ব্যবহারকারী আলাপ:Abazizfahad/সংগ্রহশালা ৪

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: Dharma polley কর্তৃক ১ মাস আগে "Polley" অনুচ্ছেদে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩ সংগ্রহশালা ৪

Arifrahmanbot-এর প্রশ্ন (০৭:৪৫, ২০ জানুয়ারি ২০২৪)

আসসালামু আলাইকুম, আমার নাম আরিফ রহমান। আমি একজন বাংলাদেশি সহকারী পুলিশ সুপার৷ আমি লেখালেখি করতে পছন্দ করি তাই উইকিপিডিয়া তে নতুন যোগদান করেছি। আপনার সম্পুর্ন সাহায্য আমার খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ। --Arifrahmanbot (আলাপ) ০৭:৪৫, ২০ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

Arifrahmanbot-এর প্রশ্ন (০৭:৪৬, ২০ জানুয়ারি ২০২৪)

আমি কিভাবে আমার জীবনভিত্তিক যোগ করতে পারি --Arifrahmanbot (আলাপ) ০৭:৪৬, ২০ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

এই নীতিমালা অনুসরণ করে আপনি আপনার ব্যবহারকারী পতায় নিজের সম্পর্কে লিখতে পারেন‌‌। কিন্তু নিজের নামে যদি নিবন্ধ তৈরি করেন তাহলে তা অপসারিত হবে। (نقاش) عبد الله ১১:০৫, ২০ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

বাধা প্রদান

আমাকে ইতিমধ্যে বাধা প্রদান করা হয়েছে। কেন, আমি কি কারণটি জানতে পারি Arifrahmanbot (আলাপ) ১৪:১৮, ২০ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

Frozen sia-এর প্রশ্ন (২২:৩৫, ২০ জানুয়ারি ২০২৪)

Nijer poriciti kivabe dibo --Frozen sia (আলাপ) ২২:৩৫, ২০ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

এই নীতিমালা অনুসরণ করে আপনার ব্যবহারকারী পাতায় নিজের পরিচয় তুলে ধরতে পারেন। (نقاش) عبد الله ০০:৩৪, ২১ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

Mahabubur Rahman Nafiz-এর প্রশ্ন (১৮:৫২, ২২ জানুয়ারি ২০২৪)

শুভেচ্ছা কেমন আছেন? --Mahabubur Rahman Nafiz (আলাপ) ১৮:৫২, ২২ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

আলহামদুলিল্লাহ, ভালো। আশা করি আপনিও ভালো আছেন। (نقاش) عبد الله ২৩:৩২, ২২ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

মার্ক জাকারবার্গ নিয়ে মো মুরাদ হোসেন-এর প্রশ্ন (২১:৫৫, ২২ জানুয়ারি ২০২৪)

আসসালামু আলাইকুম আমার ভালবাসা নিয়ে আমি ক্ষমা প্রার্থী আসলে আমি অসহায় হয়ে গেছি --মো মুরাদ হোসেন (আলাপ) ২১:৫৫, ২২ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

ওয়ালাইকুম আসসালাম। (نقاش) عبد الله ২৩:৩৩, ২২ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

Khairul fakir-এর প্রশ্ন (১৩:৫৬, ১ ফেব্রুয়ারি ২০২৪)

আসসালামু আলাইকুম আমি মোহাম্মদ খায়রুল ফকির আমি আপনাদের ফাউন্ডেশনে কাজ করতে আগ্রহী অতএব জনাবের নিকট আকুল আবেদন আমাকে আপনার ফাউন্ডেশন কাজ করতে মর্জি হয় --Khairul fakir (আলাপ) ১৩:৫৬, ১ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

Engineer Mithun Sarker-এর প্রশ্ন (২২:১৮, ২৯ জানুয়ারি ২০২৪)

আমি কিভাবে আমার ব্লগের লিখা গুলো উইকিপিডিয়া নিবন্ধ করবো --Engineer Mithun Sarker (আলাপ) ২২:১৮, ২৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

@Engineer Mithun Sarker উইকিপিডিয়া কোন ধরনের ভ্লগ পোস্ট করার ওয়েবসাইট নয়। আপনি স্বাগত বার্তার নির্দেশনা অনুসরণ করুন। (نقاش) عبد الله ০৭:০২, ৭ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

Khairul fakir-এর প্রশ্ন (১৩:৫৯, ১ ফেব্রুয়ারি ২০২৪)

আমি কিশোরগঞ্জ জেলা হোসেনপুর উপজেলা গোবিন্দপুর ইউনিয়নের স্হায়ী বাসিন্দা তাই আমি আপনাদের ফাউন্ডেশনের কাজ করতে আগ্রহী অতএব জনাবের নিকট আকুল আবেদন আমাকে আপনার ফাউন্ডেশনে কাজ করার সুযোগ দেয়ার মর্জি হয় নিবেদন মোঃ খায়রুল ফকির মোবাইল নম্বর ০১৭৬৩৫১৬১৪৮ (হোয়ারঅ্যাপ) ইমেইল fakirkhirul89@gmail.com --Khairul fakir (আলাপ) ১৩:৫৯, ১ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

