ব্যবহারকারী আলাপ:The Piash/সংগ্রহশালা ২

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২

নাম পরিবর্তন

নাম পরিবর্তনের জন্য WP:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন পাতা দেখুন, এভাবে স্থানান্তর করলেই আপনার নাম পরিবর্তন হবে না —শাকিল (আলাপ · অবদান) ১৯:১০, ১১ নভেম্বর ২০২২ (ইউটিসি)

Fatkhullo Fatkhulloyev নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য Fatkhullo Fatkhulloyev নামক নিবন্ধটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি উইকিপিডিয়ার দ্রুত অপসারণের বিচারধারা অনুসারে করা হয়েছে, কারণ এটি একটি খালি পাতা। এই ভুক্তিটিতে পর্যাপ্ত বাক্য নেই, অর্থাৎ এটি উইকিপিডিয়ার নিবন্ধের ন্যূনতম দৈর্ঘ্য পর্যন্ত পৌঁছেনি। অনুগ্রহপূর্বক নিবন্ধটিতে পর্যাপ্ত পরিমাণ (সাধারণত মূল নিবন্ধে দুই অনুচ্ছেদবিশিষ্ট, বা ১৫০ শব্দ, বা ১,২০০ অক্ষরবিশিষ্ট লেখাকে অসম্পূর্ণ হিসেবে গ্রহণ করা হয়) লেখা যোগ করার মাধ্যমে এটিকে কমপক্ষে অসম্পূর্ণ পর্যায়ে উন্নীত করুন। এখানে নিবন্ধ পাতায় থাকা আরও দেখুন, তথ্যসূত্র, বহিঃসংযোগ, বিষয়শ্রেণী, টেমপ্লেট ইত্যাদি মূল নিবন্ধের অংশ হিসেবে বিবেচনা করা হচ্ছে না। আরও একটি বিষয় লক্ষ্য রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং তথ্যসূত্র হিসাবে নির্ভরযোগ্য উৎস ব্যবহার করতে হবে যেন অন্যরা সেটি যাচাই করতে পারে।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে এবং আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুনNazrul Islam Nahid (আলাপ) ১৯:১৮, ১২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

অনুবাদ পাতাটি সমস্যা কারণে । The Piash (আলাপ) ২১:১৯, ১২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
১৬ তারিখের আগে সমস্যাটা ঠিক হচ্ছে না। সে পর্যন্ত যদি বিদ্যমান কোনো পাতাকে ওভাররাইড করে অনুবাদ প্রকাশিত হয় তবে নিজে স্থানান্তর না করে আমাকে জানিয়েন। আপনি স্থানান্তর করলে এক পাতার ইতিহাস অন্য পাতায় ঢুকে যাবে, যা ঠিক করাটা একটু জটিল হয়ে যায়। এমনও হতে পারে আপনার নিবন্ধ অন্য কারো নামে প্রকাশিত হলো। তবে যদি সম্পূর্ণ নতুন পাতা তৈরি হয় সেক্ষেত্রে নিজে স্থানান্তর করে দিলেই চলবে। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ২১:৫২, ১২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
আচছা ভাইয়া The Piash (আলাপ) ২২:০০, ১২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
ভাইয়া আবার একই সমস্যা The Piash (আলাপ) ২২:৫১, ১২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

ওতাবেক ভালিজোনভ নিবন্ধটি সম্পর্কে

সুপ্রিয় The Piash, আমি MdsShakil। উইকিপিডিয়ায় আপনার অবদানের জন্য ধন্যবাদ। আপনি ১১ জানুয়ারি, ২০২৩ তারিখে অর্থাৎ এই বার্তা প্রদানের ৩ দিন পূর্বে ওতাবেক ভালিজোনভ নিবন্ধটি তৈরি করেছেন। যদিও উইকিপিডিয়ায় যে কেউই সম্পাদনা করতে পারে, কিন্তু উইকিপিডিয়ায় বিশ্বকোষীয় ও গঠনমূলক সম্পাদনার করার জন্য একটি নীতিমালা রয়েছে। আমাদের স্বাগত পাতায় এই নীতিমালার বিস্তারিত ব্যখ্যা রয়েছে। নীতিমালা অনুসারে, আপনার তৈরি করা নিবন্ধটিতে একটি সমস্যা পরিলক্ষিত হয়েছে। সমস্যাটি হলো:

  1. নিবন্ধটিতে কোনও বিষয়শ্রেণী যোগ করা হয়নি

আপনি যা করতে পারেন:

