ব্যবহারকারী আলাপ:Tushraa

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(ব্যবহারকারী আলাপ:Tushar Singha থেকে পুনর্নির্দেশিত)
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

বাংলা উইকিপিডিয়া কলকাতা সম্প্রদায়ের সাথে যুক্ত হওয়ার আহ্বান[সম্পাদনা]

নমস্কার Tushar Singha

আশা করি ভালো আছেন। সক্রিয় পশ্চিমবঙ্গ পিডিয়ানদের মধ্যে অবশ্যই আপনি একজন। বাংলা উইকিপিডিয়ার মানোন্নয়নের দিকে তাকিয়ে পশ্চিমবঙ্গ-ভিত্তিক অধিকাংশ বাংলা উইকিপিডিয়ানরা সম্প্রতি একটি সম্মিলনে নির্ণ​য় নিয়েছেন যে প্রতি মাসের দ্বিতীয় শনিবার একটি করে সম্মিলনের আয়োজন করা হবে যেখানে উইকিপিডিয়া সহ উইকিমিডিয়া ফাউন্ডেশনের অন্যান্য প্রকল্পগুলির সমস্ত প্রাসঙ্গিক বিষয়ে বিষদে আলাপালোচনা করা হবে। আপনাকেও এই মাসিক মিট​-আপগুলিতে শামিল হতে অনুরোধ ও আমন্ত্রিত করছি। আরো জানতে দয়া করে আরো জানতে দয়া করে সোশ্যাল মিডিয়াতে আমার সাথে জুড়ুন এবং আমার আলাপ পাতায় আমার সাথে যোগাযোগ করুন। আমার মোবাইল নম্বর-৭৭৯৭৬৭৫৪০৮। যোগাযোগ করতে পাড়েন। বা আপনার মোবাইল নম্বর পাঠান আমি যোগাযোগ করব। আপনাকে অশেষ ধন্যবাদ। -- খাঁ শুভেন্দু (আলাপ) ১৩:৫৮, ৩ ফেব্রুয়ারি ২০১৮ (ইউটিসি)

ধন্যবাদ। আমার মোবাইল নম্বর ৯০৮৩৭৮২২৫৮। Tushar Singha (আলাপ) ১৭:১৫, ৩ ফেব্রুয়ারি ২০১৮ (ইউটিসি)

বিনামূল্যে পরামর্শ[সম্পাদনা]

তুষার ভাই, পশ্চিমবঙ্গের বিভিন্ন বিষয় নিয়ে নিবন্ধ তৈরি করার জন্য আন্তরিক শুভেচ্ছা! আমি একজন উটকো লোক হয়ে বিনামূল্যে একটি পরামর্শ দিতে যাচ্ছি কিছু মনে করবেন না। আর সেটা হচ্ছে; যে, কিভাবে আন্তঃউইকি সংযোগ দিতে হয়। যেকোন নিবন্ধে আন্তঃউইকি সংযোগ দিতে হলে, নিবন্ধটির ইংরেজি সংস্করণে যাবেন এবং বাম পাশে উইকিপিডিয়া লোগোর নিচে দেখবেন Wikidata item নামে একটি লিংক রয়েছে; সেখানে ক্লিক করবেন, করলে আপনি সংযোগ দেওয়ার পৃষ্ঠায় পৌঁছবেন। এবং উপরিউক্ত লিংকটি যদি না থাকে তবে উইকিউপাত্তে গিয়ে নতুন আইটেম তৈরি করতে পারেন। এটা শুধু একটা পরামর্শ মাত্র। ধন্যবাদান্তে আমি-- পরমাণু আলাপ ১৭:২৪, ৭ ফেব্রুয়ারি ২০১৮ (ইউটিসি)

উইকিপিডিয়া:কিভাবে আন্তঃউইকি সংযোগ দিবেন এখানে চিত্রসহ আন্তঃউইকি সংযোগ দেয়ার পদ্ধতি দেখানো আছে। --আফতাব (আলাপ) ১৭:২৫, ৭ ফেব্রুয়ারি ২০১৮ (ইউটিসি)
ওহ!! ধন্যবাদ আফতাব ভাই, আরও সুন্দর করে বুঝানোর জন্য! আপনি না; জাস্ট অবিশ্বাস্য!!-- পরমাণু আলাপ ১৭:২৯, ৭ ফেব্রুয়ারি ২০১৮ (ইউটিসি)

উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্প[সম্পাদনা]

উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্প- এই লিংকে প্রবেশ করও। এখানে নাম নথিভুক্তর লিংক আছে। সেখানে নাম নথিভুক্ত করে ফেলও। তারপর নিবন্ধ প্রতিযোগিতার জন্য নিবন্ধ তালিকা রয়েছে। সেই তালিকা থেকে নিবন্ধ লেখা শুরু কর। নিবন্ধ গুলি ৩০০ শব্দের অ ৯০০০ বাইটের হতে হবে। এর পর নিবন্ধ জমা করার লিংকে প্রবেশ করে বিবন্ধ জমা কর। ধন্যবাদ খাঁ শুভেন্দু (আলাপ) ১৮:৫৩, ২৩ মার্চ ২০১৮ (ইউটিসি)

ব্যাঘ্র প্রকল্পে স্বাগতম.

