ব্যবহারকারী আলাপ:MdsShakil/সংগ্রহশালা ২৯

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ২৫ সংগ্রহশালা ২৭ সংগ্রহশালা ২৮ সংগ্রহশালা ২৯

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪ এর আমন্ত্রন

সুপ্রিয় উইকিপিডিয়ান, আশা করি ভালো আছেন। আগামী ৮ থেকে ১২ই মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪। এডিটাথন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আয়োজনের মূল পাতা দেখুন। এডিটাথনে অংশগ্রহণের জন্য আপনি এখানে আপনার নাম সংযুক্ত করে এই তালিকা হতে যেকোন নিবন্ধ তৈরি/অনুবাদ করে বাংলা উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে পারেন। আপনারা নিজের পছন্দ মতো নারী জীবনী, নারীবাদ, নারীমুক্তি বিষয়ক নিবন্ধ যুক্ত করতে পারেন। এছাড়াও নারী বিষয়ক কোন ছোট নিবন্ধ মানোন্নয়ন করে এখানে যুক্ত করতে পারেন। এতে অংশগ্রহণকারী সকলের জন্য থাকছে উইকিপদক ও ডিজিটাল সনদপত্র। আপনার সম্পাদনা শুভ হোক। রামিশা তাবাস্সুম (আলাপ) ০৮:৫৪, ৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

@রামিশা তাবাস্সুম আমন্ত্রণের জন্য ধন্যবাদ :)
এইরকম আমন্ত্রণবার্তা চাইলে স্বয়ংক্রিয়ভাবে দেওয়া সম্ভব, আপনারা চাইলে সেই পদ্ধতি ব্যবহার করতে পারেন তাহলে কষ্ট করে প্রতিবার হাত দিয়ে বার্তা দেওয়ার প্রয়োজন হবে না। —শাকিল (আলাপ · অবদান) ০৯:১৪, ৭ মার্চ ২০২৪ (ইউটিসি)
ওহ!! আমি তো জানি না কিভাবে স্বয়ংক্রিয়ভাবে আমন্ত্রণবার্তা দেয়া যায়... রামিশা তাবাস্সুম (আলাপ) ১০:০১, ৭ মার্চ ২০২৪ (ইউটিসি)
@রামিশা তাবাস্সুম বার্তা দেওয়ার জন্য আপনার কি কোনো তালিকা রয়েছে বা আপনারা কোন কোন ব্যবহারকারীদের বার্তা দিতে চাচ্ছেন? প্রশাসকগণ গণবার্তা সুবিধা ব্যবহার করে এক ক্লিকে বার্তা পাঠানোর কাজটি করতে পারবেন, আপনাদের প্রয়োজন হলে আমি সাহায্য করতে পারি —শাকিল (আলাপ · অবদান) ১৫:৩৭, ৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

রোলব্যাক

@MdsShakil ভাই, এখন নিয়মিত সাম্প্রতিক সম্পাদনাগুলো টহল দেই। মাঝেমধ্যে কেউ একই নিবন্ধে কয়েকটা ধ্বংসপ্রবণ, অগঠনমূলক সম্পাদনা করলে টুইংকলের 'পূর্বাবস্থায় ফেরত'-এ ক্লিক করে তার সম্পাদনা বাতিল করা যায় না। তখন নিবন্ধের ভেতরে গিয়ে সংশোধন করতে হয়। 'রোলব্যাক' অধিকার ছাড়া অন্য কোনো উপায়ে একজনের সর্বশেষ করা সব সম্পাদনা বাতিল করা যায়? আমি এখন পর্যন্ত 'পূর্বাবস্থায় ফেরত'-এ ক্লিক করে অন্যের মাত্র ১৭টা ধ্বংসপ্রবণ, ভুল, অগঠনমূলক সম্পাদনা বাতিল করেছি। তবে নিজ হাতে নিবন্ধের ভেতর গিয়ে অনেক নিবন্ধের ভুল সম্পাদনা সংশোধন করে দিয়েছি। এক্ষেত্রে আমি 'রোলব্যাক' অধিকারের আবেদন করলে কি আমাকে অধিকারটি দেওয়া হতে পারে? আমি ইতোমধ্যেই স্বয়ংক্রিয় পরীক্ষক, পর্যবেক্ষক অধিকার নিয়েছি; তাই এখনই 'রোলব্যাক' অধিকারের আবেদন করলে সেটা টুপি সংগ্রহ মনে হতে পারে আপনাদের। তাই আপনার কাছে পরামর্শ চাইছি যে এখন আমার কী করা উচিত। Ahmed Reza Khan (আলাপ) ১৬:৩১, ৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

