলে টাইটানিক দেখতে যাওয়া টাইটানের অন্তস্ফোটন (Implosion) এর খবরকে বিস্ফোরণ হিসেবে আমাদের দেশীয় সংবাদ মাধ্যম গুলো লিখছে।-Nazrul Islam Nahid (আলাপ) ১৭:৫১, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
@Nazrul Islam Nahid, আমার ইচ্ছা, আমি করবোনা। আপনার ইচ্ছা হলে আপনি পর্যবেক্ষণ করবেন, নাহলে নাই। → Tanbiruzzaman 💬 ১৭:৫৩, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
@Tanbiruzzaman আমি এখন এসেছিলাম টহল দেয়ার পাশাপাশি এ দুটো নিবন্ধ এখন অনুবাদ করতে। আপনি আমার সময় নষ্ট করেছেন। পাশাপাশি একটা আনন্দ নিয়ে কাজ করতে এসেছিলাম তাও নষ্ট করেছেন। ভালো থাকবেন, আপনার কোথাও, কোন কিছুতে আমি ফিডব্যাক দেয়া থেকে বিরত থাকবো। আপনি দেখলাম স্বয়ংক্রিয় পরীক্ষকের অধিকার আবেদন করেছেন। আপনার সম্পাদনা তখন আমাকে দেখাবেও না, আপনার কারো ফিডব্যাকের প্রয়োজনও পড়বেনা।-Nazrul Islam Nahid (আলাপ) ১৮:১১, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
@Tanbiruzzaman ২০২৩ এশিয়ায় তাপপ্রবাহ একটি সৃষ্টি চলমান পাতা। এটি আমার যতটুকু প্রয়োজন হয়েছে ততটুকু অনুবাদকৃত। এটির গড়ার কাজ এভাবেই চলতে থাকবে। আমি করার পর আরো ১০ হাজার+ শব্দ যুক্ত হয়েছে ইংরেজিতে আর তা ৫+ জন সম্পাদক করেছেন। - Nazrul Islam Nahid (আলাপ) ১৮:১৬, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
@Nazrul Islam Nahid, স্টকটন রাশ এ রচনাগত কোন সমস্যাটি দেখলেন আপনি? ফিরতি উত্তর দিয়ে জানাতে পারেন। → Tanbiruzzaman 💬 ১৬:৩৮, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
@Tanbiruzzaman ১. এই দম্পতির দুটি সন্তান ছিল।
২. অনুসন্ধান ও উদ্ধার অভিযানে মার্কিন যুক্তরাষ্ট্র , কানাডা এবং ফ্রান্সের জল ও বিমান সহায়তা জড়িত ছিল।
৩. মার্কিন যুক্তরাষ্ট্রের উপকূলরক্ষী বাহিনীর একটি সংবাদ সম্মেলন পরে নিশ্চিত করেছে যে পাওয়া ধ্বংসাবশেষ চাপের কাঠামোর বিপর্যয়কর ক্ষতির সাথে সামঞ্জস্যপূর্ণ ছিল যার ফলে জাহাজে থাকা সকলের মৃত্যু হয়েছে।
এমন। না বলে এতক্ষণে সংশোধন করে দিতে পারতাম। যায়হোক, এবার দেখে রাখুন। - Nazrul Islam Nahid (আলাপ) ১৬:৪৪, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)
  • তানবিরুজ্জামান, উইকিপিডিয়ায় আমরা একে অপরকে পরমার্শ দেই, ভুল হলে সংশোধন করে দিয়ে পরবর্তীতে কীভাবে এটি এড়ানো যায় তা আলাপ পাতায় বার্তা দিয়ে বুঝিয়ে দেই। এটাই উইকিমিডিয়া প্রকল্পগুলোর সাধারণ চর্চা। এগুলো ব্যক্তিগতভাবে নেওয়ার কিছু নেই। উপরের নজরুল ইসলাম নাহিদের প্রথম মন্তব্য দুটিতে আমি কোনো সমস্যা দেখছি না। কিন্তু আপনি যেভাবে প্রতিক্রিয়া দেখিয়েছেন সেটা স্বাভাবিক নয়। লক্ষ্য করুন, আমাদের একটি ভদ্রতার নীতিমালা আছে। অনুগ্রহ করে এটি পড়বেন (অনেক ইংরেজি আছে, আগ্রহী হলে অনুবাদ করে দিতে পারেন)। সকল উইকিমিডিয়া প্রকল্পে এটি গুরুত্বসহকারে অনুশীলন করা হয়। অনুগ্রহ করে, এই থ্রেডে দুজনের কেউই আর মন্তব্য করবেন না। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৮:২২, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)

