ব্যবহারকারী আলাপ:Yahya/সংগ্রহশালা ৭

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ৫ সংগ্রহশালা ৬ সংগ্রহশালা ৭ সংগ্রহশালা ৮ সংগ্রহশালা ৯ সংগ্রহশালা ১০

ব্যবহারকারীর পাতা স্থানান্তর বিষয়ে

ইয়াহিয়া ভাই, আগে মনে হয় না এই option-টা ছিল, কিন্তু এখন বেশ কিছু দিন ধরে দেখছি। এই বোতামটা বাতিল করা উচিত বা আগের মতো করা উচিত, না হলে যেকোন স্বয়ংনিশ্চিতকৃত ব্যবহারকারী নিজের বা অন্যের 'ব্যবহারকারী পাতা' স্থানান্তর করে দেবে। -- ওহিদ 💬 | 📝 ০৮:৩৩, ৮ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

@ওহিদ: বাংলা উইকিপিডিয়ায় সব নিবন্ধিত ব্যবহারকারীর বর্তমানে move-rootuserpages অধিকার আছে। এটা সরিয়ে স্বয়ংক্রিয় পরীক্ষক ব্যবহারকারীদের জন্য করা যায়। এর জন্য সম্প্রদায়ের আলোচনা ও ঐকমত্যের প্রয়োজন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ০৯:১৫, ৮ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

যোগ করা

ভাই আমি আমার গ্রামের নামে একটি ইউকি খুলবো। কি ভাবে করবো, একটু বুঝাই বলেন। 37.111.198.79 (আলাপ) ০২:৩৮, ৯ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

উইকিপিডিয়া:কীভাবে একটি নতুন নিবন্ধ শুরু করবেন? পাতায় একটি নতুন নিবন্ধ শুরু করার নির্দেশিকা পাবেন। তবে যেহেতু গ্রামের নিবন্ধ তৈরি করার জন্য ইন্টারনেটে খুব বেশি তথ্য বা তথ্যসূত্র পাওয়া যায় না, তাই সাধারণত গ্রামের নিবন্ধ বাংলা উইকিপিডিয়ায় রাখা হয় না। তাই, নিবন্ধ তৈরির আগে বিবেচনা করুন, আপনি যথেষ্ট তথ্যসূত্র দিতে পারবেন কিনা! — ইয়াহিয়া (আলাপঅবদান) - ০৩:০৫, ৯ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

Sharup Sheikh-এর প্রশ্ন (১৭:০০, ৯ ডিসেম্বর ২০২১)

আমি কিভাবে আমার সম্পর্কে উইকিপিডিয়া পৃষ্ঠা তৈরি করবো --Sharup Sheikh (আলাপ) ১৭:০০, ৯ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

@Sharup Sheikh উইকিপিডিয়ায় অবদান রাখায় আপনাকে ধন্যবাদ। উইকিপিডিয়ায় আপনি নিজের নামে নিবন্ধ তৈরি করতে পারবেন না। পাশাপাশি আপনার পরিচিত কেউ বা এমন কোনো প্রতিষ্ঠান যার সাথে আপনি জড়িত, সেসবের নামেও নিবন্ধ তৈরি করতে পারবেন না। উইকিপিডিয়া অবদান রাখায় আগ্রহী হলে আপনার নীড়পাতায় দেখানো পরামর্শ অনুসারণ করতে পারেন। ধন্যবাদ। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ০৪:১৭, ১০ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

Md Nazmul Ahasan-এর প্রশ্ন (০৭:৫৯, ১০ ডিসেম্বর ২০২১)

শুভেচ্ছা নিবেন । কেমন আছেন । আমি নতুন কিছু যোগ করতে চাচ্ছিলাম আপনার সাহায্য প্রয়োজন । --Md Nazmul Ahasan (আলাপ) ০৭:৫৯, ১০ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

