ব্যবহারকারী আলাপ:Rabbani bhuiyan

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

প্রিয় Rabbani bhuiyan, উইকিপিডিয়াতে আপনাকে     স্বাগত জানাচ্ছি। আশা করছি এ জায়গাটি আপনার ভাল লাগবে এবং উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার কাজে আপনি সহায়তা করবেন।

এখানে কিছু পৃষ্ঠা আছে যা আপনাকে উইকিপিডিয়া ব্যবহার এবং সমৃদ্ধ করার কাজে সাহায্য করবেঃ



কাজে নেমে পড়বার সহজ উপায় হল নীচের যেকোন পদ্ধতি অনুসরণ করা-

  • আমাদের সম্প্রদায়ের অন্যতম বর্তমান লক্ষ্য হল    আবশ্যকীয় নিবন্ধ-গুলোকে সৃষ্টি ও পূর্ণতা দান করা।  তালিকাটি থেকে পছন্দের যেকোন একটি নিবন্ধ কাজের জন্য বেছে নিন।
  • Alt-x চাপুন, বা অজানা যেকোনো পৃষ্ঠা লিঙ্কে ক্লিক করুন। যেকোন একটি নিবন্ধ আসবে, আপনি সেটাকে প্রসারণ বা পরিমার্জন করতে পারেন।
  • অসম্পূর্ণ নিবন্ধের তালিকা দেখুন, ও সেখান থেকে কোন নিবন্ধকে পরিবর্ধনের জন্য বেছে নিন।
  • নিবন্ধ পরিবর্ধনের জন্য তথ্যের প্রয়োজন হলে উইকিপিডিয়ার ইংরেজি সংস্করণের সহায়তা নিতে পারেন, এজন্য বাংলা নিবন্ধটির বাঁয়ে "অন্যান্য ভাষা"-র তালিকা থেকে English-এ ক্লিক করতে হবে।
  • নতুন নিবন্ধ শুরু করতে হলে এই পাতায় গিয়ে ফর্মে নিবন্ধের নামটি লিখুন।
  • উইকিপিডিয়ানদের সাথে সরাসরি আলাপ করতে IRC চ্যানেল  #wikimedia-bn ব্যবহার করুন।
  • এছাড়া নিজের সম্পর্কে তথ্য আপনি আপনার ব্যবহারকারী পাতায় রাখতে পারেন। এর মাধ্যমে অন্য উইকিপিডিয়ানরা আপনার সম্পর্কে জানতে পারবে। সাহায্য চাইতে এবং মতামত রাখতে অনুগ্রহপূর্বক আপনার আলাপ পাতা ব্যবহার করুন।

দয়া করে আলাপের পাতায় বার্তা লেখার পর চিহ্নে ক্লিক করুন অথবা চারটি টিল্ডা(~~~~) চিহ্ন দিয়ে আপনার স্বাক্ষর করুন; এটি স্বয়ংক্রিয় ভাবে আপনার নাম এবং তারিখ তৈরি করবে। যদি আপনার সাহায্যের প্রয়োজন হয় তা হলে আমার আলাপের পাতায় প্রশ্ন করুন, অথবা আপনার আলাপের পাতায় {{সাহায্য করুন}} লিখুন এবং সাহায্যকারী কিছুক্ষনের মধ্যে আপনার প্রশ্নের উত্তর দিবে।

আশা করি আপনি বাংলা উইকিপিডিয়া সম্প্রদায়ের একজন হয়ে সম্পাদনা করে আনন্দ পাবেন!আবারও স্বাগতম এবং শুভেচ্ছা! 