টুইংকলে পূর্বাস্থায় ফেরত নামে কোনো বোতাম নেই, সাধারণ রোলব্যাক অথবা ধ্বংসপ্রবণতা রোলব্যাক নামে দুইটি বোতাম রয়েছে। (দুটো দিয়েই একজন ব্যবহারকারীর করা সমস্ত সম্পাদনা বাতিল করা যায়) অধিকারের জন্য আবেদনের পূর্বে সম্পর্কিত বিষয়ে অভিজ্ঞতা অর্জন করা ভালো —শাকিল (আলাপ · অবদান) ০৬:৫৮, ৮ মার্চ ২০২৪ (ইউটিসি)
@MdsShakil টুইংকলের 'সাধারণ রোলব্যাক', 'ধ্বংপ্রবণতা রোলব্যাক' বোতামে ক্লিক করলে যদি একজন ব্যবহারকারীর করা সকল সম্পাদনা এক ক্লিকে বাতিল করা যায়; তাহলে 'রোলব্যাক' অধিকারের বিশেষত্ব কী? Ahmed Reza Khan (আলাপ) ০৮:৪৪, ৮ মার্চ ২০২৪ (ইউটিসি)
@Ahmed Reza Khan রোলব্যাক একই কাজ করে, তবে রোলব্যাকারগণ পুনর্বহাল নামে মিডিয়াউইকি সফটওয়্যারের একটি বোতাম ব্যবহার করার সুযোগ পান যা দিয়ে সহজেই রোলব্যাক করা যায় টুইংকলে এই কাজটি জাভাস্ক্রিপ্ট ব্যবহার করে করা হয়। তাছাড়া রোলব্যাক ব্যবহার করে করা সম্পাদনাগুলো পুনর্বহাল ট্যাগের মাধ্যমে বিশেষভাবে চিহ্নিত করা হয়। —শাকিল (আলাপ · অবদান) ১৪:০৭, ৮ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (৯ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৯ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৮ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১০ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১০ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৯ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

This Month in GLAM: February 2024





Headlines
Read this edition in fullSingle-page

To assist with preparing the newsletter, please visit the newsroom. Past editions may be viewed here.

বিবরণ যোগের অনুরোধ (১১ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১১ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১০ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Tech News: 2024-11

MediaWiki message delivery ২৩:০৩, ১১ মার্চ ২০২৪ (ইউটিসি)

পর্যালোচনার অনুরোধ

সুধী, নিম্নোক্ত গুরুত্বপূর্ণ নিবন্ধগুলোতে বেশ কয়েকদিন যাবত বিতর্কিত এবং বিশেষজ্ঞদের মনোযোগ প্রয়োজন এমন তথ্য আছে। দয়া করে সেগুলো পর্যালোচনা করে দিন:

আপনার সময় এবং সুযোগমতো এসব নিবন্ধের সমস্যা সমাধানের জন্য কাজ করার অনুরোধ রইল। তানভীর (আলাপঅবদান) ০৯:১৭, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

নারীবাদ ও লোকগাথা এডিটাথনে অংশগ্রহণ করুন ও পুরস্কার জিতুন

প্রিয় MdsShakil,

শুভেচ্ছা জানবেন, বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবং বৈশ্বিক প্রতিযোগিতার অংশ হিসেবে অন্যান্য উইকিপিডিয়ার সাথে মিল রেখে এবারও নারী, নারীবাদ, লোকগাথা, লোককাহিনি ও লোকাচারবিদ্যা সম্পর্কিত বিষয়বস্তুকে উপজীব্য করে গত ১ ফেব্রুয়ারি শুরু হয়েছে নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতা যা আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে। অংশগ্রহণকারীদের জন্য স্থানীয় ও বৈশ্বিক পর্যায়ে রয়েছে বিভিন্ন পুরস্কার, সনদপত্র এবং বার্নস্টার। অংশগ্রহণ করতে ও বিস্তারিত জানতে দেখুন এখানে দেখুন

শুভেচ্ছান্তে,
ঐশিক রেহমান
স্থানীয় সংগঠক, নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪
১৯:৪২, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১৬ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৬ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৫ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১৮ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৮ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ১৭ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

অবতার সিং মক্কর নিয়ে শক্তি ফাউন্ডেশন-এর প্রশ্ন (১৯:৫১, ১৭ মার্চ ২০২৪)

