ব্যবহারকারী:Masum Ibn Musa/Awards

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

লক্ষ্য করুন, এই পাতাটি আমার উইকিপদক প্রাপ্তি সংক্রান্ত একটি সংগ্রহশালা। সকল প্রকার আলোচনা শুরু করতে অনুগ্রহপূর্বক আমার বর্তমান আলাপ পাতা ব্যবহার করুন - ধন্যবাদ সবাইকে ধৈর্য্য সহকারে আমার সম্পর্কে বিস্তারিত জানার জন্য।

অভিনন্দন![সম্পাদনা]

ভারত তারকা পদক
ফাতিমা বিবি, দিলীপ কুমার এবং আহমেদ দিদাত সহ অনান্য উল্লেখযোগ্য ভারতীয় ব্যাক্তিত্তদের উপর নিবন্ধ প্রনয়নের জন্য আপনাকে ভারত তারকা পদক দ্বারা সম্মানিত করা হল। ধন্যবাদ। শ্রামণীক { কেন?, কোনগুলি} ১৬:৪০, ৩ মার্চ ২০১৪ (ইউটিসি)

অভিনন্দন!!![সম্পাদনা]

চমৎকার ব্যবহারকারী পাতা পদক
Commons, English, हिंदी, اردو এবং मराठी ভাষার উইকিপিডিয়া সমূহে আপনার ব্যবহারকারীর পাতা চমত্কারভাবে সজ্জিত। অতিরিক্ত প্রচেষ্টায় চিত্তাকর্ষক ও আকর্ষণীয় করে তোলার জন্য আপনাকে এই পদক দ্বারা সম্মানীত করা হল। ---শ্রামণীক গপ্প ১৭:৪৪, ১২ এপ্রিল ২০১৪ (ইউটিসি)

অভিনন্দন![সম্পাদনা]

Zip! Zip! Whoosh! দ্রুতগামী তারকা পদক
সাম্প্রতিক সময়ে লক্ষ্য করলাম যে, আপনি অত্যন্ত দ্রুতগতিতে বাংলা্ উইকিতে মাত্র ৪ মাসে গুণগত মানসম্মত ৫০০+ নিবন্ধ তৈরী করে ফেলেছেন এবং ৫০০০+ সম্পাদনা। যেটি অবশ্য বিরল ঘটনাই নয় বরং বাংলা উইকির জগতে একটি অনন্য রেকর্ডও বটে। আর তাই আপনার কাজের প্রতি সম্মানপ্রদর্শণ পূর্বক আমার পক্ষ থেকে আপনাকে দ্রুতগামী তারকা পদক তুলে দিলাম। ঈশ্বর আপনার সহায় হউক; এই কামানায়।---- ডেভিড বেনজামযোগাযোগ ০৪:২০, ২৮ এপ্রিল ২০১৪ (ইউটিসি)

সম্পাদকের পদক[সম্পাদনা]

সম্পাদকের পদক
বাংলা উইকিপিডিয়ায় একজন সক্রিয় সম্পাদক হিসেবে প্রতিনিয়ত বিভিন্ন ধরণের নতুন সম্পাদনা, নিবন্ধ-টেমপ্লেট তৈরী এবং যথাযথ মানবৃদ্ধি করার ক্ষেত্রে সহায়ক হওয়ার জন্যে মাসুম ইবনে মুসাকে কৃতজ্ঞতা স্বরূপ এই পদকটি দিলাম। মহীন রীয়াদ (আলাপ) ০৮:৪১, ২০ জুন ২০১৪ (ইউটিসি)

আপনার জন্য পদক![সম্পাদনা]

সহৃদয় উইকিপিডিয়ান পদক!
সুপ্রিয় Masum Ibn Musa, সম্প্রতি আপনি আমার অতিথি-বই-এ সাক্ষর করেছেন! আমার অতিথি-বই-এ সাক্ষর করার জন্য অসংখ্য ধন্যবাদ। --প্রত্যয় (স্বাগতম) ০৬:১৪, ২৪ জুন ২০১৪ (ইউটিসি)

পথনির্দেশ পদক[সম্পাদনা]

পথনির্দেশ পদক
নতুন ব্যবহারকারীদের বাংলা উইকিপিডিয়া অবদান রাখার ব্যাপারে পরামর্শ ও দিকনির্দেশনা দেওয়ার জন্য আমার পক্ষ থেকে প্রিয় মাসুম ভাই কে এই পদক প্রদান করলাম। শুভ বিশ্বাস (আলাপ) ০৫:৪৭, ২ মার্চ ২০১৫ (ইউটিসি)

উইকি পদক[সম্পাদনা]

নিরলস অবদানের জন্য পদক
বাংলা উইকিপিডিয়ার পেছনে ধারবাহিকতার সাথে অনুকরণীয় শ্রম ও মূল্যবান সময় দেওয়ার জন্য আপনাকে এ পদক দেয়া হল। Ibrahim Husain Meraj (আলাপ) ১১:১৯, ৮ ফেব্রুয়ারি ২০১৫ (ইউটিসি)

পথনির্দেশ পদক[সম্পাদনা]