@Md Nazmul Ahasan আলহামদুলিল্লাহ, আমি ভালো আছি। আপনি নতুন কী যুক্ত করতে চাইছেন? আপনি কি নিবন্ধ সংশোধনের কথা বলছেন? নাকি নতুন নিবন্ধ তৈরি করতে চাইছেন? নিবন্ধ সংশোধন করতে চাইলে আপনার নীড়পাতা দেখুন। নতুন নিবন্ধ তৈরি করতে চাইলে উইকিপিডিয়া:কীভাবে একটি নতুন নিবন্ধ শুরু করবেন? পাতাটি পড়ুন। উইকিপিডিয়ায় অবদান রাখায় আপনাকে ধন্যবাদ। -- — ইয়াহিয়া (আলাপঅবদান) - ০৮:০৯, ১০ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

MD. Piyal Miya-এর প্রশ্ন (০৮:০৯, ১৬ ডিসেম্বর ২০২১)

আমি কবে ওইকিপিডিয়া তে জয়েন করবো? --MD. Piyal Miya (আলাপ) ০৮:০৯, ১৬ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

@MD. Piyal Miya: আপনি ইতোমধ্যে উইকিপিডিয়ায় যুক্ত হয়েছেন। এবার আপনি অবদান রাখা শুরু করতে পারেন। এর জন্য আপনার নীড়পাতার নির্দেশনা অনুসরণ করতে পারেন। শুভেচ্ছাসহ

রসনিমা অপারেশন সালতামামি ১.০

সুপ্রিয় Yahya, রচনা সংশোধন ও নিবন্ধ মানোন্নয়ন সংঘে আপনাকে স্বাগত জানাচ্ছি। সংঘের উদ্বোধনী কার্যক্রম হিসেবে অপারেশন সালতামামি ১.০ আজ, ১৬ ডিসেম্বর, ইউটিসি সময় ১২:০০টায় (বাংলাদেশ সময় সকাল ৬:০০টা এবং ভারত সময় সকাল ৫:৩০টা) শুরু হয়েছে। কার্যক্রমের বিষয়: দেশ, রাজধানী ও বৃহত্তম শহরগুলোর নিবন্ধের তথ্যছক হালনাগাদ। কার্যক্রমের আরও বিস্তারিত দেখুন এখানে। সকল উইকিপিডিয়ানকে কার্যক্রমে অংশগ্রহণের আমন্ত্রণ জানাই। সবাইকে ধন্যবাদ এবং বাংলাদেশের ৫০তম বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর শুভেচ্ছা। —শাকিল (আলাপ · অবদান) ১৬:৪৫, ১৬ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

নুর এমডি চৌধুরী-এর প্রশ্ন (১৫:৫৯, ১৭ ডিসেম্বর ২০২১)

আমি কি আমার জীবন বৃত্তান্ত পোস্ট করতে পারি --নুর এমডি চৌধুরী (আলাপ) ১৫:৫৯, ১৭ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

@নুর এমডি চৌধুরী না। আপনি নিজের সম্পর্কে নিবন্ধ তৈরি করতে তো পারবেনই না, একইসাথে আপনার স্বার্থ জড়িত এমন কোনো কিছু বা ব্যক্তিকে নিয়েও লিখতে পারবেন না। বিস্তারিত পড়তে পারেন- উইকিপিডিয়া:স্বার্থের সংঘাত পাতায়। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৭:১৯, ১৭ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

খুলনা জেলার শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা নিয়ে মোঃ কাইয়ুম হোসেন-এর প্রশ্ন (০৯:২২, ২০ ডিসেম্বর ২০২১)

পরিবর্তন করার পর আরার কেন পূর্বের অবস্থায় ফিরে আসে --মোঃ কাইয়ুম হোসেন (আলাপ) ০৯:২২, ২০ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

