ব্যবহারকারী আলাপ:R1F4T/সংগ্রহশালা ৩

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(ব্যবহারকারী আলাপ:Rifat008/সংগ্রহশালা ৩ থেকে পুনর্নির্দেশিত)
সাম্প্রতিক মন্তব্য: KanikBot কর্তৃক ১ মাস আগে "বিবরণ যোগের অনুরোধ (২৩ মার্চ ২০২৪)" অনুচ্ছেদে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩ সংগ্রহশালা ৪ সংগ্রহশালা ৫

Test

টেস্ট R1F4T আলাপ ২০:৫৬, ২৭ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

{{সাহায্য করুন}}

আচ্ছা আমি কিভাবে একটি টেমপ্লেটের প্যারামিটারএর description যোগকরতে পারি মানে,depcription টি হবে ছোট মেসেজ যা বর্ণনা করবে প্যারামিটার টি কি কাজ করে। R1F4T আলাপ ০২:৩৭, ২৮ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

টেমপ্লেটের নথিতে প্যারামিটারগুলোর বর্ণনা দিতে পারেন। যেমন: টেমপ্লেট:ওয়েব উদ্ধৃতি/নথি দেখতে পারেন। — AKanik 💬 ১৩:২৯, ২৮ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় আমন্ত্রণ

সুপ্রিয় Rifat008,
আপনি জেনে আনন্দিত হবেন যে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বাংলা উইকিপিডিয়ায় শুরু হয়েছে অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৪। এ প্রতিযোগিতার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ায় ইংরেজি থেকে অনুবাদের মাধ্যমে নতুন নিবন্ধ তৈরি করা হবে। ১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত। অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ পুরস্কার। প্রতিযোগিতায় অংশ নিন ও পুরস্কার জিতুন। আয়োজক দলের পক্ষে, —শাকিল (আলাপ) ২০:০৯, ৩১ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (৪ ফেব্রুয়ারি ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৪ ফেব্রুয়ারি ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৩ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৫ ফেব্রুয়ারি ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৫ ফেব্রুয়ারি ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৪ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৭ ফেব্রুয়ারি ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৭ ফেব্রুয়ারি ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৬ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৯ ফেব্রুয়ারি ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৯ ফেব্রুয়ারি ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৮ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১২ ফেব্রুয়ারি ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১২ ফেব্রুয়ারি ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ১১ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১৩ ফেব্রুয়ারি ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৩ ফেব্রুয়ারি ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ১২ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১৭ ফেব্রুয়ারি ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৭ ফেব্রুয়ারি ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫২, ১৬ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Mipro1528-এর প্রশ্ন (১৭:৫৪, ২১ ফেব্রুয়ারি ২০২৪)

vai blog likhte ki ki rules follow korte hobe and kivabe likhbo ? --Mipro1528 (আলাপ) ১৭:৫৪, ২১ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

সুপ্রিয় @Mipro1528 আপনি উইকিপিডিয়া:আপনার প্রথম নিবন্ধ অনুসরণ করতে পারেন। তারপরেও যদি বুঝতে সমস্যা হয় আমাকে নিঃসংকোচে জিজ্ঞাসা করতে পারেন। ধন্যবাদ R1F4T আলাপ ০১:৫৫, ২২ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

নাজমুল নোমান-এর প্রশ্ন (০৫:২৬, ২২ ফেব্রুয়ারি ২০২৪)

কীভাবে সম্পূর্ণ নতুন একটি পেইজ যুক্ত করবো? --নাজমুল নোমান (আলাপ) ০৫:২৬, ২২ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

@নাজমুল নোমান সুধী আপনি নতুন নিবন্ধ তৈরির ক্ষেত্রে এই টিউটোরিয়াল টি অনুসরণ করতে পারেন। যদি এটি বুঝতে সমস্যা তবে আমাকে বিনাদ্বিধায় জানতে পারেন । আপনাকে সাহায্য করতে পারলে আমি খুশি হব R1F4T আলাপ ০৬:৪২, ২২ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