আলোচনা বন্ধ করবেননা

সুধী, সম্প্রতি আপনি চলমান একটি আলোচনা যেখানে প্রশাসকদের মন্তেব্যের জন্য পিং করা হয়েছে তা বারবার নিজে আলোচনা বাড়িয়ে নিজে সমাপত্ করছেন। ইতিমধ্রে , দু’বার তা রোলব্যাক করা হয়েছে। এটি শিষ্টাচার বহির্ভূত ও আলোচনায় বাজে আচরণ। - Nazrul Islam Nahid (আলাপ) ১৮:২৭, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)

যেহেতু আপনি তৃতীয় কাউকে মন্তব্য করতে অনুরোধ করেছেন, তাই নিজের রোলব্যাক করার প্রয়োজন ছিল না। তাদের মতামতের উপর ছেড়ে দিলেই হতো। এই বিষয়টা এখানেই সমাপ্ত হোক। আর আলোচনা না বাড়াই। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৮:৫৩, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)

নিবন্ধ সম্পর্কিত বার্তা

আমি অনুরোধ করবো আমার এই মন্তব্যটি একজন সাধারণ টহলদানকারীর মন্তব্য হিসাবে নিন। সম্প্রতি আপনার তৈরিকৃত কিছু নিবন্ধ পরীক্ষা করার সময় নিম্নোক্ত বিষয়গুলো আমার নজরে এসেছে,

পাবলো পিয়াতি নিবন্ধে দুই বছরে এস্তুদিয়ান্তেসের হয়ে সমস্ত প্রতিযোগিতায় ৬০টি ম্যাচ খেলার পর, পিয়াতিকে স্পেনের ইউনিয়ন দেপোর্তিভা আলমেরিয়ার কাছে €৭ মিলিয়ন মূল্যের একটি অপ্রকাশিত মূল্যে বিক্রি করা হয়। বাক্যটি দিয়ে আসলে কি বোঝাচ্ছে? ২০১২ সালের ৫ই জুন পিয়াতি উর্ধ্বতন দলের হয়ে আত্মপ্রকাশ করেন। এখানে উর্ধ্বতন দলের পরিবর্তে জাতীয় দল ব্যবহার করা যেতো। পিয়াতি একজন প্রতিভাবান দক্ষ এবং ক্ষুদ্র খেলোয়াড় যার লক্ষ্য গোল করা এখানে ক্ষুদ্র খেলোয়াড় কি? এর মাধ্যমে কি বোঝাচ্ছে? ইব্রাহিম আহমেদ কমল নিবন্ধে ২০১৮ সালের মার্চ মাসে কমল হিমায়িত কাঁধ থেকে সেরে ওঠার পর মঞ্চে ফিরে আসেন ইংরেজিতে এখানে ফ্রোজেন বলতে অসাড় বা এজাতীয় শব্দ বোঝাচ্ছে, হিমায়িত নয়। লুইস ইসলাস নিবন্ধের পরিচালনা কর্মজীবন অনুচ্ছেদে বলিভিয়ায় কিছু সময় কাজ করার পর ইসলাস নভেম্বর ২০০৬ থেকে মে ২০০৭ পর্যন্ত আর্জেন্টিনীয় ক্লাব আলমাগ্রোর পরিচালনা করেন, এর পর ইসলাস অরোরা পরিচালনার জন্য বলিভিয়ায় ফিরে আসেন, কিন্তু সেপ্টেম্বর ২০০৭ সালে পদত্যাগ করেন। এই বাক্যটিকে এভাবে একবারে না লিখে ভেঙে লিখতে পারতেন তাহলে পড়তে এবং শুনতে ভালো লাগতো। স্টকটন রাশ নিবন্ধে রচনাশৈলী সংশোধনের ট্যাগ যুক্ত হয়ে রয়েছে, বিশেষভাবে ২০০৬ সালে রাশ একটি বেসরকারী সংস্থার কাছ থেকে উপাদান কিনে এবং অবসরপ্রাপ্ত মার্কিন নৌবাহিনীর সাবমেরিন কমান্ডার দ্বারা প্রদত্ত নীলনকশা ব্যবহার করে একটি ক্ষুদ্র ডুবোজাহাজ নির্মাণ করেছিলেন। বাক্যটি নিয়ে আমি আপনার দৃষ্টি আকর্ষণ করবো।‌ সের্হিও গোয়কোচেয়া নিবন্ধের শুরুতেই তিনি তার পেনাল্টি কিক রক্ষা করে তার দেশকে ১৯৯০ ফিফা বিশ্বকাপের ফাইনালে উঠতে সাহায্য করার জন্য সবচেয়ে বেশি পরিচিত। এখানে তার পেনাল্টি তিনিই রক্ষা করেছেন?