--বেলায়েত (আলাপ | অবদান) ০৭:০৪, ১৪ জুলাই ২০০৯ (UTC)

Image:MIST.jpg-চিত্র কপিরাইট লাইসেন্সের সমস্যা[সম্পাদনা]

Image Copyright problem
Image Copyright problem

Image:MIST.jpg চিত্রটি আপলোড করার আপনাকে ধন্যবাদ। আমি লক্ষ্য করলাম, কে এই ফাইলের সৃষ্টিকর্তা তা নির্দিষ্ট করে বলা নেই অর্থাৎ চিত্রটির কপিরাইট তথ্য অস্পষ্ঠ।যদি আপনি এই ফাইলটি নিজে তৈরি না করে থাকেন,তাহলে আপনাকে এই ফাইলের স্বত্তাধিকার বা প্রকৃত মালিকের কপিরাইট উল্লেখ করতে হবে। যদি আপনি এটি কোন ওয়েবসাইট থেকে পেয়ে থাকেন তবে সেই ওয়েবসাইট লিঙ্কে আপনি এই ফাইলের উপাদান ব্যবহারের শর্তাবলী পাবেন যা সাধারণত পর্যাপ্ত ভাবে বর্ননা থাকে। যদি কপিরাইট ধারক ঐ ওয়েবসাইটের প্রকাশক থেকে আলাদা হয়, তাদেরও কপিরাইট জানানো উচিত।

আমরা আরও জানার প্রয়োজন মনেকরি এর লাইসেন্সের শর্তাবলী যা এই চিত্রের কপিরাইট ধারক প্রকাশ করেছেন, যা সাধারনভাবে লাইসেন্স ট্যাগ যুক্ত করে করা হয়।যদি এই চিত্র,অডিও,ভিডিও আপনি নিজে তৈরি করেন বা সৃষ্টি কর্তা হন তবে {{GFDL-self}} ট্যাগ লাগিয়ে তা জিএফডিএলে মুক্ত করতে পারেন। যদি আপনি বিশ্বাস করেন যে মিডিয়াটি মুক্ত নয় এমন তবে {{non-free fair use in|article name}} এই ট্যাগ লাগান বা অন্য কোন ট্যাগ লাগান যা এখানে বর্নিত। কপিরাইট ট্যাগের পূর্ণ তালিকার জন্য দেখুন, চিত্র কপিরাইট ট্যাগ, যেগুলির মধ্যে থেকেও আপনি ব্যাবহার করতে পারেন।

যদি আপনি পূর্বে অন্যান্য ফাইল আপলোড করে থাকেন,তবে তা পরীক্ষা করে বিবেচনা করুন যে আপনি তাদের উৎ‍স ও কপিরাইট লাইসেন্সের ঠিক উল্লেখ করেছেন কিনা। আপনি এই সংযোগটিতে অনুসরণ করে আপনার পূর্বের আপলোড করা ফাইলগুলিকে একটি তালিকা আকারে পাবেন। উৎস-বিহীন ও ট্যাগ-বিহীন চিত্র গুলিকে এক সপ্তাহের মধ্যে অপসারণ করা হবে তাদেরকে ট্যাগকৃত করার পর, যেমনটা বর্নিত আছে দ্রুত অপসারণযোগ্য যোগ্য চিত্রে। যদি চিত্রটি মুক্ত নয় এমন লাইসেন্সের(সৌজন্যমূলক ব্যবহার) মধ্যে পরে তবে ৪৮ ঘন্টার মধ্য চিত্রগুলিকে অপসারণ করা হবে। যদি আপনার এই বিষয়ে কোন প্রশ্ন থাকে দয়া করে মিডিয়া কপিরাইট প্রশ্ন পাতায় জানান। আপনাকে ধন্যবাদ। --জয়ন্ত (আলাপ | অবদান) ১২:২৮, ১৪ জুলাই ২০০৯ (UTC)

টিপ্‌স[সম্পাদনা]

নতুন নিবন্ধ তৈরির সময় ন্যূনপক্ষে নিচের জিনিসগুলি করুন:

