ব্যবহারকারী আলাপ:SAKIB REZA PIAL BD

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

স্বাগত বার্তা[সম্পাদনা]

সুপ্রিয়, @SAKIB REZA PIAL BD: ভাষার মাসে উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম। নতুন ব্যবহারকারী হিসেবে উইকিপিডিয়ায় আপনার পথচলা আনন্দের হোক। এখানে অবদান রাখতে আগে থেকে সমৃদ্ধ নিবন্ধ পড়তে, দেখতে এবং প্রয়োজনে বিজ্ঞ উইকিপিডিয়ানদের কাছ থেকে সাহায্য নেয়ার প্রস্তাব করছি। আর মূলত এই লক্ষ্যেই আলোচনা পাতাটি ব্যবহার করা হয়। তাই আপনার আলোচনা পাতায় নিজের সম্পর্কে লিখার পরিবর্তে ব্যবহারকারী পাতা ব্যবহার করতে পারেন। --আবু সাঈদ (আলাপ) ১৩:৫৬, ১৮ ফেব্রুয়ারি ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]

সুপ্রিয়, @SAKIB REZA PIAL BD: নতুন ব্যবহারকারী হিসেবে উইকিপিডিয়ায় আপনার পথচলা আনন্দের হোক। ধন্যবাদ আপনাকে :)

দক্ষিণ এশিয়া উইকি আন্দোলনের কৌশল আলোচনা[সম্পাদনা]

আমরা দক্ষিণ এশিয়া উইকি আন্দোলনের কৌশল সম্পর্কে আলোচনা করতে আজ, ৬ নভেম্বর রাত ৮ টায় (বাংলাদেশ সময়) নির্বাচন করা হয়েছে। আলোচনা গুগল মিটে অনুষ্ঠিত হবে। আপনাকে আমি এই আলোচনাতে অংশগ্রহণ করতে আন্তরিক অনুরোধ করছি। নিয়মিত ব্যবহারকারীদের সাথে সাথে নতুন ব্যবহারকারী যে কাউকে স্বাগতম।

আপনাকে এখানে সাক্ষর করার জন্য অনুরোধ করা হচ্ছে।
আলোচনার লিংক https://meet.google.com/dxo-ezyk-cbn

আপনাকে স্বাগতম।

শুভেচ্ছা সহ,
রাজীব

দক্ষিণ এশিয়া উইকি আন্দোলনের কৌশল কলের পর প্রতিক্রিয়া[সম্পাদনা]

আমরা দক্ষিণ এশিয়া উইকি আন্দোলনের কৌশল সম্পর্কে আলোচনা করতে ৬ নভেম্বর রাত ৮ টায় (বাংলাদেশ সময়) নির্বাচন করে ছিলাম। যারা অংশগ্রহণ করেছিলেন তাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি, যারা অংশগ্রহণ করতে পারেনি তাদের সবাইকে পরবর্তী আলোচনাতে অংশগ্রহণ করতে আন্তরিক অনুরোধ করছি। আমাদের আলোচনার উপর ভিক্তি করে আপনাদেরকে এই ফর্মটি পূরণ করার মাধ্যমে প্রতিক্রিয়া জানানোর জন্য অনুরোধ করা হচ্ছে। এই প্রতিক্রিয়া যারা অংশগ্রহণ করেছিলেন এবং যারা অংশগ্রহণ করেননি, এমনকি নিয়মিত, অ-নিয়মিত এবং নতুন ব্যবহারকারীদেরও জানানোর জন্য অনুরোধ করা হচ্ছে। ধন্যবাদ!

এই ধরণের বিজ্ঞপ্তি পেতে আপনার ব্যবহারকারীর নামটি এখান যুক্ত করুন, যদি পেতে না চান তাহলে মুছে ফেলতে পারেন।

জনি (আলাপ) বৃহস্পতিবার ০:১২, ২৫ এপ্রিল ২০২৪ (ইউটিসি)

দক্ষিণ এশিয়া উইকি আন্দোলনের কৌশল আলোচনা (বৈশ্বিক কথোপকথন)[সম্পাদনা]

