ব্যবহারকারী:Yahia.barie

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
আমার সম্পর্কে
আজ শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ সময়ঃ ১২:২৫ (UTC/GMT)
বাংলা উইকিপিডিয়া পরিসংখ্যান
মোট নিবন্ধের সংখ্যা : ১,৫১,৫৫২
মোট পৃষ্ঠা সংখ্যা : ১২,৩৭,৬০৬
মোট ফাইলের সংখ্যা : ১৮,৩০১
মোট ব্যবহারকারীর সংখ্যা : ৪,৫৩,৭৮১
বাংলা এই ব্যবহারকারীর মাতৃভাষা
ইংরেজি
to
বাংলা
এই ব্যবহারকারী একজন অনুবাদক যিনি ইংরেজি থেকে বাংলায় অনুবাদ করেন।
বাংলা উইকিপিডিয়ায় এই ব্যবহারকারীর রোলব্যাক অধিকার রয়েছে। (যাচাই করুন)
বাংলা উইকিপিডিয়ায় এই ব্যবহারকারীর নিরীক্ষক অধিকার রয়েছে। (যাচাই করুন)
এই ব্যবহারকারী বাঙালি হয়ে গর্বিত।
৩০,০০০+এই ব্যবহারকারী উইকিপিডিয়ায় ৩০,০০০টিরও বেশি সংখ্যক সম্পাদনা করেছেন।

আমি মোহাম্মাদ ইয়াহিয়া বারী। আমার ব্যবহারকারী পরিচিতি নম্বর (ID) হলো 6678। ২০০৯ সালের জুন থেকে আমি উইকিপিডিয়াতে লিখছি। বর্তমানে ইতালির ত্রেভিলিও শহরে আমার বসবাস।

উইকিপদকসমূহ[সম্পাদনা]

অনুল্লেখ্য সম্পাদনাগুলোর জন্য পদক
অন্যভাষার নিবন্ধ থেকে বহিঃসংযোগ প্রদান, আলাপের পাতা তৈরি, তথ্যছক যোগ করার মত অনুল্লেখ্য কিন্তু উইকিপিডিয়ার মানোন্নয়নে কার্যকর কাজগুলো নিয়মিত করার জন্য ইয়াহিয়াকে স্বীকৃতি সরূপ এই পদক দেওয়া হল। -- বেলায়েত (আলাপ) ০৫:১০, ২৯ মার্চ ২০১০ (ইউটিসি)
নিঃস্বার্থ উপকারী অবদানের জন্য পদক
নিঃশব্দে (অন্যের মনোযোগ আকর্ষণ না করে) নিঃস্বার্থভাবে উইকিপিডিয়ার অসংখ্য উপকার ও ধারাবাহিক মানোন্নয়ন করে চলার জন্য ধন্যবাদ ও স্বীকৃতি সরূপ ইয়াহিয়াকে এই পদক দেওয়া হল। উইকিপদকগুলি পাওয়ায় অভিনন্দন। আপনার অনেক দিনই প্রাপ্য ছিল। উইকিপদকগুলি আপনার ব্যবহারকারী পাতায় লাগাতে পারেন। -- সপ্তর্ষি (আলাপ) ০১:১৪, ২৯ জুন ২০১১ (ইউটিসি)
সম্পাদকের পদক
ইয়াহিয়া ভাই, দেখতে দেখতে দশ হাজারেরও বেশি সম্পাদনা করে ফেলেছেন আপনি! নিরলসভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করে যাওয়ায় আপনার কর্মকাণ্ডকে শ্রদ্ধা প্রদর্শনপূর্বক এই পদকটি দিলাম। শীঘ্রই বিশ হাজারও ছাড়িয়ে যাবেন — এই শুভকামনা! — তানভির (আলাপ) ০৩:০৭, ১০ জুন ২০১২ (ইউটিসি)
টেমপ্লেট পদক
একের পর এক মূল্যবান টেমপ্লেট আর তথ্যছক সৃষ্টির জন্য মোহাম্মাদ ইয়াহিয়া বারী-কে টেমপ্লেট পদক দেওয়া হল।----খালেদ (আলাপ) ২১:১৭, ৯ আগস্ট ২০১২ (ইউটিসি)
টেমপ্লেট দ্য গ্রেট পদক
বাংলা উইকিপিডিয়াকে গ্রহণযোগ্য করে তুলতে নেপথ্যে অংশগ্রহণ, লাল লিঙ্ক দূরীকরণ, টেমপ্লেট প্রস্তুতকরণ, নিবন্ধ সৃষ্টি ইত্যাদি বহুবিধ ক্ষেত্রে প্রশংসনীয় ও উজ্জ্বীবিতমূলক কাজ করার পাশাপাশি 'ভালোবেসে ভালোবাসায়' - প্রথমবারের ইয়াহিয়া ভাইকে আমার তরফ থেকে আন্তরিকপূর্ণ উপহারস্বরূপ "টেমপ্লেট দ্য গ্রেট" পদকে ভূষিত করলাম। আমার আন্তরিক অভিনন্দন গ্রহণ করুন। ধন্যবাদ সহযোগে - সুব্রত রায় (আলাপ) ১১:৩৬, ৭ নভেম্বর ২০১২ (ইউটিসি)
উইকিপদক
ইয়াহিয়া ভাই, বাংলা উইকিতে আপনি ১৫ হাজারেরও বেশি সম্পাদনা করেছেন এবং উৎসাহের সাথে নিরলসভাবে অবদান রেখে চলেছেন। আপনার এই কাজের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে এই উইকিপদকটি দিলাম। আশা করি সামনের দিনগুলোতেও আপনি এভাবে বাংলা উইকির উন্নয়নে কাজ করে যাবেন। :) - - – তানভির মোর্শেদ (আলাপ) ১৭:৩৯, ১৫ আগস্ট ২০১২ (ইউটিসি)
সম্পাদকের পদক
বাংলা উইকিপিডিয়ায় আপনার নিরলস অবদানের জন্য আপনাকে এই পদক দেয়া হলো। -- Ibrahim Husain Meraj (আলাপ) ১৪:৫০, ১২ জানুয়ারি ২০১৬ (ইউটিসি)