ব্যবহারকারী আলাপ:Rahanuma Sarah

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

আপনি জানেন কি???[সম্পাদনা]

দুনিয়ার সবচেয়ে কর্মঠ মানুষ যে 'এলার্ম ঘড়ি' আবিস্কার করেছে। আর সবচেয়ে অলস মানুষ যে এলার্ম ঘড়ির 'স্নুজ' আবিস্কার করেছে।

ব্যবহারকারী:Rahanuma Sarah নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা[সম্পাদনা]

Hello, and welcome to Wikipedia. Although everyone is welcome to contribute to Wikipedia, introducing inappropriate pages, such as ব্যবহারকারী:Rahanuma Sarah, is not in accordance with our policies. If you would like to experiment, please use the sandbox.

আপনি যদি মনে করেন যে এই নোটিশটি এখানে ভুল করে প্রদান করা হয়েছে, তবে এই অপসারনের আপত্তি জানাতে "দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন" লেখা লেবেলের উপর ক্লিক করুন। এইটি করার ফলে আপনার কাছে একটি আগে থেকে বিন্যাস্ত সংশ্লিষ্ট নিবন্ধের আলাপ পাতা পাবেন, যেখানে আপনি ব্যাক্ষ্যা করুন, কেনো নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। অথবা আপনি নিবন্ধের আলাপ পাতায় সরাসরি আপনার কারণ ব্যক্ত করতে পারেন। কিন্তু এটাও মনে রাখবেন, দ্রুত অপসারণ ট্যাগ কোনো নিবন্ধে করা হলে, কোনো দেরি না করে অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণ বিচারাধারার সাথে মিলে যায়। এটি যদি দ্রুত অপসারণের বিচারধারা অনুসারে না হয় তবে নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলুন, কিন্তু অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না আমরা আপনাকে নিবন্ধটিকে সম্প্রাসারণ করতে উৎসাহিত করছি । আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত।  —মঈনুল ইসলাম (আলাপ * অবদান) ১৬:৩০, ৩০ এপ্রিল ২০১২ (ইউটিসি)

November 2013[সম্পাদনা]

Stop icon Your addition to স্কিটসোফ্রিনিয়া has been removed, as it appears to have added copyrighted material to Wikipedia without permission from the copyright holder. If you are the copyright holder, please read Wikipedia:Donating copyrighted materials for more information on uploading your material to Wikipedia. For legal reasons, Wikipedia cannot accept copyrighted text, or images borrowed from other websites, or printed material without a verifiable license; such additions will be deleted. You may use external websites or publications as a source of information, but not as a source of content, such as sentences or images—you must write using your own words. Wikipedia takes copyright violations very seriously and persistent violators will be blocked from editing. বোধিসত্ত্ব (আলাপ) ১৮:১৯, ১১ নভেম্বর ২০১৩ (ইউটিসি)