@মোঃ কাইয়ুম হোসেন: শুধুমাত্র অগঠনমূলক, ভুল বা ধ্বংসপ্রবণ সম্পাদনাই পূর্বের অবস্থায় ফেরত নেয়া হয়। আপনার অ্যাকাউন্টে কোনো সম্পাদনা না থাকায় বুঝতে পারছি না কোন সম্পাদনার কথা বলছেন। তবে আপনার সম্পাদনা গঠনমূলক হলে তা পূর্বাবস্থায় ফেরত নেয়া হবে না। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৪:১২, ২০ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

1Ahsan1-এর প্রশ্ন (০৯:০৭, ২৫ ডিসেম্বর ২০২১)

Hello. আমি একটি পাতা তৈরি করতে চাই।কোথায় গেলে পাতাটি শুরু করা যাবে। --1Ahsan1 (আলাপ) ০৯:০৮, ২৫ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

@1Ahsan1: উইকিপিডিয়ায় আপনাকে স্বাগত। আপনি যদি একটি নতুন নিবন্ধ তৈরি করতে চান, তবে উইকিপিডিয়া:কীভাবে একটি নতুন নিবন্ধ শুরু করবেন? পাতাটি দেখুন। ধন্যবাদ। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ০৯:৪০, ২৫ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

স্ক্রিপ্ট

সত্যিই আপনাকে কতই ধন্যবাদ জানাবো, অসংখ্য ধন্যবাদ। এজন্যই আপনাকে প্রশাসক হওয়ার জন্য মনোনয়ন দিয়েছিলাম, প্রথম থেকেই আপনি আমার অন্যতম এক প্রিয় ব্যবহারকারী। সত্যিই আপনার বুদ্ধিমত্তার প্রশংসা করা উচিত। সব দিক দিয়েই আপনি খুব ভদ্র এবং ভালো। আবারও ধন্যবাদ <3 -- ওহিদ (💬 | 📝) ০৯:৪৩, ২৫ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

আপনাকেও ধন্যবাদ। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১০:০১, ২৫ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

দয়া করে এই ফরমটি পূরণ করুন

বাংলা উইকিপিডিয়ার নিবন্ধে চিত্র যোগ করার উদ্দেশ্যে আয়োজিত "উইকিপিডিয়ার পাতায় চিত্র যোগ" প্রতিযোগিতায় অংশ নিয়ে অবদান রাখায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আপনি প্রতিযোগিতায় শীর্ষ ২০ জনের একজন ছিলেন। আপনাকে পুরস্কার প্রদানের জন্য আমাদের আপনার কিছু তথ্য দরকার। দয়া করে এই ফরমটি পূরণ করুন। উইকিমিডিয়া বাংলাদেশের পক্ষে — অংকন (আলাপ) ০০:৩৮, ৩১ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

চলতে চলতে (১৯৭৬-এর চলচ্চিত্র)

@Yahya:, @ইয়াহিয়া ভাই, চলতে চলতে (১৯৭৬-এর চলচ্চিত্র) পাতাটির ইংরেজি সংস্করণে চিত্র আপলোড করে দিন, বাংলা সংস্করণে চিত্র রয়েছে। সাইফুল ই. (আলাপ) ১৫:৩৮, ৩ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

Yeasin12211-এর প্রশ্ন (১৮:০৩, ৪ জানুয়ারি ২০২২)

কিভাবে আমার পরিচয় যোগ করবো --Yeasin12211 (আলাপ) ১৮:০৩, ৪ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

নিবন্ধের চিত্র সম্পর্কে

একটি নিবন্ধে সর্বমোট কয়টি অ-মুক্ত চিত্র রাখা যায়? -- ওহিদ (আলাপ) ১২:২০, ১২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

