আলাপ:বাঘা যতীন

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

I think বালাসোর is in উড়িষ্যা not in বিহার। See http://www.cyberorissa.com/myorissa/districts/balasore.htm --সপ্তর্ষি(আলাপ | অবদান) ০৫:২৯, ৮ জুলাই ২০০৬ (UTC)

গ্যালারী[সম্পাদনা]

আচ্ছা গ্যালারীতে কি commons এর ছবি সরাসরি প্রদর্শন করা যায় না? ছবিগুলো প্রদর্শন করতে হলে কি তা উইকিতে আপলোড করে নিতে হয়?--রায়হান আবীর ১৭:৫০, ৩০ ডিসেম্বর ২০০৭ (UTC)

কমন্সের ছবি সরাসরি গ্যালারিতে দেখানো যায়। কমন্স বা বাংলা-উইকি - যেকোনো স্থানে আপলোড করা ছবি গ্যালারিতে দেয়া যায়। --রাগিব (আলাপ | অবদান) ১৯:৪৬, ৩০ ডিসেম্বর ২০০৭ (UTC)

Article is good but length needs to be improved. আর একটু বড় লেখা হলে ভাল হয় । Maitraya (talk) ১৫:৩১, ২৩ ডিসেম্বর ২০০৯ (UTC)

নিবন্ধ শিরোনাম সংক্রান্ত আলোচনা[সম্পাদনা]

"বাঘা যতীন" আলোচ্য ব্যক্তির মূল নাম নয়। তাই নিবন্ধ শিরোনাম "যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়"-এ সরিয়ে নিয়ে উচিত কিনা, তা নিয়ে উইকিপিডিয়ার নামকরণ নীতিটি একটি খতিয়ে দেখার অনুরোধ জানাচ্ছি। --অর্ণব দত্ত (আলাপ) ০৮:১৪, ৪ জানুয়ারি ২০১১ (ইউটিসি)

কিন্তু ইনি সর্বত্র বাঘা যতীন নামেই বেশি খ্যাত। যেমন, মাদার তেরেসার উদাহরণ দেয়া যেতে পারে, তাঁর আলবেনীয় নামের চাইতে মাদার তেরেসা নামটিই সর্বত্র পরিচিত। --রাগিব (আলাপ | অবদান) ১৬:৪২, ৫ জানুয়ারি ২০১১ (ইউটিসি)
"বাঘা যতীন"-ই থাকতে পারে। "যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় (বাঘা যতীন)" করা কি সঙ্গত হবে? সেটাও মন্দ নয়।- Faizul Latif Chowdhury (আলাপ) ১৭:০২, ৫ জানুয়ারি ২০১১ (ইউটিসি)

আমার মনে হয় যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় নামের নিবন্ধকে বাঘা যতীনে রিডাইরেক্ট করা। যে যেই নামেই সার্চ দিক সমস্যা হবে না।--মনিরুজ্জামান (আলাপ) ১৭:১৩, ৫ জানুয়ারি ২০১১ (ইউটিসি)

দৃষ্টি আকর্ষণঃ "বাঘা যতীন" ওরফে "যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়"[সম্পাদনা]

সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করছি! বিপ্লবী বীর বাঘা যতীন-এর পিডিএফ ফাইলটি যৌথভাবে সম্পন্ন করা হয়েছে। কিছু কিছু ক্ষেত্রে তথ্যসূত্রের অভাব রয়েছে। যুক্তাক্ষরজনিত সমস্যায়ও ভুগেছি। আশা করছি সংশ্লিষ্টরা খুব দ্রুত কারুকাজ (যেমনঃ উপ-শিরোনাম পরিবর্তন, একত্রিকরণ, নতুন উপ-শিরোনাম তৈরী ...) করে আইপি এড্রেসধারী ব্যবহারকারী(দের) হাত থেকে নিবন্ধটির সুরক্ষা (!) করবেন।

ধন্যবাদ-সহ

Subrata Roy (আলাপ) ১৮:৩৬, ১৯ জানুয়ারি ২০১১ (ইউটিসি)