চিত্র:Flag of Eswatini.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৯০০ × ৬০০ পিক্সেল, ফাইলের আকার: ৭ কিলোবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
SiSwati: Umjeka weSwatini
Ænglisc: Eswatinis fana
Esperanto: Flago de Eswatini
Nederlands: Vlag van Eswatini
তারিখ
উৎস
লেখক See Upload History
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
এই ছবিটি কপিরাইটের যোগ্য নয় এবং এ কারণে এটি পাবলিক ডোমেইনের অন্তর্গত। কারণ এই ছবিটি এমন কিছু তথ্য ধারণ করে যা নির্দেশ করে এটি একটি সাধারন সম্পত্তি এবং এটির নির্দিষ্ট কোন রচয়িতা নেই
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
Creative Commons icon

CC-Zero

এই ফাইলটি ওপেন ক্লিপ আর্ট লাইব্রেরি থেকে নেয়া হয়েছে, যা স্পষ্টভাবে পাবলিক ডোমেইনে মুক্তিপ্রাপ্ত। (এখানে দেখুন)আপলোডকারীর প্রতি: যেখানে ছবিটি প্রদর্শিত হবে সেখানে দয়া করে প্যারামিটার হিসেবে পাতা লিঙ্ক প্রদান করুন।

italiano  sicilianu  Deutsch  čeština  português do Brasil  română  español  português  English  français  Indonesia  Nederlands  Malti  polski  svenska  Türkçe  Ελληνικά  български  македонски  русский  українська  বাংলা  ไทย  日本語  中文(中国大陆)‎  中文(台灣)‎  中文(新加坡)‎  中文(简体)‎  中文(繁體)‎  中文(香港)‎  +/−
Open Clip Art Library logo
Open Clip Art Library logo
Creative Commons CC-Zero এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স সিসি০ ১.০ সার্বজনীন পাবলিক ডোমেইন উৎসর্গীকরণের আওতায় রয়েছে।
যেই ব্যক্তিটি এই কাজটির সাথে সংশ্লিষ্ট তিনি এই কাজটি পাবলিক ডোমেইনে মুক্ত করার মাধ্যমে তাঁর সকল স্বত্ত্ব বিশ্বের সকল কপিরাইট আইনের আওতায় ত্যাগ করেছেন। যার মধ্যে নেইবারিং অধিকার, ও আইনের মাধ্যমে এক্সটেন্টও অন্তর্গত। আপনি এই কাজটি কোন অনুমতি চাওয়া ছাড়াই মুক্তভাবে অনুলিপি, পরিবর্তন, বিতরণ করতে পারেন, এবং এমন কি কোনো বাণিজ্যিক কাজেও ব্যবহার করতে পারেন।

অন্যান্য সংস্করণ

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Flag of Eswatini

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

flag of Eswatini ইংরেজি

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন
তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০১:৫২, ৪ জানুয়ারি ২০২৪০১:৫২, ৪ জানুয়ারি ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)The Squirrel ConspiracyRevering to the original color upon upload and uploading the 2nd color as another file. Disputes over which one to use should be moved to local projects.
০৯:৪৯, ২৭ ডিসেম্বর ২০২৩০৯:৪৯, ২৭ ডিসেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)EasonChiu610Reverted to version as of 07:35, 19 December 2023 (UTC), fitting official colours
১৭:৫৫, ২৫ ডিসেম্বর ২০২৩১৭:৫৫, ২৫ ডিসেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)HillsaucethesarpazarReverted to version as of 03:41, 30 October 2023 (UTC) to match the other historical Eswatini / Swaziland flags.
০৭:৩৫, ১৯ ডিসেম্বর ২০২৩০৭:৩৫, ১৯ ডিসেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)9BBWMJReverted to version as of 18:12, 1 October 2023 (UTC) (see https://www.gov.sz/images/stories/SWAZI%20FLAG.jpg)
০৩:৪১, ৩০ অক্টোবর ২০২৩০৩:৪১, ৩০ অক্টোবর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)9BBWMJReverted to version as of 16:42, 6 October 2023 (UTC)
০৩:১৫, ৩০ অক্টোবর ২০২৩০৩:১৫, ৩০ অক্টোবর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৬০০ × ৪০০ (১২ কিলোবাইট)Jf889840Reverted to version as of 06:23, 5 August 2011 (UTC)
১৬:৪২, ৬ অক্টোবর ২০২৩১৬:৪২, ৬ অক্টোবর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)Amongusfart42069Reverted to version as of 20:05, 24 September 2023 (UTC)
১৮:১২, ১ অক্টোবর ২০২৩১৮:১২, ১ অক্টোবর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)Yilku1Reverted to version as of 00:43, 21 September 2023 (UTC)
২০:০৫, ২৪ সেপ্টেম্বর ২০২৩২০:০৫, ২৪ সেপ্টেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)DylmurReverted to version as of 00:42, 21 September 2023 (UTC)
০০:৪৩, ২১ সেপ্টেম্বর ২০২৩০০:৪৩, ২১ সেপ্টেম্বর ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৯০০ × ৬০০ (৭ কিলোবাইট)IAmNotABananaaaOops, for some reason this has got so messy, reverted it again.
(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন

এই ফাইলের সাথে ১০০টির বেশি পাতার লিংক রয়েছে। নিচের তালিকায় ফাইলের সাথে যুক্ত প্রথম ১০০টি পাতার লিংক দেখানো হচ্চে। এছাড়া একটি পূর্ণাঙ্গ তালিকাও রয়েছে।

এই ফাইলের আরও লিঙ্ক দেখাও।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত