ব্যবহারকারী:Nettime Sujata/উইকিপদক

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাধারণতন্ত্র দিবস পদক
সুপ্রিয় Nettime Sujata,

ভারতের ৭০তম সাধারণতন্ত্র দিবস উপলক্ষে বাংলা উইকিপিডিয়াতে আয়োজিত এডিটাথনে ভারত, ভারতের সংবিধান, ভারতের স্বাধীনতা সংগ্রাম প্রভৃতি বিষয় সংক্রান্ত নিবন্ধ সৃষ্টি অথবা মানোন্নয়ন করে বাংলা উইকিপিডিয়ার সমৃদ্ধিতে সহায়তা করার জন্য আপনাকে ধন্যবাদ। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। - খাঁ শুভেন্দু (আলাপ) ১৫:৫৬, ৩০ জানুয়ারি ২০১৯ (ইউটিসি)

বরাকের বাংলা ভাষা আন্দোলন এডিটাথন পদক
মাননীয়া/মাননীয়

বরাকের বাংলা ভাষা আন্দোলন উপলক্ষে বাংলা উইকিপিডিয়াতে আয়োজিত বরাকের বাংলা ভাষা আন্দোলন এডিটাথন ২০১৯-এ বরাকের বাংলা ভাষা আন্দোলন এবং বরাক উপত্যকা সম্পর্কিত বিভিন্ন বিষয়ক নিবন্ধ সম্প্রসারণ এবং নিবন্ধ সৃষ্টি করার জন্য আপনাকে ধন্যবাদ। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। - খাঁ শুভেন্দু (আলাপ) ০৬:৩০, ১ জুন ২০১৯ (ইউটিসি)

সম্পাদকের পদক
সুপ্রিয় Nettime Sujata/উইকিপদক!

উইকিপিডিয়ায় আপনাকে সুইডিশ দূতাবাস এবং উইকিমিডিয়া বাংলাদেশের যৌথ উদ্যোগে ৩ মে থেকে ১৭ মে ১৫ দিনব্যাপী উইকিগ্যাপ এডিটাথনে অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানাচ্ছি। উইকিপিডিয়ায় জেন্ডারভিত্তিক অসমতা দূরীকরণে আয়োজিত উইকিগ্যাপ এডিটাথন ২০১৯-এর অংশ নিয়ে এক বা একাধিক নিবন্ধ তৈরি করে বাংলা উইকিপিডিয়াকে সমৃ্দ্ধকরণে আপনার নিরলস অবদানের জন্য আপনাকে এই পদক দেয়া হলো। -ShahadatHossain (আলাপ) ০৯:৩৬, ১৯ মে ২০১৯ (ইউটিসি)

দলগত কাজের পদক
সুপ্রিয় Nettime Sujata,

বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯-এ অংশ নিয়ে এক বা একাধিক নিবন্ধ সৃষ্টি করে উইকিপিডিয়া সমৃদ্ধিতে অবদান রাখার জন্য আপনাকে ধন্যবাদ। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। উইকিমিডিয়া বাংলাদেশের পক্ষ থেকে শুভকামনা জানাচ্ছি। -নাহিদ সুলতান (আলাপ) শুক্রবার ১৮:৫৯, ১১ অক্টোবর ২০১৯ (ইউটিসি)

ভারত বিষয়ক পদক
৫০টির অধিক ভারতের বিভিন্ন জেলা ও স্থান সংক্রান্ত নিবন্ধ বাংলা উইকিতে যোগ করার জন্য এই বিশেষ পদকটি আপনার জন্য। সর্বদা শুভকামনা ‍‍‍‍~ ফায়সাল বিন দারুল (২০২০) ১৪:২১, ২১ নভেম্বর ২০২০ (ইউটিসি)

Greetings!

Thank you for contributing to the Wiki Loves Women South Asia 2020. We are appreciative of your tireless efforts to create articles about Women in Folklore on Wikipedia. We are deeply inspired by your persistent efforts, dedication to bridge the gender and cultural gap on Wikipedia. Your tireless perseverance and love for the movement has brought us one step closer to our quest for attaining equity for underrepresented knowledge in our Wikimedia Projects. We are lucky to have amazing Wikimedians like you in our movement. Please find your Wiki Loves Women South Asia postcard here. Kindly obtain your postcards before 15th July 2020.