সুমিতা রায় দত্ত ১৯:০৮, ২৩ মার্চ ২০১৮ (ইউটিসি)

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮[সম্পাদনা]

সুপ্রিয় Tushar Singha,
উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮-এ অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। আপনি জেনে আনন্দিত হবেন যে, আপনার জমা দেয়া এক/একাধিক নিবন্ধ প্রতিযোগিতায় গৃহীত হয়েছে। আয়োজক কমিটি প্রতিযোগিতা শেষ হওয়ার পর অংশগ্রহণকারীদের গৃহীত হওয়া নিবন্ধগুলোর সংখ্যা অনুসারে বাংলাদেশ জাতীয় জাদুঘরে অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের পুরস্কার প্রদান করবে অথবা অনুষ্ঠানে কেউ উপস্থিত না থাকলে পরবর্তীতে তার পুরস্কার ডাকযোগে পাঠানো হবে। সে লক্ষ্যে আমরা আপনাকে এই ফর্মটি পূরণ করতে অনুরোধ করছি। প্রতিযোগিতা শেষ হওয়ার পর ফর্মে সরবরাহ করা আপনার ইমেইল ঠিকানা অনুসারে আপনার সাথে যোগাযোগ করা হবে। যদি আপনি ইতিমধ্যেই ফর্মটি পূরণ করে থাকেন তাহলে দয়া করে দ্বিতীয়বার করবেন না (করলে আমাদের কাজ অনেক বৃদ্ধি পাবে)। ধন্যবাদ।

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮ আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
সোমবার ২৩:৪১, ২৬ মার্চ ২০১৮ (ইউটিসি)

ব্যাঘ্র প্রকল্প উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন ২০১৮ যোগদানে সমস্যার সমাধান[সম্পাদনা]

প্রিয় তুষার সিংহ,

বাংলা উইকিপিডিয়ায় অবদান রাখার জন্য আপনাকে ধন্যবাদ। শুভেন্দুর আলাপ পাতায় আপনি যোগদানের সমস্যার কথা লিখেছেন দেখে আপনাকে লিঙ্কগুলি এখানে দিচ্ছি, তাও সমস্যা হুলে জানাবেন। মার্চ ২০১৮ থেকে উইকিপিডিয়া:অনলাইন এডিটাথন/২০১৮/ব্যাঘ্র প্রকল্প এডিটাথন শুরু হয়েছে। চলবে আগামী মে মাস অব্ধি। এখনই নিবন্ধন/যোগদান করুন এখানে। মূল পাতা এটি। নতুন পাতার তালিকা যেগুলি তৈরী করতে হবে এটি। কিছু সমস্যা হলে জানান আমাদের। এখানে জানাতে পারেন আমাকে। অংশগ্রহণকারীদের তালিকা এটি

প্রতি মাসে প্রত্যেকটি অংশগ্রহণকারী সম্প্রদায়কে সেই মাসের তাদের অবদানের উপর ভিত্তি করে তিনটি ব্যক্তিগত পুরস্কার প্রদান করা হবে। পুরস্কারগুলি যথাক্রমে ৩০০০, ২০০০ ও ১০০০ টাকা হবে। তিন মাস ব্যাপী প্রতিযোগিতা শেষে, সম্প্রসারিত বা তৈরি করা সর্বাধিক সংখ্যক নিবন্ধ যে সম্প্রদায় বানাবে সেই সম্প্রদায় একটি সামগ্রিকভাবে পুরস্কার লাভ করবে। তাতে বিজয়ী সম্প্রদায়ের জন্য ৩ দিনের একটি বিশেষ প্রশিক্ষণ কর্মশালা হবে। আগাম শুভেচ্ছা ও ধন্যবাদ।

সুমিতা রায় দত্ত ১০:০৮, ২৬ মার্চ ২০১৮ (ইউটিসি)

ধন্যবাদ। Tushar Singha (আলাপ) ০১:০৭, ২৮ মার্চ ২০১৮ (ইউটিসি)

ফিরতি বার্তা[সম্পাদনা]

পাতায় আপনার একটি নতুন বার্তা এসেছে
হ্যালো Tushraa, আলাপ:ন্যূনতম পৃষ্ঠ পাতায় আপনার জন্য নতুন একটি বার্তা এসেছে।
১০:৫৬, ৩১ মার্চ ২০১৮ (ইউটিসি) তারিখে বার্তাটি যোগ হয়েছে। আপনি {{ফিরতি বার্তা}} টেমপ্লেটটি অপসারণের মাধ্যমে যেকোনো সময় এই নির্দেশনাটি মুছে ফেলতে পারেন।

~ যুদ্ধমন্ত্রী আলাপ ১০:৫৬, ৩১ মার্চ ২০১৮ (ইউটিসি)