পথনির্দেশ পদক
নতুন ব্যবহারকারীদের বাংলা উইকিপিডিয়া অবদান রাখার ব্যাপারে পরামর্শ ও দিকনির্দেশনা দেওয়ার জন্য আমার পক্ষ থেকে প্রিয় মাসুম ভাইকে এই পদক প্রদান করলাম। --ইকবাল হোসেন (আলাপ) ০৫:১৩, ২ এপ্রিল ২০১৫ (ইউটিসি)

পদক প্রাপ্তি[সম্পাদনা]

সম্পাদকের পদক
বাংলা উইকিপিডিয়ায় আপনার নিরলস অবদানের জন্য আপনাকে এই পদক দেয়া হলো। Ibrahim Husain Meraj (আলাপ) ১৫:৫৮, ১২ জানুয়ারি ২০১৬ (ইউটিসি)

এই পদকটি আপনার জন্য!!![সম্পাদনা]

অসাধারণ অধ্যবসায় পদক
বাংলা উইকিতে আপনার অসাধারণ অধ্যবসায়ের মাধ্যমে মহামূল্যবান সময় ব্যয় করে ক্রিকেট সম্পর্কিত সকল নিবন্ধ, অভিনেতা এবং অভিনেত্রীদের নতুন নিবন্ধ তৈরীসহ নিবন্ধের মানোন্নয়নের জন্য অসাধারণ অধ্যবসায় পদক তুলে দিলাম। Cheers! 180.211.196.213 (আলাপ) ০৮:০৫, ৯ অক্টোবর ২০১৫ (ইউটিসি)

A barnstar for you![সম্পাদনা]

The Barnstar of Good Humor
Jolly Good! Abubkkar Howladar (আলাপ) ০৫:১৯, ১০ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

আসল উইকিপদক
মাশাল্লাহ্ আপনার টেম্পলেট, ডিজাইন এবং মনোমুগ্ধকর সাজ দেখে ভালো লাগলো। Mufti siraji (আলাপ) ১৫:০৬, ২ এপ্রিল ২০১৭ (ইউটিসি)

১০০০+ নিবন্ধ[সম্পাদনা]

১০০০+ নিবন্ধের প্রণেতা
দেখতে দেখতে আপনি প্রায় ১০০০টির বেশি নিবন্ধ তৈরি করে ফেলেছেন। আমার কাছ থেকে আপনাকে এই ছোট্ট ১০০০+ নিবন্ধের প্রণেতা উইকিপদকটি দিলাম। আশা করি আপনি আরো দ্রুত ২০০০ নিবন্ধের মাইলফলক স্পর্শ করবেন। --আফতাব (আলাপ) ১৫:০৫, ১৬ সেপ্টেম্বর ২০১৮ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

দয়ালু মনোভাবের পদক
@Masum Ibn Musa:, মাসুম ভাই আপনাকে এই পদকটি দিলাম, আপনি উইকিপিডিয়াতে বিভিন্ন ব্যবহারকারীর ধনাত্মক অনুরোধের প্রতি দয়ালু মনোভাব দেখান, সেই জন্য। নিরন্তর শুভ কামনা আপনার জন্য, মহান আল্লাহ রাব্বুল আলামীন আপনার জীবনকে সুন্দর রাখুন, আপনার সকল ধনাত্মক আশা-আকাঙ্ক্ষা পূরণ করুন - এই কামনা করি। আমির আব্দুল্লাহ (আলাপ) ০৫:৪০, ২২ জানুয়ারি ২০২০ (ইউটিসি)

টেমপ্লেট পদক[সম্পাদনা]

টেমপ্লেট পদক
বাংলা উইকিপিডিয়া সমৃদ্ধির জন্য ২৭০টির বেশী টেমপ্লেট তৈরী করেছেন। স্বীকৃতি সরূপ এই পদক আপনার প্রাপ্য। শুভকামনা City of Zion (আলাপ) ০৬:২০, ৩০ জানুয়ারি ২০২০ (ইউটিসি)

শ্রেণীকরণ পদক[সম্পাদনা]

শ্রেণীকরণ পদক
বাংলা উইকিপিডিয়া আপনার হাত দিয়ে এখন পর্যন্ত ২২৮টি বিষয়শ্রেণী পেয়েছে। তাই আপনার জন্য এই পদক City of Zion (আলাপ) ০৮:০৯, ৩০ জানুয়ারি ২০২০ (ইউটিসি)

৫০ হাজার সম্পাদনার পদক[সম্পাদনা]

৫০,০০০ সম্পাদনার পদক
বাংলা উইকিপিডিয়ায় ৫০,০০০ সম্পাদনার মাইলফলক স্পর্শ করায় আপনাকে ৫০,০০০ সম্পাদনার পদকটি দিলাম। অভিনন্দন! -- আফতাবুজ্জামান (আলাপ) ০৪:৩০, ১৮ নভেম্বর ২০২০ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

পরিশ্রমী পদক
আপনি উইকিপিডিয়া আপনার অবদান সত্যিই একটি পরিশ্রমীয়,তা দেখে আমি মুগ্ধ হয়েছি, সিনিয়র উইকিপিডিয়ান হিসেবে আপনার প্রতি শ্রদ্ধা রেখে এই পদক। Prince ovy (আলাপ) ১৪:০৬, ১৬ নভেম্বর ২০২১ (ইউটিসি)