ব্যবহারকারী আলাপ:Azamvai

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

পাতা থেকে গণহারে তথ্য ও ট্যাগ অপসারণ প্রসঙ্গে[সম্পাদনা]

দয়া করে, আপনার ধ্বংসাত্মক সম্পাদনা বন্ধ করুন। আপনি যদি উইকিপিডিয়ার নিবন্ধের, টেমপ্লেটের যাবতীয় বিষয়বস্তু কিংবা এর অংশবিশেষ এবং অন্যান্য সামগ্রী মুছে ফেলা অব্যাহত রাখেন, যা আপনি এই উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/আহমেদুল হক সিদ্দিকী নিবন্ধে করেছেন, তবে আপনাকে সম্পাদনা করা থেকে বাধাদান করা হতে পারে। ধন্যবাদ। — তানভির • ১৫:৪১, ২৩ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

আপনাকে নিবন্ধের অপসারণ প্রস্তাবনায় মতামত রাখার ও উইকিপিডিয়ার নীতি অনুসরণ করে কাজ করার অনুরোধ করছি। — তানভির • ১৫:৪৭, ২৩ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

প্রশাসক নাহিদ সুলতানের পাতায় করা অনুরোধে আপনার ব্যবহারকারী উপপাতায় নিবন্ধের তথ্যটি সরিয়ে দিয়েছি। এখানে দেখুন: ব্যবহারকারী:Azamvai/আহমেদুল হক সিদ্দিকী। — তানভির • ১৫:৫৪, ২৩ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

ধন্যবাদ[সম্পাদনা]

আমাকে তথ্য গুলো দেওয়ায় ''মন্ত্রী '' (আলাপ) ১৮:১১, ২৩ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

আপনাকে পাতাটি ব্যবহারকারী উপপাতায় সরিয়ে দিয়েছি আপনাকে তথ্যগুলো দেওয়ার জন্য, নিবন্ধ হিসেবে রাখার জন্য নয়, তাই পাতাটিতে কোনো কাজ করতে চাইলে সেখানেই তা করুন। অনুগ্রহ করে নিবন্ধ পাতায় আনবেন না। ধন্যবাদ। — তানভির • ০৩:৪৯, ২৪ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

পাতা থেকে ট্যাগ বা তথ্য অপসারণ প্রসঙ্গে সর্বশেষ সতর্কবাতা[সম্পাদনা]

আপনাকে সর্বশেষ সতর্কবার্তা প্রদান করা হচ্ছে; আপনি যদি উইকিপিডিয়ায় কোনো পাতা কিংবা টেমপ্লেট থেকে বিষয়বস্তু মুছে ফেলেন, তবে পরবর্তী কোনো সতর্কবার্তা ব্যতিরেকেই আপনাকে সম্পাদনা করা থেকে বাধাদান করা হবে

অনুগ্রহ করে লক্ষ্য করুন, উইকিপিডিয়ায় কোনো নিবন্ধ আপনি বা আমি শুরু করার অর্থ এই নয় যে সেটির মালিকানা আপনার বা আমার। সবার সেই পাতায় সম্পাদনা করার সমান অধিকার রয়েছে। পাতা থেকে ট্যাগ বা তথ্য মুছে ফেলা ব্যক্তিগত ইচ্ছা বা আবেগের বিষয় নয়। তাই আপনাকে শেষ বারের মতো অনুরোধ করছি যে আপনি মগনামা ঘাট নিবন্ধে করা এ ধরনের সম্পাদনা থেকে বিরত থাকুন, নইলে অনিচ্ছা সত্ত্বেও আপনার অ্যাকাউন্টকে বাধাপ্রদানে বাধ্য হতে হবে। আপনার প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে সেটি আগে করুন এবং তারপর নিশ্চিত হয়ে কাজ করুন, কিন্তু নীতিমালার বিরূদ্ধে গিয়ে ধ্বংসপ্রবণ সম্পাদনা কাম্য নয়। — তানভির • ০৩:৫৬, ২৪ নভেম্বর ২০১৯ (ইউটিসি) সুপ্রিয় তানভীর ভাই, আমি আপনার কথা ও কাজে সন্তুষ্ট। অন্যদের উপর একটু আবেগ প্রকাশ করা হয়েছে।কেন তাও আপনি বুঝতে পারছেন। মগনামা ঘাট পেইজটা এখনও অপসারণ করা হয়নি।। আমি ভাই এটাতে আঞ্চলিকতা দেখছি। আমি আঞ্চলিকতার উর্ধ্বে। বাড়ি পটিয়া চট্টগ্রাম তথ্য খুঁজে আনছি কক্সবাজার জেলার। ইকবালের আঞ্চলিকতা আমার পছন্দ হয়নি। আমাকে বাঁধা দেওয়ার কথা বলছেন।উইকিপিডিয়া আমার দেওয়া তথ্য গুলো নিয়ে এবার ছোড়ে ফেলে দেবে। এ কেমন নীতি? (''মন্ত্রী '' (আলাপ) ০৫:১১, ২৪ নভেম্বর ২০১৯ (ইউটিসি))