@ওহিদ: নির্দিষ্ট সংখ্যা নেই। তবে অ-মুক্ত চিত্রের সংখ্যা যতোটা সম্ভব কম রাখতে হবে। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১২:২৫, ১২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)
ধন্যবাদ! আরেকটি প্রশ্ন রয়েছে, একটি অ-মুক্ত চিত্র কেবলমাত্র নিদিষ্ট একটি নিবন্ধের জন্যই ব্যবহার করা যাবে তো? যদি একাধিক সংখ্যক নিবন্ধের জন্য ব্যবহৃত হয়, সেই অ-মুক্ত চিত্রটি তখন কি করা উচিত? কেননা ইংরেজি উইকিপিডিয়ার ক্ষেত্রে দেখেছি একটি অ-মুক্ত চিত্র কেবলমাত্র একটি নিবন্ধের জন্যই প্রযোজ্য। -- ওহিদ (আলাপ) ১২:৩৪, ১২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)
@ওহিদ: আমাদের এখানে এমন কোনো নীতিমালা নেই। নিবন্ধের বিষয়বস্তু সম্পর্কে ধারনা দিতে যদি প্রয়োজন হয় তবে একই চিত্র একাধিক নিবন্ধে ব্যবহারে ব্যক্তিগতভাবে আমি কোনো সমস্যা দেখিছি না। তবে অ-মুক্ত চিত্র অবশ্যই যত্রতত্র ব্যবহার করা যাবে না। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৩:২৯, ১২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

চিত্র:শ্রীলঙ্কা সেনাবাহিনী নারী শাখার পতাকা.jpg

@Yahya:, @ইয়াহিয়া ভাই, চিত্র:শ্রীলঙ্কা সেনাবাহিনী নারী শাখার পতাকা.jpg এটা ইংরেজি উইকিপিডিয়াতে Sri Lanka Army Women's Corps নিবন্ধটিতে আপলোড করে দিন। সাইফুল ই. (আলাপ) ১৬:১৩, ১২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

আপনার জন্য কিছু স্ট্রুপওয়াফেল!

আপনার জন্য কিছু স্ট্রুপওয়াফেল পাঠাইলাম! এটি নাস্তা জাতীয় একপ্রকার ওলন্দাজ খাবার যা দুটি পাতলা বিস্কুট জাতীয় স্তরের মাঝে ক্যারামেলের সিরাপ দিয়ে পূর্ণ করে তৈরি করা হয়। আমি অবশ্য খেয়ে দেখিনি, তাই স্বাদ কেমন বলতে পারছি না। খারাপ হলে কিছুটা খমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। (★‿★) ⋯Aishik Rehman (আলাপ) ১৪:২৬, ১৩ জানুয়ারি ২০২২ (ইউটিসি)
@Aishik Rehman বিবরণ পড়েই মুখে জল চলে এসেছে। খেয়ে অবশ্যই আপনাকে স্বাদ জানাবো। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৪:৩৪, ১৩ জানুয়ারি ২০২২ (ইউটিস->

জানতে চেয়ে

আপনি Arfius Al-din যে রিমুভের জন্যে দিলেন। তার কারন কী ? 45.127.245.12 (আলাপ) ২১:৫৩, ১৭ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

ঠিক করার জন্যে পরামর্শ চেয়ে

ভাই, সালাম নিবেন। আপনি দয়া করে Arfius Al-din কে সংশোধন করবেন। ধন্যবাদ 45.127.245.12 (আলাপ) ২১:৫৬, ১৭ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

বার্তা দেওয়ার জন্য ধন্যবাদ। দ্রুত অপসারণ ট্যাগ সরিয়ে অপসারণ প্রস্তাবনা দিয়েছি, আপনার মন্তব্য সেখানে করুন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ২২:০৯, ১৭ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

Check the source

Hello the source you said was a filmmaker check the source properly it mentions the actors name २ तकर पेप्सी (আলাপ) ২০:৫১, ১৯ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

@२ तकर पेप्सी আপনি কি বাংলা জানেন? জানলে বাংলায় বলুন। আমি আপনার ক্রস-উইকি অ্যাক্টিভিটি, আইএমডিবি, গুগল, ফেসবুক, ইন্সটাগ্রাম সব দেখে যাচাই করে অপসারণ প্রস্তাবনা দিয়েছি। ধন্যবাদ। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ২০:৫৭, ১৯ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

