ব্যবহারকারী আলাপ:Nazrul Islam Nahid/সংগ্রহশালা ২

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩ সংগ্রহশালা ৪ সংগ্রহশালা ৫

প্রতিযোগিতায় চিত্র যোগ

সুধী, wp:উইকিপিডিয়ার পাতায় চিত্র যোগ ২০২১ প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য ধন্যবাদ। তবে আপনি বেশ কিছু নিবন্ধে ইংরেজি থেকে কপি-পেস্ট করে গণহারে চিত্র যোগ করেছেন যা নিবন্ধের সৌন্দর্যহানি ঘটাচ্ছে। যেমন: এছাড়াও, চিত্রগুলো সম্পর্কে প্রাসঙ্গিক তথ্য নিবন্ধেও যোগ করা নেই। আরও দেখুন যেখানে ২ এ ছবির সাইজ ঠিক করা নেই এবং ৩ এ চিত্র নেই অর্থাৎ লাল সংযোগ। ২ নং এর মতো চিত্র যোগ করার সময় এভাবে দিবেন [[চিত্র:উদাহরণ.jpg|thumb|ক্যাপশন]] প্রতিযোগিতা সম্পর্কে আরও জানতে প্রকল্প পাতাটি দেখুন। পরবর্তীতে এসব বিষয়ে সতর্ক থাকার অনুরোধ। — আল রিয়াজ উদ্দীন (আলাপ) ১৬:৫৮, ১৩ আগস্ট ২০২১ (ইউটিসি)

সুধী, আমি কালকে থেকে এখন পর্যন্ত আপনার ৩৯ টি সম্পাদনা বাতিল করেছি কারণ সেগুলোতে অপ্রাসঙ্গিক/বিদ্যমান নয় এমন চিত্র ছিল। উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার লক্ষ্যে প্রতিযোগিতায় অংশ নিন এটাকে ভাগারে পরিনত করার জন্য নয়। —শাকিল (আলাপ · অবদান) ০৭:৪৩, ১৪ আগস্ট ২০২১ (ইউটিসি)
{পিং|Al Riaz Uddin Ripon}}

২ এ চিত্রটি জুরি কমিটির বসা চিত্র। আর কপিপেষ্ট করে করাটা প্রতিযোগিতায় নিয়ম ছিল। চিত্র গুলো কাজ করতো , কিন্তু পরে কি সমস্যা বুঝিনি শুধু চিত্রের উৎস সম্পাদনা দেখাচ্ছে। আর প্রতিযোগিতায় আমি অনেক ভেবেই চিত্র যোগ করি। আপনার ভুল বলে মনে হলে অধিকার তো দিয়েছে ফেলে দেন।— Nazrul Islam Nahid Majumder (আলাপঅবদান) এই স্বাক্ষরহীন মন্তব্যটি যোগ করেছেন।

২ নং এ চিত্রটি আপনার যোগ করা, এটি দেখতে কেমন লাগে তার জন্য ডেস্কটপ মোডে যান। আর কপি-পেস্ট করে চিত্র থেকে যোগ করা মানে এই নয় যে আপনি ইংরেজি ক্যাপশনসহ নিবন্ধে অপ্রাসঙ্গিক ও অপ্রয়োজনীয় চিত্র ১৬টা একসাথে একই নিবন্ধে যোগ করে দিবেন (১ নং লিংক দ্রষ্টব্য) এর কোনো প্রয়োজনীয়তা দেখছি না। গঠনমূলক সম্পাদনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার সমৃদ্ধিতে এগিয়ে যান এটাই প্রত্যাশা। ধন্যবাদ — আল রিয়াজ উদ্দীন (আলাপ) ০৪:৩১, ১৭ আগস্ট ২০২১ (ইউটিসি)

উইকিমিডিয়া ফাউন্ডেশন নির্বাচন ২০২১

সুপ্রিয় Nazrul Islam Nahid Majumder,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচনের ভোটদান শুরু হয়েছে যা ৩১শে আগস্ট পর্যন্ত চলবে। সম্প্রদায়ের প্রার্থীদের তাদের প্রার্থীতা জমা দিতে বলা হয়েছিল। তিন সপ্তাহ ধরে প্রার্থীদের আহ্বানের পর ২০২১ সালের নির্বাচনে ১৯ জন প্রার্থী রয়েছেন