Fariya Begum Ritu-এর প্রশ্ন (১০:১৬, ২৫ ফেব্রুয়ারি ২০২৪)

আসসালামু আলাইকুম, আমি কিভাবে উইকিপিডিয়া তে সম্পাদনা শুরু করবো আর আমি জানি না কি করতে হবে। দয়া করে আমাকে একটু বুঝিয়ে বলেন। ধন্যবাদ --Fariya Begum Ritu (আলাপ) ১০:১৬, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

ওয়ালিকুমুসালাম @Fariya Begum Ritu আপনি প্রথমে এই টিউটোরিয়ালটি অনুসরণ করতে পারেন।যদি আপনার এই টিউটোরিয়ালটি বুঝতে অসুবিধা হয় তাহলে কোন বিষয়টি বুঝতে পারেননি সেটা আমাকে পরবর্তীতে বলতে পারেন আমি বুঝিয়ে দেবার চেষ্টা করবো ধন্যবাদ। R1F4T আলাপ ১২:১৪, ২৫ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

উইকিপিডিয়া:বৃত্তান্ত নিয়ে Gulam Rabbani official-এর প্রশ্ন (১৫:৩৩, ২৬ ফেব্রুয়ারি ২০২৪)

আজান সর্ব প্রথম কুথায় শুরু হয়েছে। এবং কেমনে হয়েছে আমি জানতে চাই --Gulam Rabbani official (আলাপ) ১৫:৩৩, ২৬ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

উইকিপিডিয়া:উইকিপ্রকল্প তথ্যছক পাতাটি দ্রুত অপসারণ করা হয়েছে

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া:উইকিপ্রকল্প তথ্যছক পাতাটির বিষয়বস্তু অর্থহীন, বর্তমানে এখানকার তথ্যগুলো অসংলগ্ন এবং অসামঞ্জস্যপূর্ণ, এছাড়া পূর্বে কখনো এই পাতায় গঠনমূলক তথ্য ছিলো না। এর মাধ্যমে পাতাটির লেখার ধরন, ধ্বংসপ্রবণতা, তথ্যের ভুল ব্যাখ্যানিম্নমানের অনুবাদ, ইত্যাদি বোঝানো হচ্ছে। আপনি যদি পরীক্ষামূলকভাবে এই পাতাটি তৈরি করে থাকেন তবে অনুগ্ৰহ করে সকল পরীক্ষা নীরিক্ষা করার জন্য খেলাঘর ব্যবহার করুন।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, উইকিপিডিয়া:অপসারণ পর্যালোচনা পাতায় একটি আলোচনা শুরু করতে পারেন। Yahya (আলাপ) ১২:২৬, ১ মার্চ ২০২৪ (ইউটিসি)

টেমপ্লেট:কুরআন আয়াত পাতাটি দ্রুত অপসারণ করা হয়েছে

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

হ্যালো, উইকিপিডিয়ায় স্বাগতম। আপনি টেমপ্লেট:কুরআন আয়াত নামে একটি পাতা তৈরি করেছেন, এবং পাতাটি উইকিপিডিয়ার দ্রুত অপসারণ নীতিমালার স২ অনুসারে অপসারণ করা হয়েছে। এটি একটি পরীক্ষামূলক পাতা ছিলো, অনুগ্রহপূর্বক সকল পরীক্ষা-নিরীক্ষা খেলাঘরে করুন। উইকিপিডিয়ায় অবদান রাখা সম্পর্কে জানতে স্বাগতম পাতা দেখুন।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, অথবা আপনি যদি ভবিষ্যত সূত্র বা উন্নতির স্বার্থে মুছে ফেলা পাতাটি পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, এখানে একটি অনুরোধ করতে পারেন। Yahya (আলাপ) ১২:৩২, ১ মার্চ ২০২৪ (ইউটিসি)

টেমপ্লেট:Ayah number/styles.css পাতাটি দ্রুত অপসারণ করা হয়েছে

টেমপ্লেট:Ayah number/styles.css পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করা হয়েছে। এটি নিম্নোক্ত কারণে করা হয়েছে:

