ব্যবহারকারী আলাপ:MOHAMMAD KEPAYET

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

A tag has been placed on চিত্র:কেফায়েত.jpg requesting that it be speedily deleted from Wikipedia. This has been done under section F10 of the criteria for speedy deletion, because it is a file that is not an image, sound file or video clip (e.g. a Word document or PDF file) that has no encyclopedic use.

আপনি যদি মনে করেন যে এই নোটিশটি এখানে ভুল করে প্রদান করা হয়েছে, তবে এই অপসারণের আপত্তি জানাতে নিবন্ধে যেয়ে দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন লেখার উপর ক্লিক করুন। এটি করার ফলে আপনি আগে থেকে বিন্যস্ত সংশ্লিষ্ট নিবন্ধের আলাপ পাতা পাবেন, সেখানে আপনি ব্যাখ্যা করুন, কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। অথবা আপনি নিবন্ধের আলাপ পাতায় সরাসরি আপনার কারণ ব্যক্ত করতে পারেন। কিন্তু এটাও মনে রাখবেন, দ্রুত অপসারণ ট্যাগ কোনো নিবন্ধে করা হলে, কোনো দেরি না করে অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণ বিচারাধারার সাথে মিলে যায়। এটি যদি দ্রুত অপসারণের বিচারধারা অনুসারে না হয় তবে নিবন্ধ থেকে এই নোটিশটি সরিয়ে ফেলুন, কিন্তু অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না আমরা আপনাকে নিবন্ধটিকে সম্প্রাসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিপূর্বে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে আপনি কোনো একজন সক্রিয় প্রশাসকের সহিত যোগাযোগ করুন।

অনুগ্রহপূর্বক আরও লক্ষ করুন যে, অপসারণের প্রস্তবনা কোনো ব্যক্তিগত আক্রমণ নয়। এটি শুধুমাত্র একটি নোটিশ যা উইকিপিডিয়ার নীতিমালা অনুসারে আপনাকে প্রদান করা হয়েছে। উইকিপিডিয়ায় অবদান রাখার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার আরও কোনো প্রশ্ন থাকলে আপনি বিনা দ্বিধায় আমার আলাপের পাতায় বার্তা রাখতে পারেন।

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

A tag has been placed on Foodjustice Alliance Bangladesh (FAB), requesting that it be speedily deleted from Wikipedia. This has been done under section A2 of the criteria for speedy deletion, because the article appears to be a foreign language article that was copied and pasted from another Wikimedia project, or was transwikied out to another project. Please see Wikipedia:Translation to learn about requests for, and coordination of, translations from foreign-language Wikipedias into English.

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে যেয়ে "দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোনো নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে, কোনো দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে, ও আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুন ~ নাহিয়ান আলাপ ১৮:১৩, ৭ জুলাই ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করার জন্য Foodjustice Alliance Bangladesh (FAB) পাতায় সম্প্রতি একটি ট্যাগ লাগানো হয়েছে। দ্রুত অপসারণের জন্য বিচারধারার স৪ অনুচ্ছেদ অনুযায়ী এই ট্যাগ লাগানো হয়েছে, কারণ পূর্বে এটি নিবন্ধ অপসারণের প্রস্তাবনার মাধ্যমে আলোচনা করে অপসারণ করা হয়েছিল, যা কিনা আপনি পুনরায় তৈরি করেছেন। অপসারিত হবার পূর্বের একই লেখা দিয়ে ও পূর্বে যে কারণে পাতাটি অপসারণ করা হয়েছিল তা সমাধান না করার কারণে, এই নিবন্ধটি যে কোনো সময় অপসারণ করা হতে পারে।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে যেয়ে "দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোনো নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে, কোনো দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে, ও আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুন ~ নাহিয়ান আলাপ ১৯:৪৭, ৭ জুলাই ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

এটি যদি আপনার তৈরি প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ তৈরিতে নিবন্ধ উইজার্ড ব্যবহার করতে উৎসাহিত করছি।

Foodjustice Alliance Bangladesh পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি করা হয়েছে দ্রুত অপসারণ বিচারধারার জি১১ অনুযায়ী, কারণ পাতাটি দ্ব্যর্থহীন বিজ্ঞাপন মনে হয়েছে যেটি শুধু একটি প্রতিষ্ঠান, পণ্য, সংগঠন, সেবা বা ব্যক্তির প্রচার করছে এবং পাতাটি গ্রহণযোগ্য হতে প্রাথমিক পর্যায়ের পুনর্লিখন আবশ্যক। দ্রুত অপসারণের সাধারণ বিচারধারা পড়ুন, বিশেষ করে জি১১ অনুচ্ছেদ, সাথে স্প্যাম বিষয়ে নির্দেশিকা পড়ুন।

যদি আপনি মনে করেন যে পাতাটি বিজ্ঞাপনমূলক নয়, তবে অপসারণের আপত্তি জানাতে নিবন্ধটির আলাপ পাতায় যেয়ে ব্যাখ্যা করুন, কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। দ্রুত অপসারণ ট্যাগ কোনো নিবন্ধে করা হলে, দেরি না করে অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণ বিচারাধারার সাথে মিলে যায়। আপনি পাতাটি সম্পাদনা করে সমস্যাটির সমাধান করতে পারেন কিন্তু পাতাটি থেকে দ্রুত অপসারণ ট্যাগ মুছবেন না। বিজ্ঞাপনমূলক লেখা মুছার সাথে বিশ্বকোষীয় তথ্য যুক্ত করা যেতে পারে এবং স্বাধীন নির্ভরযোগ্য উৎস থেকে উদ্ধৃতি দেওয়া উচিত যাতে পাতাটি যাচাইযোগ্য হয়। এই ব্যাপারে কোনো প্রশ্ন থাকলে আমার আলাপ পাতায় বার্তা রাখতে পারেন। — আদিভাইআলাপ০৩:১১, ১৬ নভেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]