আমার লেখা গুলি সবাই দেখতে পাবে --শক্তি ফাউন্ডেশন (আলাপ) ১৯:৫১, ১৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

@শক্তি ফাউন্ডেশন হ্যাঁ, দেখতে পাবে —শাকিল (আলাপ · অবদান) ১৯:৫৩, ১৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিসিজিএস অপরাজেয় বাংলা

সিজিএস অপরাজেয় কে বিসিজিএস অপরাজেয় বাংলা শিরোনামে স্থানান্তর করা হয়েছে: https://coastguard.portal.gov.bd/sites/default/files/files/coastguard.portal.gov.bd/page/2228215f_171d_46ae_b70b_a651fad06ece/ALL%20Ship%20%20of%20BCG.pdf আপনি নিজে আগে দেখুন অপূর্ব রায়-২৩ (আলাপ) ০৬:৩৩, ১৮ মার্চ ২০২৪ (ইউটিসি)

@অপূর্ব রায়-২৩ এখানে CGS APURBO BANGLA নামেই উল্লেখ রয়েছে, আপনি কিসের ভিত্তিতে পরিবর্তন করছেন? —শাকিল (আলাপ · অবদান) ১৪:৩২, ১৮ মার্চ ২০২৪ (ইউটিসি)
এটা পুরনো লিঙ্ক তাই সিজিএস দেখাচ্ছে। নতুন লিঙ্ক আমি দিয়ে দিচ্ছি।
[১] অপূর্ব রায়-২৩ (আলাপ) ১৪:৪৮, ১৮ মার্চ ২০২৪ (ইউটিসি)

তথ্যসূত্র:

  1. "ALL SHIPS - BANGLADESH COAST GUARD" (পিডিএফ)বাংলাদেশ কোস্ট গার্ড (ইংরেজি ভাষায়)। সংগ্রহের তারিখ ২০২৪-০৩-১৮ 

বিবরণ যোগের অনুরোধ (১৯ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৯ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৮ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Tech News: 2024-12

MediaWiki message delivery ১৭:৩৮, ১৮ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২০ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২০ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৯ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

ধ্বংসাত্মক এডিটিং

আপনার ব্লক করা ব্যবহারকারি টি পুনঃরায় অন্য আইডি দিয়ে ধ্বংসাত্মক সম্পাদনা করছে। অপূর্ব রায়-২৩ (আলাপ) ০২:৪৬, ২০ মার্চ ২০২৪ (ইউটিসি)

 বাধা দেওয়া হয়েছেশাকিল (আলাপ · অবদান) ০২:৫৩, ২০ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২১ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২১ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ২০ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

This Month in Education: February 2024

বিবরণ যোগের অনুরোধ (২৩ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২৩ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ২২ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

অনুবাদ বিজ্ঞপ্তি: Wikimedia Foundation Board of Trustees

প্রিয় MdsShakil,

আপনাকে এই বিজ্ঞপ্তিটি দেওয়া হচ্ছে কারণ আপনি Meta ওয়েবসাইটটিতে বাংলা ভাষায় অনুবাদ করতে একজন অনুবাদকারী হিসেবে নাম লিখিয়েছিলেন। Wikimedia Foundation Board of Trustees পাতাটি এখন অনুবাদের জন্য উপলব্ধ রয়েছে। আপনি এখানে গিয়ে এটি অনুবাদ করতে পারেন:

এই পাতাটির অগ্রাধিকার হল মধ্যম।


আপনার সাহায্য অত্যন্ত প্রশংসার দাবিদার। আপনার মত অনুবাদকগণই Meta-কে একটি সত্যিকারের বহুভাষী সম্প্রদায় হিসেবে গড়ে তুলতে সাহায্য করছে।

আপনি আপনার বিজ্ঞপ্তির পছন্দসমূহ পরিবর্তন করতে চাইলে এখানে যান

আপনাকে ধন্যবাদ!