@Khairul fakir উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম! এটি একটি বিশ্বকোষ, এখানে কিছু নীতিমালা ও নির্দেশনা অনুসরণ করে আপনি সমৃদ্ধ বিশ্বকোষ গঠনে অবদান রাখতে পারবেন। আমি আপনার মতই একজন সাধারণ ব্যবহারকারী। আপনার সাম্প্রতিক সম্পাদনাগুলো পর্যালোচনা করে দেখলাম যে আপনি সম্ভবত কাতার ফাউন্ডেশন নামক কোন সংস্থার সাথে যোগাযোগ করার চেষ্টা করছেন এবং আমাকে ওই সংস্থার সাথে সম্পৃক্ত কোন ব্যক্তিত্ব মনে করছেন। আসলে উইকিপিডিয়া কোন যোগাযোগ মাধ্যম নয় এটি একটি বিশ্বকোষ, যেখানে কাতার ফাউন্ডেশন নামক সংস্থার মত বিভিন্ন বিষয়বস্তু নিয়ে অসংখ্য নিবন্ধ রয়েছে। কোন সংস্থার নিবন্ধের মাধ্যমে আপনি ওই সংস্থার সাথে যোগাযোগ করতে পারবেননা। কাতার ফাউন্ডেশনের সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। ধন্যবাদ। (نقاش) عبد الله ০৮:২০, ৭ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

২০২১ সুমেরু অগ্ন্যুৎপাত নিয়ে Khairul fakir-এর প্রশ্ন (১৪:১৫, ১ ফেব্রুয়ারি ২০২৪)

আসসালামু আলাইকুম --Khairul fakir (আলাপ) ১৪:১৫, ১ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

ওয়ালাইকুম আসসালাম (نقاش) عبد الله ০৮:০০, ৭ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

حسن محمود بن يعقوب-এর প্রশ্ন (১১:৩৯, ৪ ফেব্রুয়ারি ২০২৪)

আসসালামু আলাইকুম। উইকিপিডিয়ায় অ্যাকাউন্টে কোন প্রোফাইল দেওয়া যায় না? কীভাবে? --حسن محمود بن يعقوب (আলাপ) ১১:৩৯, ৪ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

@حسن محمود بن يعقوب ওয়ালাইকুম আসসালাম। এই পাতায় বর্ণিত নীতিমালা অনুসরণ করে আপনি আপনার ব্যবহারকারী পাতায় নিজের সম্পর্কে লিখতে পারেন। (نقاش) عبد الله ০৭:১২, ৭ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

Abdur Rahman Sourov-এর প্রশ্ন (১৬:৩৯, ৫ ফেব্রুয়ারি ২০২৪)

শীতের উষ্ণ শুভেচ্ছা জানাই আমার পরামর্শদাতাকে। আমি ইংরেজির নিবন্ধের বাংলা অনুবাদ করতে চাই। কিন্তু অনুবাদ করতে কী কী সাবধানতা অবলম্বন করতে হবে? আপনার মূল্যবান পরামর্শের জন্য অপেক্ষায় রইলাম। --Abdur Rahman Sourov (আলাপ) ১৬:৩৯, ৫ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

@Abdur Rahman Sourov শুভেচ্ছা প্রদানের জন্য অসংখ্য ধন্যবাদ। ইংরেজি নিবন্ধের বাংলা অনুবাদ করার সময় প্রথমত আপনাকে অবশ্যই যান্ত্রিক অনুবাদ পরিহার করতে হবে। পাঠকদের বুঝার সুবিধার্থে অনুবাদের ভাষা যথাসম্ভব সহজ সরল ও প্রাঞ্জল হতে হবে, এক্ষেত্রে আক্ষরিক অনুবাদের চেয়ে ভাবানুবাদকে প্রাধান্য দেওয়া উচিত। আপনি চাইলে অনুবাদের কাজে এই অনুবাদ সরঞ্জাম ব্যবহার করতে পারেন তবে অনুবাদের যান্ত্রিকতা পরিহার করতে হবে। আশা করি আপনি বুঝতে পেরেছেন। (نقاش) عبد الله ০৭:৫৯, ৭ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

চিত্র:চট্টগ্রাম চ্যালেঞ্জার্স.jpg নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য চিত্র:চট্টগ্রাম চ্যালেঞ্জার্স.jpg ফাইলে একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি দ্রুত অপসারণের বিচারধারার ফ১০ অনুসারে করা হয়েছে, কারণ এটি এমন একটি চিত্র, অডিও, ভিডিও ফাইল (উদা. ওয়ার্ড নথিপত্র) অথবা পিডিএফ ফাইল যার কোন বিশ্বকোষীয় ব্যবহার নেই।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। ~ নাহিয়ান আলাপ ২১:৪৪, ২০ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

নারীবাদ ও লোকগাথা এডিটাথনে অংশগ্রহণ করুন ও পুরস্কার জিতুন

প্রিয় Abazizfahad,

শুভেচ্ছা জানবেন, বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবং বৈশ্বিক প্রতিযোগিতার অংশ হিসেবে অন্যান্য উইকিপিডিয়ার সাথে মিল রেখে এবারও নারী, নারীবাদ, লোকগাথা, লোককাহিনি ও লোকাচারবিদ্যা সম্পর্কিত বিষয়বস্তুকে উপজীব্য করে গত ১ ফেব্রুয়ারি শুরু হয়েছে নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতা যা আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে। অংশগ্রহণকারীদের জন্য স্থানীয় ও বৈশ্বিক পর্যায়ে রয়েছে বিভিন্ন পুরস্কার, সনদপত্র এবং বার্নস্টার। অংশগ্রহণ করতে ও বিস্তারিত জানতে দেখুন এখানে দেখুন

শুভেচ্ছান্তে,
ঐশিক রেহমান
স্থানীয় সংগঠক, নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪
১৯:৪২, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

Dharma

Polley Dharma polley (আলাপ) ২০:৫৪, ১৬ মার্চ ২০২৪ (ইউটিসি)

Polley

Dharma Dharma polley (আলাপ) ২০:৫৫, ১৬ মার্চ ২০২৪ (ইউটিসি)