ব্যবহারকারী আলাপ:MdsShakil/সংগ্রহশালা ১৫

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ১০ সংগ্রহশালা ১৩ সংগ্রহশালা ১৪ সংগ্রহশালা ১৫ সংগ্রহশালা ১৬ সংগ্রহশালা ১৭ সংগ্রহশালা ২০

CIS-A2K Newsletter May 2022

Dear Wikimedians,

I hope you are doing well. As you know CIS-A2K updated the communities every month about their previous work through the Newsletter. This message is about May 2022 Newsletter. In this newsletter, we have mentioned our conducted events, and ongoing and upcoming events.

Conducted events
Ongoing events
Upcoming event

Please find the Newsletter link here.
If you want to subscribe/unsubscibe this newsletter, click here.

Thank you Nitesh (CIS-A2K) (talk) 12:23, 14 June 2022 (UTC)

On behalf of User:Nitesh (CIS-A2K)

আজাকি হালনাগাদ ১৮ জুন ২০২২

আজাকি আপনার তৈরি অথবা সম্প্রসারিত ইঙ্গো বোবেল নামক নিবন্ধটি থেকে একটি আকর্ষণীয় তথ্য নিয়ে ১৮ জুন ২০২২ তারিখের আপনি জানেন কি? হালনাগাদ করা হয়েছে। এই তারিখে তথ্যটি বাংলা উইকিপিডিয়ার প্রধান পাতার আজাকি অংশে যোগ হবে, যা পরবর্তী হালনাগাদের পূর্ব পর্যন্ত প্রদর্শিত হবে। আপনি যদি সম্প্রতি তৈরি বা সম্প্রসারিত হওয়া কোনও নিবন্ধ থেকে আকর্ষণীয় আরও কোনও তথ্য জেনে থাকেন, তবে দয়া করে আপনি জানেন কি? আলোচনা পাতায় প্রস্তাব রাখুন।

~ ফায়সাল বিন দারুল (২০২২) ০৪:২০, ১৭ জুন ২০২২ (ইউটিসি)

বাংলাদেশ নৌবাহিনী জাহাজ

ভাই অনুগ্রহ করে এই লিংকের তথ্যসূত্রটি web archive থেকে উদ্ধার করে দিতে পারবেন?? https://dgdp.gov.bd/dgdp/AP_TEN/doc/5469.pdf অপূর্ব রায়-২৩ (আলাপ) ০৫:১৫, ১৭ জুন ২০২২ (ইউটিসি)

Mohammad Harun or Roshid-এর প্রশ্ন (০৫:৩৩, ১৭ জুন ২০২২)

অভিনন্দন 🌹🌹🌹 --Mohammad Harun or Roshid (আলাপ) ০৫:৩৩, ১৭ জুন ২০২২ (ইউটিসি)

আপনার ইমেইল এসেছে!

হ্যালো। আপনার ই-মেইল পরীক্ষা করুন – আপনি একটি মেইল পেয়েছেন!
০৬:৩৬, ১৮ জুন ২০২২ (ইউটিসি) তারিখে বার্তা যোগ করা হয়েছে। আপনি {{আপনি মেইল ​​পেয়েছেন}} টেমপ্লেটটি অপসারণের মাধ্যমে যেকোনো সময়ে এই নোটিশ মুছে ফেলতে পারেন।

নোমান (আলাপ) · (অবদান) ০৬:৩৬, ১৮ জুন ২০২২ (ইউটিসি)

@মো. আব্দুল্লাহ আল নোমান মেইল আসেনি —শাকিল (আলাপ · অবদান) ১৭:২৪, ১৮ জুন ২০২২ (ইউটিসি)
@শাকিল ভাই পুনরায় পাঠিয়েছি।—নোমান (আলাপ) · (অবদান) ০১:১৬, ১৯ জুন ২০২২ (ইউটিসি)

Rayhan Kabir Raj-এর প্রশ্ন (০৮:২১, ১৯ জুন ২০২২)

উইকিপিডিয়ার ছবি বা ইমেজ সংযুক্ত করা যায় কীভাবে?? --Rayhan Kabir Raj (আলাপ) ০৮:২১, ১৯ জুন ২০২২ (ইউটিসি)