আমি জানি আপনি বাংলা উইকিপিডিয়ায় ভালো অবদান রেখে চলেছেন এবং একটি প্রতিযোগিতায় শীর্ষদের মধ্যে ছিলেন। আমি বিশ্বাস করি আপনি খুব দ্রুতই এই সমস্যাগুলো সমাধান করে ফেলবেন এবং ভবিষ্যতে এইরকম কোন সমস্যা তৈরিও হবে না। আমি বার্তাটি দিচ্ছি যাতে আপনি সমস্যাটা কোন জায়গায় সেটা বুঝতে পারেন। আপনি সময় নিন, সময় নিয়ে ধীরে ধীরে নিবন্ধের অপূর্ণতা গুলো সম্পূর্ণ করুন। যেকোন প্রয়োজন বা কোন সাহায্য প্রয়োজন হলে আমার আলাপ পাতা, ইমেইল কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্ধিদ্বায় বার্তা পাঠাতে পারেন। বাংলা উইকিপিডিয়ার আপনার মতো উদ্যমী সম্পাদকের অনেক প্রয়োজন। আপনার জন্য শুভকামনা রইল —শাকিল (আলাপ · অবদান) ১৮:৪৩, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)

ধন্যবাদ। → Tanbiruzzaman 💬 ১৮:৪৬, ২৫ জুন ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-26

MediaWiki message delivery ১৬:১৬, ২৬ জুন ২০২৩ (ইউটিসি)

চানকু মাহাতো

নমস্কার, আমি চানকু মাহাতো আলাপ পাতায় আলোচনা করেছি, কিন্তু কেউ কোন উত্তর দেন নি।

আপনি আমাকে অহেতুক ব্লক করে দিলেন।

কিন্তু চানকু মাহাতো পাতার তথ্যসূত্র গুলো আপনি নিজে যাচাই করে নিন। হলেই জানতে পারবেন। সত্যি মিথ্যা।

ধন্যবাদ। চিথারাই মাহাতো (আলাপ) ০৫:২৭, ২৮ জুন ২০২৩ (ইউটিসি)

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন পদক ২০২৩!

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন পদক ২০২৩!
সুপ্রিয় Tanbiruzzaman!