  1. একটি বিষয়শ্রেণী যোগ করুন, যেন এটি এই বিষয়ের অন্যান্য নিবন্ধের সাথে আপনার নিবন্ধটি তালিকাভুক্ত করা যায়

এ সম্পর্কে আপনার মতামত বা পরামর্শ জানাতে আমার আলাপ পাতায় বার্তা দিতে পারেন। উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হোক। ধন্যবাদ। —শাকিল (আলাপ · অবদান) ১৮:৫৫, ১৪ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

তথ্য আইকন স্বাগতম এবং উইকিপিডিয়ায় সোহেল রানা (ফুটবলার, জন্ম ১৯৯৬) নিবন্ধটি যোগ করে অবদান রাখার জন্য ধন্যবাদ। লক্ষ্য করুন, যদিও আপনি বাংলা উইকিপিডিয়ায় সম্পাদনা করছেন, তবে আপনার নিবন্ধটি বাংলায় লিখিত নয়। আমরা আপনাকে এই নিবন্ধটি বাংলায় অনুবাদ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। এটি আপাতত অনুবাদ করা প্রয়োজন এইরূপ তালিকায় অন্তর্ভুক্ত আছে, কিন্তু যদি নিবন্ধটি দুই সপ্তাহের মধ্যে অনুবাদ করা না হয়, তবে এটি অপসারণের জন্যও বিবেচিত হতে পারে। ধন্যবাদ। Nazrul Islam Nahid (আলাপ) ১৪:৫০, ১৮ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

ঠিক আছে ভাইয়া The Piash (আলাপ) ২২:০৪, ১৮ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

Mohamed Sohel Rana (footballer, born 1996) নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য Mohamed Sohel Rana (footballer, born 1996) নামক নিবন্ধটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি উইকিপিডিয়ার দ্রুত অপসারণের বিচারধারা অনুসারে করা হয়েছে, কারণ এটি একটি খালি পাতা। এই ভুক্তিটিতে পর্যাপ্ত বাক্য নেই, অর্থাৎ এটি উইকিপিডিয়ার নিবন্ধের ন্যূনতম দৈর্ঘ্য পর্যন্ত পৌঁছেনি। অনুগ্রহপূর্বক নিবন্ধটিতে পর্যাপ্ত পরিমাণ (সাধারণত মূল নিবন্ধে দুই অনুচ্ছেদবিশিষ্ট, বা ১৫০ শব্দ, বা ১,২০০ অক্ষরবিশিষ্ট লেখাকে অসম্পূর্ণ হিসেবে গ্রহণ করা হয়) লেখা যোগ করার মাধ্যমে এটিকে কমপক্ষে অসম্পূর্ণ পর্যায়ে উন্নীত করুন। এখানে নিবন্ধ পাতায় থাকা আরও দেখুন, তথ্যসূত্র, বহিঃসংযোগ, বিষয়শ্রেণী, টেমপ্লেট ইত্যাদি মূল নিবন্ধের অংশ হিসেবে বিবেচনা করা হচ্ছে না। আরও একটি বিষয় লক্ষ্য রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং তথ্যসূত্র হিসাবে নির্ভরযোগ্য উৎস ব্যবহার করতে হবে যেন অন্যরা সেটি যাচাই করতে পারে।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে এবং আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুনবোরহান (আলাপ) ২১:৩১, ২১ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

মুছে ফেলুন বা অপসারণ করতে পারেন The Piash (আলাপ) ২২:২৩, ২১ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
#পুনর্নির্দেশ [[নিবন্ধের নাম]] ব্যবহার করে পুনর্নির্দেশ করে দিন। তাহলেই সমস্যা সমাধান। আফতাবুজ্জামান (আলাপ) ২২:২৯, ২১ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

বার্তা আর্কাইভ

আপনার এই পাতার বার্তা আর্কাইভ করার ব্যবস্থা করে দিচ্ছি।

তাহলে বার্তাগুলি স্বয়ংক্রিয়ভাবে আর্কাইভ হয়ে যাবে। আপনাকে হাত দিয়ে সরাতে হবে না। --আফতাবুজ্জামান (আলাপ) ২৩:৪৬, ২৮ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