@Rayhan Kabir Raj সাহায্য:চিত্রের সাথে পরিচয় দেখুন এবং কিছু না‌ বুঝতে পারলে আবার জিজ্ঞাসা করুন —শাকিল (আলাপ · অবদান) ১৪:০৭, ১৯ জুন ২০২২ (ইউটিসি)

Wikidata weekly summary #425

Wikidata weekly summary #426

প্রযুক্তি সংবাদ: 2022-26

২০:০০, ২৭ জুন ২০২২ (ইউটিসি)

উইকিপিডিয়া আলোচনা:MOS নিয়ে Rishan Advik Emran-এর প্রশ্ন (২১:০০, ২৭ জুন ২০২২)

ছবি কিভাবে যুক্ত করে? --Rishan Advik Emran (আলাপ) ২১:০০, ২৭ জুন ২০২২ (ইউটিসি)

@Rishan Advik Emran সাহায্য:চিত্রের সাথে পরিচয় দেখুন এবং কিছু না‌ বুঝতে পারলে আবার জিজ্ঞাসা করুন —শাকিল (আলাপ · অবদান) ০৩:৫৬, ২৯ জুন ২০২২ (ইউটিসি)

সংশোধনের জন্য দৃষ্টিআকর্ষণ

মাননীয় পর্যালোচক এবং মেন্টর মহাশয়,

উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অমর একুশে নিবন্ধ মানোন্নয়ন প্রতিযোগিতা ২০২২য় সমস্ত নিবন্ধগুলি দ্রুত পর্যালোচনার জন্য অসংখ্য ধন্যবাদ। একটি বিষয়ে একটু দৃষ্টি আকর্ষণ করছি। চূড়ান্ত নিবন্ধ তালিকায় ১৯৪ নম্বরে মসজিদ আল-হারাম শীর্ষক নিবন্ধটি গৃহীত না হলেও তার শব্দ সংখ্যা ঘরে ৩৬৪ টি শব্দকে ভুলবশতঃ গণনা করা হয়েছে। @Abazizfahad:; @MdsShakil:পর্যালোচক মহাশয় বা অন্যান্য পর্যালোচকের কাছে এটিকে অপসারণের অনুরোধ জানাই এবং একই সঙ্গে অবদানকারীদের শীর্ষ তালিকায় এটি যুক্ত করা হলে তাও সংশোধনের অনুরোধ জানাই। ধন্যবাদ ☆🙏রূপক পাল 💬 💭🙏 ০৩:৩২, ২৯ জুন ২০২২ (ইউটিসি)

@রূপক পাল এটা সমস্যা নয়, গৃহীত না হওয়া নিবন্ধ গণণায় ধরা হবে না —শাকিল (আলাপ · অবদান) ০৩:৫৫, ২৯ জুন ২০২২ (ইউটিসি)
@MdsShakil: ও আচ্ছা, ধন্যবাদ। আরেকটি জিনিস একটু লক্ষ্য করুন। মূলপাতায় অবদানকারীদের শীর্ষ তালিকাতে শীর্ষস্থান অধিকারী FARMER মহাশয়ের গৃহীত নিবন্ধ সংখ্যা ১৪ টি, কিন্তু ফলাফল তালিকায় ১৩ টি। আসলে ওনার ১৩ টি নিবন্ধই গৃহীত হয়েছে। নিবন্ধ তালিকাভুক্ত মাননীয় ইয়াহিয়া মহাশয়ের পর্যালোচনাধীন ১৩৪ নম্বরে একটি নিবন্ধের শব্দ গণনা বাকি থেকে গেছে (বিষয়টি তাকে জানানো হয়েছে),আশাকরি তিনি দ্রুত শব্দ গণনা করে দিলেই ১০৬ টি গৃহীত নিবন্ধের হিসেব মিলে যাবে। কিন্তু তার আগে মূলপাতায় তালিকাটি সংশোধনের অনুরোধ জানাই (১৪ টির বদলে ১৩ টি, এবং ১৩ টির শব্দ সংখ্যা)।

এছাড়াও ১২ নম্বর স্থানাধিকারী Oliur Rahman এবং ৪০ নম্বর স্থানাধিকারী Orsuhag একই ব্যক্তি, তিনি তাঁর তিনটি নিবন্ধই Orsuhag নামেই জমা দিয়েছেন। তাই দুটিকে একত্রীকরণ করারও অনুরোধ জানাই। মোট ৪০ জন শীর্ষ স্থানাধিকারী হবে। ধন্যবাদ ☆🙏রূপক পাল 💬 💭🙏 ০৫:০০, ২৯ জুন ২০২২ (ইউটিসি)

