ব্যবহারকারী আলাপ:MdsShakil/সংগ্রহশালা ২৬

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: ZI Jony কর্তৃক ৬ মাস আগে "This Month in Education: September 2023" অনুচ্ছেদে
সংগ্রহশালা ২০ সংগ্রহশালা ২৪ সংগ্রহশালা ২৫ সংগ্রহশালা ২৬ সংগ্রহশালা ২৭ সংগ্রহশালা ২৮ সংগ্রহশালা ২৯

বিবরণ যোগের অনুরোধ (১০ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১০ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৯ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১১ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১১ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১০ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

চিত্রের সংস্করণ মুছুন

চিত্র:শাকিল আহমেদের ছবি.jpg, চিত্রটিতে পুরোনো অ-মুক্ত সংস্করণ অপসারণ/মুছে ফেলার জন্য {{subst:furd}} ট্যাগ করেছিলাম, ৯ তারিখে মুছে ফেলার কথা হলেও মুছা হয়নি। → Tanbiruzzaman 💬 ১৩:৩৬, ১১ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@Tanbiruzzaman সাধারণত রিয়াজ ভাই এই বিষয়টা হ্যান্ডেল করেন, তিনি ব্যস্ত থাকায় হয়তো করা হয়নি। আমি অপসারণ করেছি। ভবিষ্যতে কোন প্রশাসনিক অ্যাকশনের অনুরোধের জন্য প্রশাসকদের আলোচনাসভা ব্যবহার করার অনুরোধ থাকবে —শাকিল (আলাপ · অবদান) ১৩:৫৩, ১১ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১২ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১২ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১১ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১৩ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৩ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১২ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Md ForkanJFN-এর প্রশ্ন (১৮:৪০, ১৩ আগস্ট ২০২৩)

আসল্লামুলাইকুম আপনাকে আমার পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা --Md ForkanJFN (আলাপ) ১৮:৪০, ১৩ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@Md ForkanJFN: ওয়ালাইকুমুস সালাম। কৃতজ্ঞতা জানানোর জন্য ধন্যবাদ, আপনাকে কীভাবে সাহায্য করতে পারি নিশ্চয়ই জানাবেন :) —শাকিল (আলাপ · অবদান) ০৪:০৫, ১৪ আগস্ট ২০২৩ (ইউটিসি)

মিম প্রসঙ্গ

Hi Mr. Shakil! Bidya sinha saha mim is my close Friend, She requested me for some correction in her profile. that's why i edited, Anyway doesn't fact who do it, if you want you can correction on behalf of Mim.

1.A lattest picture (if you want i can sent u a raw picture)

2. Cut the word with her name (মৌসুমীর সাথে যৌথভাবে)

Please reply me as soon as possible Sp Amit kumar (আলাপ) ০৯:৩১, ১৪ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@Sp Amit kumar: বাংলা উইকিপিডিয়ায় বাংলা ভাষায় লিখুন।
১. ছবি, পরিবর্তন করা যাবে। ফটোগ্রাফারকে ছবিটি অনুমতি সহ permissions-commons@wikimedia.org ঠিকানায় ইমেইল করে পাঠাতে বলুন, বিস্তারিত জানার জন্য c:COM:VRT/CONSENT দেখুন।
২.তিনি যদি যৌথভাবে পুরস্কার পেয়ে থাকেন তবে এটা সরানো হবে না। —শাকিল (আলাপ · অবদান) ০৯:৩৪, ১৪ আগস্ট ২০২৩ (ইউটিসি)

আপনি হোয়াটসআপ নাম্বারেে আসুুন মিম নিজেই আপনাকে ছবি পাঠাচ্ছেন।

(অপসারিত) - হোয়াটসএপ Sp Amit kumar (আলাপ) ০৯:৫৪, ১৪ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@Sp Amit kumar: আমার সাথে যোগাযোগ করার প্রয়োজন নেই; উপরে যেই প্রক্রিয়ার কথা বলেছি সেটা অনুসরণ করুন। —শাকিল (আলাপ · অবদান) ১২:০৮, ১৪ আগস্ট ২০২৩ (ইউটিসি)

This Month in Education: July 2023

আমি আপনার প্রতিবেশী আপনার পাশের গ্রামেে আমার বাড়ি Sp Amit kumar (আলাপ) ১৭:২৪, ১৪ আগস্ট ২০২৩ (ইউটিসি)

পাতা সুরক্ষা

প্রশাসকদের আলোচনাসভায় আলোচনা স্থানান্তর করা হয়েছে —শাকিল (আলাপ · অবদান) ০৪:২২, ১৫ আগস্ট ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-33