বৈশ্বিক কথোপকথন অনুষ্ঠান উপলক্ষে আমরা দক্ষিণ এশিয়া উইকি আন্দোলনের কৌশল সম্পর্কে দ্বিতীয় দফায় আলোচনা করতে আজ, ১৯ নভেম্বর রাত ৭:৩০ টায় (বাংলাদেশ সময়) নির্বাচন করা হয়েছে। আলোচনা গুগল মিটে অনুষ্ঠিত হবে। আপনাকে আমি এই আলোচনাতে অংশগ্রহণ করতে আন্তরিক অনুরোধ করছি। নিয়মিত ব্যবহারকারীদের সাথে সাথে নতুন ব্যবহারকারী যে কাউকে স্বাগতম।

আপনাকে এখানে সাক্ষর করার জন্য অনুরোধ করা হচ্ছে।
আলোচনার লিংক https://meet.google.com/dxo-ezyk-cbn

আপনাকে স্বাগতম।

এই ধরণের বিজ্ঞপ্তি পেতে আপনার ব্যবহারকারীর নামটি এখান যুক্ত করুন, যদি পেতে না চান তাহলে মুছে ফেলতে পারেন।

শুভেচ্ছা সহ, জনি (আলাপ) ০৫:২৫, ১৯ নভেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

দক্ষিণ এশিয়া উইকি আন্দোলনের কৌশল সম্পর্কে তৃতীয় দফায় আলোচনার সময় নির্বাচন[সম্পাদনা]

আমরা দক্ষিণ এশিয়া উইকি আন্দোলনের কৌশল সম্পর্কে তৃতীয় দফায় আলোচনা করতে দুটি সময় নির্বাচন করেছি, আপনারা আপনাদের পছন্দ মত মতামত ২৩ নভেম্বর-এর মধ্যে দিতে পারেন। সবার মতামত অনুসারে ২৪ নভেম্বর আলোচনার জন্য একটি সময় নির্বাচন করে জানিয়ে দেয়া হবে।

আপনার বাংলা উইকিপিডিয়ার আলোচনাসভায় অথবা ফেসবুকের মাধ্যমে আপনাদের মতামত দিতে পারেন।

২৬ নভেম্বর সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট (বাংলাদেশ সময়)
২৭ নভেম্বর সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট (বাংলাদেশ সময়)

বিঃদ্রঃ আমাদের আজকের (১৯ নভেম্বর) আলোচনায় ৪ জন ২৭ নভেম্বর এবং ১ জন ২৬ নভেম্বর সমর্থন দিয়েছেন।

আমাদের আজকের (১৯ নভেম্বর) আলোচনায় বিনিময় করা লিংক গুলো দেখতে এখানে চাপুন

এই ধরণের বিজ্ঞপ্তি পেতে আপনার ব্যবহারকারীর নামটি এখান যুক্ত করুন, যদি পেতে না চান তাহলে মুছে ফেলতে পারেন।

শুভেচ্ছা সহ, জনি (আলাপ) ১৭:৫০, ১৯ নভেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

দক্ষিণ এশিয়া উইকি আন্দোলনের কৌশল আলোচনা (তৃতীয় দফা)[সম্পাদনা]

সবার মতামত অনুসারেে আমরা দক্ষিণ এশিয়া উইকি আন্দোলনের কৌশল সম্পর্কে তৃতীয় দফায় আলোচনা করতে আগামীকাল, ২৭ নভেম্বর রাত ৭:৩০ টায় (বাংলাদেশ সময়) নির্বাচন করা হয়েছে। আলোচনা গুগল মিটে অনুষ্ঠিত হবে। আপনাকে আমি এই আলোচনাতে অংশগ্রহণ করতে আন্তরিক অনুরোধ করছি। নিয়মিত ব্যবহারকারীদের সাথে সাথে নতুন ব্যবহারকারী যে কাউকে স্বাগতম।

আপনাকে এখানে সাক্ষর করার জন্য অনুরোধ করা হচ্ছে।
আলোচনার লিংক https://meet.google.com/dxo-ezyk-cbn

আপনাকে স্বাগতম।

এই ধরণের বিজ্ঞপ্তি পেতে আপনার ব্যবহারকারীর নামটি এখান যুক্ত করুন, যদি পেতে না চান তাহলে মুছে ফেলতে পারেন।

শুভেচ্ছা সহ, জনি (আলাপ) ১৯:৩১, ২৬ নভেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

দক্ষিণ এশিয়া উইকি আন্দোলনের কৌশল আলোচনার সারসংক্ষেপ[সম্পাদনা]

