ব্যবহারকারী আলাপ:Afifa Afrin

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সরাসরি যাও: পরিভ্রমণ, অনুসন্ধান

বোধিসত্ত্ব (আলাপ) ২০:২১, ২৩ মে ২০১৪ (ইউটিসি)

দশম প্রতিষ্ঠাবার্ষিকী-বৃত্তি[সম্পাদনা]

দ্রুত অপসারণ প্রস্তাবনা ????[সম্পাদনা]

ami je news gulo diyeci ta keno oposaron korte bola hoyece ???? ami thik bujte parci na .... ki babe ki korte hobe ??? amake aktu janaben?


Afifa Afrin apu apnar upor amar mejaj corome ace .... amar dewa sob information delete koras hoyece keno ??? delete na kore ki babe edit kore sundor kora jay sei barta dite parten ....

আপনাকে বৃত্তি প্রদান করা হয়েছে![সম্পাদনা]

Wikimedia Bangladesh logo.svg
Bnwiki10logo3.svg

প্রিয় Afifa Afrin, শুভেচ্ছা নিবেন।
আপনি কিছুদিন আগে বাংলা উইকিপিডিয়ার দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ঢাকা সন্মেলনের বৃত্তিতে আপনার নিজের নাম অন্তর্ভুক্ত করেছিলেন।

অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, আয়োজক কমিটি আপনাকে বৃত্তি প্রদান করার জন্য নির্বাচিত করেছে। এই সম্পর্কিত বিস্তারিত তথ্য আপনার ইমেইল ঠিকানায় পাঠানো হয়েছে। দয়া করে আপনার ইমেইল পরীক্ষা করুন। কোন প্রশ্ন থাকলে info@wikimedia.org.bd ঠিকানায় যোগাযোগ করুন।
-আয়োজক কমিটি

শুভ নববর্ষ Afifa Afrin![সম্পাদনা]

-- Iqsrb722 (আলাপ) ০৪:০৭, ১ জানুয়ারি ২০১৭ (ইউটিসি)

আপনার জন্য একটি চিজবার্গার![সম্পাদনা]

Cheeseburger.png যদি মনে হয় ভার্চুয়ালী নয়, এখনই খাওয়া দরকার তবে দেরী না করে ভাইজানকে দোকানে পাঠাতে বিলম্ব করবেন না। ফেরদৌস • ১০:২০, ১২ জানুয়ারি ২০১৭ (ইউটিসি)

উইকিমিডিয়ার ভবিষ্যৎ নির্ধারণী প্রক্রিয়ায় আপনার মন্তব্য প্রয়োজন :)[সম্পাদনা]

সুপ্রিয় Afifa Afrin,
আগামী ১৫ বছরে আমাদের লক্ষ্য কী হওয়া উচিত, আমরা নিজেদের কোথায় দেখতে চাই এবং আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ কী হতে পারে - এই প্রশ্নগুলোর উত্তর নির্ণয় করতে উইকিপিডিয়া/উইকিমিডিয়ার সাথে জড়িত সবার (পাঠক, সম্পাদক, স্বেচ্ছাসেবক ও অন্যান্য অবদানকারী) সার্বিক মতামত প্রয়োজন। দয়া করে কৌশল নির্ধারণী আলোচনায় আপনার মত প্রকাশ করুন। উইকিপিডিয়া বা উইকিমিডিয়ার বাংলা প্রকল্পগুলোর ব্যাপারে আপনার যেকোন মতামতকে আমরা স্বাগত জানাই। ধন্যবাদ।

কৌশল নির্ধারণী আলোচনার সমন্বয়কদের পক্ষে,
নাহিদ (আলাপ), তানভির (আলাপ) ও জয়ন্ত (আলাপ)
বুধবার ১৮:১২, ২২ মার্চ ২০১৭ (ইউটিসি)

সম্প্রসারণ ও তথ্যসূত্র প্রসঙ্গে[সম্পাদনা]