MediaWiki message delivery ০৫:৫৭, ১৫ আগস্ট ২০২৩ (ইউটিসি)

The Signpost: 15 August 2023

News, reports and features from the English Wikipedia's newspaper
Read this Signpost in full · Single-page · Unsubscribe · Global message delivery ১৪:১৯, ১৫ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১৬ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৬ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ১৫ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

ইবুঙো চাউবা-এর প্রশ্ন (১৬:২৩, ১৬ আগস্ট ২০২৩)

আদাব, আমি নীড় পাতা আর ব্যাবহারকারী পাতা বিষয়ে জানতে চাচ্ছি।ধন্যবাদ। --ইবুঙো চাউবা (আলাপ) ১৬:২৩, ১৬ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@ইবুঙো চাউবা: উইকিপিডিয়ায় স্বাগত। নীড়পাতা নবাগতদের জন্য। এখানে তাদের কাজের কার্যপ্রণালী লিপিবদ্ধ রয়েছে। এছাড়া এখানে আরও কিছু মডিউল রয়েছে। প্রথম দিন নবাগতদের জন্য যা যা দেখা প্রয়োজন, তার মধ্যকার সবচেয়ে গুরুত্বপূর্ণ সব নিয়েই এগুলো সাজানো হয়েছে। বিস্তারিত জানতে এই লিংক অনুসরণ করুন। ব্যবহারকারী পাতা আপনার সাধারণ পরিচিতি, আগ্ৰহ এবং উইকিপিডিয়ায় অবদানের সারাংশ রাখার জন্য ব্যবহার করা যেতে পারে। বিস্তারিত জানার জন্য উইকিপিডিয়া:ব্যবহারকারীর পাতা পাতা দেখুন —শাকিল (আলাপ · অবদান) ১৮:৪০, ১৬ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১৭ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৭ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৬ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

মণিপুরী (জাতি) নিয়ে ইবুঙো চাউবা-এর প্রশ্ন (১৮:৫৮, ১৬ আগস্ট ২০২৩)

আমি কীভাবে ছবি সংযোগ করবো বুঝতে পারছি না। --ইবুঙো চাউবা (আলাপ) ১৮:৫৮, ১৬ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@ইবুঙো চাউবা: সাহায্য:চিত্রের সাথে পরিচয় পাতাটি দেখুন। কোথাও আটকে গেলে বা বুঝতে না পারলে জিজ্ঞাসা করবেন —শাকিল (আলাপ · অবদান) ১৯:০১, ১৬ আগস্ট ২০২৩ (ইউটিসি)
ধন্যবাদ। ইবুঙো চাউবা (আলাপ) ১৯:২১, ১৬ আগস্ট ২০২৩ (ইউটিসি)

অনুবাদ এবং উইকিপিডিয়া পাতা প্রসঙ্গে

সুধী,

আমি উইকিপিডিয়াতে ইংরেজি থেকে বাংলা অনুবাদে আগ্রহী। কিন্তু পাতা যোগ করতে কিছু অসুবিধার সম্মুখীন হয়েছি। ইংরেজি পাতা থেকে Language option-এ ক্লিক করলে যদি বাংলা ভাষায় প্রবন্ধটি উপলব্ধ না থাকে তাহলে add language করছি। কিন্তু পরবর্তীকালে, পাতাটি আর খুঁজে পাচ্ছি না। এরপর আমার অবদান পাতায় প্রবন্ধটি অসম্পূর্ণ দেখায়।

অমর একুশে প্রতিযোগিতায় বাংলা পাতা উপলব্ধ রাকায় অনুবাদ করতে সমস্যা হয়নি। পাতা এবং উপপাতা বিষয়ে আমার ধারণা নেই। কোনো ব্যবহারকারী আমার তৈরি একটি পাতা তার উপপাতায় পরিবর্তন করেছেন।

সহজ পদ্ধতিতে পাতা যোগ এবং অনুবাদ করার উপায় জানতে সাহায্য চাইছি।

আগাম ধন্যবাদান্তে, তমালিয়া দাশগুপ্ত Tamaliya Das Gupta (আলাপ) ০৫:১৩, ১৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@Tamaliya Das Gupta: আপনি কি অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতার টেলিগ্ৰাম গ্ৰুপে আছেন? যদি থাকেন তবে জানাবেন। ইংরেজি থেকে অনুবাদের জন্য সবচেয়ে সহজ পদ্ধতি হলো বিশেষ:বিষয়বস্তু অনুবাদ ব্যবহার করা, মনে হচ্ছে আপনি তাই করছেন তবে আপনার সমস্যাটি আমার কাছে স্পষ্ট হচ্ছে না। যদি টেলিগ্ৰামে না থাকেন তবে info-bn@wikimedia.org ঠিকানায় সমস্যার স্ক্রিনশটসহ একটি ইমেইল করবেন —শাকিল (আলাপ · অবদান) ০৮:৫৩, ১৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)

