ব্যবহারকারী আলাপ:S. m. anis mahmood

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: Yahya কর্তৃক ১ বছর পূর্বে "ফেব্রুয়ারি ২০২৩" অনুচ্ছেদে

স্বাগতম![সম্পাদনা]

সুপ্রিয়, S. m. anis mahmood, উইকিপিডিয়ায় স্বাগতম! আপনার অবদানের জন্য ধন্যবাদ। আশা করছি এ পরিবেশটি আপনার ভাল লাগবে এবং উইকিপিডিয়াতে থাকার সিদ্ধান্ত নিবেন। দুর্ভাগ্যবশত, আপনার তৈরি এক বা একাধিক পাতা, যেমন বাংলাদশে ইমাম মেহেদী নাম প্রচার, হয়তোবা উইকিপিডিয়ার কিছু নীতিমালা অনুসরণ করেনি এবং হয়তোবা অপসারিত হবে।

এখানে নিবন্ধন তৈরির বিষয়ে আপনার প্রথম নিবন্ধ নামের একটি পাতা রয়েছে যা আপনি হয়তো পড়তে চাইবেন। আপনি যদি সমস্যায় পড়েন এবং সাহায্য খুঁজেন তাহলে নতুন অবদানকারীর সাহায্য পাতায় প্রশ্ন করতে পারেন, যেখানে অভিজ্ঞ উইকিপিডিয়ানরা আপনার সমস্যার উত্তর দিতে পারেন! অথবা, এই পাতায় আপনি {{সাহায্য করুন}} সহ আপনার প্রশ্ন লিখে যোগ করতে পারেন, এবং কেউ হয়তোবা আপনার প্রশ্নের উত্তর দিবেন। এখানে নতুনদের জন্য কিছু ভালো লিঙ্ক দেয়া হল:

আমি আশা করি আপনি উইকিপিডিয়ায় সম্পাদনা করে এবং উইকিপিডিয়াচারী হয়ে আনন্দ পাবেন! অনুগ্রহপূর্বক আলাপ পাতায় বার্তা রাখার পর সম্পাদনা সরঞ্জামদণ্ডের স্বাক্ষর আইকন চিহ্নে ক্লিক করার মাধ্যমে অথবা চারটি টিল্ডা (~~~~) চিহ্ন দিয়ে নাম স্বাক্ষর করবেন। তাহলে স্বয়ংক্রিয় ভাবে আপনার নাম এবং তারিখ যুক্ত হবে। আপনার যদি কোনো প্রশ্ন থাকে তাহলে উইকিপিডিয়া:প্রশ্ন পাতাটি দেখতে পারেন অথবা আমার আলাপ পাতায় প্রশ্ন করতে পারেন। আবারও আপনাকে, স্বাগতম! -- Aishik Rehman ১৪:৫১, ১১ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

বাংলাদশে ইমাম মেহেদী নাম প্রচার নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা[সম্পাদনা]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

হ্যালো, উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম। আপনাকে এই নোটিশটি দেওয়া হচ্ছে কারণ উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য আপনার তৈরি করা বাংলাদশে ইমাম মেহেদী নাম প্রচার পাতাটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি দ্রুত অপসারণের জন্য বিচারধারার দুই বা ততোধিক ধারা অনুযায়ী করা হয়েছে, যার আওতায় যেকোনও পাতা যেকোনও সময়, আলোচনা ছাড়াই অপসারণ করা যেতে পারে। যদি পাতাটি সংজ্ঞায়িত বিচারধারার কোনওটি পূরণ করে তবে কোনও প্রশাসক শীঘ্রই এটি অপসারণ করে দিবেন। যে কারণগুলির জন্য এটি ট্যাগ করা হয়েছে সেগুলি হল:

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। -- Aishik Rehman ১৪:৫১, ১১ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

I'm S. M. Anis Mahmood. I live in Munsurabad, Vanga, Faridpur. This is a very good matter for this world's. Every era there is there is Prophet, Kutub's are coming. How does people know that? Like when our prophet Hazrat Muhammad (s) came Saudi Arabia how to know about that was right? Nobody believes that can be happen. But Prophets wife Khadiza (r) believed. After Hazrat Abu Bakr (r) believed. But Prophets uncle Abu Jehel never believe that Muhammad is that Prophet. Mr Nurul Haque doing for man a very good side for fallen people's. I myself was also a fallen one. I was a drug addict. I was also a mad man. Today after about 12 years i don't do smoking or any kinds of drugs. This about a rare matter.
So i want from my heart please keep this topic becase it is a very true and important for whole universe.
Thank You very much.
May Allah bless us. S. m. anis mahmood (আলাপ) ১৬:০৫, ১১ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

বাংলাদশে ইমাম মেহেদী নাম প্রচার নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা[সম্পাদনা]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

হ্যালো, উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম। আপনাকে এই নোটিশ দেয়া হচ্ছে কারণ আপনি যে পাতাটি তৈরি করেছিলেন তা পরীক্ষামূলক পাতা হিসেবে ট্যাগ করা হয়েছে এবং তা মুছে ফেলা হয়েছে বা খুব শীঘ্রই মুছে ফেলা হবে। পরীক্ষামূলক কিছু করতে চাইলে অনুগ্রহ করে খেলাঘর ব্যবহার করুন। আপনি যদি বিশ্বকোষে অবদান রাখা সম্পর্কে আরও জানতে চান তাহলে স্বাগতম পাতাটি এক নজর দেখে নিন।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে এবং আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুনAbuSayeed (আলাপ) ০৫:০৬, ১২ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