Meta অনুবাদ সমন্বয়কারী‎, ০৭:৪৫, ২৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

মার্চ ২০২৪

আমার আলাপ পাতায় একটা আইপি থেকে কেউ বার্তা দিচ্ছেন। ওইদিন যখন উনি আমাকে বার্তা দেওয়ার পর উনার অবদান-এ ঢুকে দেখি উনাকে বাধা দেওয়া হয়েছে দীর্ঘমেয়াদী অপব্যবহারকারী হিসেবে, তখনই আমার সন্দেহ হয়েছিল। আজ আবার উনি আমার আলাপ পাতায় বার্তা দেওয়ায় মনে হচ্ছে উনি আমাকে এসব বার্তা দিয়ে কোনোভাবে ঝামেলায় ফেলতে চাইছেন। এই আইপিটা কোন অপব্যবহারকারী ব্যবহার করছেন? Ahmed Reza Khan (আলাপ) ১৪:২০, ২৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

@Ahmed Reza Khan গোপনীয়তা নীতিমালার কারণে কোন ব্যবহারকারী তা নিয়ে আমি কোনো মন্তব্য করতে পারছি না। —শাকিল (আলাপ · অবদান) ১৪:২২, ২৩ মার্চ ২০২৪ (ইউটিসি)
@MdsShakil আচ্ছা। আর এই আইপি ব্যবহারকারী শুধু আমাকেই বার্তা দিচ্ছেন আইপি থেকে, এই কারণে আমার সন্দেহ হচ্ছে যে উনি আমাকে ঝামেলায় ফেলতে চাইছেন। আপনারা একটু দেখবেন এ বিষয়ে। Ahmed Reza Khan (আলাপ) ১৪:২৪, ২৩ মার্চ ২০২৪ (ইউটিসি)
@Ahmed Reza Khan ওনি শুধু আপনাকে না অনেক-কেই বার্তা দেন। সন্দেহজনক মনে হলে বার্তা উপেক্ষা করবেন —শাকিল (আলাপ · অবদান) ১৪:২৫, ২৩ মার্চ ২০২৪ (ইউটিসি)
@MdsShakil আমার আলাপ পাতা থেকে এই আইপি ব্যবহারকারীর বার্তাগুলো অপসারণ করে দিতে পারি? Ahmed Reza Khan (আলাপ) ১৪:২৬, ২৩ মার্চ ২০২৪ (ইউটিসি)
করতে পারেন —শাকিল (আলাপ · অবদান) ১৪:৩৩, ২৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২৪ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২৪ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ২৩ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Tech News: 2024-13

MediaWiki message delivery ১৮:৫৪, ২৫ মার্চ ২০২৪ (ইউটিসি)

প্রশ্ন

বাংলাদেশ কোস্ট গার্ডের বহরে যে, hurricane rescue boat রয়েছে, এখানে hurricane এর কোন বাংলা সংস্করণটি ব্যবহার করলে ভালো হয় "হারিকেন" নাকি "হ্যারিকেন"? অপূর্ব রায়-২৩ (আলাপ) ১৫:৪৭, ২৫ মার্চ ২০২৪ (ইউটিসি)

@অপূর্ব রায়-২৩ হারিকেন —শাকিল (আলাপ · অবদান) ১৫:৪৯, ২৫ মার্চ ২০২৪ (ইউটিসি)
ধন্যবাদ অপূর্ব রায়-২৩ (আলাপ) ১৫:৫৪, ২৫ মার্চ ২০২৪ (ইউটিসি)
আমি আমার তৈরিকৃত সকল পৃষ্ঠা হতে কিছু বিষয়কে ফুটিয়ে তুলতে ব্যবহার করা ' চিহ্ন মুছে ফেলতে চাচ্ছি। তবে এক এক বার করে এসব চিহ্ন মুছে ফেলতে অনেক সময় লাগবে। এমন কি কোনো উপায় আছে যেখানে bot স্বয়ংক্রিয় ভাবে আমার প্রত্যেক পৃষ্ঠা থেকে চিহ্ন মুছে ফেলবে? অপূর্ব রায়-২৩ (আলাপ) ১৬:০৬, ২৫ মার্চ ২০২৪ (ইউটিসি)
যেমন বিসিজিএস থেকে শুধুমাত্র বিসিজিএস এ রূপান্তর অপূর্ব রায়-২৩ (আলাপ) ১৬:০৮, ২৫ মার্চ ২০২৪ (ইউটিসি)
@অপূর্ব রায়-২৩ এইরকম একটি নিবন্ধের নাম বলুন —শাকিল (আলাপ · অবদান) ১৭:১১, ২৫ মার্চ ২০২৪ (ইউটিসি)
বানৌজা ডলফিন অপূর্ব রায়-২৩ (আলাপ) ১৭:৩০, ২৫ মার্চ ২০২৪ (ইউটিসি)
না, স্বয়ংক্রিয়ভাবে এটা করা যাবে না —শাকিল (আলাপ · অবদান) ১১:২৩, ২৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৪/পরিসংখ্যান