মৈতৈ মণিপুরী ভাষা নিয়ে ইবুঙো চাউবা-এর প্রশ্ন (০৬:৫৫, ১৭ আগস্ট ২০২৩)

আদাব। আমি এই পাতায় নতুন আরেকটি পার্ট মানে মৈতৈ মনিপুরী সাহিত্য পাতা সংযুক্ত করতে চাচ্ছি। অনুগ্রহ করে সাহায্য করবেন। --ইবুঙো চাউবা (আলাপ) ০৬:৫৫, ১৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@ইবুঙো চাউবা: মৈতৈ মণিপুরী ভাষা#সাহিত্য এই অংশে সাহিত্য নিয়ে তথ্য যোগ করুন, তবে এখানে ব্যক্তির নাম যোগ করার ক্ষেত্রে লক্ষ্য রাখবেন, এমন ব্যক্তির নামই যোগ করতে পারবেন যার/যাদের নামে উইকিপিডিয়ায় নিবন্ধ রয়েছে —শাকিল (আলাপ · অবদান) ০৮:৪৮, ১৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)
ধন্যবাদ ইবুঙো চাউবা (আলাপ) ০৮:৫৬, ১৭ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১৮ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৮ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৭ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

মণিপুরী সাহিত্য নিয়ে ইবুঙো চাউবা-এর প্রশ্ন (১৬:৪০, ১৮ আগস্ট ২০২৩)

স্লামালেকুম, আমি মৈতৈ মনিপুরীদের বাংলা ভাষায় প্রকাশিত গ্রন্থের তালিকা প্রকাশের জন্য নতুন পাতা চাচ্ছি।অনুগ্রহ করে সাহায্য করুন। --ইবুঙো চাউবা (আলাপ) ১৬:৪০, ১৮ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@ইবুঙো চাউবা: উইকিপিডিয়া কোন ডিরেক্টরি নয়, তাই এইরকম তালিকা তৈরি করা যাবে না। —শাকিল (আলাপ · অবদান) ১৭:০৩, ১৮ আগস্ট ২০২৩ (ইউটিসি)
ধন্যবাদ ইবুঙো চাউবা (আলাপ) ১৭:১৪, ১৮ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১৯ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৯ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৮ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

সংস্করণ অপসারণ

@MdsShakil ভাই, এই সংস্করণ অপসারণ করে দেন। ≈ ফারহান  «আলাপ» ০২:৪০, ১৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@Md.Farhan Mahmud এটিকে সাধারণ ধ্বংসপ্রবণতা বলে মনে হচ্ছে —শাকিল (আলাপ · অবদান) ০৭:৪৮, ১৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

সনামহী ধর্ম নিয়ে ইবুঙো চাউবা-এর প্রশ্ন (০৬:৪৫, ১৯ আগস্ট ২০২৩)

আদাব, আমি এতে শিরোনাম সহ নতুন পাতা কীভাবে তৈরী করবো সাহায্য করুন প্লিজ। --ইবুঙো চাউবা (আলাপ) ০৬:৪৫, ১৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@ইবুঙো চাউবা: বিশেষ:CreateTopicPage পাতায় যান, খালি বক্সে নতুন নিবন্ধের নাম লিখুন। এরপর তৈরি করুন বোতামে চাপ দিয়ে সম্পাদনা শুরু করুন। —শাকিল (আলাপ · অবদান) ০৭:৪৭, ১৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২০ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২০ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৯ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (২১ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২১ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ২০ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বাসিরুল বিল্লাহ-এর প্রশ্ন (১৭:৩০, ১৯ আগস্ট ২০২৩)

আসসালামু আলাইকুম। খসড়া নামস্থান বিষয়টি কি? --বাসিরুল বিল্লাহ (আলাপ) ১৭:৩০, ১৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@বাসিরুল বিল্লাহ ওয়ালাইকুমুস সালাম। খসড়া নিয়ে জানতে en:Wikipedia:Drafts দেখুন —শাকিল (আলাপ · অবদান) ১৫:৪০, ২১ আগস্ট ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-34

১৫:২৩, ২১ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২২ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২২ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ২১ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (২৩ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২৩ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ২২ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