@রূপক পাল সমস্যাগুলো জানানো হয়েছে, শ্রীঘ্রই সমাধান করা হবে —শাকিল (আলাপ · অবদান) ০৬:৫৭, ২৯ জুন ২০২২ (ইউটিসি)
@MdsShakil: অসংখ্য ধন্যবাদ। ☆🙏রূপক পাল 💬 💭🙏 ০৯:২৭, ২৯ জুন ২০২২ (ইউটিসি)

পর্যবেক্ষকের আবেদন - আলোচনা

ভাই, আমি উইকিপিডিয়ার অনেক বিষয়ই জানি না। ভুলত্রুটি মার্জনা করে মন্তব্য করুন। নিবন্ধ নামস্থানে সম্পাদনা সংখ্যাই বুঝাতে চেয়েছি। কিন্তু একটা বুঝাতে গিয়ে আরেকটা হয়েগেছে। আমি পরিবর্তন করে দিচ্ছি। আপনি আপনার মন্তব্যটিও পরিবর্তন করে দিন। -- রবিন সাহা ০৭:৩২, ২৯ জুন ২০২২ (ইউটিসি)

@Robin shaha কোন মন্তব্য পরিবর্তন করতে হবে? এই জাতীয় আলোচনায় কোন মন্তব্য পরিবর্তন করতে হলে <s></s> এর মাধ্যমে পুরোনো অংশ কেটে দিয়ে নতুন মন্তব্য যোগ করতে হয়, তাছাড়া আমি আমার কোন মন্তব্য পরিবর্তন করার প্রয়োজন দেখছি না। —শাকিল (আলাপ · অবদান) ০৭:৩৫, ২৯ জুন ২০২২ (ইউটিসি)
ও আচ্ছা। বিষয়টি জানা ছিল না। আপনি উইকিপিডিয়া:অধিকারের আবেদন/পর্যবেক্ষক পাতাটি আবার দেখুন সব ঠিক আছে কি না। -- রবিন সাহা ০৭:৪০, ২৯ জুন ২০২২ (ইউটিসি)
@Robin shaha আরেকটি বিষয়, পর্যবেক্ষক নীতিমালায় মোট সম্পাদনা সংখ্যা কোথাও বলা হয়নি,

পর্যবেক্ষক অধিকার প্রদানের ক্ষেত্রে মূল নামস্থানে কমপক্ষে ১,০০০ ভালো সম্পাদনা ও অ্যাকাউন্টের বয়স ৩০ দিন হওয়ার বিষয়টি বিবেচনায় নেওয়া হয়।

এখানে মূল নামস্থান বলতেই নিবন্ধ নামস্থান বোঝায়, আশা করি বুঝতে পেরেছেন। —শাকিল (আলাপ · অবদান) ০৭:৪১, ২৯ জুন ২০২২ (ইউটিসি)

তথ্যসূত্র

এই তথ্যসূত্রটাকে বাংলায় অনুবাদ করে দিন। [১]

তথ্যসূত্র:

  1. Clute, John; Langford, David; Sleight, Graham (সম্পাদকগণ)। "Munro, John"The Encyclopedia of Science Fiction (4th সংস্করণ)। সংগ্রহের তারিখ ২০২১-১১-২৬ 

~ নোমান (📨আলাপ📝অবদান) ১৯:৩৬, ২৯ জুন ২০২২ (ইউটিসি) @MdsShakil: ভাই~ নোমান (📨আলাপ📝অবদান) ১৯:৫৩, ২৯ জুন ২০২২ (ইউটিসি)

@MdaNoman:

[১]

তথ্যসূত্র:

  1. ক্লুট, জন; ল্যাংফর্ড, ডেভিড; স্লাইট, গ্রাহাম (সম্পাদকগণ)। "মুনরো, জন"দ্য এনসাইক্লোপিডিয়া অফ সায়েন্স ফিকশন (চতুর্থ সংস্করণ)। সংগ্রহের তারিখ ২০২১-১১-২৬ 

দেখুন —শাকিল (আলাপ · অবদান) ২০:০২, ২৯ জুন ২০২২ (ইউটিসি)