উইকিমিডিয়া সম্প্রদায়ের নিকট ভোটদানের মাধ্যমে আগামী তিন বছরের মেয়াদে উইকিমিডিয়া আন্দোলনের জন্য গুরুত্বপূর্ণ এবং ট্রাস্টি বোর্ডের চাহিদা পূরণ করতে সক্ষম প্রার্থীদের নির্বাচিত করার সুযোগ রয়েছে। প্রার্থীদের সম্পর্কে জানুন এবং আপনার পছন্দের প্রার্থীকে ভোটদান করুন। ট্রাস্টি হিসেবে কাজ করার জন্য নির্বাচন কমিটি সবচেয়ে বেশি ভোট প্রাপ্ত চারজন প্রার্থীকে নির্বাচন করবে। কীভাবে ভোট দিবেন তা জানতে এই পাতাটি পড়ুন।

নির্বাচন কমিটির পক্ষে,
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ০২:২৩, ১৮ আগস্ট ২০২১ (ইউটিসি)

উইকিমিডিয়া ফাউন্ডেশন ট্রাস্টি বোর্ড নির্বাচন ২০২১-এ ভোট দিতে ভুলবেন না

সুপ্রিয় Nazrul Islam Nahid Majumder,

আপনাকে এই বার্তা প্রেরণ করা হয়েছে কারণ আপনি ২০২১-এর উইকিমিডিয়া ফাউন্ডেশন ট্রাস্টি বোর্ড নির্বাচনে ভোটদানের উপযুক্ত। নির্বাচনটি ১৮ই আগস্ট, ২০২১ তারিখে শুরু হয়েছে এবং এটি ৩১শে আগস্ট, ২০২১ পর্যন্ত চলবে। উইকিমিডিয়া ফাউন্ডেশন বাংলা উইকিপিডিয়া টির মত প্রকল্প পরিচালনা করে এবং ফাউন্ডেশন একটি ট্রাস্টি বোর্ডের মাধ্যমে পরিচালিত হয়। ট্রাস্টি বোর্ড উইকিমিডিয়া ফাউন্ডেশনের সিদ্ধান্তগ্ৰহণকারী সংস্থা। ট্রাস্টি বোর্ড সম্পর্কে আরও জানুন

এই বছর সম্প্রদায়ের ভোটদানের মাধ্যমে চারটি আসন নির্বাচিত করতে হবে। বিশ্বজুড়ে ১৯ জন প্রার্থী এই আসনগুলিতে প্রতিদ্বন্দিতা করেছেন। ২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচনের প্রার্থীদের সম্পর্কে আরও জানুন

সম্প্রদায়গুলোর প্রায় ৭০,০০০ সদস্যকে ভোট দিতে বলা হয়েছে এবং এর মধ্যে আপনিও রয়েছেন! ভোট দান ৩১ আগস্ট ২৩:৫৯ ইউটিসি পর্যন্ত চলবে তাই বাংলা উইকিপিডিয়া এর সিকিউরপোল-এ যান ও আপনার ভোটাধিকার প্রয়োগ করুন।

আপনি যদি ইতিমধ্যে ভোট দিয়ে থাকেন তাহলে এই বার্তা টি উপেক্ষা করুন এবং ভোট দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। একজন ব্যক্তি একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করলেও একবারই ভোট দিতে পারবে।

নির্বাচন সম্পর্কে আরও জানুনMediaWiki message delivery (আলাপ) ০৬:২৩, ২৮ আগস্ট ২০২১ (ইউটিসি)

চিত্র যোগ পদক

চিত্র যোগ পদক
সুপ্রিয় Nazrul Islam Nahid Majumder,
উইকিপিডিয়ার পাতায় চিত্র যোগ ২০২১-এ অংশ নিয়ে, উইকিপিডিয়াকে আরও রঙ্গিন এবং প্রাণবন্ত করে তোলার প্রচেষ্টায় অবদান রাখার স্বীকৃতিস্বরূপ আপনাকে এই পদক প্রদান করা হল। আশা করি পৃথিবীর প্রতিটি মানুষের কাছে উন্মুক্ত জ্ঞান ছড়িয়ে দেবার আন্দোলনে আপনার পথচলা অব্যাহত থাকবে। বিদ্রোহী রণক্লান্ত বার্তা.. ২৩:৩৯, ৪ অক্টোবর ২০২১ (ইউটিসি)

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ পদক

পদক

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ পদক

প্রিয় Nazrul Islam Nahid Majumder,
বাংলা উইকিপিডিয়ায় আয়োজিত, ‘উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১’ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়। প্রতিযোগিতায় নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রা ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার পথচলায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
প্রতিযোগিতার আয়োজক দলের পক্ষে ― হীরক রাজা, শাকিল হোসেননেট্টিমি সুজাতা ২৩:২৮, ৬ অক্টোবর ২০২১ (ইউটিসি)