টুইংকল বোট সম্পৰ্কিত

আপনার থেকে অনুপ্রাণিত হয়ে আমিও টুইংকেল গেজেট অসমীয়া ভাষাতে অনুবাদ করিয়াছিলাম। এবং এটি বর্তমান অসমীয়া ৱিকিপিডিয়াতে কাজ করছে না। অনুগ্রহ করে সহায়তা করুন।

টুইংকল (কোড)


Saurabhsaha (আলাপ) ০২:৫৬, ২৩ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@Saurabhsaha অসমীয়াতে কি গ্যাজেট হিসাবে টুইংকল আছে? —শাকিল (আলাপ · অবদান) ০৬:৩৭, ২৩ আগস্ট ২০২৩ (ইউটিসি)
বোধহয় নেই। কিভাবে গ্যাজেট হিচাপে যোগ কৰা যাবে আমি জানতে ইচ্ছুক। Saurabhsaha (আলাপ) ০৬:৩৮, ২৩ আগস্ট ২০২৩ (ইউটিসি)
@Saurabhsaha হ্যাঁ, যোগ করা যাবে। তবে এইজন্য আপনাদের ইন্টারফেস প্রশাসকের সাহায্য ও সম্প্রদায়ের সম্মতি লাগবে। পাশাপাশি টুইংকলের বার্তাগুলো অনুবাদ করতে হবে, সম্পর্কিত টেমপ্লেটগুলো তৈরি করতে হবে —শাকিল (আলাপ · অবদান) ০৭:০০, ২৩ আগস্ট ২০২৩ (ইউটিসি)
পুনশ্চঃ টুইংকলের মডিউলগুলো অসমীয়া উইকিতে না থাকায় স্ক্রিপ্ট কাজ করছে না —শাকিল (আলাপ · অবদান) ০৭:০৬, ২৩ আগস্ট ২০২৩ (ইউটিসি)
তথ্যৰ জন্যে ধন্যবাদ। আপনি সহায়তা কৰলে টুংইকল মডিউল যোগ কৰা যাবে। আপনি যদি কিছু মনে না কৰেন, তবে আপনাৰ Contact details দিয়েন।
Saurabhsaha (আলাপ) ০৭:৫৪, ২৩ আগস্ট ২০২৩ (ইউটিসি)
@Saurabhsaha উইকিতে যোগাযোগ করলেই আমাকে পাবেন; তাছাড়া ইমেইল রয়েছে সেখানেও যোগাযোগ করতে পারেন। টুইংকল স্থানীয়করণের কাজ আপনাদেরই করতে হবে; আমি হয়তো কিভাবে করতে হবে সে সম্পর্কে পরামর্শ/সীমিত পরিসরে কারিগরি সাহায্য করতে পারবো —শাকিল (আলাপ · অবদান) ০৯:০৩, ২৩ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২৪ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২৪ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ২৩ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

আসাদ লিমন-এর প্রশ্ন (০৯:৫১, ২৩ আগস্ট ২০২৩)

আমি একজন বিজ্ঞানমনস্ক। তথ্যপ্রযুক্তি নিয়ে লেখালেখি করি। মূল পরিচয় গণমাধ্যম কর্মী। পাশাপাশি আমি একজন অ্যামেচার রেডিও অপারেটর। এই বিষয়ে নিবন্ধ কম। তাই নতুন নতুন নিবন্ধ যোগ করতে চাই। এজন্য আপনার সহযোগিতা প্রয়োজন। --আসাদ লিমন (আলাপ) ০৯:৫১, ২৩ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@আসাদ লিমন নিশ্চয়ই নিবন্ধ তৈরি করতে পারেন; কীভাবে সাহায্য করতে পারি জানাবেন —শাকিল (আলাপ · অবদান) ০৯:৫৬, ২৪ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২৬ আগস্ট ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২৬ আগস্ট ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ২৫ আগস্ট ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বাসিরুল বিল্লাহ-এর প্রশ্ন (১০:০১, ২৯ আগস্ট ২০২৩)

আমি এই ফাইলটা https://commons.wikimedia.org/wiki/File:Islam_branches_and_schools..png অনুবাদ করে, এই নিবন্ধে https://bn.wikipedia.org/wiki/%E0%A6%87%E0%A6%B8%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%AE%E0%A6%BF_%E0%A6%B8%E0%A6%AE%E0%A7%8D%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%A6%E0%A6%BE%E0%A6%AF%E0%A6%BC_%E0%A6%93_%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%96%E0%A6%BE ব্যবহার করতে চাচ্ছি। কিভাবে করব? --বাসিরুল বিল্লাহ (আলাপ) ১০:০১, ২৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

