ব্যবহারকারী আলাপ:Sourav Bapuli

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

অনুবাদ না করে সরাসরি ইংরেজি লেখা যোগ করা[সম্পাদনা]

অনুগ্রহ করে অনুবাদ না করে সরাসরি ইংরেজি লেখা যোগ করবেন না। এক লাইন যোগ করবেন তো সেই এক লাইন অনুবাদ করে যোগ করুন। উইকির নিবন্ধ কোথায় চলে যাচ্ছে না, তাই তাড়াহুড়ার কিছু নেই। আপনি চাইলে আপনার খেলাঘরে অনুবাদের কাজ শেষ করে তারপর সেই অনুবাদ নিবন্ধে যোগ করতে পারেন। এছাড়া অনুবাদ করতে আপনি বিশেষ:বিষয়বস্তু_অনুবাদ ব্যবহার করতে পারেন। --আফতাবুজ্জামান (আলাপ) ১৩:৩৯, ৪ জুন ২০১৯ (ইউটিসি)

বাংলা উইকিপিডিয়া কলকাতা সম্প্রদায়ের সাথে যুক্ত হওয়ার আহ্বান[সম্পাদনা]

প্রিয় Sourav Bapuli

আশা করি ভালো আছেন। সক্রিয় পশ্চিমবঙ্গ উইকিপিডিয়ানদের মধ্যে অবশ্যই আপনি একজন। বাংলা উইকিপিডিয়ার মানোন্নয়নের দিকে তাকিয়ে পশ্চিমবঙ্গ-ভিত্তিক [পশ্চিমবঙ্গ উইকিপিডিয়া সম্প্রদায়ের] সঙ্গে যুক্ত হতে আহ্বান করছি। আরো জানতে দয়া করে সোশ্যাল মিডিয়াতে আমার সাথে জুড়ুন এবং আমার আলাপ পাতায় আমার সাথে যোগাযোগ করুন। আপনাকে অশেষ ধন্যবাদ। খাঁ শুভেন্দু (আলাপ) ১০:২০, ১৩ জুন ২০১৯ (ইউটিসি)

রেলওয়ে স্টেশন[সম্পাদনা]

দাদা আপনি বোধহয় আইপি থেকে রেলওয়ের নিবন্ধ লিখছেন। নিবন্ধগুলিতে সব এক লেখা। পারলে সম্প্রসারণ করবেন। ধন্যবাদ। --আফতাবুজ্জামান (আলাপ) ১৬:২৩, ২০ জুন ২০১৯ (ইউটিসি)

উইকিউপাত্ত তথ্যসূত্র[সম্পাদনা]

সুধি, প্রথমেই আপনাকে অভিনন্দন এবং ধন্যবাদ দক্ষিণ ২৪ পরগনা নিয়ে উইকিউপাত্তে অবদান রাখার জন্য। আপনি যে কাজ করছেন তা প্রসংসাযোগ্য। আপনাকে খালি একটি অনুরোধ করি, উইকিউপাত্তে যখন কোন তথ্য যোগ করবেন তার তথ্যসূত্র যদি শুধু "ইংরেজি উইকিপিডিয়া" না দিয়ে মূল সূত্র, যেমন ওয়েবসাইট বা বই, দেন, তবে ভাল হয়। এর ফলে ওই তথ্যের গ্রহণযোগ্যতা এবং গুণমান বৃদ্ধি পায়। আমিও দক্ষিণ ২৪ পরগনা জেলা সংক্রান্ত কাজ করার চেষ্টা করছি। আশা করি এই জেলা সংক্রান্ত তথ্য বিভিন্ন উইকিপ্রকল্পে তুলে ধরতে পারব আমরা। ধন্যবাদান্তে, য় (১২:১০, ৮ জানুয়ারি ২০২১ (ইউটিসি))

গৌড়দহ[সম্পাদনা]

দাদা, লেখা মুছে দিবেন না। আপনি নিবন্ধের বড়সড় অংশ মুছে দিয়েছেন। নিবন্ধে ভুল থাকলে ঠিক করুন। বড়সড় অংশ মুছলে সারাংশে কারণ লিখুন কেন মুছে দিয়েছেন। না হলে অন্যদের পক্ষে বোঝা সম্ভব নয় কেন মুছে ফেলা হয়েছে। --আফতাবুজ্জামান (আলাপ) ১৮:৩৬, ১৮ জানুয়ারি ২০২১ (ইউটিসি)