ব্যবহারকারী:MdsShakil/পদক

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ব্যবহারকারী বাবেল প্রণীত নিবন্ধ পদক বার্তা প্রদান প্রয়োজনীয় পাতা উপপাতা অমীমাংসিত পরিবর্তন  
পাতাটি আমার আলাপ পাতা থেকে সংগৃহীত বিভিন্ন উইকিপিডিয়ানদের কাছ থেকে পাওয়া উইকি পদকের একটি তালিকা
ধ্বংসপ্রবণতারোধী পদক
সুপ্রিয় শাকিল ভাই, ধ্বংসপ্রবণ সম্পাদনা বাতিলকরণে আপনার অবদান প্রশংসনীয়। আপনার এই অগ্রযাত্রা অব্যাহত থাকুক। এই কামনায়... — সাফী মাহফূজ 《ডাকঘর》 ১২:৪৬, ৩০ নভেম্বর ২০২০ (ইউটিসি)
ধ্বংসপ্রবণতারোধী পদক
আপনাকে অভিনন্দন। আপনি সফলভাবে আমাদের, টহলদাতাদের, মুখের গ্রাস কেড়ে নিচ্ছেন(!)। আপনার ধ্বংসপ্রবণতাবিরোধী কর্মকাণ্ডের জন্য আমার পক্ষ থেকে একটি ছোট্ট পদক। ভালো থাকবেন। সম্পাদনা শুভ হোক। — Meghmollar2017আলাপ • ১০:৩৪, ১৬ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)
বিশেষ উইকিপদক
সুপ্রিয় শাকিল ভাই,

অনেকদিন ধরে আপনার নিয়মিত অবদান লক্ষ্য করে যাচ্ছি। আশা করি, এই প্রচেষ্টা সামনেও অব্যাহত থাকবে।

ধন্যবাদান্তে, - ওয়াইস আলাপ ০৯:২৮, ১৫ জানুয়ারি ২০২১ (ইউটিসি)

ধ্বংসপ্রবণতারোধী পদক
দেখতে দেখতে ১৫০টি রোলব্যাক করে ফেললেন। যা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। আশা করি, আপনি এটি অব্যহত রাখবেন। • — সাফী মাহফূজ 《ডাকঘর》 ১৬:৩৩, ২০ জানুয়ারি ২০২১ (ইউটিসি)
ধ্বংসপ্রবণতারোধী পদক
সাম্প্রতিক পরিবর্তনে টহল দিয়ে এবং ধ্বংসপ্রবণতা প্রতিরোধে আপনার অবদান উল্লেখ করার মতো। আশা করি ভবিষ্যতে আপনি এভাবেই বাংলা উইকিকে জঞ্জাল মুক্ত রাখবেন। শুভকামনায়। সাজিদ (আলাপ) ১৩:১১, ১৬ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)
শীর্ষ অবদানকারী পদক
প্রিয় MdsShakil,
বাংলা উইকিপিডিয়ায় ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরি ও মানোন্নয়নে ইসলাম বিষয়ক এডিটাথন ২০২১ এ অংশ নিয়ে ৭ম স্থান অর্জন করায় আপনাকে অভিনন্দন জানাচ্ছি। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন। ধন্যবাদান্তে, উইকিপ্রকল্প ইসলাম
লক্ষপূরণ পদক
প্রিয় MdsShakil,
বাংলা উইকিপিডিয়ার এক লক্ষ নিবন্ধের মাইলফলক অর্জনের প্রাক্কালে আয়োজিত, ‘লক্ষ্য এবার লক্ষ’ শীর্ষক বিশেষ ধারাবাহিক এডিটাথনে অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই। এডিটাথনে আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়েছিল। উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত এ এডিটাথনে নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার এক লক্ষ নিবন্ধের মাইলফলক অর্জন ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর, ও নিরাপদে থাকুন। এডিটাথনের আয়োজক দলের পক্ষে ― অংকন (আলাপ) ১:৫৭, ১৬ জুন ২০২১ (ইউটিসি)
বিশেষ পদক
ধূমপান মুক্ত দিবস নিবন্ধটি তৈরির কথা কিছুক্ষণ আগেই ভেবেছিলাম, কিন্তু পরে আর আগাই নি যদিও তালিকায় রেখেছিলাম! কিন্তু এর ভিতরেই তুমি করে ফেলেছ দেখে ভালো লাগলো! দায়িত্ব কমেছে মনে হল! অন্যের আইডিয়া চুরি করে তার চাপ কমানোর জন্য তোমাকে এই বিশেষ পদক দিচ্ছি! -- Aishik Rehman (আলাপ) ০৪:৩৯, ২৭ জুলাই ২০২১ (ইউটিসি)
সম্পাদকের পদক
ভাই, আপনি বাংলাদেশের বিভিন্ন সরকারি সংগঠন, বাংলাদেশের আন্তর্জাতিক সম্পর্ক ও বাংলাদেশের বিভিন্ন অভ্যন্তরীণ বিষয় নিয়ে বহু অসামান্য নিবন্ধ অত্যন্ত গোছালোভাবে তৈরি করেছেন। এইজন্য আমার পক্ষ থেকে আপনার জন্য সামান্য ভালোবাসা। ভালোবাসা নিবেন, সামনে এগিয়ে যাবেন। Prodipto Deloar (আলাপঅবদান) ০৯:২৬, ১৩ আগস্ট ২০২১ (ইউটিসি)
উইকিসুরক্ষা পদক
আপনি দীর্ঘদিন ধরে সক্রিয়ভাবে প্রতিদিন সাম্প্রতিক পরিবর্তন টহল দিয়ে যাচ্ছেন — AKanik 💬 ১৪:১৬, ৬ সেপ্টেম্বর ২০২১ (ইউটিসি)
আন্তঃউইকি অনুবাদ পদক
কিছুদিন আগে উইকিমিডিয়া ফাউন্ডেশনের বোর্ড নির্বাচন অনুষ্ঠিত হয়, সেই সময় মেটায় এই সম্পর্কিত বিভিন্ন নথি, বিবরণ, নির্দেশিকা ইত্যাদি বাংলায় অনুবাদ করায় ও নিয়মিত বাংলা উইকি সম্প্রদায়কে বোর্ড নির্বাচন নিয়ে হালনাগাদ প্রদান করায় আমি আপনাকে এই পদকটি প্রদান করলাম। আফতাবুজ্জামান (আলাপ) ২০:৪৩, ৪ অক্টোবর ২০২১ (ইউটিসি)
চিত্র যোগ পদক
সুপ্রিয় MdsShakil,
উইকিপিডিয়ার পাতায় চিত্র যোগ ২০২১-এ অংশ নিয়ে, উইকিপিডিয়াকে আরও রঙ্গিন এবং প্রাণবন্ত করে তোলার প্রচেষ্টায় অবদান রাখার স্বীকৃতিস্বরূপ আপনাকে এই পদক প্রদান করা হল। আশা করি পৃথিবীর প্রতিটি মানুষের কাছে উন্মুক্ত জ্ঞান ছড়িয়ে দেবার আন্দোলনে আপনার পথচলা অব্যাহত থাকবে। বিদ্রোহী রণক্লান্ত বার্তা.. ২৩:৩৯, ৪ অক্টোবর ২০২১ (ইউটিসি)
পদক