@বাসিরুল বিল্লাহ আপনি ছবিটা ডাউনলোড করে এটাকে এডোব ইলাস্ট্রেটর ব্যবহার করে এডিট করে বাংলায় লিখে এসভিজি ফরমেটে সেভ করে উইকিমিডিয়া কমন্সে আপলোড করুন। তারপর ব্যবহার করতে পারবেন। মেহেদী আবেদীন ১০:০৭, ২৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)
ডিজাইনে পরিবর্তন আনলে কি কোনো সমস্যা হবে? বাসিরুল বিল্লাহ (আলাপ) ১০:১০, ২৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)
@বাসিরুল বিল্লাহ আপনি চাইলে এটাকে নিজের মতো করেও তৈরি করতে পারেন। তবে যেন মূল বিষয়বস্তু যেন পরিবর্তন না হয়ে যায়। মেহেদী আবেদীন ১০:১২, ২৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

The Signpost: 31 August 2023

News, reports and features from the English Wikipedia's newspaper
Read this Signpost in full · Single-page · Unsubscribe · Global message delivery ০০:৪৬, ৩১ আগস্ট ২০২৩ (ইউটিসি)

অনুবাদ বিজ্ঞপ্তি: Bot

প্রিয় MdsShakil,

আপনাকে এই বিজ্ঞপ্তিটি দেওয়া হচ্ছে কারণ আপনি Meta ওয়েবসাইটটিতে বাংলা ভাষায় অনুবাদ করতে একজন অনুবাদকারী হিসেবে নাম লিখিয়েছিলেন। Bot পাতাটি এখন অনুবাদের জন্য উপলব্ধ রয়েছে। আপনি এখানে গিয়ে এটি অনুবাদ করতে পারেন:

এই পাতাটির অগ্রাধিকার হল নিম্ন।


Kindly check for outdated translation and update it accordingly.

আপনার সাহায্য অত্যন্ত প্রশংসার দাবিদার। আপনার মত অনুবাদকগণই Meta-কে একটি সত্যিকারের বহুভাষী সম্প্রদায় হিসেবে গড়ে তুলতে সাহায্য করছে।

আপনি আপনার বিজ্ঞপ্তির পছন্দসমূহ পরিবর্তন করতে চাইলে এখানে যান

আপনাকে ধন্যবাদ!

Meta অনুবাদ সমন্বয়কারী‎, ০৩:৪৮, ২ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

অনুবাদ বিজ্ঞপ্তি: Wiktionary

প্রিয় MdsShakil,

আপনাকে এই বিজ্ঞপ্তিটি দেওয়া হচ্ছে কারণ আপনি Meta ওয়েবসাইটটিতে বাংলা ভাষায় অনুবাদ করতে একজন অনুবাদকারী হিসেবে নাম লিখিয়েছিলেন। Wiktionary পাতাটি এখন অনুবাদের জন্য উপলব্ধ রয়েছে। আপনি এখানে গিয়ে এটি অনুবাদ করতে পারেন:

এই পাতাটির অগ্রাধিকার হল মধ্যম।


Kindly check for outdated translation and update it accordingly.

আপনার সাহায্য অত্যন্ত প্রশংসার দাবিদার। আপনার মত অনুবাদকগণই Meta-কে একটি সত্যিকারের বহুভাষী সম্প্রদায় হিসেবে গড়ে তুলতে সাহায্য করছে।

আপনি আপনার বিজ্ঞপ্তির পছন্দসমূহ পরিবর্তন করতে চাইলে এখানে যান

আপনাকে ধন্যবাদ!

Meta অনুবাদ সমন্বয়কারী‎, ০৩:৪৮, ২ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-35

MediaWiki message delivery ১৩:৫৮, ২৮ আগস্ট ২০২৩ (ইউটিসি)

হোসেন্দী দাখিল মাদরাসা' নামের নিবন্ধ টা অপসারনের কারণ জানতে চাই। হাফেজ ক্বারী কাউসার মাহমুদ (আলাপ) ০৪:৩৩, ৪ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/হোসেন্দী দাখিল মাদরাসা দেখুন —শাকিল (আলাপ · অবদান) ০৪:৪০, ৪ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-36

MediaWiki message delivery ২৩:৩১, ৪ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

SK169-এর প্রশ্ন (১৫:৩৮, ৪ সেপ্টেম্বর ২০২৩)

উইকিপিডিয়ায় সম্পাদনা করার ফলে কি আমি কোন ধরনের মূল্য পাব? --SK169 (আলাপ) ১৫:৩৮, ৪ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