অব্যবহৃত টেমপ্লেট শৈলী

দ্রুত অপসারণ নীতিমালার অধীনে এইরূপ পাতাগুলো যেকোন সময় অপসারণ করা হতে পারে।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, অথবা আপনি যদি ভবিষ্যত সূত্র বা উন্নতির স্বার্থে মুছে ফেলা পাতাটি পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, এখানে একটি অনুরোধ করতে পারেন। Yahya (আলাপ) ১২:৩৩, ১ মার্চ ২০২৪ (ইউটিসি)

টেমপ্লেট:Quran/styles.css পাতাটি দ্রুত অপসারণ করা হয়েছে

টেমপ্লেট:Quran/styles.css পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করা হয়েছে। এটি নিম্নোক্ত কারণে করা হয়েছে:

অব্যবহৃত টেমপ্লেট শৈলী

দ্রুত অপসারণ নীতিমালার অধীনে এইরূপ পাতাগুলো যেকোন সময় অপসারণ করা হতে পারে।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, অথবা আপনি যদি ভবিষ্যত সূত্র বা উন্নতির স্বার্থে মুছে ফেলা পাতাটি পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, এখানে একটি অনুরোধ করতে পারেন। Yahya (আলাপ) ১২:৩৪, ১ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (৩ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৩ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫২, ২ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (৪ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৪ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৩ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Translation notification: Wikivoyage

Hello Rifat008,

You are receiving this notification because you signed up as a translator to Bangla and Assamese on Meta. The page Wikivoyage is available for translation. You can translate it here:

The priority of this page is low.


Your help is greatly appreciated. Translators like you help Meta to function as a truly multilingual community.

To unsubscribe or to change your notification preferences for translations, please visit Special:TranslatorSignup.

Thank you!

Meta translation coordinators‎, ০৮:২৭, ৫ মার্চ ২০২৪ (ইউটিসি)

Translation notification: Wikimedia Foundation

Hello Rifat008,

You are receiving this notification because you signed up as a translator to Bangla and Assamese on Meta. The page Wikimedia Foundation is available for translation. You can translate it here:

The priority of this page is medium.


Your help is greatly appreciated. Translators like you help Meta to function as a truly multilingual community.

To unsubscribe or to change your notification preferences for translations, please visit Special:TranslatorSignup.

Thank you!

Meta translation coordinators‎, ০৩:৫৩, ৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এর আমন্ত্রণ

বাংলা উইকিপিডিয়া আন্তর্জাতিক নারী দিবস সম্পাদনা-এডিটা-থন '২৪-এর লোগো
বাংলা উইকিপিডিয়া আন্তর্জাতিক নারী দিবস সম্পাদনা-এডিটা-থন '২৪-এর লোগো

সুপ্রিয় উইকিপিডিয়ান, আশা করি ভালো আছেন। আগামী ৮ থেকে ১২ই মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪। এডিটাথন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আয়োজনের মূল পাতা দেখুন। এডিটাথনে অংশগ্রহণের জন্য আপনি এখানে আপনার নাম সংযুক্ত করে এই তালিকা হতে যেকোন নিবন্ধ তৈরি/অনুবাদ করে বাংলা উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে পারেন। আপনারা নিজের পছন্দ মতো নারী জীবনী, নারীবাদ, নারীমুক্তি বিষয়ক নিবন্ধ যুক্ত করতে পারেন। এছাড়াও নারী বিষয়ক কোন ছোট নিবন্ধ মানোন্নয়ন করে এখানে যুক্ত করতে পারেন। এতে অংশগ্রহণকারী সকলের জন্য থাকছে উইকিপদক ও ডিজিটাল সনদপত্র। আপনার সম্পাদনা শুভ হোক। রামিশা তাবাস্সুম (আলাপ) ০৮:৫৭, ৭ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (৯ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৯ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫২, ৮ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Bidda 07-এর প্রশ্ন (০৫:৫৩, ৯ মার্চ ২০২৪)

