উইকিপিডিয়া:উইকিপ্রকল্প ফুটবল

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

ফুটবল সম্পর্কিত এই উইকিপ্রকল্পে স্বাগতম। এই পাতা এবং এর উপপাতাগুলিতে বিষয়ের নিবন্ধগুলি কীভাবে উন্নত করা যায় সে সম্পর্কে পরামর্শ রয়েছে। আপনি যদি সাহায্য করতে চান, অনুগ্রহ করে আলোচনা পাতায় অনুসন্ধান করুন বা নিচে নিজেকে যুক্ত করুন। প্রকল্পের উল্লেখযোগ্য মাইলফলক ও অর্জনগুলি মাইলফলক উপপাতায় পাওয়া যাবে।

ব্যাপ্তি[সম্পাদনা]

এই উইকিপ্রকল্পটির লক্ষ্য প্রাথমিকভাবে ফুটবল সম্পর্কিত নিবন্ধগুলির জন্য মান প্রতিষ্ঠা করা এবং সংগঠিত করা যার ফলে সুগঠিত এবং সু-লিখিত নিবন্ধ, এবং সম্ভবত বৈশিষ্ট্যযুক্ত নিবন্ধগুলিতেও, এবং ফুটবল সম্পর্কিত সমস্ত নিবন্ধ খুঁজে পাওয়া সহজ করে তোলা।

আপনি জানেন কি?
১৯১০ সালে জোয়ান গাম্পের
১৯১০ সালে জোয়ান গাম্পের

নতুন তৈরি ফুটবল নিবন্ধগুলো থেকে এই নির্যাসগুলি দেখানো তারিখে উইকিপিডিয়ার প্রধান পাতায় উপস্থিত হয়েছে৷ ফুটবল সম্পর্কিত সমস্ত এন্ট্রির একটি পূর্ণ সংগ্রহ রাখা হয় উইকিপিডিয়া:উইকিপ্রকল্প ফুটবল/আপনি জানেন কি-এ।

সদস্য[সম্পাদনা]

আপনি এখানে সমস্ত সদস্যদের (সক্রিয় /নিষ্ক্রিয়) একটি তালিকা পেতে পারেন। উইকিপ্রকল্প ফুটবলে যোগদান করা একদম সহজ – শুধু তালিকার নিচে আপনার ব্যবহারকারী নাম যোগ করুন। প্রকল্পে যোগদান করার সময়, আপনার এই পাতাটি নজর তালিকায় রাখা উচিত। এটি আপনাকে আলোচনা পাতায় প্রকল্প সম্পর্কে আলোচনার সাথে হালনাগাদকৃত রাখবে।

বর্তমান সদস্যবৃন্দ
# ব্যবহারকারী জাতীয় দল সমর্থন ক্লাব সমর্থন
Tanbiruzzaman (আলাপ · অবদান · গণনা) আর্জেন্টিনা বার্সেলোনা

উইকিপ্রকল্প ফুটবলের বর্তমান সদস্যবৃন্দ। সদস্য হয়ে অংশগ্রহণ করার জন্য আপনার নাম যুক্ত করতে দয়া করে এখানে যান।