আপনার সাম্প্রতিক তৈরি সবগুলি নিবন্ধ ১-২ লাইনের। দয়া করে এগুলি সম্প্রসারণ করুন। আর ১. আপনার নিবন্ধের দেয়া তথ্যসূত্র ইংরেজিতে দেয়া। তথ্যসূত্র বাংলায় দেয়ার চেষ্টা করবেন। ২. বাংলা সূত্রের জন্য |language=bn|trans-title যোগ করবেন না। কিন্তু সূত্র ইংরেজিতে থাকলে |language=en|trans-title যোগ করুন। --আফতাব (আলাপ) ১৮:৩৭, ৩০ আগস্ট ২০১৭ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

Women in Red logo.svg লিঙ্গ সমতা পদক
সুপ্রিয় Afifa Afrin,

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে উইকিমিডিয়া বাংলাদেশ এবং সুইডিশ দূতাবাস, ঢাকা আয়োজিত উইকিগ্যাপ এডিটাথন ২০১৮-এ অংশ নিয়ে নারী বিষয়ক এক বা একাধিক নিবন্ধ তৈরি করে উইকিপিডিয়ার বিষয়বস্তুুর লিঙ্গবৈষম্য দূর করতে সাহায্য করায় আপনাকে ধন্যবাদ। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। -নাহিদ সুলতান (আলাপ) বৃহস্পতিবার ১৮:৩০, ০৮ মার্চ ২০১৮ (ইউটিসি)

উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্প এডিটাথন[সম্পাদনা]

উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্প এডিটাথনঃ ২০১৭-২০১৮ সালে, উইকিমিডিয়া ফাউন্ডেশন এবং অনুসন্ধান পরিষেবা ও ক্লাউড কম্পিউটিঙের জন্য বিশ্বখ্যাত কোম্পানী গুগল, সেন্টার ফর ইন্টারনেট অ্যান্ড সোসাইটি (সিআইএস), উইকিমিডিয়া ভারত তথা বিভিন্ন ব্যবহাকারী দলের সঙ্গে নিবিড় সমন্বয় সাধন করছে এবং বিভিন্ন ভারতীয় ভাষাগুলিতে স্থানীয়ভাবে প্রাসঙ্গিক তথা উচ্চ মানের বিষয়বস্তু তৈরি করার জন্য উইকিপিডিয়া সম্প্রদায়দের উৎসাহ প্রদান করে একটি প্রোগ্রাম পরিচালনা করছে। এই প্রোগ্রামটির মূল উদ্দেশ্য হলো (ক) ইন্টারনেট অ্যাক্সেসের জন্য ল্যাপটপ এবং স্টিপেন্ডের মাধ্যমে সক্রিয় এবং অভিজ্ঞ উইকিপিডিয়া সম্পাদকদের সহায়তা করা এবং (খ) একটি ভাষাভিত্তিক প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতা যা বিদ্যমান উইকিপিডিয়া বিষয়বস্তু-গ্যাপ গুলির সমাধান করার লক্ষ্যে কাজ করবে।

ভারতীয় ভাষার উইকিপিডিয়া সম্প্রদায়গুলি যারা এই এডিটাথনে অংশগ্রহন করতে আগ্রহ প্রকাশ করবে, সেই সম্প্রদায়গুলি একসঙ্গে একত্রিত হবে এবং বিষয়বস্তু-গ্যাপ এর উপর একটি লেখা প্রতিযোগিতা গড়ে তুলবে। অংশগ্রহণকারী ভাষা সম্প্রদায়গুলি তিন মাসের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে। শীর্ষস্থানীয় ব্যবহারকারীদের জন্য বিশেষ পুরস্কার ছাড়াও উইকিপিডিয়ায় অবদানের জন্য তাদের দক্ষতা বৃদ্ধির জন্য বিজয়ী সম্প্রদায়কে একটি বিশেষ ক্ষমতায়ন প্রশিক্ষণ ইভেন্টে আমন্ত্রিত করা হবে। এই এডিটাথনে (এখানে) যোগদানের আনুরোধ রইলো। খাঁ শুভেন্দু (আলাপ) ২১:০৫, ১৯ মার্চ ২০১৮ (ইউটিসি)