আচ্ছা।~ নোমান (📨আলাপ📝অবদান) ২০:০৪, ২৯ জুন ২০২২ (ইউটিসি)

জুবায়ের বিন-এর প্রশ্ন (১৫:১৭, ৩০ জুন ২০২২)

আল্লাহ তায়ালা পবিত্র কোরআনে বলেছেন তোমাদের এক দিনের সমান আমার হাজার বছর।তাহলে কি আল্লাহ সময়ে সীমাবদ্ধ --জুবায়ের বিন (আলাপ) ১৫:১৭, ৩০ জুন ২০২২ (ইউটিসি)

@জুবায়ের বিন সুধী, এসংক্রান্ত আলোচনা করার জায়গা উইকিপিডিয়া নয়, অনুগ্রহ করে পড়ুন উইকিপিডিয়া কি নয়। উইকিপিডিয়ায় অবদান রাখা নিয়ে আপনার কোন জিজ্ঞাসা থাকলে করতে পারেন —শাকিল (আলাপ · অবদান) ১৫:২৭, ৩০ জুন ২০২২ (ইউটিসি)

প্রিয় পর্যালোচক, ফরমটি পূরণ করুন

সুপ্রিয়, অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ পর্যালোচনা করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ। আপনি এই প্রতিযোগিতাটি সম্পন্ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। উইকিমিডিয়া বাংলাদেশ আপনাকে একটি শুভেচ্ছা উপহার দিতে চায়। অনুগ্রহ করে এই ফরমটি পূরণ করুন। ধন্যবাদ। -- ১৯:৪৯, ৩০ জুন ২০২২ (ইউটিসি)

রচনাশৈলী

আমিও পূর্বে আরও দেখুন তথ্যসূত্রের উপরে দিতাম তবে এই নিয়ম অনুযায়ী এখন করে থাকি। ~ নোমান (📨আলাপ📝অবদান) ১৫:৩০, ২ জুলাই ২০২২ (ইউটিসি)

@MdaNoman সেখানে অনুবাদ করার সময় কেও কোনভাবে ভুল করেছে। (নির্বাচিত নিবন্ধ শেখ মুজিবুর রহমান দেখুন) —শাকিল (আলাপ · অবদান) ১৫:৩৪, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
আচ্ছা। এটার জন্য আমার অনেক নিবন্ধে ভুল হয়েছে।ওইগুলো ঠিক করছি।আর ঐখানের নিয়মটাও ঠিক করে দিই? ~ নোমান (📨আলাপ📝অবদান) ১৫:৩৯, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
@MdaNoman আফতাব ভাই ইতিমধ্যে করেছে দেখলাম —শাকিল (আলাপ · অবদান) ১৫:৪০, ২ জুলাই ২০২২ (ইউটিসি)

চিত্র:ওসুর ওয়েব ধারাবাহিকের শিরোনাম.jpg

@MdsShakil:, @শাকিল ভাই, চিত্র:ওসুর ওয়েব ধারাবাহিকের শিরোনাম.jpg এটার নাম অসুর হওয়া উচিৎ ছিলো না? আপনি ওসুর লিখেছেন। শাফিন মঞ্জু (আলাপ) ১৫:৫৩, ২ জুলাই ২০২২ (ইউটিসি)

হ্যাঁ, সংশোধন করা হয়েছে —শাকিল (আলাপ · অবদান) ১৫:৫৯, ২ জুলাই ২০২২ (ইউটিসি)

Wikidata weekly summary #522

This Month in Education: June 2022

প্রযুক্তি সংবাদ: 2022-27

১৯:৩০, ৪ জুলাই ২০২২ (ইউটিসি)

Growth team newsletter #21

১৩:০৩, ৫ জুলাই ২০২২ (ইউটিসি)

টুইংকেল

টুইংকেল মোবাইলের মাধ্যমে কিভাবে আপনি আপনার উপপাতার দ্রুত অপসারণ লগে নতুন ভুক্তি যুক্ত করেন? ~ নোমান (📨আলাপ📝অবদান) ১২:৩১, ৭ জুলাই ২০২২ (ইউটিসি)