আমি ব্যবস্থা করে দিয়েছি। একদিনের মধ্যে উপরের বার্তাগুলি যেগুলি ৭ দিনের বেশি পুরনো সেগুলি স্বয়ংক্রিয়ভাবে আর্কাইভ হয়ে যাবে। ভবিষ্যতেও একই ঘটবে। যেমন আমার এই লেখাটি এই পাতা থেকে ৭ দিন পর আর্কাইভ হয়ে যাবে। আফতাবুজ্জামান (আলাপ) ২৩:৫৮, ২৮ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

জানুয়ারি ২০২৩

সুধী, আমি খেয়াল করেছি যে আপনি একাউন্ট থেকে লগ-আউট থাকা অবস্থায় সম্প্রতি কিছু সম্পাদনা করেছেন। উইকিপিডিয়া একাধিক একাউন্টের নীতিমালা অনুযায়ী একই অবস্থায় একই ব্যক্তির দ্বারা একাউন্ট ও আইপি ঠিকানা দুটো একত্রে ব্যবহার করার অনুমোদন দেয়না এবং তা করা হলে ফলাফলস্বরূপ আপনার একাউন্ট সম্পাদনা করা হতে বাধাপ্রাপ্ত হতে পারে। এছাড়া, লগ-আউট হওয়া অবস্থায় সম্পাদনা করা আপনার আইপি ঠিকানা উন্মুক্ত করে, যা অন্যদেরকে আপনার অবস্থান ও পরিচয় নির্ধারণ করার সুযোগ করে দেয়। যদি তা আপনার উদ্দেশ্য না হয়ে থাকে, সেক্ষেত্রে অনুগ্রহপূর্বক সম্পাদনার সময় লগ-ইন করতে মনে রাখবেন। ধন্যবাদ। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১০:৫৫, ১৮ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

আপনি এখনও লগআউট অবস্থা সম্পাদনা করছেন। উপরে আপনাকে সতর্ক করা হয়েছে, লগ আউট অবস্থায় সম্পাদনা অব্যাহত রাখলে সম্পাদনা থেকে বাধাপ্রাপ্ত হতে পারেন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ২৩:৫০, ২৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

সুধী, আমি খেয়াল করেছি যে আপনি একাউন্ট থেকে লগ-আউট থাকা অবস্থায় সম্প্রতি ব্যবহারকারী:The Piash/খেলাঘর পাতায় কিছু সম্পাদনা করেছেন। উইকিপিডিয়া একাধিক একাউন্টের নীতিমালা অনুযায়ী একই অবস্থায় একই ব্যক্তির দ্বারা একাউন্ট ও আইপি ঠিকানা দুটো একত্রে ব্যবহার করার অনুমোদন দেয়না এবং তা করা হলে ফলাফলস্বরূপ আপনার একাউন্ট সম্পাদনা করা হতে বাধাপ্রাপ্ত হতে পারে। এছাড়া, লগ-আউট হওয়া অবস্থায় সম্পাদনা করা আপনার আইপি ঠিকানা উন্মুক্ত করে, যা অন্যদেরকে আপনার অবস্থান ও পরিচয় নির্ধারণ করার সুযোগ করে দেয়। যদি তা আপনার উদ্দেশ্য না হয়ে থাকে, সেক্ষেত্রে অনুগ্রহপূর্বক সম্পাদনার সময় লগ-ইন করতে মনে রাখবেন। ধন্যবাদ। —শাকিল (আলাপ · অবদান) ০৭:৫১, ৩০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

আপনি এখনও কোন ব্যাখা প্রদান করেননি কেন আপনি লগ আউট অবস্থায় সম্পাদনা করছেন, উপরের বার্তাগুলো‌ পড়ুন ও উত্তর প্রদান করুন —শাকিল (আলাপ · অবদান) ০৭:৫২, ৩০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

হ্যালো, উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম। আপনাকে এই নোটিশটি দেওয়া হচ্ছে কারণ উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য আপনার তৈরি করা ফিফার যোগ্যতার নিয়ম পাতাটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি দ্রুত অপসারণের জন্য বিচারধারার দুই বা ততোধিক ধারা অনুযায়ী করা হয়েছে, যার আওতায় যেকোনও পাতা যেকোনও সময়, আলোচনা ছাড়াই অপসারণ করা যেতে পারে। যদি পাতাটি সংজ্ঞায়িত বিচারধারার কোনওটি পূরণ করে তবে কোনও প্রশাসক শীঘ্রই এটি অপসারণ করে দিবেন। যে কারণগুলির জন্য এটি ট্যাগ করা হয়েছে সেগুলি হল:

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। Nazrul Islam Nahid (আলাপ) ১৫:০১, ২৯ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)