উইকিপিডিয়া:প্রধান নামস্থান নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা[সম্পাদনা]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য উইকিপিডিয়া:প্রধান নামস্থান নামক পাতাটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি দ্রুত অপসারণের জন্য বিচারধারার স১ অনুচ্ছেদ অনুযায়ী করা হয়েছে, কারণ এই পাতাটিতে পূর্বেও কখনো গঠনমূলক কোনো তথ্য সংযোজিত হয়নি, অথবা নিবন্ধের অধিকাংশ স্থানে স্পষ্টত অর্থহীন শব্দ ব্যবহার করা হয়েছে। আপনি যদি পরীক্ষা করার জন্য এই নিবন্ধটি তৈরী করে থাকেন, তবে অনুগ্রহ করে খেলাঘর পাতায় আপনার এই ধরনের পরীক্ষাগুলো সম্পন্ন করুন। এই বিষয়ে কোনো তথ্য জানার থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। —শাকিল (আলাপ · অবদান) ১৪:৪২, ১৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

ফেব্রুয়ারি ২০২৩[সম্পাদনা]

স্বাগতম, আমি Tryvix1509। আমি লক্ষ্য করেছি যে সম্প্রতি আপনি উইকিপিডিয়া:প্রধান নামস্থান পাতায় এক বা একাধিক পরীক্ষামূলক সম্পাদনা করেছেন। অভিনন্দন আপনার সম্পাদনা সংরক্ষিত হয়েছিল, আপনি যদি আরও পরীক্ষামূলক সম্পাদনা করতে চান, তবে অনুগ্রহ করে খেলাঘর ব্যবহার করুন। আপনার পরীক্ষামূলক সম্পাদনা অপসারণ করা হয়েছে। আপনি যদি মনে করেন, যে এই কাজটি ভুল হয়েছে অথবা এই বিষয়ে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন। ধন্যবাদ। Tryvix1509 (আলাপ) ১৪:৪৪, ১৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

বিশ্ব পাক দরবার শরীফ নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা[সম্পাদনা]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য বিশ্ব পাক দরবার শরীফ পাতাটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি দ্রুত অপসারণের জন্য বিচারধারার দুই বা ততোধিক ধারা অনুযায়ী করা হয়েছে, যার আওতায় যেকোনও পাতা যেকোনও সময়, আলোচনা ছাড়াই অপসারণ করা যেতে পারে। যদি পাতাটি সংজ্ঞায়িত বিচারধারার কোনওটি পূরণ করে তবে কোনও প্রশাসক শীঘ্রই এটি অপসারণ করে দিবেন। যে কারণগুলির জন্য এটি ট্যাগ করা হয়েছে সেগুলি হল:

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। Nazrul Islam Nahid (আলাপ) ১১:৩০, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

ব্যবহারকারী:S. m. anis mahmood/বাংলাদশে ইমাম মেহেদী নাম প্রচার পাতাটি দ্রুত অপসারণ করা হয়েছে[সম্পাদনা]

হ্যালো, এবং উইকিপিডিয়াতে স্বাগতম। আপনার তৈরি ব্যবহারকারী:S. m. anis mahmood/বাংলাদশে ইমাম মেহেদী নাম প্রচার পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করা হয়েছে। এটি দ্রুত মুছে অপসারণের মানদণ্ডের ব্য৫ অনুচ্ছেদের অধীনে করা হয়েছে, কারণ পাতাটিতে লেখা, তথ্য, আলোচনা, এবং/অথবা কার্যকলাপগুলি উইকিপিডিয়ার লক্ষ্যের সাথে ঘনিষ্ঠভাবে সম্পর্কিত নয় বলে মনে হয়েছে। দয়া করে মনে রাখবেন যে উইকিপিডিয়া একটি বিনামূল্যের ওয়েব হোস্টিং পরিষেবা নয়। দ্রুত অপসারণের মানদণ্ডের অধীনে, এই জাতীয় পাতাগুলো যে কোনও সময় মুছে ফেলা হতে পারে।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, অথবা আপনি যদি ভবিষ্যত সূত্র বা উন্নতির স্বার্থে মুছে ফেলা পাতাটি পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, এখানে একটি অনুরোধ করতে পারেন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১২:১৭, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

ফেব্রুয়ারি ২০২৩[সম্পাদনা]

থামুন আইকন
আপনাকে সম্পাদনা করা থেকে অনির্দিষ্টকালের জন্য বাধাদান করা হয়েছে কারণ আপনার সম্পাদনা দেখে মনে হয়েছে আপনি এখানে বিশ্বকোষ গঠন করতে আসেন নি। আপনি যদি মনে করেন যে আপনার কাছে এই বাধা তুলে নেওয়ার জন্য ভালো কারণ রয়েছে, তাহলে আপনি আপনার আলাপ পাতায় এই লেখা যোগ করে বাধা তুলে নেওয়ার জন্য আবেদন করতে পারেন: {{বাধা অপসারণ|কারণ=এখানে আপনার যুক্তি লিখুন ~~~~}}। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১২:২০, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)উত্তর দিন