অনুবাদ বিজ্ঞপ্তি: Template:Education/News/Contents

প্রিয় Yahya,

আপনাকে এই বিজ্ঞপ্তিটি দেওয়া হচ্ছে কারণ আপনি Meta ওয়েবসাইটটিতে বাংলা ভাষায় অনুবাদ করতে একজন অনুবাদকারী হিসেবে নাম লিখিয়েছিলেন। Template:Education/News/Contents পাতাটি এখন অনুবাদের জন্য উপলব্ধ রয়েছে। আপনি এখানে এটি অনুবাদ করতে পারেন:



আপনার সাহায্য অত্যন্ত প্রশংসার দাবিদার। আপনার মত অনুবাদকগণই Meta-কে একটি সত্যিকারের বহুভাষী সম্প্রদায় হিসেবে গড়ে তুলতে সাহায্য করছে।

আপনি এখানে আপনার বিজ্ঞপ্তির পছন্দসমূহ পরিবর্তন করতে পারবেন

আপনাকে ধন্যবাদ!

Meta অনুবাদ সমন্বয়কারী‎, ০৮:৪৮, ২২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

অনুবাদ বিজ্ঞপ্তি: Template:Education/News/Drafts

প্রিয় Yahya,

আপনাকে এই বিজ্ঞপ্তিটি দেওয়া হচ্ছে কারণ আপনি Meta ওয়েবসাইটটিতে বাংলা ভাষায় অনুবাদ করতে একজন অনুবাদকারী হিসেবে নাম লিখিয়েছিলেন। Template:Education/News/Drafts পাতাটি এখন অনুবাদের জন্য উপলব্ধ রয়েছে। আপনি এখানে এটি অনুবাদ করতে পারেন:



আপনার সাহায্য অত্যন্ত প্রশংসার দাবিদার। আপনার মত অনুবাদকগণই Meta-কে একটি সত্যিকারের বহুভাষী সম্প্রদায় হিসেবে গড়ে তুলতে সাহায্য করছে।

আপনি এখানে আপনার বিজ্ঞপ্তির পছন্দসমূহ পরিবর্তন করতে পারবেন

আপনাকে ধন্যবাদ!

Meta অনুবাদ সমন্বয়কারী‎, ০৯:০০, ২২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

অনুবাদ বিজ্ঞপ্তি: Template:Education/News/Drafts

প্রিয় Yahya,

আপনাকে এই বিজ্ঞপ্তিটি দেওয়া হচ্ছে কারণ আপনি Meta ওয়েবসাইটটিতে বাংলা ভাষায় অনুবাদ করতে একজন অনুবাদকারী হিসেবে নাম লিখিয়েছিলেন। Template:Education/News/Drafts পাতাটি এখন অনুবাদের জন্য উপলব্ধ রয়েছে। আপনি এখানে এটি অনুবাদ করতে পারেন:



আপনার সাহায্য অত্যন্ত প্রশংসার দাবিদার। আপনার মত অনুবাদকগণই Meta-কে একটি সত্যিকারের বহুভাষী সম্প্রদায় হিসেবে গড়ে তুলতে সাহায্য করছে।

আপনি এখানে আপনার বিজ্ঞপ্তির পছন্দসমূহ পরিবর্তন করতে পারবেন

আপনাকে ধন্যবাদ!

Meta অনুবাদ সমন্বয়কারী‎, ১৪:৩৩, ২২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

অনুবাদ বিজ্ঞপ্তি: Education/Newsletter/January 2022/Headlines

প্রিয় Yahya,

আপনাকে এই বিজ্ঞপ্তিটি দেওয়া হচ্ছে কারণ আপনি Meta ওয়েবসাইটটিতে বাংলা ভাষায় অনুবাদ করতে একজন অনুবাদকারী হিসেবে নাম লিখিয়েছিলেন। Education/Newsletter/January 2022/Headlines পাতাটি এখন অনুবাদের জন্য উপলব্ধ রয়েছে। আপনি এখানে এটি অনুবাদ করতে পারেন:

