ব্যবহারকারী আলাপ:TAUSIFnAKBAR

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

--অভ্যর্থনা কমিটি বট (আলাপ) ০৭:১৬, ১ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

বোর্ড নির্বাচন সংক্রান্ত হালনাগাদ[সম্পাদনা]

সুপ্রিয় TAUSIFnAKBAR,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচন অনুষ্ঠানের প্রক্রিয়া শুরু হয়েছে। সম্প্রদায়ের আগ্ৰহী প্রার্থীগণ তাদের মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করেছেন যা ২৩:৫৯ ২৯ জুন ২০২১ (ইউটিসি) পর্যন্ত চলবে।
আপনি আপনার সম্প্রদায়ের পক্ষ হতে প্রার্থীদের পরিকল্পনা সম্পর্কে প্রশ্ন করতে পারেন। প্রশ্ন করুন এবং আসুন আমরা সকলে এই গণতান্ত্রিক প্রক্রিয়ায় অংশ নিয়ে একে সাফল্যমণ্ডিত করে তুলি।
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:৩৩, ১৯ জুন ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

বোর্ড নির্বাচন সংক্রান্ত হালনাগাদ #২[সম্পাদনা]

সুপ্রিয় TAUSIFnAKBAR,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচনে ভোটার হওয়ার প্রয়োজনীয় যোগ্যতার মানদণ্ড প্রকাশিত হয়েছে। ভোটারদের জন্য প্রয়োজনীয় যোগ্যতার মানদণ্ডের বিস্তারিত এখানে পাওয়া যাবে। আপনি কি একজন সম্ভাব্য ভোটার, তাহলে এখনই অ্যাকাউন্টের যোগ্যতা যাচাই সরঞ্জামের মাধ্যমে পরীক্ষা করে এব্যাপারে নিশ্চিত হয়ে নিন।
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:৫৪, ১ জুলাই ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

শহীদ ওমর ফারুক পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করা হয়েছে। এটি দ্রুত অপসারণের বিচারধারার স১২ অনুচ্ছেদের অধীনে করা হয়েছে, কারণ পাতাটি সন্দেহাতীতভাবে কপিরাইট লঙ্ঘন করে। আইনি কারণে, আমরা অন্য ওয়েবসাইট বা মুদ্রিত উপাদান থেকে নেওয়া কপিরাইটযুক্ত পাঠ্য বা চিত্র গ্রহণ করতে পারি না এবং ফলস্বরূপ, আপনার সংযোজন মুছে ফেলা হয়েছে। আপনি তথ্যের উৎস হিসেবে অন্যান্য ওয়েবসাইট বা অন্যান্য মুদ্রিত উপাদান ব্যবহার করতে পারেন, কিন্তু বাক্যের উৎস হিসেবে নয়। মনে রাখবেন: উৎসের লেখাটি পড়ে আপনার নিজের ভাষায় লিখুন। উইকিপিডিয়া কপিরাইট লঙ্ঘনকে অত্যন্ত গুরুত্ব সহকারে নেয় এবং ক্রমাগত লঙ্ঘনকারীদের সম্পাদনা থেকে অবরুদ্ধ করা হবে

যদি বাহ্যিক ওয়েবসাইট বা চিত্রটি আপনার হয়, এবং আপনি যদি উইকিপিডিয়াকে সাইটটির পাঠ্য বা চিত্র ব্যবহার করার অনুমতি দিতে চান - অর্থাৎ অন্য লোকেদের যে কোনওভাবে এটি ব্যবহার করার অনুমতি দিতে চান - তাহলে আপনাকে অবশ্যই উইকিপিডিয়ার উইকিপিডিয়া:কপিরাইটযুক্ত উপকরণ দানকরণ পাতায় ব্যাখ্যা করা প্রক্রিয়াগুলির মধ্যে একটি দ্বারা বাহ্যিকভাবে তা যাচাই করতে হবে। আপনি যদি মালিক না হন তবে আপনাকে যদি অনুমতি থাকে, তবে একই নিয়ম প্রযোজ্য। আপনি যদি মালিক না হন এবং আপনার অনুমতি না থাকে, তাহলে আপনি কীভাবে এটি পেতে পারেন তার জন্য উইকিপিডিয়া:কপিরাইট অনুমতির অনুরোধ দেখুন। আপনি আরও তথ্যের জন্য উইকিপিডিয়ার কপিরাইট নীতিমালা দেখতে পারেন অথবা এখানে প্রশ্ন করতে পারেন।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, উইকিপিডিয়া:অপসারণ পর্যালোচনা পাতায় একটি আলোচনা শুরু করতে পারেন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৯:২৩, ২৯ জুন ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]