ব্যবহারকারী আলাপ:PJ Parves

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: Mehediabedin কর্তৃক ১ বছর পূর্বে "মাড়িয়া পাড়া নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা" অনুচ্ছেদে

বাংলা উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম[সম্পাদনা]

বোর্ড নির্বাচন সংক্রান্ত হালনাগাদ[সম্পাদনা]

সুপ্রিয় PJ Parves,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচন অনুষ্ঠানের প্রক্রিয়া শুরু হয়েছে। সম্প্রদায়ের আগ্ৰহী প্রার্থীগণ তাদের মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করেছেন যা ২৩:৫৯ ২৯ জুন ২০২১ (ইউটিসি) পর্যন্ত চলবে।
আপনি আপনার সম্প্রদায়ের পক্ষ হতে প্রার্থীদের পরিকল্পনা সম্পর্কে প্রশ্ন করতে পারেন। প্রশ্ন করুন এবং আসুন আমরা সকলে এই গণতান্ত্রিক প্রক্রিয়ায় অংশ নিয়ে একে সাফল্যমণ্ডিত করে তুলি।
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:৩৩, ১৯ জুন ২০২১ (ইউটিসি)উত্তর দিন

বোর্ড নির্বাচন সংক্রান্ত হালনাগাদ #২[সম্পাদনা]

সুপ্রিয় PJ Parves,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচনে ভোটার হওয়ার প্রয়োজনীয় যোগ্যতার মানদণ্ড প্রকাশিত হয়েছে। ভোটারদের জন্য প্রয়োজনীয় যোগ্যতার মানদণ্ডের বিস্তারিত এখানে পাওয়া যাবে। আপনি কি একজন সম্ভাব্য ভোটার, তাহলে এখনই অ্যাকাউন্টের যোগ্যতা যাচাই সরঞ্জামের মাধ্যমে পরীক্ষা করে এব্যাপারে নিশ্চিত হয়ে নিন।
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:৫৪, ১ জুলাই ২০২১ (ইউটিসি)উত্তর দিন

মাড়িয়া পাড়া নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা[সম্পাদনা]

হ্যালো, এবং উইকিপিডিয়ায় স্বাগতম। যদিও উইকিপিডিয়ায় যে কেউ সম্পাদনা করতে পারে, তবে অগঠনমূলক নিবন্ধ, যেমন: মাড়িয়া পাড়া, আমাদের নীতিমালার সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। আপনি যদি পরীক্ষামূলক সম্পাদনা করতে চান তাহলে খেলাঘর ব্যবহার করুন।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। মেহেদী আবেদীন ২১:১৬, ৭ আগস্ট ২০২২ (ইউটিসি)উত্তর দিন