ব্যবহারকারী আলাপ:Osman Gani808

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

অক্টোবর 2018[সম্পাদনা]

উইকিপিডিয়ায় স্বাগতম। আমি লক্ষ্য করেছি যে আপনার ব্যবহারকারী নাম, "Osman Press", উইকিপিডিয়ার ব্যবহারকারী নামের নীতি পূরণ করছে না কারণ প্রতিষ্ঠানের নাম বা সংবাদমাধ্যম হিসেবে মনে হচ্ছে। আপনি যদি বিশ্বাস করেন যে আপনার ব্যবহারকারী নাম আমাদের নীতি লঙ্ঘন করছেন না, তাহলে দয়া করে কারণ ব্যাখ্যাসহ লিখে আমাদের জানান। বিকল্প হিসাবে, আপনি ব্যবহারকারী নাম পরিবর্তনের জন্য জিজ্ঞাসা করতে পারেন, অথবা আপনি সম্পাদনার জন্য একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। আপনাকে ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৭:২৫, ৩০ অক্টোবর ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]

টেমপ্লেট:Z12
এই ব্যবহারকারী নাম দিয়ে তৈরি আপনার এই একাউন্টকে উইকিপিডিয়াতে সম্পাদনা করা থেকে বাধা প্রদান করা হয়েছে। এর কারণ হলো আপনার ব্যবহারকারী নামটি, Osman Press, আমাদের ব্যবহারকারী নামের নীতিমালা অনুসরণ করেনি।

আপনার ব্যবহারকারী নামটিই এই বাধাপ্রদানের একমাত্র কারণ। আপনি নিশ্চিন্তে অন্য একটি ব্যবহারকারী নাম পছন্দ করতে পারেন (নিচে দেখুন) এবং সম্পাদনা চালিয়ে যেতে পারেন।

একটি ব্যবহারকারী নাম প্রচারমূলক, "বাস্তব" কোন গ্রুপ বা সংস্থার সঙ্গে সম্পর্কিত, বিভ্রান্তিমূলক, আক্রমণাত্মক, ঝামেলাপূর্ণ হওয়া উচিত নয়। এছাড়াও ব্যবহারকারী নামের শেষে "বট" থাকা যাবে না যদি না অ্যাকাউন্টটি একটি অনুমোদিত বট অ্যাকাউন্ট হয়। 

আমাদের ব্যবহারকারী নামের নীতি অনুসরণ করে এমন একটি নাম পছন্দ করে নিজেই নতুন একটি অ্যাকাউন্ট তৈরি করতে আমরা আপনাকে উৎসাহিত করছি। অন্যথায়, আপনি যদি বর্তমান অ্যাকাউন্ট থেকে সম্পাদনা করে থাকেন এবং আপনার বর্তমান সম্পাদনাগুলো নতুন একটি নামে রাখতে চান তাহলে আপনি ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করতে পারেন। এভাবে:

  1. আপনার ব্যবহারকারী আলাপ পাতায় {{unblock-un|আপনার নতুন ব্যবহারকারী নাম}} যোগ করুন। আপনাকে সম্পাদনা করা থেকে বাধা দান করা সত্ত্বেও আপনি এই কাজটি করতে পারবেন, যেহেতু আপনি সাধারণত এখনও আপনার নিজের ব্যবহারকারী আলাপ পাতা সম্পাদনা করতে পারেন। যদি না করতে পারেন তবে আপনি বাধাদানকারী প্রশাসকের আলাপ পাতায় অবস্থিত ইমেইল করুন বাটনে ক্লিক করে তাঁর সাথে যোগাযোগ করতে পারেন।
  2. কোন প্রশাসকের সিদ্ধান্তে, আবেদন করার জন্য ২৪ ঘণ্টার জন্য আপনার বাধাদান তুলে নেয়া হতে পারে।
  3. খেয়াল করুন যে আপনি শুধুমাত্র সেই নামের জন্য আবেদন করতে পারেন যা ইতিমধ্যে ব্যবহৃত হয়নি। তাই এখানে ইতিমধ্যে ব্যবহৃত নামের তালিকা দেখুন। অ্যাকাউন্টটি স্বীকৃতি সাপেক্ষে তৈরি হবে, কিন্তু ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করার পূর্বে আপনি নতুন অ্যাকাউন্টটি তৈরি করার চেষ্টা করবেন না। আরও তথ্যের জন্য উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন দেখুন।
আপনি যদি মনে করেন ভুলবশত আপনাকে বাধাদান করা হয়েছে, তাহলে এই সতর্কীকরণ বিজ্ঞপ্তির নিচে {{বাধা অপসারণ |কারণ}} যোগ করে আপনি বাধাদানের বিরুদ্ধে আপীল করতে পারেন।। তবে এর পূর্বে আপনার আমাদের বাধাদানের বিরুদ্ধে আপীলের নির্দেশিকা পড়ে দেখা উচিত। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৭:৪১, ৩১ অক্টোবর ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]
এই ব্যবহারকারীর বাধা অপসারণের অনুরোধটি একজন প্রশাসক কর্তৃক পর্যালোচিত হয়েছে, যিনি অনুরোধটি গ্রহণ করেছেন।

Osman Gani808 (বাধাদানের লগসক্রিয় বাধাসমূহবৈশ্বিক বাধাসমূহস্বয়ংক্রিয় বাধাসমূহঅবদানঅপসারিত অবদানঅপব্যবহার লগসৃষ্টি লগবাধাদানের সেটিংস পরিবর্তনবাধা অপসারণ)


