ব্যবহারকারী:মো: জনি হোসেন/উইকিপদক

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

লক্ষ্য করুন, এই পাতাটি আমার উইকিপদক প্রাপ্তি সংক্রান্ত সংগ্রহশালা, যা আমার আলাপ পাতা থেকে সংগ্রহ করে তৈরি করা হয়েছে। যে সকল উইকিপিডিয়ান আমাকে উইকিপদক দিয়ে উৎসাহিত করেছেন তাদেরকে আমার আন্তরিক কৃতজ্ঞতা জনাই। এছাড়াও যারা আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি শুভকামনা রইল।

প্রাপ্ত উইকিপদকসমূহ[সম্পাদনা]

ইসলাম বিষয়ক এডিটাথন পদক
প্রিয় মোহাম্মদ জনি হোসেন,
ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩-এ অংশ নেওয়ায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আপনি জেনে খুশি হবেন যে, এডিটাথনে আপনার জমাদানকৃত ৭টি নিবন্ধ গৃহীত হয়েছে। ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।

—ধন্যবাদান্তে, উইকিপ্রকল্প ইসলাম ১৯:৩৫, ১৩ এপ্রিল ২০২৪ (ইউটিসি)

রোজেত্তা পদক
অনেক দিন ধরে তুমি বাংলা উইকিপিডিয়ায় নিবন্ধ অনুবাদের মাধ্যমে অবদান রেখে চলেছো। আশা করি তোমার এই কাজ ভবিষ্যতেও অব্যহত থাকবে।‌ শুভকামনা সহ —শাকিল (আলাপ · অবদান) ২০:৫২, ৪ জুন ২০২৩ (ইউটিসি)
বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন পদক ২০২৩!
সুপ্রিয় মোহাম্মদ জনি হোসেন!

বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন ২০২৩ এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ।
এর স্বীকৃতিতে আপনাকে এই উইকিপদক প্রদান করা হলো। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে।
~মহীন (আলাপ), বৃহস্পতিবার ১৮:৩৮, ০৮ জুন ২০২৩ (ইউটিসি)

পরিশ্রমী পদক
জনি ছেলেটা পরিশ্রমী একজন উইকিপিডিয়ান! গুটি গুটি পায়ে সম্পাদনা করতে করতে আজ প্রায় ৬৫০০+ সম্পাদনা করে ফেলেছেন। এভাবে সম্পাদনা করতে থাকলে একসময় উইকিপিডিয়া অন্যতম সম্পাদনাকারী হয়ে যাবে। অনেক অনেক ভালোবাসা ও শুভ কামনা থাকলো জনি ভাইয়ের জন্য। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১৯:০৫, ২৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

বিশ্ব খাদ্য দিবস এডিটাথন পদক![সম্পাদনা]

বিশ্ব খাদ্য দিবস এডিটাথন পদক!
সুপ্রিয় মোহাম্মদ জনি হোসেন/উইকিপদক!

বিশ্ব খাদ্য দিবস এডিটাথন ২০২৩ এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ।
এর স্বীকৃতিতে আপনাকে এই উইকিপদক প্রদান করা হলো। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে।
~মহীন (আলাপ) ০৫:৫৬, ২৩ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

১০,০০০+ সম্পাদনা পদক[সম্পাদনা]

১০,০০০+ সম্পাদনা পদক
প্রিয় জনি, ২ বছরের মধ্যেই তুমি বাংলা উইকিতে ১০,০০০+ সম্পাদনা করে ফেলেছ! বাংলা উইকির প্রতি তোমার ভালোবাসা ও পরিশ্রমের স্বীকৃতিস্বরূপ এই পদক দিলাম। আশাকরি, অদূর ভবিষ্যতে এই সংখ্যা ১,০০,০০০-ছাড়িয়ে যাবে। অভিনন্দন ও শুভকামনা; তোমার উইকিযাত্রা শুভ হোক। ≈ MS Sakib  «আলাপ» ১৯:১১, ২৩ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪ পদক[সম্পাদনা]

Bangla-Wiki-women-badge 2024
Bangla-Wiki-women-badge 2024
প্রিয় উইকিপিডিয়ান,
সাম্প্রতিক উইকিপিডিয়া:আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ। আপনার অবদানের জন্য ধন্যবাদ হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হবে।

এডিটাথনের সংগঠক দলের পক্ষ থেকে,
SamihaRahman (আলাপ) ১৮:২৫, ২১ মার্চ ২০২৪ (ইউটিসি)