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৪/পরিসংখ্যান এখানে কী আমার প্রবন্ধ গুলোও যুক্ত হবে??? অপূর্ব রায়-২৩ (আলাপ) ১১:২১, ২৬ মার্চ ২০২৪ (ইউটিসি)

@অপূর্ব রায়-২৩ আপনি কি উক্ত প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন? —শাকিল (আলাপ · অবদান) ১৬:১১, ২৬ মার্চ ২০২৪ (ইউটিসি)
জী। অপূর্ব রায়-২৩ (আলাপ) ১৬:২৮, ২৬ মার্চ ২০২৪ (ইউটিসি)
কোনো নিবন্ধ গৃহীত হলে সেটা যোগ করা হবে। —শাকিল (আলাপ · অবদান) ১১:২৩, ২৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

গ্ৰেট হোর্ড নিবন্ধ টি পুনর্নিরীক্ষণের জন্য অনুরোধ

আমি গ্ৰেট হোর্ড নিবন্ধটি সংশোধনের যথাসাধ্য চেষ্টা করেছি। নিবন্ধ টি পুনর্নিরীক্ষণের জন্য অনুরোধ করছি। রিফাত (আলাপ) ০৫:০৪, ২৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

@Md. Rayan Alam Rifat পুনরায় পর্যালোচনা করা হবে, কোনো ভুল থাকলে আবার দেখুন —শাকিল (আলাপ · অবদান) ১১:২২, ২৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

নূরানী তা'লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশ নিবন্ধ নিয়ে কিছু কথা

আশা করি ভালো আছেন। নূরানী তা'লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশ নিবন্ধটি কেনো অপসারণ করা হয়েছে? ইউনুছ মিঞা (আলাপ) ১৫:৩১, ২৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

@ইউনুছ মিঞা উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/নূরানী তা'লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশ দেখুন —শাকিল (আলাপ · অবদান) ১৬:০২, ২৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২৮ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২৮ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ২৭ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৩০ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৩০ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫২, ২৯ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

The Signpost: 29 March 2024

News, reports and features from the English Wikipedia's newspaper
Read this Signpost in full · Single-page · Unsubscribe · Global message delivery ২২:৪২, ২৯ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২ এপ্রিল ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২ এপ্রিল ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ১ এপ্রিল ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Tech News: 2024-14

MediaWiki message delivery ০৩:৩৪, ২ এপ্রিল ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (৩ এপ্রিল ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৩ এপ্রিল ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ২ এপ্রিল ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৪ এপ্রিল ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৪ এপ্রিল ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ৩ এপ্রিল ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৪ - ফরম পূরণ করুন

সুপ্রিয়, অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ তৈরি করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ। প্রতিযোগিতায় আপনার এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়েছে। তাই পুরস্কার প্রদানের জন্য আমাদের আপনার কিছু তথ্য দরকার। অনুগ্রহ করে এই ফরমটি পূরণ করুন। ধন্যবাদ। আয়োজক দলের পক্ষে, Yahya (আলাপ) ১২:৪৭, ৪ এপ্রিল ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (৫ এপ্রিল ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৫ এপ্রিল ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ৪ এপ্রিল ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৮ এপ্রিল ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৮ এপ্রিল ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৭ এপ্রিল ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

প্রযুক্তি সংবাদ: 2024-15

MediaWiki message delivery ২৩:৩৫, ৮ এপ্রিল ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১১ এপ্রিল ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১১ এপ্রিল ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১০ এপ্রিল ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

This Month in GLAM: March 2024





Headlines
Read this edition in fullSingle-page

To assist with preparing the newsletter, please visit the newsroom. Past editions may be viewed here.

বিবরণ যোগের অনুরোধ (১৬ এপ্রিল ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৬ এপ্রিল ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৫ এপ্রিল ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Mdamanmia580@gmail.com নিয়ে Amanmia-এর প্রশ্ন (১৯:৪২, ১৫ এপ্রিল ২০২৪)

mdamanmia580@gmail.com --Amanmia (আলাপ) ১৯:৪২, ১৫ এপ্রিল ২০২৪ (ইউটিসি)

প্রযুক্তি সংবাদ: 2024-16

MediaWiki message delivery ২৩:২৭, ১৫ এপ্রিল ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১৭ এপ্রিল ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৭ এপ্রিল ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫২, ১৬ এপ্রিল ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১৮ এপ্রিল ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৮ এপ্রিল ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৭ এপ্রিল ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১৯ এপ্রিল ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৯ এপ্রিল ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৮ এপ্রিল ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]