এই পাতাটির অগ্রাধিকার হল উচ্চ। অনুবাদ সম্পন্ন করার শেষ তারিখ 2022-01-24।

আপনার সাহায্য অত্যন্ত প্রশংসার দাবিদার। আপনার মত অনুবাদকগণই Meta-কে একটি সত্যিকারের বহুভাষী সম্প্রদায় হিসেবে গড়ে তুলতে সাহায্য করছে।

আপনি এখানে আপনার বিজ্ঞপ্তির পছন্দসমূহ পরিবর্তন করতে পারবেন

আপনাকে ধন্যবাদ!

Meta অনুবাদ সমন্বয়কারী‎, ১৭:২৬, ২২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

অনুবাদ বিজ্ঞপ্তি: Education/Newsletter/January 2022

প্রিয় Yahya,

আপনাকে এই বিজ্ঞপ্তিটি দেওয়া হচ্ছে কারণ আপনি Meta ওয়েবসাইটটিতে বাংলা ভাষায় অনুবাদ করতে একজন অনুবাদকারী হিসেবে নাম লিখিয়েছিলেন। Education/Newsletter/January 2022 পাতাটি এখন অনুবাদের জন্য উপলব্ধ রয়েছে। আপনি এখানে এটি অনুবাদ করতে পারেন:



আপনার সাহায্য অত্যন্ত প্রশংসার দাবিদার। আপনার মত অনুবাদকগণই Meta-কে একটি সত্যিকারের বহুভাষী সম্প্রদায় হিসেবে গড়ে তুলতে সাহায্য করছে।

আপনি এখানে আপনার বিজ্ঞপ্তির পছন্দসমূহ পরিবর্তন করতে পারবেন

আপনাকে ধন্যবাদ!

Meta অনুবাদ সমন্বয়কারী‎, ১৭:২৯, ২২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

Hello

Please check the cast of the article I provide in Brahmāstra film mention "Ayan Nayak" as the stellar cast. २ तकर पेप्सी (আলাপ) ১৯:৪৬, ২২ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

হামদর্দ পাবলিক কলেজ পাতাটির সম্পাদনাটি বাতিলের কারণ

@ইয়াহিয়া, আপনার আলাপ পাতায় পরিবর্তন দেখতে পেলাম, তাই আপনাকে বার্তা দিচ্ছি। সম্পাদনাটি বাতিলের কারণ, পরিবর্তনটি কোনো উদ্দেশ্যমূলক নয়, একই লাইন দুইবার লেখা হয়েছে। পূর্ববর্তী সম্পাদক অতিরিক্ত একটি লাইন শুধু বাদ দিয়েছেন। এছাড়া সেই বাক্যের তথ্যসূত্রের গঠন ভালো ছিল না। কলেজের উপাধ্যক্ষের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীরা ২০১৯ সালের মার্চ মাসে প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করে। লাইনটি এখনও নিবন্ধে বিদ্যমান। আপনি কি সম্পাদনা বাতিলের আগে নিবন্ধটি পড়েছিলেন? আপনাকে অশেষ ধন্যবাদ। — লাইফবার্গ (নবীশ)আলাপঅবদান ০৬:১৪, ২৩ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

@Lifeberg আমি সক্রিয় নই, এমন বার্তা ছিলো না, {{ ব্যস্ত}} টেমপ্লেট লাগানো ছিলো। যাই হোক, ব্যাখ্যা করার জন্য ধন্যবাদ। এটা সারাংশে উল্লেখ করলে বিভ্রান্তি হতো না। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ০৬:১৯, ২৩ জানুয়ারি ২০২২ (ইউটিসি)
@Yahya, আপনার উত্তরের জন্য অসংখ্য ধন্যবাদ। যথাযথ ব্যাখ্যা প্রদান না করে আপনার সম্পাদনা বাতিল করার জন্য আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী এবং আন্তরিকভাবে দুঃখিত। আশা করছি নবীন সম্পাদকের ভুলগুলোকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আপনাকে অশেষ ধন্যবাদ। — লাইফবার্গ (নবীশ)আলাপঅবদান ০৬:২৫, ২৩ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