  • শিরোনাম গাঢ় অক্ষরে লিখুন। বই বা চলচ্চিত্র হলে শিরোনাম গাঢ় ও বাঁকা করুন।
  • শিরোনামের ঠিক পরেই ইংরেজি পরিভাষা বন্ধনীতে এভাবে দিন: (ইংরেজি ভাষায়: English Name)।
  • অন্তত ৪-৫ বাক্যের একটি ভূমিকা অনুচ্ছেদ দিন।
  • বই বা চলচ্চিত্রের নাম নিবন্ধের ভেতরে সর্বত্র বাঁকা করে লিখুন।
  • বিষয়শ্রেণী যোগ করুন। কোন বিষয়শ্রেণীর সংযোগ যদি লাল দেখায়, তবে এটিকে কোন অধি-বিষয়শ্রেণীতে অন্তর্ভুক্ত করার চেষ্টা করুন।
  • ইংরেজি উইকিতে এই বিষয়ের কোন নিবন্ধ আছে কি না চেক করে নিয়ে ইংরেজি আন্তঃউইকি সংযোগ দিন। শুধু ইংরেজিটা দিলেই চলবে, বাকী ভাষারগুলি রোবট সফটওয়্যার করে দেবে।--জয়ন্ত (আলাপ | অবদান) ০৭:১৫, ২২ সেপ্টেম্বর ২০০৯ (UTC)

প্রচলিত ফরম্যাটিং মেনে চলুন[সম্পাদনা]

আপনার সম্পাদিত এল আর বিমেইহেম-এর জন্য ধন্যবাদ। আপনাকে নিবন্ধ সম্পাদনার সময় শিরোনাম উল্লেখের ক্ষেত্রে প্রচলিত ফর‌ম্যাটিং মেনে চলার অনুরোধ করছি। শিরোনাম উল্লেখের ক্ষেত্রে কোনো লাইনের শুরুতে এভাবে (== শিরোনাম ==) লিখুন; এরপর নিচের লাইন থেকে লেখা শুরু করুন। বক্স করে শিরোনাম না দেওয়ার অনুরোধ। উইকিতে সকল নিবন্ধের ক্ষেত্রে একটি নির্দিষ্ট লেআউট সিস্টেম রাখার জন্য এই নিয়ম। এটা অনুসরণের অনুরোধ করি। কোনো সমস্যায় আমার আলাপ পাতায় প্রশ্ন রাখুন।--তানভির (আলাপ | অবদান) ০৮:৪৯, ২৩ সেপ্টেম্বর ২০০৯ (UTC)

চিত্র আপলোড সম্পর্কিত কিছু পরামর্শ[সম্পাদনা]

উইকিপিডিয়াতে চিত্র আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। এই বার্তাটি কেবলমাত্র আপনার জন্য সাহায্য ও নীতিবার্তা। সাবধানতার সাথে ছবি বা চিত্র আপলোড করুন।চিত্র বা কোনো মিডিয়া আপলোড করার আগে এটা নিশ্চিত হয়ে নিন যে আপনি উইকিপিডিয়া ছবি ব্যবহারের নীতি ভালো করে পাঠ করেছেন ও সেগুলিকে অনুসরণ করছেন। দয়া করে জেনে রাখুন আপনি যে চিত্র বা মিডিয়াকে ইন্টারনেটে পাবেন তার সত্ব সংরক্ষিত বা কপিরাইট যুক্ত এবং তা উইকিপিডিয়ায় আপলোড করার উপযুক্ত নয়। তাই কপিরাইট সংরক্ষিত ছবি বা ওয়েবসাইট থেকে প্রাপ্ত কপিরাইটকৃত ছবি আপলোড করা থেকে বিরত থাকুন। আপনি যে চিত্র বা মিডিয়া আপলোড করতে চাইছেন তা কি মুক্ত (Free)? ( যা আপনার ক্যামেরায় তোলা ও উইকিপিডিয়াতে মুক্ত করার ইচ্ছা প্রকাশ করেন বা ১০০ বছর আগের ছবি।) তবে দয়া করে উইকিমিডিয়া কমনসে অ্যাকাউন্ট তৈরী করে অথবা লগইন করে চিত্রটিকে সেখানে আপলোড করার চেষ্টা করুন।

{{Information
|Description=
|Source=
|Date=
|Author=
|Permission=
|other_versions=
}}