@SK169: উইকিপিডিয়ায় সম্পাদনা করে কোন প্রকার আর্থিক সুবিধা পাবেন না তবে উইকিপিডিয়ায় অবদান রাখলেন আপনার ব্যক্তিগত দক্ষতা‌ ও জ্ঞানের পরিধি বৃদ্ধি করতে পারবেন। পাশাপাশি বাংলা ভাষার একটি মুক্ত বিশ্বকোষ সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার সুযোগ তো থাকছেই —শাকিল (আলাপ · অবদান) ১৫:৪৮, ৪ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
উইকিপিডিয়ায় অবদান রাখলে কি কোন ধরনের সার্টিফিকেট বা সনদ পত্র পাওয়া যাবে? SK169 (আলাপ) ১১:২১, ৫ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

SK169-এর প্রশ্ন (১১:২১, ৫ সেপ্টেম্বর ২০২৩)

উইকিপিডিয়ায় অবদান রাখলে কি কোন ধরনের সার্টিফিকেট বা সনদ পত্র পাওয়া যাবে? --SK169 (আলাপ) ১১:২১, ৫ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

@SK169 প্রায়ই উইকিতে বিভিন্ন প্রতিযোগীতা হয়, সেগুলোতে অংশ মিলে সনদ পাওয়া যায় —শাকিল (আলাপ · অবদান) ১৩:৪০, ৬ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

রিভার্স ড. আবদুস সোবহান গোলাপ

আপনি তথ্য গুলু আপডেট ডিলেট করে দিয়েছেন ওই তথ্য গুলু রিভার্স করুন 103.187.67.12 (আলাপ) ১৮:৩২, ১০ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

কোনো বৈধ কারণ ব্যতীত পাতা খালি করবেন না —শাকিল (আলাপ · অবদান) ১৯:১২, ১০ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-37

MediaWiki message delivery ২১:০৬, ১১ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

This Month in GLAM: August 2023





Headlines
Read this edition in fullSingle-page

To assist with preparing the newsletter, please visit the newsroom. Past editions may be viewed here.

The Signpost: 16 September 2023

News, reports and features from the English Wikipedia's newspaper
Read this Signpost in full · Single-page · Unsubscribe · Global message delivery ০৪:৩৯, ১৬ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

মো গোলাম কিবরিয়া ইফছয়ণ এই নিবন্ধন টি অপসারণ করা হলো কেন

মো গোলাম কিবরিয়া ইফছয়ণ  এই নিবন্ধন টি অপসারণ করা হলো কেন MD Golam kibria ifsoun (আলাপ) ০৬:৪৭, ১৬ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

@MD Golam kibria ifsoun: অপসারণ করা হয়েছে কারণ নিবন্ধের ব্যক্তি (মানে আপনি) উইকিপিডিয়ার উল্লেখযোগ্যতার নীতিমালা অনুসারে উল্লেখযোগ্য নন, পাতাটি পুনরায় তৈরি করবেন না। উইকিপিডিয়া কোন সামাজিক যোগাযোগ মাধ্যম নয়, এখানে নিজের জীবনী তৈরি করা যায় না। আপনার আলাপ পাতায় দেওয়া পরামর্শ অনুসরণ করুন —শাকিল (আলাপ · অবদান) ০৬:৫৩, ১৬ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2023-38

MediaWiki message delivery ১৯:১৮, ১৮ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

ক্যাসিনো নিয়ে Jubel Ahmed 11-এর প্রশ্ন (১৭:২৫, ১৯ সেপ্টেম্বর ২০২৩)

হ্যলো --Jubel Ahmed 11 (আলাপ) ১৭:২৫, ১৯ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

হাই @Jubel Ahmed 11, উইকিপিডিয়ায় স্বাগতম :) —শাকিল (আলাপ · অবদান) ১৭:৩৪, ১৯ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

Smsalman10-এর প্রশ্ন (১৪:৫৮, ২১ সেপ্টেম্বর ২০২৩)

কিভাবে নামের তালিকা নিবন্ধন শুরু করবো ভাই --Smsalman10 (আলাপ) ১৪:৫৮, ২১ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

@Smsalman10 আপনার প্রশ্নটি বুঝতে পারিনি, একটু ব্যাখা করবেন কি? —শাকিল (আলাপ · অবদান) ১৪:২৯, ২৩ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

Organizer Tools Office Hours & Event Discovery Project

(Lire ce message en français); (Ver este mensaje en español); (Angalia ujumbe huu kwa Kiswahili); (إقرأ هذه الرسالة بالعربي) দয়া করে আপনার ভাষায় অনুবাদ করতে সাহায্য করুন .