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ পদক

প্রিয় MdsShakil,
বাংলা উইকিপিডিয়ায় আয়োজিত, ‘উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১’ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়। প্রতিযোগিতায় নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রা ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার পথচলায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
প্রতিযোগিতার আয়োজক দলের পক্ষে ― ঐশিক রেহমান, শাকিল হোসেননেট্টিমি সুজাতা ২৩:২৮, ৬ অক্টোবর ২০২১ (ইউটিসি)

সুপ্রিয়
MdsShakil
উইকিপিডিয়া এশীয় মাস প্রতিযোগিতায়
অংশ নিয়ে ৪টি নিবন্ধ লেখায়
আপনাকে এই

দেওয়া হল।
নিরলস অবদানের পদক
দীর্ঘ সময় ধরে আপনি নিরলস অবদানে বাংলা উইকিপিডিয়া সমৃদ্ধি করতে কাজ করে যাচ্ছেন। আপনার এ অগ্রযাত্রা অব্যাহত থাকুক। শুভকামনায়, মাসুম-আল-হাসান (আলাপ) ০৬:৪৯, ৮ ফেব্রুয়ারি ২০২২ (ইউটিসি)
শীর্ষ অবদানকারী পদক
প্রিয় MdsShakil,
বাংলা উইকিপিডিয়ায় ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরি ও মানোন্নয়নে ইসলাম বিষয়ক এডিটাথন ২০২২ এ অংশ নিয়ে ৯ম স্থান অর্জন করায় আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আপনি জেনে খুশি হবেন যে এই এডিটাথনে আপনার ৩টি নিবন্ধ গৃহীত হয়েছে। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
অবদানকারী পদক
প্রিয় MdsShakil,
বাংলা উইকিপিডিয়ায় টুইংকল গ্যাজেটে ব্যবহৃত টেমপ্লেট অনুবাদ ও মানোন্নয়নে আয়োজিত টেমপ্লেট অনুবাদ এডিটাথন ২০২২ -এ অংশ নেয়ায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে উইকিপদকটি প্রদান করা হলো। এই তালিকায় বাকি থাকা টেমপ্লেটগুলোও তৈরি করার অনুরোধ করছি। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
ধ্বংসপ্রবণতারোধী পদক
উইকিপিডিয়ায় ধ্বংসপ্রবণ সম্পাদনা বাতিলে অন্যতম শীর্ষস্থানীয় অবদানকারী বিবেচনায় তোমাকে এই পদকটি প্রদান করছি। শুভকামনায়- Aishik Rehman (আলাপ) - ১৬:২৩, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
নিরলস অবদানের পদক
শাকিল ভাই, আপনার শরীরে কয়েকটা অতিরিক্ত উচ্চ শক্তির ব্যাটারি লাগানো আছে নাকি? :) অফলাইন কিংবা অনলাইন সব জায়গায় বাংলা উইকিপিডিয়ার জন্য আপনার ক্রমাগত সেচ্ছাশ্রম অন্যদের উদ্দীপ্ত করুক। শুভকামনা। ~ ফায়সাল বিন দারুল (২০২২) ০৬:২৬, ২৫ নভেম্বর ২০২২ (ইউটিসি)
প্রশাসক পদক
সুপ্রিয় MdsShakil ভাই, আপনি গত জুন ২০২৩-এ সর্বোচ্চ প্রশাসনিক কর্ম করেছেন। আপনাকে অভিনন্দন! আশা করি ভবিষ্যতে বাংলা উইকিপিডিয়াতে সক্রিয় থাকবেন এবং এভাবে বাংলা উইকিপিডিয়াকে সাহায্য করবেন!

শুভকামনাসহ,
মোঃ ফারহান মাহমুদ

৫০,০০০ সম্পাদনার পদক
বাংলা উইকিপিডিয়ায় ৫০,০০০ সম্পাদনার মাইলফলক স্পর্শ করায় আপনাকে ৫০,০০০ সম্পাদনার পদকটি দিলাম। অভিনন্দন! চালিয়ে যান 👍 -- আফতাবুজ্জামান (আলাপ) ২২:৪৮, ২৫ নভেম্বর ২০২৩ (ইউটিসি)