BABLU GIRI-এর প্রশ্ন (২০:২৭, ২৩ জানুয়ারি ২০২২)

My name is Bablu Giri, I am a poet i want to write my wiki. can i do the same and how. thanks. --BABLU GIRI (আলাপ) ২০:২৭, ২৩ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

@BABLU GIRI: আপনি নিজের নামে নিবন্ধ তৈরি করতে পারবেন না। আপনি উল্লেখযোগ্য হলে একজন স্বেচ্ছাসেবী নিবন্ধ তৈরি করে দিবেন। আর বাংলা উইকিপিডিয়ায় দয়া করে বাংলায় লিখুন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৫:২৫, ২৪ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

M Shamim chowdhury-এর প্রশ্ন (২১:০৫, ২৪ জানুয়ারি ২০২২)

এটা ব্যাবহারে লাভ ও ক্ষতি কী --M Shamim chowdhury (আলাপ) ২১:০৫, ২৪ জানুয়ারি ২০২২ (ইউটিস->

Md Arafat Hossain Mahi নিয়ে Md Arafat Hossain Mahi-এর প্রশ্ন (১৪:০৮, ২৫ জানুয়ারি ২০২২)

আসসালামু আলাইকুম --Md Arafat Hossain Mahi (আলাপ) ১৪:০৮, ২৫ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

Md Arafat Hossain Mahi নিয়ে Md Arafat Hossain Mahi-এর প্রশ্ন (১৪:০৯, ২৫ জানুয়ারি ২০২২)

কিভাবে নিজের পাতা তৈরি করব --Md Arafat Hossain Mahi (আলাপ) ১৪:০৯, ২৫ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

@Md Arafat Hossain Mahi ওয়ালাইকুমুসসালাম। উইকিপিডিয়ায় নিজের নামে নিবন্ধ তৈরি করা যায় না। তবে উইকিপিডিয়ায় আপনার অবদান সম্পর্কিত তথ্য দিয়ে একটি ব্যবহারকারী পাতা তৈরি করতে পারেন। এর জন্য এখানে ক্লিক করুন। আপনাকে ধন্যবাদ।— ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৪:২১, ২৫ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

আমার তথ্য কেন অপসারন হচ্ছে

আমি এটা সঠিক জেনে তৈরী করেছি আর এটা রাখতে চাই Saikot Roy (আলাপ) ১১:৩৮, ২৬ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

ভাই, আমি জেনে শুনে যৌক্তিক ভাবে তথ্যগুলো সংগ্রহ করেছি। এখানের তথ্য কেউ আগে উইকিপিডিয়ায় যোগ করেনি। আমার প্রদানকৃতথ্য। এটা আমার পরিক্ষামুলক পেজ তৈরী নয়। আমি এটা রাখতে চাই উইকিপিডিয়ায়। দয়া করে অপসারন নোটিশটি সরিয়ে নিন Saikot Roy (আলাপ) ১২:৩৮, ২৬ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

@Saikot Roy উইকিপিডিয়ায় অবদান রাখায় আপনাকে ধন্যবাদ। বাংলা উইকিপিডিয়ার সাধারণ চর্চা অনুসারে গ্রামের নিবন্ধ রাখা হয় না। বাংলাদেশের সর্বনিম্ন প্রশাসনিক একক হলো ইউনিয়ন। তাই ইউনিয়নের নিবন্ধ রাখা হয়। তাছাড়া আপনার নিবন্ধটি বিশ্বকোষীয় নয়, কোনো যাচাইযোগ্য তথ্যসূত্রও নেই। আমি আপনাকে ইউনিয়ন ও উপজেলার নিবন্ধগুলোকে তথ্য যোগ করে সম্প্রসারণের অনুরোধ জানাচ্ছি। চাইলে মধুখালী উপজেলা নিয়ে কাজ পারেন। শুভ কামনা। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৪:৫৮, ২৬ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

