ব্যবহারকারী আলাপ:Munirul Hasan

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

স্বাগতম[সম্পাদনা]

সুপ্রিয় Munirul Hasan, উইকিপিডিয়ায় স্বাগতম!

এই মুক্ত বিশ্বকোষে আপনার অবদানের জন্য আপনাকে ধন্যবাদ। যদি আপনার সাহায্যের প্রয়োজন হয়, তবে নিচের সাহায্য পেতে অংশটি দেখুন বা আপনার আলাপ পাতায় {{সাহায্য করুন}} যোগ করে আপনার প্রশ্নটি করুন। অনুগ্রহপূর্বক আলাপের পাতায় বার্তা রাখার পর সম্পাদনা সরঞ্জামের চিহ্নে ক্লিক করার মাধ্যমে অথবা চারটি টিল্ডা (~~~~) যোগ করে নাম স্বাক্ষর করতে ভুলবেন না; এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার নাম এবং তারিখ যোগ করবে। এছাড়াও, সর্বদা সম্পাদনা সারাংশের ঘর পূরণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করুন। নিচে কিছু পৃষ্ঠা দেয়া হল, যা আপনাকে উইকিপিডিয়া ব্যবহার এবং সমৃদ্ধ করার কাজে সাহায্য করবে। আপনার সম্পাদনা শুভ হোক!

শুরু করুন
আপনার কাছাকাছি খুঁজুন
নিবন্ধ সম্পাদনা করা
সাহায্য পেতে
কীভাবে আপনি সাহায্য করতে পারেন

ফেদৌ (টক শো) ১৬:০৪, ৪ সেপ্টেম্বর ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]

সাহায্য প্রয়োজন?[সম্পাদনা]

প্রিয় Munirul Hasan, আপনার যদি উইকিপিডিয়াতে কোন কিছু বুঝতে সমস্যা হয় তবে আপনি নিঃসঙ্কোচে আমাকে জিজ্ঞাসা করতে পারেন। আমি যথাসাধ্য আপনাকে সাহায্য করার চেষ্টা করবো। আপনার দ্বারা বাংলা উইকিপিডিয়া সমৃদ্ধ হোক এটাই আমার প্রত্যাশা। ফেদৌ (টক শো)

ভ্রমণ বাংলাদেশ নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

ভ্রমণ বাংলাদেশ নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারন নীতিমালা অনুসারে অপসারনের যোগ্য কিনা এই বিষয়ে মতামততের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/ভ্রমণ বাংলাদেশ পাতায় আলোচনা করা হবে, এটি একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারন প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চ মানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ত্ব দেওয়া হবে।

অপসারন প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবে। অপসারন প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারন প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। Ibrahim Husain Meraj (আলাপ) ০২:৫৪, ৫ সেপ্টেম্বর ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]

হাতির জোলাপ গাছ স্থানান্তর প্রসঙ্গে[সম্পাদনা]

হাতির জোলাপ গাছের অন্য নাম নাগলিঙ্গম, যেহেতু নাগলিঙ্গম নামে নিবন্ধ আগেই ছিলো। তাই এই নিবন্ধ নাগলিঙ্গম-এ স্থানান্তর করা হলো। Ibrahim Husain Meraj (আলাপ) ০৪:০৩, ৫ সেপ্টেম্বর ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]

ভ্রমণ বাংলাদেশ লোগো প্রসঙ্গ[সম্পাদনা]

প্রিয় বোধিসত্ত্ব: আপনার একটি মেসেজ আমার কাছে এসেছে যেখানে আপনি “ভ্রমণ বাংলাদেশ” এর লোগো সম্পর্কে কিছু মতামত ব্যক্ত করেছেন। এই লোগোটি ব্যবহারের বিষয়ে “ভ্রমণ বাংলাদেশ” কর্তৃপক্ষের মৌখিক অনুমতি রয়েছে। তবে শক্ত এভিডেন্স এর জন্য আমি অতি শীঘ্রই “ভ্রমণ বাংলাদেশ” কর্তৃপক্ষের পক্ষ থেকে লিখিত অনুমোদন পত্র হাজির করবো। সেই পর্যন্ত সব কিছু ঠিক মতোই থাকবে বলে আশা করছি। ধন্যবাদ।