আলাপ:এলিস কমিশন রিপোর্ট

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

অতিক্ষুদ্র নিবন্ধ[সম্পাদনা]

এলিস কমিশন রিপোর্ট বাংলা উইকিপিডিয়ার জন্য প্রয়োজনীয় বিষয়। কিন্তু এ লেখাটি মাত্র তিন পংক্তির, ৪০-৫০ শব্দের যা থেকে তেমন কোনও ধারণা পাওয়া যায় না বিষয়টি সম্পর্কে। এ তথ্য কণাটিকে নিবন্ধে উত্তীর্ণ করার জন্য সকলকে আহবান জানাচ্ছি। যিনি শুরু করেছেন এ দায়িত্ব কেবল তার এ রকম ভাবনা ভুল। যিনি শুরু করেছেন তিনি একটি গুরুত্বপূর্ণ বিষয়ের প্রতি দৃষ্টি আহ্‌বান করে ধন্যবাদার্হ হয়েছেন। এমন কোন গবেষক ও লেখক নেই যিনি বাকী কাজটুকু করবেন? তা না হলে বাংলাপিডিয়ার নিবন্ধটিই পুনর্লিখন করা হোক না কেন? - EditBangla (আলাপ) ০১:২০, ২১ অক্টোবর ২০১৮ (ইউটিসি)

Gnome-edit-redo.svgEditBangla: বাংলা উইকির প্রধানতম সমস্যা হল অবদানকারী না থাকা, এখানে গড়ে মাত্র প্রতিদিন ১০-১২ জন কাজ করে অথচ আমরা ২৮ কোটি বাঙালি! এক জনকেই সম্পূর্ণ নিবন্ধ করতে হবে এই ভাবনা ভুল তা জানি কিন্তু অবদানকারী না থাকার কারণে আমরা কেউ নিবন্ধ লিখলে তাকে তা সম্পূর্ণ করতে চেষ্টা করার কথা বলি। আমিও আজ ৬ বছর ধরে আশায় আছি ১০-১২ জনের গড় থেকে আমরা একদিন ১০০-২০০ জনের গড়ে যাব। আফতাব (আলাপ) ০১:৪৪, ২১ অক্টোবর ২০১৮ (ইউটিসি)
নিবন্ধটির বিষয়ে দৃষ্টি আকর্ষণ করায় ধন্যবাদ। নিবন্ধটিকে যথাসম্ভব কলেবর বৃদ্ধি করা হবে যথা শ্রিঘ্রই সম্ভব। আবারও ধন্যবাদ। - ধন্যবাদান্তেঃ Ashiq Shawon (আলাপ) ০৬:৫০, ২১ অক্টোবর ২০১৮ (ইউটিসি)