উইকিপিডিয়াতে চিত্র আপলোড অবশ্যই উৎস ও সারাংশ এবং কপিরাইট ট্যাগ ড্রপ-ডাউন মেনু থেকে উল্লেখ করতে হবে। যদি আপনি পূর্বে অন্যান্য ফাইল আপলোড করে থাকেন,তবে তা পরীক্ষা করে বিবেচনা করুন যে আপনি তাদের উৎ‍স ও কপিরাইট লাইসেন্সের ঠিক উল্লেখ করেছেন কিনা। আপনি এই সংযোগটিতে অনুসরণ করে আপনার পূর্বের আপলোড করা ফাইলগুলিকে একটি তালিকা আকারে পাবেন। সেইগুলিকে যথাযত ঠিক করুন। সারাংশ বর্ণনা দেবার জন্য আপনাকে পাশের সারাংশ ফর্মটি কপি পেষ্ট করতে হবে আপলোডের সারাংশে। উইকিপিডিয়াতে বিভিন্ন প্রকারের সারাংশ ফর্ম আছে। এইটি একটি আদর্শ সারাংশ ফর্ম। আপনি ফাইল আপলোড করার সময় ব্যবহার করার চেষ্টা করুন যেখানে...

  • Description আপনার ফাইলের যতোটা সম্ভব বিস্তারিত বর্ণনা দিন
  • Source উৎস হিসাবে ওয়েবলিঙ্ক দিন অথবা আপনার নিজের কাজ হলে লিখুন "নিজস্ব কাজ"
  • Date এই কাজে তৈরী অথবা প্রকাশের তারিখ দিন
  • Author এর প্রনেতার নাম দিন

উৎস-বিহীন ও কপিরাইট ট্যাগ-বিহীন চিত্র গুলিকে এক সপ্তাহের মধ্যে অপসারণ করা হবে (দ্রুত অপসারণ নীতিমালা মতে)। যদি চিত্রটি মুক্ত নয় এমন লাইসেন্সের(সৌজন্যমূলক ব্যবহার) মধ্যে পরে তবে ৪৮ ঘন্টার মধ্য চিত্রগুলিকে অপসারণ করা হবে। যদি আপনার এই বিষয়ে আরও কোন প্রশ্ন থাকে, দয়া করে মিডিয়া কপিরাইট প্রশ্ন পাতায় বা আমার আলাপ পাতায় জানান। আপনাকে আবার ধন্যবাদ।

--জয়ন্ত (আলাপ | অবদান) ০৭:২৩, ২৪ সেপ্টেম্বর ২০০৯ (UTC)

অনুরোধ[সম্পাদনা]

আপনার ব্যান্ড সম্পর্কিত নিবন্ধগুলো সুন্দর হচ্ছে। একটা ব্যাপারে অনুরোধ করবো। আপনার ঐ ব্যান্ডগুলো সম্মন্ধে নিবন্ধগুলো ইংরেজি উইকিতে আছে। তাই নিবন্ধ লেখার সময়, ইংরেজি উইকি থেকে ইনফোবক্স বা তথ্যছক কপি-পেস্ট যোগ করে দিন। প্যারামিটার একই থাক, শুধু তথ্যগুলো বাংলায় লিখে দিন, আর অবশেষে ইংরেজি উইকির লিঙ্কটি নিবন্ধের একেবারে শেষে [[en:Gorgoroth]] এভাবে দিয়ে দিন।--তানভির (আলাপ | অবদান) ১১:৩৮, ২৫ সেপ্টেম্বর ২০০৯ (UTC)

আরফানের নেসা শিরোনামে আপনি যে নিবন্ধটি লিখছেন তা বিশ্বকোষীয় নয়। যার সম্পর্কে আপনি জীবনী লিখছেন তিনিও একক ভাবে উল্লেখযোগ্য নয়। ফলে এ অবিশ্বকোষীয় এবং উল্লেখযোগ্যতার অভাবে আপনার নিবন্ধটি মুছে ফেলা হতে পারে। অনুগ্রহ করে উল্লেখযোগ্য কোনো বিষয় বিশ্বকোষীয় ভুক্তি যোগ করুন।--বেলায়েত (আলাপ | অবদান) ০৭:০৪, ১৫ ফেব্রুয়ারি ২০১০ (UTC)