আশা করি সবাই ভালো ও সুস্থ আছেন। আমি জনি এবং রাজীব আপনাদের সবাইকে আমাদের সাথে থাকার এবং আলোচনায় অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ জানাই। আমরা উইকিমিডিয়া ২০৩০ আন্দোলনের কৌশলের সুপারিশ এবং এর উদ্যোগকে সামনে এগিয়ে নিয়ে যাওয়া ও বাস্তবায়ন করার উদ্দেশ্যে তিন দফায় আলোচনা করেছি। আমাদের এই আলোচনায় বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গ ছাড়াও নেপাল থেকে উইকিমিডিয়ান অংশগ্রহণ করেছেন। সকল অংশগ্রহণকারীর প্রতি রইলো বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

আমাদের তিন দফায় আলোচনার উপর ভিক্তি করে উইকিমিডিয়া ফাউন্ডেশনে তিনটি সুপারিশ এবং দশটি উদ্যোগের প্রতিবেদন দেয়া হবে। এই জন্য আপনাদের সবাইকে এই ফর্মটি পূরণ করার জন্য অনুরোধ করা হচ্ছে। ফর্মটি ২৮ নভেম্বর রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত পূরণের জন্য খোলা থাকবে। এর পরে সময়সীমা শেষ হওয়ার কারণে এই ফর্মটি বন্ধ হয়ে যাবে।

৫ এবং ৬ ডিসেম্বরের বৈশ্বিক কথোপকথনে অংশগ্রহণের জন্য এই নিবন্ধন ফর্মটি চালু করা হয়েছে, নিবন্ধন ফর্মটি ৪ ডিসেম্বর পর্যন্ত পূরণের জন্য খোলা থাকবে, সবাইকে নিবন্ধন ফর্মটি পূরণের জন্য অনুরোধ করা হচ্ছে।

আমাদের আজকের (২৭ নভেম্বর) আলোচনায় বিনিময় করা লিংক গুলো দেখতে এখানে চাপুন

এই ধরণের বিজ্ঞপ্তি পেতে আপনার ব্যবহারকারীর নামটি এখান যুক্ত করুন, যদি পেতে না চান তাহলে মুছে ফেলতে পারেন।

শুভেচ্ছা সহ, জনি (আলাপ) ১৮:১৩, ২৭ নভেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

প্রস্তাবনা[সম্পাদনা]

হযরত মুহাম্মাদ (সঃ) এর নিবন্ধ মুহাম্মাদ বাংলা উইকিপিডিয়ায় নির্বাচিত প্রবন্ধ করার চেষ্টা চলছে।আপনিও নিবন্ধটির অসংগতি দূর করে তথ্যসমৃদ্ধভাবে সম্প্রসারণ করে নিবন্ধটিকে নির্বাচিত প্রবন্ধের গুণাবলির আওতায় আনতে সমর্থন ও সাহায্য করুন।ধন্যবাদ। আলোচনা পাতা- https://bn.wikipedia.org/wiki/%E0%A6%86%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%AA%3A%E0%A6%AE%E0%A7%81%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%AE%E0%A7%8D%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A6#প্রস্তাবিত_নির্বাচিত_নিবন্ধ অথবা, উইকিপিডিয়া:প্রস্তাবিত নির্বাচিত নিবন্ধ/মুহাম্মাদ রিজওয়ান আহমেদ (আলাপ) ০৯:৩৮, ৬ মে ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]

সুপ্রিয় SAKIB REZA PIAL BD, প্রথমে সালাম ও শুভেচ্ছা নেবেন। আপনাকে ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩-এ অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। বাংলা উইকিপিডিয়ায় ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরি এবং মানোন্নয়ন করাই হলো এই অনলাইন এডিটাথনের মূল উদ্দেশ্য যা পবিত্র রমজান মাস ব্যাপী চলবে। এডিটাথনে অংশগ্রহণের জন্য আপনি এখানে আপনার নাম সংযুক্ত করে এই তালিকা হতে যেকোন নিবন্ধ তৈরি/অনুবাদ করে বাংলা উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে পারেন।
আমন্ত্রণে—
ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৩-এর আয়োজক ও পর্যালোচকদের পক্ষে,
আঃ আজিজ ফাহাদ (আলাপ) ১৮:০৫, ২৩ মার্চ ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]