The Campaigns team at the Wikimedia Foundation has some updates to share with you, which are:

We invite you to attend our upcoming community office hours to learn about organizer tools, including the Event registration tool (which has new and upcoming features). The office hours are on the following dates, and you can join one or both of them:

  • Saturday, October 7 at 12:00 UTC (Register here)
    • Languages available: Arabic, English, French, Swahili
  • Tuesday, October 10 at 18:00 UTC (Register here).
    • Languages available: Arabic, English, French, Portuguese, Spanish, Swahili

We have launched a new project: Event Discovery. This project aims to make it easier for editors to learn about campaign events. We need your help to understand how you would like to discover events on the wikis, so that we can create a useful solution. Please share your feedback on our project talk page.

Thank you, and we hope to see you at the upcoming office hours!

MediaWiki message delivery (talk) ১৯:৫৪, ২৪ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

You are receiving this message because you subscribed to this list

প্রযুক্তি সংবাদ: 2023-39

MediaWiki message delivery ১৬:৫০, ২৬ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

Rishad-এর প্রশ্ন

কিভাবে এসভিজি লোগোর জন্য আবেদন করবো, ভাই? Rishad 57pymr (আলাপ) ০২:১৩, ২৮ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

@Rishad 57pymr কীসের লোগোর জন্য আবেদন করবেন স্পষ্ট করুন। ‍~ কাপুদান পাশা (বার্তা - অবদান) ০৩:২৩, ২৮ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
সরকারি প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠান। এর মনোগ্রাম উইকিপিডিয়া নিবন্ধন এর জন্য আবেদন করতে চাচ্ছি। Rishad 57pymr (আলাপ) ০৪:১১, ২৮ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
@Rishad 57pymr,উইকিপিডিয়া:অঙ্কন ঘর এখানে আবেদন করতে হবে। — ইফতেখার নাইম (আলাপ) ০৩:৪১, ২৮ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)
@ইফতেখার নাইম ধন্যবাদ Rishad 57pymr (আলাপ) ০৫:০০, ২৮ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

সংস্করণ অপসারণ

এই সংস্করণ পার্থক্যটিতে ব্যক্তিগত তথ্য লক্ষ্য করছি। ≈ ফারহান  «আলাপ» ০৫:৫৩, ৩০ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

 করা হয়েছে। পাবলিকলি এই ধরণের অনুরোধ করার ক্ষেত্রে প্রশাসকদের আলোচনাসভা ব্যবহার করার পরামর্শ থাকবে —শাকিল (আলাপ · অবদান) ০৯:১০, ৩০ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

জাকির হোসেন রাজু (অধ্যাপক)

{{subst:DRVNote|জাকির হোসেন রাজু (অধ্যাপক)}} ~~~~

শুভেচ্ছা জানবেন,

জাকির হোসেন রাজু (অধ্যাপক)

নামক পেইজটিকে পূণঃর্নিবেচনার জন্য অনুরোধ, একি নামে দুজন ব্যক্তির প্রায় কাছাকাছি পেশা থাকায় বাংলা ভাষাভাষিদের বিশেষ বিভ্রান্তি দূরীকরণে সাহায্য করুন। ইতি পূর্বে আমি মেইলের মধ্যে বিস্তারিত জানানোর চেষ্টা করেছি।

আমি চেষ্টা করেছি পর্যাপ্ত তথ্য সংযোজন করে পাতাটি তৈরী করতে - আরো সংযোজন বিয়োজনের প্রয়োজন হলে তাও জানান বা ড্রাফটএর সুযোগ থাকা প্রয়োজন মনে করছি।

ধন্যবাদ। Parbon (আলাপ) ০৭:১০, ২ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

নিবন্ধের ব্যক্তি উইকিপিডিয়ার উল্লেখযোগ্যতার নীতিমালা অনুসারে উল্লেখযোগ্য নন, তাই ওনার নামে নিবন্ধ তৈরি করা যাবে না —শাকিল (আলাপ · অবদান) ১৫:২৭, ২ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

মাঘহর

ওই পাতাটি ইংরেজি থেকে অনুবাদ করে নিয়ে ধীরে ধীরে  প্রসারিত করছিলাম। Dassanjay Ruppur (আলাপ) ১৫:২৫, ২ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

আপনার সম্পাদনায় সেরকম কিছু প্রতিফলিত হয়নি, প্রথমে খেলাঘরে পাতা অনুবাদ করে মান উন্নয়ন করুন —শাকিল (আলাপ · অবদান) ১৫:২৯, ২ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

Tech News: 2023-40

MediaWiki message delivery ০১:২৫, ৩ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

The Signpost: 3 October 2023

News, reports and features from the English Wikipedia's newspaper
Read this Signpost in full · Single-page · Unsubscribe · Global message delivery ২০:৩৩, ৩ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

