ব্যবহারকারী আলাপ:অপরাজিতা উপন্যাস

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

স্বাগতম![সম্পাদনা]

সুপ্রিয়, অপরাজিতা উপন্যাস, উইকিপিডিয়ায় স্বাগতম! আপনার অবদানের জন্য ধন্যবাদ। আশা করছি এ পরিবেশটি আপনার ভাল লাগবে এবং উইকিপিডিয়াতে থাকার সিদ্ধান্ত নিবেন। দুর্ভাগ্যবশত, আপনার তৈরি এক বা একাধিক পাতা, যেমন ব্যবহারকারী:অপরাজিতা উপন্যাস, হয়তোবা উইকিপিডিয়ার কিছু নীতিমালা অনুসরণ করেনি এবং হয়তোবা অপসারিত হবে।

এখানে নিবন্ধন তৈরির বিষয়ে আপনার প্রথম নিবন্ধ নামের একটি পাতা রয়েছে যা আপনি হয়তো পড়তে চাইবেন। আপনি যদি সমস্যায় পড়েন এবং সাহায্য খুঁজেন তাহলে নতুন অবদানকারীর সাহায্য পাতায় প্রশ্ন করতে পারেন, যেখানে অভিজ্ঞ উইকিপিডিয়ানরা আপনার সমস্যার উত্তর দিতে পারেন! অথবা, এই পাতায় আপনি {{সাহায্য করুন}} সহ আপনার প্রশ্ন লিখে যোগ করতে পারেন, এবং কেউ হয়তোবা আপনার প্রশ্নের উত্তর দিবেন। এখানে নতুনদের জন্য কিছু ভালো লিঙ্ক দেয়া হল:

আমি আশা করি আপনি উইকিপিডিয়ায় সম্পাদনা করে এবং উইকিপিডিয়াচারী হয়ে আনন্দ পাবেন! অনুগ্রহপূর্বক আলাপ পাতায় বার্তা রাখার পর সম্পাদনা সরঞ্জামদণ্ডের স্বাক্ষর আইকন চিহ্নে ক্লিক করার মাধ্যমে অথবা চারটি টিল্ডা (~~~~) চিহ্ন দিয়ে নাম স্বাক্ষর করবেন। তাহলে স্বয়ংক্রিয় ভাবে আপনার নাম এবং তারিখ যুক্ত হবে। আপনার যদি কোনো প্রশ্ন থাকে তাহলে উইকিপিডিয়া:প্রশ্ন পাতাটি দেখতে পারেন অথবা আমার আলাপ পাতায় প্রশ্ন করতে পারেন। আবারও আপনাকে, স্বাগতম! বোরহান (আলাপ) ১৫:৫৪, ২৮ মার্চ ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য আপনার ব্যবহারকারী:অপরাজিতা উপন্যাস নামক ব্যবহারকারী পাতায় একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি দ্রুত অপসারণ প্রস্তাবনার স১১ অনুচ্ছেদ অনুযায়ী করা হয়েছে, কারণ পাতাটি স্পষ্ট বিজ্ঞাপন যা শুধুমাত্র একটি কোম্পানি, পণ্য, গ্রুপ বা পরিষেবাকে প্রতিনিধিত্ব করে, এবং যা ব্যবহারকারী পাতার গ্রহণযোগ্য ব্যবহার সম্পর্কে উইকিপিডিয়ার নীতির গুরুতর লঙ্ঘন: বিশ্বকোষ তৈরি প্রক্রিয়ার অংশ হিসেবে উইকিপিডিয়ার সক্রিয় সম্পাদকদের একে অপরের সাথে যোগাযোগ করার উদ্দেশ্যে ব্যবহারকারীর পৃষ্ঠাগুলো ব্যবহৃত হয় এবং বিনামূল্যে ওয়েবহোস্টিংয়ের জন্য এর ভুল ব্যবহার করা উচিত নয়। অনুগ্রহ করে স্প্যাম, ব্যবহারকারী পাতার নির্দেশিকা, এবং বিশেষ করে, ব্যবসার জন্য আমাদের নির্দেশিকাগুলো পড়ুন।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে এবং আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুনবোরহান (আলাপ) ১৫:৫৪, ২৮ মার্চ ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