অনুরোধের কারণ:

ব্যবহারকারী নামটি, Osman Press, আমাদের ব্যবহারকারী নামের নীতিমালা অনুসরণ করেনি।

অনুরোধ মঞ্জুরের কারণ:

ব্যবহারকারী নাম পরিবর্তন করায় বাধা অপসারণ করা হয়েছে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৭:৫৬, ৫ নভেম্বর ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]

বাধা অপসারণ প্রশাসক: দয়া করে অনুরোধটি মঞ্জুরের পর এই ব্যবহারকারীর জন্য সক্রিয় স্বয়ংক্রিয় বাধার তালিকাটি দেখুন।

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য নিবন্ধন কোথায় লিখব পাতায় একটি ট্যাগ লাগানো হয়েছে। দ্রুত অপসারণের জন্য বিচারধারার স৪ অনুচ্ছেদ অনুযায়ী এই ট্যাগ লাগানো হয়েছে। কারণ এই নিবন্ধের বিষয় একজন ব্যক্তি, প্রতিষ্ঠান (ব্যান্ড, ক্লাব, কোম্পানি, ইত্যাদি) অথবা ওয়েব সাইট সম্পর্কিত। কিন্তু নিবন্ধের কোথাও উল্লেখ করা হয়নি নির্দিষ্ট কি কারণে এই নিবন্ধটি গুরুত্বপূর্ণ বা উল্লেখযোগ্য যে কারণে এটি বিশ্বকোষে অন্তর্ভুক্ত করা প্রয়োজন। দ্রুত অপসারণের জন্য বিচারধারা অনুযায়ী এই নিবন্ধটি যে কোনো সময় অপসারণ করা হতে পারে। অনুগ্রহ করে উইকিপিডিয়ার উল্লেখযোগ্যতার নীতিমালা দেখুন

আপনি যদি মনে করেন যে এই নোটিশটি এখানে ভুল করে প্রদান করা হয়েছে, তবে এই অপসারণের আপত্তি জানাতে নিবন্ধে যেয়ে দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন লেখা লেবেলের উপর ক্লিক করুন। এটি করার ফলে আপনি আগে থেকে বিন্যাস্ত সংশ্লিষ্ট নিবন্ধের আলাপ পাতা পাবেন, সেখানে আপনি ব্যাখ্যা করুন, কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। অথবা আপনি নিবন্ধের আলাপ পাতায় সরাসরি আপনার কারণ ব্যক্ত করতে পারেন। কিন্তু এটাও মনে রাখবেন, দ্রুত অপসারণ ট্যাগ কোনো নিবন্ধে করা হলে, কোনো দেরি না করে অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণ বিচারাধারার সাথে মিলে যায়। এটি যদি দ্রুত অপসারণের বিচারধারা অনুসারে না হয় তবে নিবন্ধ থেকে এই নোটিশটি সরিয়ে ফেলুন, কিন্তু অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না আমরা আপনাকে নিবন্ধটিকে সম্প্রাসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিপূর্বে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে আপনি কোনো একজন সক্রিয় প্রশাসকের সহিত যোগাযোগ করুন।

অনুগ্রহপূর্বক আরও লক্ষ করুন যে, অপসারণের প্রস্তবনা কোনো ব্যক্তিগত আক্রমণ নয়। এটি শুধুমাত্র একটি নোটিশ যা উইকিপিডিয়ার নীতিমালা অনুসারে আপনাকে প্রদান করা হয়েছে। উইকিপিডিয়ায় অবদান রাখার জন্য আপনাকে ধন্যবাদ। Ahmad ০৪:০০, ৯ নভেম্বর ২০১৮ (ইউটিসি) আমারভূলহয়েছেআমারবাধাঅপসারণকরুন

নিজের বিজ্ঞাপন দয়া করে বন্ধ করুন[সম্পাদনা]

সুধী, উইকিপিডিয়ায় আগ্রহ প্রকাশের জন্য ধন্যবাদ। তবে উইকিপিডিয়াতে ব্যবহারকারী তার নিজের নামে নিবন্ধ লিখতে পারেন না। উইকিপিডিয়ার প্রতিটি জীবনী নিবন্ধ উইকিপিডিয়া:উল্লেখযোগ্যতা (ব্যক্তি) নীতিমালা পূরণ করতে হয়। দয়া করে, নিজের নামে নিবন্ধ লিখবেন না। উইকিপিডিয়া:উইকিপিডিয়া কী নয় পাতাটি দয়া করে পড়ুন। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৬:৪২, ৯ নভেম্বর ২০১৮ (ইউটিসি) বন্ধআরহবেনাবাধাঅপসারণকরুন[উত্তর দিন]

নভেম্বর 2018[সম্পাদনা]

Stop icon
আপনাকে সম্পাদনা করা থেকে অনির্দিষ্টকালের জন্য বাধাদান করা হয়েছে কারণ আপনি সম্পাদনা অধিকারের অপব্যবহার করেছেন। আপনি যদি মনে করেন যে আপনার বাধা তুলে নেয়ার জন্য আপনার কাছে ভাল কারণ আছে, তাহলে আপনি আপনার আলাপ পাতার নীচে নিম্নলিখিত লেখা: {{বাধা অপসারণ|কারণ=এখানে আপনার যুক্তি লিখুন ~~~~}} যোগ করে বাধা তুলে নেয়ার আবেদন করতে পারেন।  ~ যুদ্ধমন্ত্রী আলাপ ২০:৩২, ৯ নভেম্বর ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]