আমার সম্পাদনা কেন অপসারণ করা হয়েছে

আমি কিছু ভুল করেছি? SATYAJITH GOSWAMI NILOY (আলাপ) ১৫:০৩, ২৭ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

@SATYAJITH GOSWAMI NILOY: আপনার তৈরি নিবন্ধটি হয়তো উল্লেখযোগ্য বা বিশ্বকোষীয় ছিলো না। তাই অপসারিত হয়েছে। দয়া করে এই পাতাটি পড়ুন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৫:১৩, ২৭ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

উইকিপিডিয়া এশীয় মাস ২০২১

সুপ্রিয়
Yahya
উইকিপিডিয়া এশীয় মাস প্রতিযোগিতায়
অংশ নিয়ে ৪টি নিবন্ধ লেখায়
আপনাকে এই

দেওয়া হল।

শুভেচ্ছা। ঐশিক রেহমান (আলাপ) ২৩:৩৬, ২৮ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

Mahmodul amin-এর প্রশ্ন (০৩:৫৭, ২৯ জানুয়ারি ২০২২)

নতুন লেখা কিভাবে লিখবো?? প্রকাস করবো কিভাবে?? --Mahmodul amin (আলাপ) ০৩:৫৭, ২৯ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

Mahmodul amin-এর প্রশ্ন (০৪:২০, ২৯ জানুয়ারি ২০২২)

Ami email address vul disi!! Ki korte pari?????? --Mahmodul amin (আলাপ) ০৪:২০, ২৯ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

@Mahmodul amin একটি নতুন নিবন্ধ শুরু করার প্রক্রিয়া দেখুন এখানে। আর ইমেইল পরিবর্তন করার জন্য এখানে যান। ধন্যবাদ। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১০:০২, ২৯ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

ট্যাগযুক্ত করার কারণ

রাগীব আলী প্রবন্ধে আপনি বিতর্ক থাকার ট্যাগ যুক্ত করেছেন। বিতর্কটা কী নিয়ে সেটা আলাপ পাতায় উল্লেখ করা উচিত ছিল না? -- ~ খাত্তাব , , ... ১১:৪৮, ৩১ জানুয়ারি ২০২২ (ইউটিসি)

@খাত্তাব এটা যেহেতু বেশ কয়েকমাস আগের সম্পাদনা, তাই আমার ঠিক মনে পরছে না, কেন ট্যাগ লাগিয়েছিলাম। তবে ট্যাগে যদি বলাই থাকে নিরপেক্ষতা নিয়ে বিতর্ক আছে, তবে আলাদা করে আলাপ পাতায় কিসের বিতর্ক তা ব্যাখ্যা করতে হবে কেন? যাই হোক, ভূমিকাংশে তথ্যসূত্র ছাড়া শিক্ষানুরাগী, সমাজসেবী -এসব বিশেষণ দেখে সম্ভবত POV ট্যাগ লাগিয়েছিলাম। তবে নিবন্ধের অভ্যন্তরে নিরপেক্ষতার লঙ্ঘন নাই বলে মনে হচ্ছে, তাই ট্যাগ অপসারণ করলাম। বার্তা দেয়ার জন্য ধন্যবাদ। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১২:০১, ৩১ জানুয়ারি ২০২২ (ইউটিসি)
ট্যাগটা আসলে বিতর্ক থাকার পর যুক্ত করা হয়ে থাকে যথাসম্ভব। টেমপ্লেটটা নির্দেশ করছিল,
আর আলাপ পাতায় আমি বিতর্ক খুঁজে পাইনি। তাই জিজ্ঞাসা করেছিলাম। যাইহোক, ধন্যবাদ। -- ~ খাত্তাব , , ... ১২:০৭, ৩১ জানুয়ারি ২০২২ (ইউটিস