@MdaNoman আপনি সম্ভবত নিজেই এটা করতে পেরেছেন, টুইংকল পছন্দের দ্রুত অপসারণ লগ রাখুন অংশটির সেটিংস পরিবর্তন করতে হবে —শাকিল (আলাপ · অবদান) ১৭:৪৬, ৭ জুলাই ২০২২ (ইউটিসি)
@MdsShakil জ্বি সম্প্রতি শিখে ফেললাম ! আর আমার আলাপ পাতায় পরীক্ষণ করেছিলাম , যেহেতু আমার আলাপ পাতা আপনি তৈরি করেছেন তাই আপনার কাছে বার্তাটি এসেছিল। ~ নোমান (📨আলাপ📝অবদান) ১৭:৫৪, ৭ জুলাই ২০২২ (ইউটিসি)
@MdaNoman ঠিক আছে, তবে মনে রাখুন আমার কিংবা অন্য কারোর আলাপ পাতায় বার্তা দেওয়ার সময় যার আলাপ পাতায় বার্তা দিচ্ছেন তাকে উল্লেখ করার প্রয়োজন নেই, তিনি এমনিতেই বিজ্ঞপ্তি পাবেন —শাকিল (আলাপ · অবদান) ১৭:৫৬, ৭ জুলাই ২০২২ (ইউটিসি)

গণবার্তা কিভাবে পাঠাব?

নিচের আলোচনাটি সমাপ্ত হয়েছে। অনুগ্রহপূর্বক এটি পরিবর্তন করবেন না। পরবর্তী মন্তব্যসমূহ যথাযথ আলোচনার পাতায় করা উচিত। এই আলোচনাটিতে আর কোনও সম্পাদনা করা উচিত নয়।



@শাকিল ভাই আমি কিভাবে ব্যবহারকারীদের কাছে সহজে গণবার্তা পাঠাবো? জানালে উপকৃত হতাম। আশা করি শীঘ্রই জানাবেন। ধন্যবাদ। আঃ আজিজ ফাহাদ (আলাপ) ০৫:৩৪, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)

@Abazizfahad গণবার্তা পাঠানোর জন্য গণবার্তা প্রেরক অধিকার লাগবে, বর্তমানে বাংলা উইকিপিডিয়ার সেটিংস অনুযায়ী প্রশাসক ব্যতীত অন্য কারও এই অধিকার নেই তাই অন্য কারও গণবার্তা পাঠানোর কোন সুযোগ নেই —শাকিল (আলাপ · অবদান) ০৫:৩৭, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)
@শাকিল ভাই জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ। আঃ আজিজ ফাহাদ (আলাপ) ০৫:৩৯, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)

উপরের আলোচনাটি সমাপ্ত হয়েছে। অনুগ্রহপূর্বক এটি পরিবর্তন করবেন না। পরবর্তী মন্তব্যসমূহ যথাযথ আলোচনার পাতায় করা উচিত। এই আলোচনাটিতে আর কোনও সম্পাদনা করা উচিত নয়।

ঈদ মোবারক

আপনাকে ধন্যবাদ ও ঈদের শুভেচ্ছা —শাকিল (আলাপ · অবদান) ১৪:৩১, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)

বিজ্ঞপ্তি

কেনো জানি না হটাৎ করে কোনো বার্তা পাচ্ছি না। মনে হচ্ছে ২ ধাপের প্রমাণীকরণ পরীক্ষক অধিকারের পর থেকে এমন হচ্ছে। কীভাবে ঠিক করবো? ~ নোমান (📨আলাপ📝অবদান) ১৫:৫০, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)