এবি হান্নান-এর প্রশ্ন (০৪:২৮, ৩ অক্টোবর ২০২৩)

আমি আমার লেখালেখি করতে চাই প্রথমে কিভাবে শুরু করবো --এবি হান্নান (আলাপ) ০৪:২৮, ৩ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

@এবি হান্নান আপনি কোন ধরণের লেখালেখি করতে চান? —শাকিল (আলাপ · অবদান) ১৫:০৭, ৪ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

উপপাতা অপসারণ করা প্রসঙ্গে

@MdsShakil দয়া করে বিশেষ:উপসর্গ/ব্যবহারকারী:ইফতেখার_নাইম এর সকল পাতা অপসারণ করুন। ~ Eftekhar Naeem (আলাপ) ১৪:৪৪, ৪ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

@Eftekhar Naeem মূল পাতা বাদে সবগুলো অপসারণ করা হয়েছে। ভবিষ্যতে এই ধরণের অনুরোধের জন্য প্রশাসকদের আলোচনাসভা ব্যবহার করবেন —শাকিল (আলাপ · অবদান) ১৪:৫৩, ৪ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

হিন্দুধর্ম বিষয়ক শারদীয় এডিটাথন ২০২৩

সুপ্রিয় MdsShakil,

বাংলা উইকিপিডিয়াতে সনাতন বা হিন্দুধর্ম বিষয়ক নিবন্ধসমূহের মানোন্নয়ন করার উদ্দেশ্যে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত প্রথমবারের মতো শরৎকালীন অনলাইন এডিটাথনের আয়োজন করা হয়েছে। এর প্রধান উদ্দেশ্য হিন্দুধর্ম সম্পর্কিত গুরুত্বপূর্ণ নিবন্ধসমূহ তৈরি ও মানোন্নয়ন এবং একই সাথে ইংরেজি নিবন্ধ থেকে নিবন্ধ অনুবাদ ও ইতোমধ্যে অনূদিত নিবন্ধের যান্ত্রিকতা দূর করার মাধ্যমে বাংলা উইকিপিডিয়া সমৃদ্ধ করা।

এডিটাথনে আপনার স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ কাম্য। এডিটাথন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আয়োজনের মূল পাতা দেখুন। আপনার সম্পাদনা শুভ হোক। রবিন সাহা ১৯:১২, ৪ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

অনুবাদ বিজ্ঞপ্তি: WikiWomenCamp 2023

প্রিয় MdsShakil,

আপনাকে এই বিজ্ঞপ্তিটি দেওয়া হচ্ছে কারণ আপনি Meta ওয়েবসাইটটিতে বাংলা ভাষায় অনুবাদ করতে একজন অনুবাদকারী হিসেবে নাম লিখিয়েছিলেন। WikiWomenCamp 2023 পাতাটি এখন অনুবাদের জন্য উপলব্ধ রয়েছে। আপনি এখানে গিয়ে এটি অনুবাদ করতে পারেন:


অনুবাদ সম্পন্ন করার শেষ তারিখ 2023-10-19।

It is an information page about the upcoming WikiWomenCamp.

আপনার সাহায্য অত্যন্ত প্রশংসার দাবিদার। আপনার মত অনুবাদকগণই Meta-কে একটি সত্যিকারের বহুভাষী সম্প্রদায় হিসেবে গড়ে তুলতে সাহায্য করছে।

আপনি আপনার বিজ্ঞপ্তির পছন্দসমূহ পরিবর্তন করতে চাইলে এখানে যান

আপনাকে ধন্যবাদ!

Meta অনুবাদ সমন্বয়কারী‎, ১১:১৪, ৬ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (৭ অক্টোবর ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৭ অক্টোবর ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ৬ অক্টোবর ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

অতিথি (গল্পগুচ্ছ) নিয়ে Marufa khatun-এর প্রশ্ন (১৪:০০, ৭ অক্টোবর ২০২৩)

আমার কোশ্চেনের অ্যানসার গুলা পাতায় প্রকাশ করুন। --Marufa khatun (আলাপ) ১৪:০০, ৭ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (৯ অক্টোবর ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৯ অক্টোবর ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ৮ অক্টোবর ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

প্রযুক্তি সংবাদ: 2023-41

MediaWiki message delivery ১৪:৩৭, ৯ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১০ অক্টোবর ২০২৩)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১০ অক্টোবর ২০২৩ টেমপ্লেটটি ইতিমধ্যে কারো দ্বারা তৈরি হলেও বিবরণ অংশটি ফাঁকা রয়েছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ৯ অক্টোবর ২০২৩ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

This Month in Education: September 2023