আপনি কমন্সে যে ছবিটি আপলোড করেছেন তা কপিরাইট যুক্ত, এমন ছবি উইকিপ্রকল্পের কোথাও আপলোড করার চেষ্টা করবেন না। ছবি ব্যবহারের (আপলোড) ব্যপারে আগে সকল নীতিমালা পাঠ করুন।--জয়ন্ত (আলাপ | অবদান) ০৭:৪৭, ১৫ ফেব্রুয়ারি ২০১০ (UTC)

A tag has been placed on গরগরথ, requesting that it be speedily deleted from Wikipedia. This has been done under section G1 of the criteria for speedy deletion, because the page appears to have no meaningful content or history, and the text is unsalvageably incoherent. If the page you created was a test, please use the sandbox for any other experiments you would like to do. Feel free to leave a message on my talk page if you have any questions about this.

If you think that this notice was placed here in error, contest the deletion by clicking on the button labelled "Click here to contest this speedy deletion," which appears inside of the speedy deletion ({{db-...}}) tag (if no such tag exists, the page is no longer a speedy delete candidate). Doing so will take you to the talk page where you will find a pre-formatted place for you to explain why you believe the page should not be deleted. You can also visit the the page's talk page directly to give your reasons, but be aware that once tagged for speedy deletion, if the page meets the criterion, it may be deleted without delay. Please do not remove the speedy deletion tag yourself, but don't hesitate to add information to the page that would render it more in conformance with Wikipedia's policies and guidelines. If the page is deleted, you can contact one of these administrators to request that the administrator userfy the page or email a copy to you. নাসির খান সৈকতআলাপ ১০:২৪, ১৩ ফেব্রুয়ারি ২০১২ (ইউটিসি)[উত্তর দিন]

সীভিয়র ডিমেনশিয়া নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

সীভিয়র ডিমেনশিয়া নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারন নীতিমালা অনুসারে অপসারনের যোগ্য কিনা এই বিষয়ে মতামততের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/সীভিয়র ডিমেনশিয়া পাতায় আলোচনা করা হবে, এটি একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারন প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চ মানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ত্ব দেওয়া হবে।

অপসারন প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবে। অপসারন প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারন প্রস্তাবনা টেমপ্লেটটি অপসারন করবেন না।

Ibrahim Husain Meraj (আলাপ) ২০:০১, ১১ মার্চ ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]

ভারতীয় উইকিসংকলন মুদ্রণ সংশোধন প্রতিযোগিতা - অংশগ্রহণ করুন ও পুরস্কার জিতুন[সম্পাদনা]

সুপ্রিয় Rabbani bhuiyan,

আশা করি করোনাভাইরাসের বৈশ্বিক মহামারী পরিস্থিতিতে ভাল আছেন। আগামীকাল থেকে ভারতীয় উইকিসংকলন মুদ্রণ সংশোধন প্রতিযোগিতা শুরু হচ্ছে। আপনাকে আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে আন্তরিক অনুরোধ করি ।এই প্রতিযোগিতায় অভিজ্ঞ,অনভিজ্ঞ ও নতুন ব্যবহারকারী  সকলের জন্যই মুক্ত। 

উইকিসংকলন – একটি উন্মুক্ত অনলাইন পাঠাগার –যা উইকিমিডিয়া ফাউন্ডেশনের একটি প্রকল্প যা উন্মুক্ত লেখ্য উপাদান তৈরি করার জন্য এক লাইব্রেরি যেখানে উৎসের লেখা মূল নথিপত্র , দলিল, দস্তাবেজ, এমনকি মুল লেখার বাংলা অনুবাদও থাকে। যেখানে উইকিপিডিয়া একটি বিশ্বকোষ, সেখানে উইকিসংকলন হল একটি লাইব্রেরি বা পাঠাগার বা গ্রন্থাগার। উইকিপিডিয়াতে কোনো একটি বই সম্পর্কে নিবন্ধ থাকতে পারে, সেখানে উইকিসংকলনে সেই বইটির সম্পূর্ণ লেখাটি রাখা হয়। 

