ব্যবহারকারী আলাপ:Shohure Jagoron

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

--অভ্যর্থনা কমিটি বট (আলাপ) ০৩:২৪, ৯ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

মে 2021[সম্পাদনা]

উইকিপিডিয়ায় স্বাগতম, আমি MdsShakil। যদিও উইকিপিডিয়ায় যে কেউই সম্পাদনা করতে পারে, কিন্তু আমি টেমপ্লেট:মক্কায় মুহাম্মদের জীবনের ঘটনাপঞ্জি-এ আপনার এক বা একাধিক সাম্প্রতিক অবদান বাতিল করেছি। কারণ এই সম্পাদনাগুলো গঠনমূলক ছিল না বরং ধ্বংসপ্রবণতা হিসেবে বিবেচিত হয়েছে। অনুগ্রহপূর্বক যেকোনো প্রকারের পরীক্ষামূলক সম্পাদনার জন্য খেলাঘর ব্যবহার করুন। সেই সাথে বিশ্বকোষীয় ও গঠনমূলক সম্পাদনার জন্য আমাদের স্বাগত পাতাটি পড়ে নিন। আপনি যদি মনে করেন যে সম্পাদনা বাতিলের কাজটি সঠিক হয়নি, অথবা এই বিষয়ে যদি কোনো প্রশ্ন থাকে তবে অনুগ্রহ করে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন। ধন্যবাদ —শাকিল হোসেন আলাপ ০৬:৩৪, ১৮ মে ২০২১ (ইউটিসি)

উইকিপিডিয়ার গাইডলাইন মেনেই তো চলেছি, বুঝলাম না কোন দিক থেকে আমার সম্পাদনাগুলো অগঠনমূলক বা ধ্বংসপ্রবণতা হিসাবে ধরা যায়, দয়া করে একটু বর্ণনা করে বুঝাবেন আমাকে? আমি তো আমার সম্পাদনের পিছনে কারণ ও দিয়েছি, তবে আমার তরফ থেকে কী ভূল হতে পারে আসলে বুঝতে পারলাম না। আমি উইকিপিডিয়াতে নতুন এসেছি, হয়তো আমি না জেনে নিয়ম নীতি ভঙ্গ করেছি, করলে দয়া করে বলে দিবেন। Shohure Jagoron (আলাপ) ০৬:৫৬, ১৮ মে ২০২১ (ইউটিসি)

আপনি সম্প্রদায়ের ঐক্যমতের বিরুদ্ধে পাতা স্থানান্তর করেছেন। উপরোক্ত টেমপ্লেটে নিবন্ধ অনুসারে নাম যুক্ত করা রয়েছে যা আপনি একাধিকবার পরিবর্তন করেছেন এইজন্যই আপনার সম্পাদনা ধ্বংসাত্মক হিসাবে চিহ্নিত করা হয়েছে। অনুগ্ৰহ করে একাধিকবার কোন সম্পাদকদের সম্পাদনা বাতিল করবেন না এটা সম্পাদনা যুদ্ধের পর্যায়ে পরে যার জন্য সম্পাদনা করা থেকে বাধা প্রদান করা হতে পারে। আপনার উইকিযাত্রা শুভ হোক, ধন্যবাদ —শাকিল হোসেন আলাপ ০৭:০৮, ১৮ মে ২০২১ (ইউটিসি)

আপনাকে সর্বশেষ সতর্কবার্তা প্রদান করা হচ্ছে; আপনি যদি উইকিপিডিয়ায় বিদ্বেষপূর্ণভাবে একটি পাতা স্থানাতর করেন, তবে পরবর্তী কোনো সতর্কবার্তা ব্যতিরেকেই আপনাকে সম্পাদনা করা থেকে বাধাদান করা হবে। — Meghmollar2017আলাপ • ০৭:১৯, ২৩ মে ২০২১ (ইউটিসি)

আচ্ছা আমি তো এই আলাপ করার পর থেকে কিছুই করি নি, কবে “সর্বশেষ সতর্কতা” আমাকে দিচ্ছেন কেন? Shohure Jagoron (আলাপ) ১৮:২৮, ২৩ মে ২০২১ (ইউটিসি)

শুভেচ্ছা নিন, আপনার পিছে কেউ লাগেনি। সমস্যা হয়েছে, আপনি এমন সব বানান ব্যবহার করছেন যা প্রচলিত নয় আর এই কারণেই আপনার সম্পাদনাগুলি বাতিল করা হচ্ছে (ভুল বানান ঠিক করা এক বিষয় আর অপ্রচলিত বানান ব্যবহার করা আরেক বিষয়)। -- আফতাবুজ্জামান (আলাপ) ১৯:২৭, ২৩ মে ২০২১ (ইউটিসি)