I want to see the latest news every day --Bidda 07 (আলাপ) ০৫:৫৩, ৯ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১০ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১০ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ৯ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১১ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১১ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১০ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

তৌফিকুল ইসলাম রনি-এর প্রশ্ন (০৬:৩২, ১১ মার্চ ২০২৪)

উইকিপিডিয়া কি কি কাজ করা যায়, কীভাবে ব্যক্তি বর্গের লিস্ট এড করবো? --তৌফিকুল ইসলাম রনি (আলাপ) ০৬:৩২, ১১ মার্চ ২০২৪ (ইউটিসি)

ব্যবহারকারী:Towhiduljisan নিয়ে Towhiduljisan-এর প্রশ্ন (০৬:২২, ১২ মার্চ ২০২৪)

কিভাবে ছবি ও পাতা প্রকাশ করবো? --Towhiduljisan (আলাপ) ০৬:২২, ১২ মার্চ ২০২৪ (ইউটিসি)

@Towhiduljisan উইকিপিডিয়া:আপনার প্রথম নিবন্ধ এই টিউটোরিয়াল টি অনুসরণ করতে পারেন R1F4T আলাপ ০৭:১৭, ১২ মার্চ ২০২৪ (ইউটিসি)
এবং ছবি প্রকাশের জন্য সাহায্য:চিত্রের সাথে পরিচয় (দৃশ্যমান সম্পাদনা)/১ এটি অনুসরণ করতে পারেন R1F4T আলাপ ০৭:১৮, ১২ মার্চ ২০২৪ (ইউটিসি)

নারীবাদ ও লোকগাথা এডিটাথনে অংশগ্রহণ করুন ও পুরস্কার জিতুন

প্রিয় Rifat008,

শুভেচ্ছা জানবেন, বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবং বৈশ্বিক প্রতিযোগিতার অংশ হিসেবে অন্যান্য উইকিপিডিয়ার সাথে মিল রেখে এবারও নারী, নারীবাদ, লোকগাথা, লোককাহিনি ও লোকাচারবিদ্যা সম্পর্কিত বিষয়বস্তুকে উপজীব্য করে গত ১ ফেব্রুয়ারি শুরু হয়েছে নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতা যা আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে। অংশগ্রহণকারীদের জন্য স্থানীয় ও বৈশ্বিক পর্যায়ে রয়েছে বিভিন্ন পুরস্কার, সনদপত্র এবং বার্নস্টার। অংশগ্রহণ করতে ও বিস্তারিত জানতে দেখুন এখানে দেখুন

শুভেচ্ছান্তে,
ঐশিক রেহমান
স্থানীয় সংগঠক, নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪
১৯:৪২, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এর সনদপত্রের জন্য তথ্য প্রদানের অনুরোধ

সুধী, উইকিপিডিয়া:আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪ অংশ নিয়ে নিবন্ধ তৈরি করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ। আপনার বিশেষ অবদানের স্বীকৃতির জন্যে সনদপত্র প্রদান করা হবে। এই উদ্দেশ্যে আপনাকে একটি ফর্ম পূরণের জন্য অনুরোধ করা হলো। আশা করি আপনার সম্পাদনার সফর শুভ হক।

সংগঠকের পক্ষ হতে,

রামিশা তাবাস্সুম (আলাপ) ১১:৫৬, ১৪ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১৬ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৬ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ১৫ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Translation notification: Small Wiki Monitoring Team

Hello Rifat008,

You are receiving this notification because you signed up as a translator to Bangla and Assamese on Meta. The page Small Wiki Monitoring Team is available for translation. You can translate it here:

The priority of this page is low.


Your help is greatly appreciated. Translators like you help Meta to function as a truly multilingual community.

To unsubscribe or to change your notification preferences for translations, please visit Special:TranslatorSignup.

Thank you!

Meta translation coordinators‎, ১৩:৫১, ১৬ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (১৮ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৮ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৭ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

বিবরণ যোগের অনুরোধ (১৯ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/১৯ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ১৮ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Translation notification: Template:Steward election status

Hello Rifat008,

You are receiving this notification because you signed up as a translator to Bangla and Assamese on Meta. The page Template:Steward election status is available for translation. You can translate it here:

The priority of this page is low.