ভারতীয় উইকিসংকলন সম্প্রদায়ের অন্য ভাষাগুলির থেকে বাংলা ভাষায় অবদানকারির সংখ্যা তুলনামূলক ভাবে অত্যধিক কম। অথচ বাংলা সাহিত্যের রত্ন ভাণ্ডারের কিছু শতাংশ মাত্র প্রকাশ করা গেছে। তাই আমাদের আরও স্বেচ্ছাসেবক দরকার কাজ করার জন্য। আশা করি আপনি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন  ও  উইকিসংকলনকে সমৃদ্ধ করবেন। বিস্তারিত প্রকল্প পাতায় দেখুন।

প্রতিটি সম্প্রদায় অনুযায়ী পুরষ্কার

  • প্রথম পুরস্কার - ৳  ৩০০০ / - গিফট ভাউচার, একটি টি-শার্ট,  একটি মেমেন্টো
  • দ্বিতীয় পুরস্কার - ৳ ২০০০ / - গিফট ভাউচার, একটি টি-শার্ট, একটি মেমেন্টো
  • তৃতীয় পুরস্কার - ৳ ১০০০ / - গিফট ভাউচার, একটি টি-শার্ট,  একটি মেমেন্টো
  • পঞ্চম থেকে দশম পুরস্কার - ৳ ৫০০ / - গিফট ভাউচার, একটি টি-শার্ট, একটি মেমেন্টো

বাংলাদেশ থেকে কোনো প্রতিযোগী পুরস্কার পেলে, তাকে ( https://www.bagdoom.com/ ) বা সম গোত্রীয় ওয়েব সাইট থেকে গিফট ভাউচার  পাঠানো হবে  ও ভারতে আমজন গিফট ভাউচার পাঠানো হবে।  বাংলাদেশে (অন্যান্য দেশে) বসবাসকারী বিজয়ীদের শুধুমাত্র উপহার ভাউচার পাঠানো সম্ভব। টিশার্ট বা মেমেন্টো ভারত থেকে পাঠানা সম্ভব নাও হতে পারে। 

প্রতিযোগিতায় আপনাকে স্বাগতম।

শুভেচ্ছা সহ,
জয়ন্ত দা
১৩:৪০, ৩১ অক্টোবর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

সুপ্রিয় Rabbani bhuiyan, শুভেচ্ছা নেবেন। আপনাকে উইকিপ্রকল্প নটর ডেম কলেজে যোগদানের আমন্ত্রণ জানাচ্ছি। উইকিপ্রকল্প নটর ডেম কলেজ হলো এমন একটি সম্মিলিত প্রয়াস, যেখানে উইকিপিডিয়ানরা, বিশেষ করে নটর ডেম কলেজের শিক্ষার্থীরা, সম্মিলিতভাবে নটর ডেম কলেজ সংশ্লিষ্ট নিবন্ধগুলো তৈরি ও নিবন্ধগুলোর মানোন্নয়ন করে থাকেন। এই উইকিপ্রকল্পে অংশগ্রহণের জন্য আপনি আপনার নাম এখানে যুক্ত করতে পারেন। এছাড়া আপনি আপনার ব্যবহারকারী পাতায় {{ব্যবহারকারী উইকিপ্রকল্প নটর ডেম কলেজ}} যুক্ত করতে পারেন। এতে আপনার নাম উইকিপ্রকল্প নটর ডেম কলেজের সদস্যবৃন্দ বিষয়শ্রেণীতে যুক্ত হবে।

শুভেচ্ছান্তে—
উইকিপ্রকল্প নটর ডেম কলেজের পক্ষে, বিদ্রোহী রণক্লান্ত বার্তা.. ১২:০৫, ১২ মার্চ ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]