Keep shining!

Wiki Loves Women South Asia Team

লক্ষপূরণ পদক
প্রিয় Nettime Sujata,
বাংলা উইকিপিডিয়ার এক লক্ষ নিবন্ধের মাইলফলক অর্জনের প্রাক্কালে আয়োজিত ‘লক্ষ্য এবার লক্ষ’ শীর্ষক বিশেষ ধারাবাহিক এডিটাথনে অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই। এডিটাথনে আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়েছিল। উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত এ এডিটাথনে নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার এক লক্ষ নিবন্ধের মাইলফলক অর্জন ত্বরান্বিত করতে ভূমিকা রাখায় শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর, ও নিরাপদে থাকুন। এডিটাথনের আয়োজক দলের পক্ষে ― অংকন (আলাপ) ১৪:২৩, ১৫ জুন ২০২১ (ইউটিসি)
আন্তঃউইকি অনুবাদ পদক
কিছুদিন আগে উইকিমিডিয়া ফাউন্ডেশনের বোর্ড নির্বাচন অনুষ্ঠিত হয়, সেই সময় মেটায় এই সম্পর্কিত বিভিন্ন নথি, বিবরণ, নির্দেশিকা ইত্যাদি বাংলায় অনুবাদ করায় ও নিয়মিত বাংলা উইকি সম্প্রদায়কে বোর্ড নির্বাচন নিয়ে হালনাগাদ প্রদান করায় আমি আপনাকে এই পদকটি প্রদান করলাম। আফতাবুজ্জামান (আলাপ) ২০:৪৬, ৪ অক্টোবর ২০২১ (ইউটিসি)
পদক

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ পদক

প্রিয় Nettime Sujata,
বাংলা উইকিপিডিয়ায় আয়োজিত, ‘উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১’ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়। প্রতিযোগিতায় নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রা ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার পথচলায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
প্রতিযোগিতার আয়োজক দলের পক্ষে ― হীরক রাজা, শাকিল হোসেননেট্টিমি সুজাতা ২৩:২৮, ৬ অক্টোবর ২০২১ (ইউটিসি)

পদক

উইকি শিশুদের ভালোবাসে ২০২১ পদক

প্রিয় Nettime Sujata,
বাংলা উইকিপিডিয়ায় সম্প্রতি আয়োজিত, ‘উইকি শিশুদের ভালোবাসে ২০২১’ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় শিশু বিষয়ক নিবন্ধ তৈরির মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রা ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার পথচলায় আপনার সরব ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
শুভেচ্ছান্তে,
Aishik Rehman
আয়োজক, উইকি লাভস চিল্ড্রেন
০৭:৪১, ২ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

সুপ্রিয়
Nettime Sujata
উইকিপিডিয়া এশীয় মাস প্রতিযোগিতায়
অংশ নিয়ে ৬টি নিবন্ধ লেখায়
আপনাকে এই

দেওয়া হল।

শুভেচ্ছা। -- আফতাবুজ্জামান (আলাপ) ০২:০০, ৭ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন পদক ২০২৩!
সুপ্রিয় Nettime Sujata!

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন ২০২৩ এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ।
এর স্বীকৃতিতে আপনাকে এই উইকিপদক প্রদান করা হলো। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে।
~মহীন (আলাপ), বৃহস্পতিবার ১৮:৪২, ০৮ জুন ২০২৩ (ইউটিসি)

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন পদক ২০২৩!
সুপ্রিয় Nettime Sujata!

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন ২০২৩ এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ।
এর স্বীকৃতিতে আপনাকে এই উইকিপদক প্রদান করা হলো। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে।
Dolon Prova (আলাপ) ১৫:২৭, ২৮ জুন ২০২৩ (ইউটিসি)

প্রিয় উইকিপিডিয়ান, অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। এডিটাথনের আয়োজক দলের পক্ষে ― দিব্য দত্ত (আলাপ) ১০:০৭, ১৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)