২০২৪

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
উপরে চলুন
নিচে চলুন
← ২০২৩ ২০২৪ ২০২৫ →

অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এর সনদপত্রের জন্য তথ্য প্রদানের অনুরোধ

প্রিয় FaysaLBinDaruL,
আশা করি ভালো আছেন। বিগত ২০২৪ সালের ৪ –১০ জানুয়ারি উইকিপিডিয়ায় আয়োজিত অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এ অবদান রেখে উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে আপনার অমূল্য প্রয়াসের জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানবেন।

এই আয়োজনের একজন অংশগ্রহণকারী হিসেবে আপনার প্রাপ্য সনদপত্রটি প্রদানের জন্য আমাদের কিছু তথ্য প্রয়োজন। অনুগ্রহ করে এই ফর্মটি পূরণ করে আমাদের পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে সহযোগিতা করুন। (যদি আপনি ইতোমধ্যেই ফর্মটি পূরণ করে থাকেন, তাহলে দ্বিতীয়বার পূরণ করবেন না।)

শুভেচ্ছান্তে,
SamihaRahman (আলাপ) ১১:২৪, ১৩ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)
পর্যালোচক,
অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪

@SamihaRahman পাঠিয়ে দিয়েছি। অনুগ্রহ চেক করে দেখতে পারেন। ~ ফায়সাল বিন দারুল (২০২৪) ২৩:১৮, ১৩ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)


অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪ পদক

প্রিয় উইকিপিডিয়ান, অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। এডিটাথনের আয়োজক দলের পক্ষে ― দিব্য দত্ত (আলাপ) ১০:০৬, ১৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)
@দিব্য দত্ত বছরের প্রথম পদক! পেয়ে ভাল লাগছে। ধন্যবাদ। ~ ফায়সাল বিন দারুল (২০২৪) ১৪:৫২, ১৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

উইকিপ্রকল্প মূল্যায়ন

উইকিপ্রকল্প মূল্যায়নের পদ্ধতি কী? কিভাবে করবো ? 𝓑𝓐𝓓𝓗𝓞𝓝 (আলাপ) ০৮:২৪, ২৮ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

@BadhonCR এখানে ~ ফায়সাল বিন দারুল (২০২৪) ০৮:৩২, ২৮ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় আমন্ত্রণ

সুপ্রিয় FaysaLBinDaruL,
আপনি জেনে আনন্দিত হবেন যে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বাংলা উইকিপিডিয়ায় শুরু হয়েছে অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৪। এ প্রতিযোগিতার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ায় ইংরেজি থেকে অনুবাদের মাধ্যমে নতুন নিবন্ধ তৈরি করা হবে। ১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত। অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ পুরস্কার। প্রতিযোগিতায় অংশ নিন ও পুরস্কার জিতুন। আয়োজক দলের পক্ষে, —শাকিল (আলাপ) ২০:০৯, ৩১ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

Thank you for being a medical contributors!

The 2023 Cure Award
In 2023 you were one of the top medical editors in your language. Thank you from Wiki Project Med for helping bring free, complete, accurate, up-to-date health information to the public. We really appreciate you and the vital work you do!

Wiki Project Med Foundation is a thematic organization whose mission is to improve our health content. Consider joining for 2024, there are no associated costs.

Additionally one of our primary efforts revolves around translation of health content. We invite you to try our new workflow if you have not already. Our dashboard automatically collects statistics of your efforts and we are working on tools to automatically improve formating.

Thanks again :-) -- Doc James along with the rest of the team at Wiki Project Med Foundation ২২:২৫, ৩ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

Habibi Messages

Habibi Messages পাতাটি কেন মুছে ফেলা হল । Habibi Muhammad (আলাপ) ০৮:৫২, ১৫ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

@Habibi Muhammad সুধী, আরও পড়ুন ও জানুন। ধন্যবাদ। ~ ফায়সাল বিন দারুল (২০২৪) ১৪:৩২, ১৫ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)
কোনো কারন ছারা Habibi Messages পাতাটি কেন মুছে ফেলা দন্ডনীয় অপরাধ । Habibi Messages একটি সত্য নতুন Social Media app, এবং এর রেফারেন্স আছে । Habibi Muhammad (আলাপ) ১৪:৪৩, ১৫ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

আপনার সৃষ্ট গুজগান নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় FaysaLBinDaruL,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৪-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার সৃষ্ট গুজগান নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোনও প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা info-bn@wikimedia.org ঠিকানায় ঠিকানায় ইমেইল করুন। আপনার সম্পাদনা শুভ হোক! —শাকিল (আলাপ · অবদান) ১৮:৩৯, ১৬ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

আপনার সৃষ্ট কোকোলান নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় FaysaLBinDaruL,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২৪-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার সৃষ্ট কোকোলান নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোনও প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা info-bn@wikimedia.org ঠিকানায় ঠিকানায় ইমেইল করুন। আপনার সম্পাদনা শুভ হোক! —শাকিল (আলাপ · অবদান) ১২:০২, ২৯ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এর আমন্ত্রণ

