আলাপ:জিনেদিন জিদান

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন
ভালো নিবন্ধ জিনেদিন জিদান ক্রীড়া এবং বিনোদনবিষয়ক ভালো নিবন্ধের মানদণ্ড অনুসারে একটি ভালো নিবন্ধ হিসেবে চিহ্নিত। আপনি যদি নিবন্ধটির আরো উন্নয়ন করতে সমর্থ হন, তবে অনুগ্রহপূর্বক তা করুন। আপনি যদি মনে করেন যে নিবন্ধটিতে মানদণ্ড অনুসৃত হয়নি তাহলে এটির পুনঃপর্যালোচনা আহবান করতে পারেন।
সেপ্টেম্বর ২৭, ২০১৯ প্রস্তাবিত ভাল নিবন্ধ তালিকাভুক্ত
উইকিপ্রকল্প ফুটবল (মূল্যায়ন - মান GA, গুরুত্ব high)
Document image add.svgএই নিবন্ধটি উইকিপ্রকল্প ফুটবলের অংশ, যা উইকিপিডিয়ায় ফুটবল সম্পর্কিত বিষয়ের উন্নতির একটি সম্মিলিত প্রচেষ্টা। আপনি যদি প্রকল্পে অংশগ্রহণ করতে চান, তাহলে প্রকল্প পৃষ্ঠায় যান, যেখানে আপনি প্রকল্পের আলোচনায় অংশগ্রহণ করতে পারবেন এবং করনীয় কাজসমূহের একটি তালিকা দেখতে পাবেন।
 ভালো  এই নিবন্ধটি প্রকল্পের মানের মাপনী অনুযায়ী GA-শ্রেণী হিসাবে মূল্যায়িত হয়েছে।
 উচ্চ  এই নিবন্ধটি গুরুত্বের মাপনী অনুযায়ী high-গুরুত্ব হিসাবে মূল্যায়িত হয়েছে।
 
উইকিপ্রকল্প জীবনী (মূল্যায়ন - মান ভাল)
P vip.svgএই নিবন্ধটি উইকিপ্রকল্প জীবনীর অংশ, যা উইকিপিডিয়ায় জীবনী সম্পর্কিত বিষয়ের উন্নতির একটি সম্মিলিত প্রচেষ্টা। আপনি যদি প্রকল্পে অংশগ্রহণ করতে চান, তাহলে প্রকল্প পৃষ্ঠায় যান, যেখানে আপনি প্রকল্পের আলোচনায় অংশগ্রহণ করতে পারবেন এবং করনীয় কাজসমূহের একটি তালিকা দেখতে পাবেন।
Symbol question.svg ভালো  এই নিবন্ধটি প্রকল্পের মানের মাপনী অনুযায়ী ভাল-শ্রেণী হিসাবে মূল্যায়িত হয়েছে।
 

He was just being compared to Pele and Maradona when he lost everything in a moment.. It was not expected of a man of such stature and responsibility.. really sad..--সপ্তর্ষি(আলাপ | অবদান) ২১:০০, ৯ জুলাই ২০০৬ (UTC)

জিদানকে গ্রীক ট্র্যাজেডির নায়কের মত লাগছে ... সাফল্যের চরম শিখরে পৌছে তাঁর চরম পতন ঘটল, ভাগ্যের নির্মম পরিহাসে। গতকালকেই ম্যারাডোনা বলেছিলেন যে, আজকে জিতলে নেপোলিয়নের পাশাপাশি পৌছে যাবে জিদান। খেলার ১০৯ মিনিট পর্যন্তও জিদানই সর্বেসর্বা ছিল। কোন কুক্ষণে এরকম কুৎসিত একটা আক্রমণ চালালো, কে জানে। সারা বিশ্বের ১ বিলিয়ন মানুষ এটাই দেখলো, শেষ ম্যাচে জিদান এভাবে লজ্জার মধ্য দিয়ে বিদায় নিল। খুবই দুঃখজনক। --রাগিব (আলাপ | অবদান) ২৩:০৪, ৯ জুলাই ২০০৬ (UTC)

জিদানের ক্যারিয়ার এত বেশী ভাল যে এই ঘটনা একটা footnote হয়ে থাকবে (এবং সেটা আমাদের এই নিবন্ধেও প্রতিফলিত হওয়া দরকার :-))। টিভি স্ক্রিনে পুরো জিনিসটা বারবার দেখার পরও মাঠের দর্শকরা কিন্তু ইতালীয়দেরই দুয়ো দিচ্ছিল। আমার মনে হয় মাতেরাৎসি খুব অশ্লীল/রেসিস্ট কিছু বলে ওকে প্রোভোক করেছিল। -- অর্ণব (আলাপ | অবদান) ০৪:৩৯, ১০ জুলাই ২০০৬ (UTC)
নিবন্ধের বাকী অংশ যোগ করুন, অন্য সেকশন নাই বলে এই তথ্যটি খুব প্রকট লাগছে। ঘটনা ঘটার সাথে সাথে আমি তথ্যটি যোগ করে দিয়েছি ... বাকী অংশ , ক্যারিয়ার তথ্য যোগ করলে এমনিতেই এই বাক্যগুলো নগন্য অংশে পরিণত হবে। --রাগিব (আলাপ | অবদান) ০৬:১৩, ১০ জুলাই ২০০৬ (UTC)

চমৎকার[সম্পাদনা]

খুব ভালো লেখা হয়েছে। নিবন্ধের সম্পাদককে অভিনন্দন। --μακσυδআলাপ ২০:০৭, ৭ আগস্ট ২০০৭ (UTC)

ভালো নিবন্ধের পর্যালোচনা[সম্পাদনা]

এই পর্যালোচনাটি আলাপ:জিনেদিন জিদান/ভালো নিবন্ধ১ থেকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই অনুচ্ছেদের সম্পাদনা লিঙ্কটি পর্যালোচনাতে মন্তব্য যোগ করতে ব্যবহার করা যেতে পারে।

পর্যালোচক: Nokib Sarkar (আলাপ · অবদান) ১৬:৫৭, ২৬ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)

@Nokib Sarkar:, এই নিবন্ধটি সঠিকভাবে পর্যালোচিত হয় নি। নিবন্ধটি উত্তীর্ণ হয়েছে কিনা এবং তা কেন, তাও উল্লেখ করা হয়নি। এছাড়া নিবন্ধটিতে অনেক তথ্য হালনাগাদের প্রয়োজন রয়েছে।--ওয়াকিম (আলাপ) ০৫:৪০, ১৭ এপ্রিল ২০২০ (ইউটিসি)
ওয়াকিম ভাই, আমাকে অবহিত করার জন্য ধন্যবাদ। আমি দুঃখিত যে আমি নিবন্ধটির অসম্পূর্ণতা সম্পর্কে ওয়াকিফবহাল ছিলাম না। যাই হোক, আমি আমার ফলাফল প্রত্যাখ্যান করে নিচ্ছি এবং আমি আপনার সঙ্গে একমত যে, নিবন্ধটির হালনাগাদ প্রয়োজন। এক্ষেত্রে বোধহয় মনোনয়ক অবসরপ্রাপ্ত। তাই আমি একে অনুত্তীর্ণ না করে বরং উন্নতি করতে চাই। এক্ষেত্রে আপনার সহযোগিতা একান্ত কাম্য। উল্লেখ্য, "কোচ হিসেবে জিদান" নামক অনুচ্ছেদ যুক্ত করা প্রয়োজন। নকীব সরকার বলুন... ০৬:২১, ১৭ এপ্রিল ২০২০ (ইউটিসি)