মার্চ ২০২৪[সম্পাদনা]

আপনার এই ব্যবহারকারী নাম যুক্ত এই একাউন্টকে উইকিপিডিয়ায় সম্পাদনা করা থেকে বাধা প্রদান করা হয়েছে। এর কারণ হলো আপনার ব্যবহারকারী নামটি, অপরাজিতা উপন্যাস, আমাদের ব্যবহারকারী নামের নীতিমালা অনুসরণ করেনি।

আপনার ব্যবহারকারী নামটিই এই বাধাপ্রদানের একমাত্র কারণ। আপনি নিশ্চিন্তে অন্য একটি ব্যবহারকারী নাম পছন্দ করতে পারেন (নিচে দেখুন) এবং সম্পাদনা চালিয়ে যেতে পারেন।

একটি ব্যবহারকারী নাম প্রচারমূলক, "বাস্তব" কোন গ্রুপ বা সংস্থার সঙ্গে সম্পর্কিত, বিভ্রান্তিমূলক, আক্রমণাত্মক, ঝামেলাপূর্ণ হওয়া উচিত নয়। এছাড়াও ব্যবহারকারী নামের শেষে "বট" থাকা যাবে না যদি না অ্যাকাউন্টটি একটি অনুমোদিত বট অ্যাকাউন্ট হয়। 

আমাদের ব্যবহারকারী নামের নীতি অনুসরণ করে এমন একটি নাম পছন্দ করে নিজেই নতুন একটি অ্যাকাউন্ট তৈরি করতে আমরা আপনাকে উৎসাহিত করছি। অন্যথায়, আপনি যদি বর্তমান অ্যাকাউন্ট থেকে সম্পাদনা করে থাকেন এবং আপনার বর্তমান সম্পাদনাগুলো নতুন একটি নামে রাখতে চান তাহলে আপনি ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করতে পারেন। এভাবে:

  1. আপনার ব্যবহারকারী আলাপ পাতায় {{unblock-un|আপনার নতুন ব্যবহারকারী নাম}} যোগ করুন। আপনাকে সম্পাদনা করা থেকে বাধা দান করা সত্ত্বেও আপনি এই কাজটি করতে পারবেন, যেহেতু আপনি সাধারণত এখনও আপনার নিজের ব্যবহারকারী আলাপ পাতা সম্পাদনা করতে পারেন। যদি না করতে পারেন তবে আপনি বাধাদানকারী প্রশাসকের আলাপ পাতায় অবস্থিত ইমেইল করুন বোতামে ক্লিক করে তাঁর সাথে যোগাযোগ করতে পারেন।
  2. কোন প্রশাসকের সিদ্ধান্তে, আবেদন করার জন্য ২৪ ঘণ্টার জন্য আপনার বাধাদান তুলে নেয়া হতে পারে।
  3. খেয়াল করুন যে আপনি শুধুমাত্র সেই নামের জন্য আবেদন করতে পারেন যা ইতিমধ্যে ব্যবহৃত হয়নি। তাই এখানে ইতিমধ্যে ব্যবহৃত নামের তালিকা দেখুন। অ্যাকাউন্টটি স্বীকৃতি সাপেক্ষে তৈরি হবে, কিন্তু ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করার পূর্বে আপনি নতুন অ্যাকাউন্টটি তৈরি করার চেষ্টা করবেন না। আরও তথ্যের জন্য উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন দেখুন।
আপনি যদি মনে করেন ভুলবশত আপনাকে বাধাদান করা হয়েছে, তাহলে এই সতর্কীকরণ বিজ্ঞপ্তির নিচে {{বাধা অপসারণ |কারণ}} যোগ করে আপনি বাধাদানের বিরুদ্ধে আপীল করতে পারেন।। তবে এর পূর্বে আপনার আমাদের বাধাদানের বিরুদ্ধে আপীলের নির্দেশিকা পড়ে দেখা উচিত। Yahya (আলাপ) ১৬:১১, ২৮ মার্চ ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]