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন ২০২৩ এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ।
এর স্বীকৃতিতে আপনাকে এই উইকিপদক প্রদান করা হলো। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে।
Dolon Prova (আলাপ) ১৫:২৩, ২৮ জুন ২০২৩ (ইউটিসি)

ইদ মোবারক

টাকা নয়, বিকাশ নয়,
নয়তো কোনো স্মারক
বার্তা দিয়েই জানালাম এবার,
ইদ মোবারক

সুপ্রিয় তানবির "ভাই", এই ইদে আপনার সপ্ন গুলো সত্যি হোক, মনের আশা পূর্ণ হোক। আপনার জীবনে ইদ নিয়ে আসুক আনন্দ আর সুখ, ঝরে যাক দুঃখ ও গ্লানির সব কুঁড়ি। উইকিপিডিয়ায় এ মাসে আপনার রাখা অবদানের জন্য উইকিপিডিয়ার পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাই। এই মাসে উইকিতে আপনার সম্পাদনা সংখ্যা ৩৪১৪টি এবং আপনার মোট সম্পাদনা সংখ্যা প্রায় ৫৭২৬টি
- ধন্যবাদন্তে মোঃ মারুফ হাসান (আলাপ) ১৬:০৪, ২৮ জুন ২০২৩ (ইউটিসি)

ঈদ মোবারক

প্রযুক্তি সংবাদ: 2023-27

MediaWiki message delivery ২২:৪৯, ৩ জুলাই ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-28

MediaWiki message delivery ১৯:৫১, ১০ জুলাই ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-29

MediaWiki message delivery ২৩:০৬, ১৭ জুলাই ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-30

MediaWiki message delivery ০২:১৮, ২৫ জুলাই ২০২৩ (ইউটিসি)

web archieve

জিএফ ৪৬ মিনিস্টার কেবিন ক্রুজার অপূর্ব রায়-২৩ (আলাপ) ০২:১৬, ২০ জুলাই ২০২৩ (ইউটিসি)

 করা হয়েছেTanbiruzzaman 💬 ০৩:৪৯, ২০ জুলাই ২০২৩ (ইউটিসি)
বানৌজা আবু বকর (২০১৪)
বানৌজা ওমর ফারুক (২০২০)
বানৌজা আবু উবাইদাহ
বানৌজা আলী হায়দার (২০১৪) অপূর্ব রায়-২৩ (আলাপ) ০৫:৪৯, ২৬ জুলাই ২০২৩ (ইউটিসি)
 করা হয়েছেTanbiruzzaman 💬 ০৬:২৪, ২৬ জুলাই ২০২৩ (ইউটিসি)

জোয়ান গাম্পের আজাকি

সুপ্রিয়! আপনি জানেন কি প্রস্তাবনা পাতায় আপনার মনোনয়নকৃত জোয়ান গাম্পের পর্যালোচিত হয়েছে, এবং সেখানে এখনও এমন কিছু বিষয় রয়েছে যা স্পষ্ট করা প্রয়োজন। অনুগ্রহ করে আপনার মনোনয়নকৃত ভুক্তির নিচের মন্তব্য (গুলো) সম্পর্কে আলোচনা করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব এতে সাড়া দিন। আপনি জানেন কি-এ আপনার অবদানের জন্য অশেষ ধন্যবাদ! ~ ফায়সাল বিন দারুল (২০২৩) ০১:৪৪, ২৮ জুলাই ২০২৩ (ইউটিসি)

ahasan manzila samaysuchi add

ahasan manzila samaysuchi add সময়সূচী (আলাপ) ১৮:০৯, ৩১ জুলাই ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-31

MediaWiki message delivery ২৩:৫২, ৩১ জুলাই ২০২৩ (ইউটিসি)

Growth team newsletter #27

১২:৪২, ১ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (৩ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৩ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ২ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৪ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৪ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ৩ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৫ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৫ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৪ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৬ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৬ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৫ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৭ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৭ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ৬ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৮ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৮ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৭ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

প্রযুক্তি সংবাদ: 2023-32

MediaWiki message delivery ২১:১৮, ৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (৯ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৯ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৮ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১০ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১০ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৯ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১১ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১১ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ১০ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১২ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১২ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ১১ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]