@MdaNoman একটু বিস্তারিত বলুন, কার থেকে বার্তা পাচ্ছেন না? ২ ধাপের প্রমাণীকরণ পরীক্ষক অধিকারের সাথে বার্তার কোন সম্পর্ক নেই, এটার মাধ্যমে শুধুমাত্র আপনি 2FA চালু করতে পারবেন —শাকিল (আলাপ · অবদান) ১৫:৫৫, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)
আপনার পাতার কথায় বলি। আপনার পাতা আমার নজরতালিকাতে থাকলেও আপনার আলাপ পাতা পরিবর্তনের কোনো ইমেইল আমি পাচ্ছি না।এমন অনেক ইমেইল আমি পাচ্ছি না। ~ নোমান (📨আলাপ📝অবদান) ১৬:৩৪, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)
@MdaNoman পছন্দসমূহ পাতায় দেখুন সেটিংস ঠিক আছে কিনা, মিডিয়াউইকি সফটওয়্যার মাঝেমধ্যে আমাকেও এইরকম অনেক মেইল (আমাকে বার্তা দেওয়া বা উল্লেখ করার) পাঠায় না। এটা আপনার ওই অধিকারের সাথে কোনভাবেই সম্পর্কিত নয়, এটা সফটওয়্যারের সীমাবদ্ধতাও হতে পারে। আমার 2FA ব্যবহার করার অভিজ্ঞতাও রয়েছে —শাকিল (আলাপ · অবদান) ১৬:৪৪, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)
ভাই , কোনও ভাবেই ঠিক করতে পারছি না । পছন্দসমুহ পাতার সকল কিছুই ঠিক আছে ।তার পরও কোনো ইমেইল পাচ্ছি না। অন্য উইকির পাচ্ছি । অনেক সমস্যা হচ্ছে একারণে । @Yahya: ভাইয়ের এবিষয়ে অভিজ্ঞতা রয়েছে । ভাই আপনিও একটু দেখুন । ~ নোমান (📨আলাপ📝অবদান) ১৭:১৭, ১০ জুলাই ২০২২ (ইউটিসি)
@MdaNoman আপনি সমস্যার বিস্তারিত উল্লেখ পূর্বক ফেব্রিকেটরে একটি বাগ রিপোর্ট করতে পারেন। সেখানে মিডিয়াউইকি সফটওয়্যারের অনেক ডেভেলেপার রয়েছেন, তারা হয়তো কোন সমাধান দিতে পারবে —শাকিল (আলাপ · অবদান) ১৭:৪০, ১০ জুলাই ২০২২ (ইউটিসি)

This Month in GLAM: June 2022





Headlines
  • Albania report: CEE Spring 2022 in Albania and Kosovo
  • Argentina report: In the middle of new projects
  • Australia report: A celebration, a commitment, an edit-a-thon: Know My Name returns for 2022
  • Belgium report: Heritage and Wikimedian in Residence
  • Brazil report: FIRST WikiCon Brazil & Three States of GLAM
  • Croatia report: Network(ing) effect(s)
  • France report: French open content report promotion
  • Italy report: Opening and closing projects in June
  • Kosovo report: Edit-a-thon with Kino Lumbardhi; DokuTech; CEE Spring 2022 in Albania and Kosovo
  • New Zealand report: West Coast Wikipedian at Large and Auckland Museum updates
  • Poland report: Wikipedian in residence in the National Museum in Cracow; The next online meeting within the cycle of monthly editing GLAM meetings; Steps to communicate GLAM partnerships better and involve the Wikimedian community
  • Sweden report: 100 000 memories from the Nordic Museum; Report from the Swedish National Archives
  • Switzerland report: Diversity in GLAM Program
  • UK report: Featured images and cultural diversity
  • USA report: Fifty Women Sculptors; Juneteenth Edit-a-thon; Juneteenth Photobooths 2022; Wiknic June 2022; New York Botanical Garden June 2022; LGBT Pride Month
  • Structured Data on Wikimedia Commons report: Structured data on Commons editing now possible with OpenRefine 3.6; file uploading with 3.7
  • Calendar: July's GLAM events
Read this edition in fullSingle-page

To assist with preparing the newsletter, please visit the newsroom. Past editions may be viewed here.

Wikidata weekly summary #528

প্রযুক্তি সংবাদ: 2022-28

১৯:২২, ১১ জুলাই ২০২২ (ইউটিসি)

অভিজিৎ রায়

@MdsShakil:, @শাকিল ভাই, অভিজিৎ রায় পাতাটিতে চিত্রটি আমার আপলোড করা চিত্র:অভিজিৎ রায়.gif এটা। শাফিন মঞ্জু (আলাপ) ১৭:০৭, ১৪ জুলাই ২০২২ (ইউটিসি)

@শাফিন মঞ্জু তো কি হয়েছে? অনুগ্ৰহ করে সিস্টেমের সাথে খেলা করবেন না —শাকিল (আলাপ · অবদান) ১৭:০৭, ১৪ জুলাই ২০২২ (ইউটিসি)
@MdsShakil:, @শাকিল ভাই, এটা কোনো খেলা না, অপেক্ষা করেন, ওখানে একটা ভালো চিত্র আপলোড করা হবে। শাফিন মঞ্জু (আলাপ) ১৭:০৯, ১৪ জুলাই ২০২২ (ইউটিসি)