Your help is greatly appreciated. Translators like you help Meta to function as a truly multilingual community.

To unsubscribe or to change your notification preferences for translations, please visit Special:TranslatorSignup.

Thank you!

Meta translation coordinators‎, ১৯:০২, ১৮ মার্চ ২০২৪ (ইউটিসি)

Translation notification: Template:Steward election status

Hello Rifat008,

You are receiving this notification because you signed up as a translator to Bangla and Assamese on Meta. The page Template:Steward election status is available for translation. You can translate it here:

The priority of this page is high.


Outdated text which may mislead users, please assist to update at your earliest convenience.

Your help is greatly appreciated. Translators like you help Meta to function as a truly multilingual community.

To unsubscribe or to change your notification preferences for translations, please visit Special:TranslatorSignup.

Thank you!

Meta translation coordinators‎, ০৪:৫৩, ১৯ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২০ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২০ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ১৯ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Translation notification: Grants:Knowledge Sharing/Connect/Team

Hello Rifat008,

You are receiving this notification because you signed up as a translator to Bangla and Assamese on Meta. The page Grants:Knowledge Sharing/Connect/Team is available for translation. You can translate it here:

The priority of this page is high. The deadline for translating this page is 2024-03-20.

This is not urgent, but the Let's Connect Working Group team and I (Program Lead) would love if the entire page was translated. Please message letsconnect@wikimedi.org or Cassie Casares ccasares@wikimedia.org if you have any questions or concerns.

Your help is greatly appreciated. Translators like you help Meta to function as a truly multilingual community.

To unsubscribe or to change your notification preferences for translations, please visit Special:TranslatorSignup.

Thank you!

Meta translation coordinators‎, ২২:৪০, ১৯ মার্চ ২০২৪ (ইউটিসি)

উইকিপিডিয়া:অধিকারের আবেদন/পর্যবেক্ষক

উইকিপিডিয়া:অধিকারের আবেদন/পর্যবেক্ষক অপসারণ করিয়েন না। কোনো ফাইল স্থানকারী সংগ্রহশালা স্থানান্তর করে দেবে। ধন্যাবাদ মো. জনি হোসেন (আলাপ) ০০:০৩, ২০ মার্চ ২০২৪ (ইউটিসি)

@মোহাম্মদ জনি হোসেন আচ্ছা । R1F4T আলাপ ০০:০৪, ২০ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২১ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২১ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ২০ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪ পদক

Bangla-Wiki-women-badge 2024
Bangla-Wiki-women-badge 2024
প্রিয় উইকিপিডিয়ান,
সাম্প্রতিক উইকিপিডিয়া:আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ। আপনার অবদানের জন্য ধন্যবাদ হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হবে।

এডিটাথনের সংগঠক দলের পক্ষ থেকে,
SamihaRahman (আলাপ) ১৮:১৮, ২১ মার্চ ২০২৪ (ইউটিসি)

মোঃ ছালেক-এর প্রশ্ন (০৬:৩৬, ২২ মার্চ ২০২৪)

কিভাবে উইকিপিডিয়াতে নাম লেখাবো --মোঃ ছালেক (আলাপ) ০৬:৩৬, ২২ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২৩ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২৩ মার্চ ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫০, ২২ মার্চ ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]

Translation notification: Wikimedia Foundation Board of Trustees

Hello Rifat008,

You are receiving this notification because you signed up as a translator to Bangla and Assamese on Meta. The page Wikimedia Foundation Board of Trustees is available for translation. You can translate it here:

The priority of this page is medium.


Your help is greatly appreciated. Translators like you help Meta to function as a truly multilingual community.

To unsubscribe or to change your notification preferences for translations, please visit Special:TranslatorSignup.

Thank you!

Meta translation coordinators‎, ০৭:৪৫, ২৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

বিবরণ যোগের অনুরোধ (২৪ মার্চ ২০২৪)

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/২৪ মার্চ ২০২৪ টেমপ্লেটট