আলাপ:মো. ইমদাদুল হক

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: Yahya কর্তৃক ১ বছর পূর্বে "একই ব্যক্তির নামে লিখিত নিবন্ধ একত্রীকরণ" অনুচ্ছেদে
উইকিপ্রকল্প বাংলাদেশ (মূল্যায়ন - মান অসম্পূর্ণ, গুরুত্ব নিম্ন)
এই নিবন্ধটি উইকিপ্রকল্প বাংলাদেশের অংশ, যা উইকিপিডিয়ায় বাংলাদেশ সম্পর্কিত বিষয়ের উন্নতির একটি সম্মিলিত প্রচেষ্টা। আপনি যদি প্রকল্পে অংশগ্রহণ করতে চান, তাহলে প্রকল্প পৃষ্ঠায় যান, যেখানে আপনি প্রকল্পের আলোচনায় অংশগ্রহণ করতে পারবেন এবং করণীয় কাজসমূহের একটি তালিকা দেখতে পাবেন।
 অসম্পূর্ণ  এই নিবন্ধটি প্রকল্পের মানের মাপনী অনুযায়ী অসম্পূর্ণ-শ্রেণী হিসাবে মূল্যায়িত হয়েছে।
 নিম্ন  এই নিবন্ধটি গুরুত্বের মাপনী অনুযায়ী নিম্ন-গুরুত্ব হিসাবে মূল্যায়িত হয়েছে।
 
উইকিপ্রকল্প জীবনী
এই নিবন্ধটি উইকিপ্রকল্প জীবনীর অংশ, যা উইকিপিডিয়ায় জীবনী সম্পর্কিত বিষয়ের উন্নতির একটি সম্মিলিত প্রচেষ্টা। আপনি যদি প্রকল্পে অংশগ্রহণ করতে চান, তাহলে প্রকল্প পৃষ্ঠায় যান, যেখানে আপনি প্রকল্পের আলোচনায় অংশগ্রহণ করতে পারবেন এবং করণীয় কাজসমূহের একটি তালিকা দেখতে পাবেন।
 ???  এই নিবন্ধটি প্রকল্পের মানের মাপনী অনুযায়ী কোন মূল্যায়ন অর্জন করেনি।
 

একই ব্যক্তির নামে লিখিত নিবন্ধ একত্রীকরণ[সম্পাদনা]

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পঞ্চম উপাচার্য ইমদাদুল হকের নাম অনুসারে ২০২১ সালে ৪ জুন আমি এই নিবন্ধটি শুরু করি। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিবন্ধেও উপাচার্যের নামের স্থানে এই পাতাটি সংযুক্ত করি। পরবর্তীকালে একই ব্যক্তির নামে ইংরেজি উইকিপিডিয়ায় ২০২২ সালের ৮ আগস্ট এই নিবন্ধটি তৈরি হয় যা অনুবাদ করে ২০২২ সালের ২১ সেপ্টেম্বর মো. ইমদাদুল হক নিবন্ধটি লেখা হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিবন্ধটি পর্যালোচনা করে বা একই নামে অন্য নিবন্ধ আছে কি না তা আরেকটু যাচাই-বাছাই করে নিবন্ধটি অনুবাদ করলে হয়ত এই দ্বৈততা এড়ানো যেত। যা হোক, এখন বাংলা উইকিপিডিয়ায় একই ব্যক্তির নামে দুটি নিবন্ধ বর্তমান। আমি ইতোমধ্যে পূর্বেই আমার শুরু করা এই নিবন্ধে নতুন তথ্যসূত্র থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্যসমূহ যুক্ত করে (অনুবাদকৃত নিবন্ধটি থেকে তথ্য নিয়ে নয়) সম্প্রসারণ করেছি। এ অবস্থায় নিবন্ধ দুটি একত্রীকরণ প্রয়োজন। পাশাপাশি ইংরেজি পাতাটিকে সেই পাতার সাথে যুক্ত করা প্রয়োজন। এ বিষয়ে @আফতাবুজ্জামান, @Yahya, @Al Riaz Uddin Ripon-সহ সক্রিয় সম্পাদকদের দৃষ্টি আকর্ষণ করছি। -- Factcheckerhuman (আলাপ) ১৪:১১, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)উত্তর দিন

@Factcheckerhuman আমি পাতা দুটির ইতিহাস একত্রীকরণ করে দিচ্ছি। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৪:২৩, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)উত্তর দিন
করেছি। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৪:৫৪, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)উত্তর দিন