ব্যবহারকারী আলাপ:Abdus.Salam.24

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

--অভ্যর্থনা কমিটি বট (আলাপ) ১২:১৯, ৯ জুলাই ২০২০ (ইউটিসি)

আগস্ট 2020[সম্পাদনা]

দয়া করে, আপনার ধ্বংসাত্মক সম্পাদনা বন্ধ করুন। আপনি যদি উইকিপিডিয়ায় ধ্বংসপ্রবণতা অব্যাহত রাখেন, যা আপনি এই ইসলামী যৌন আইনশাস্ত্র নিবন্ধে করেছেন, তবে আপনাকে সম্পাদনা করা থেকে বাধাদান করা হতে পারে। ~ নাহিয়ান আলাপ ১৬:৩৮, ২ আগস্ট ২০২০ (ইউটিসি)

যাচাইযোগ্যতার জন্য দয়া করে নির্ভরযোগ্য উৎস ব্যতীত বিষয়বস্তু যুক্ত করবেন না, যা আপনি ইসলামী যৌন আইনশাস্ত্র নিবন্ধে করেছেন, কোন ধরণের উৎস ছাড়াই। উইকিপিডিয়া:উৎসনির্দেশ সম্পর্কে পড়ুন এবং তথ্য যুক্ত করার সময় নির্ভরযোগ্য উৎস প্রদান করুন। ধন্যবাদ। এছাড়া পরবর্তি সম্পাদনার পূর্বে উইকিপিডিয়া কী নয় একবার ভালো করে পড়ে নিন। মাসুম-আল-হাসান (আলাপ) ১৬:৩৮, ২ আগস্ট ২০২০ (ইউটিসি)

ধ্বংসাত্মক সম্পাদনা[সম্পাদনা]

দয়া করে, আপনার ধ্বংসাত্মক সম্পাদনা বন্ধ করুন। আপনি যদি উইকিপিডিয়ায় অনুপযুক্ত পাতা তৈরি করা অব্যাহত রাখেন, যা আপনি এই ওরাল সেক্স বা মুখ মৈথুন সম্পর্কে ইসলাম নিবন্ধে করেছেন, তবে আপনাকে সম্পাদনা করা থেকে বাধাদান করা হতে পারে। যথাযথ পৃষ্ঠাগুলি কীভাবে তৈরি করবেন সে সম্পর্কে আপনার যদি নির্দেশনার প্রয়োজন হয়, নিবন্ধ উইজার্ড ব্যবহার করে দেখতে পারেন। মাসুম-আল-হাসান (আলাপ) ১৬:৫২, ২ আগস্ট ২০২০ (ইউটিসি)

ওরাল সেক্স বা মুখ মৈথুন সম্পর্কে ইসলাম নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা[সম্পাদনা]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করার জন্য ওরাল সেক্স বা মুখ মৈথুন সম্পর্কে ইসলাম পাতায় সম্প্রতি একটি ট্যাগ লাগানো হয়েছে। দ্রুত অপসারণের জন্য বিচারধারার স৪ অনুচ্ছেদ অনুযায়ী এই ট্যাগ লাগানো হয়েছে, কারণ পূর্বে এটি নিবন্ধ অপসারণের প্রস্তাবনার মাধ্যমে আলোচনা করে অপসারণ করা হয়েছিল, যা কিনা আপনি পুনরায় তৈরি করেছেন। অপসারিত হবার পূর্বের একই লেখা দিয়ে ও পূর্বে যে কারণে পাতাটি অপসারণ করা হয়েছিল তা সমাধান না করার কারণে, এই নিবন্ধটি যে কোনো সময় অপসারণ করা হতে পারে।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে যেয়ে "দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোনো নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে, কোনো দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে, ও আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুন ~ নাহিয়ান আলাপ ০৯:৫৪, ১৩ আগস্ট ২০২০ (ইউটিসি)