বাংলা উইকিপিডিয়া আন্তর্জাতিক নারী দিবস সম্পাদনা-এডিটা-থন '২৪-এর লোগো
বাংলা উইকিপিডিয়া আন্তর্জাতিক নারী দিবস সম্পাদনা-এডিটা-থন '২৪-এর লোগো

সুপ্রিয় উইকিপিডিয়ান, আশা করি ভালো আছেন। আগামী ৮ থেকে ১২ই মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪। এডিটাথন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আয়োজনের মূল পাতা দেখুন। এডিটাথনে অংশগ্রহণের জন্য আপনি এখানে আপনার নাম সংযুক্ত করে এই তালিকা হতে যেকোন নিবন্ধ তৈরি/অনুবাদ করে বাংলা উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে পারেন। আপনারা নিজের পছন্দ মতো নারী জীবনী, নারীবাদ, নারীমুক্তি বিষয়ক নিবন্ধ যুক্ত করতে পারেন। এছাড়াও নারী বিষয়ক কোন ছোট নিবন্ধ মানোন্নয়ন করে এখানে যুক্ত করতে পারেন। এতে অংশগ্রহণকারী সকলের জন্য থাকছে উইকিপদক ও ডিজিটাল সনদপত্র। আপনার সম্পাদনা শুভ হোক। রামিশা তাবাস্সুম (আলাপ) ০৮:৫৮, ৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

সুপ্রিয় FaysaLBinDaruL, প্রথমে সালাম ও শুভেচ্ছা নেবেন। আপনাকে ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৪-এ অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। বাংলা উইকিপিডিয়ায় ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরি এবং মানোন্নয়ন করাই হলো এই অনলাইন এডিটাথনের মূল উদ্দেশ্য যা পবিত্র রমজান মাস ব্যাপী চলবে। এডিটাথনে অংশগ্রহণের জন্য আপনি এখানে আপনার নাম সংযুক্ত করে এই তালিকা হতে যেকোন নিবন্ধ তৈরি/অনুবাদ করে বাংলা উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে পারেন।
আমন্ত্রণে—
ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৪-এর আয়োজক ও পর্যালোচকদের পক্ষে, তানভীর (আলাপঅবদান) ১৭:০৬, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এর সনদপত্রের জন্য তথ্য প্রদানের অনুরোধ

সুধী, উইকিপিডিয়া:আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪ অংশ নিয়ে নিবন্ধ তৈরি করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ। আপনার বিশেষ অবদানের স্বীকৃতির জন্যে সনদপত্র প্রদান করা হবে। এই উদ্দেশ্যে আপনাকে একটি ফর্ম পূরণের জন্য অনুরোধ করা হলো। আশা করি আপনার সম্পাদনার সফর শুভ হক।

সংগঠকের পক্ষ হতে,

রামিশা তাবাস্সুম (আলাপ) ১৮:৫২, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

নারীবাদ ও লোকগাথা এডিটাথনে অংশগ্রহণ করুন ও পুরস্কার জিতুন

প্রিয় FaysaLBinDaruL,

শুভেচ্ছা জানবেন, বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবং বৈশ্বিক প্রতিযোগিতার অংশ হিসেবে অন্যান্য উইকিপিডিয়ার সাথে মিল রেখে এবারও নারী, নারীবাদ, লোকগাথা, লোককাহিনি ও লোকাচারবিদ্যা সম্পর্কিত বিষয়বস্তুকে উপজীব্য করে গত ১ ফেব্রুয়ারি শুরু হয়েছে নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতা যা আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে। অংশগ্রহণকারীদের জন্য স্থানীয় ও বৈশ্বিক পর্যায়ে রয়েছে বিভিন্ন পুরস্কার, সনদপত্র এবং বার্নস্টার। অংশগ্রহণ করতে ও বিস্তারিত জানতে দেখুন এখানে দেখুন

শুভেচ্ছান্তে,
ঐশিক রেহমান
স্থানীয় সংগঠক, নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪
১৯:৪২, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪ পদক

Bangla-Wiki-women-badge 2024
Bangla-Wiki-women-badge 2024
প্রিয় উইকিপিডিয়ান,
সাম্প্রতিক উইকিপিডিয়া:আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ। আপনার অবদানের জন্য ধন্যবাদ হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হবে।

এডিটাথনের সংগঠক দলের পক্ষ থেকে,
SamihaRahman (আলাপ) ১৮:২৪, ২১ মার্চ ২০২৪ (ইউটিসি)

@SamihaRahman অনেক অনেক ধন্যবাদ। পদক সুন্দর হইসে। ~ ফায়সাল বিন দারুল (২০২৪) ১৯:৫৭, ২১ মার্চ ২০২৪ (ইউটিসি)

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৪ - ফরম পূরণ করুন

সুপ্রিয়, অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ তৈরি করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ। প্রতিযোগিতায় আপনার এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়েছে। তাই পুরস্কার প্রদানের জন্য আমাদের আপনার কিছু তথ্য দরকার। অনুগ্রহ করে এই ফরমটি পূরণ করুন। ধন্যবাদ। আয়োজক দলের পক্ষে, Yahya (আলাপ) ১২:৪৭, ৪ এপ্রিল ২০২৪ (ইউটিসি)