বিষয়বস্তুতে চলুন

ব্যবহারকারী আলাপ:Ahmed Reza Khan/সংগ্রহশালা ৩

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: Ahmed Reza Khan কর্তৃক ৭ দিন আগে "নিবন্ধন সংশোধ" অনুচ্ছেদে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩

আপনার জন্য একটি পদক!

ধ্বংসপ্রবণতারোধী পদক
যেকোনো ধ্বংসপ্রবণ সম্পাদনা চোখে পড়ামাত্রই আপনি তা বাতিল করছেন। এ ধারাবাহিকতা অব্যাহত থাকার প্রত্যাশায় আপনাকে এই পদক দেওয়া হচ্ছে। তানভীর (আলাপঅবদান) ১৫:০৯, ৩ মে ২০২৪ (ইউটিসি)
@Tanvir 360, অসংখ্য ধন্যবাদ। ধ্বংসপ্রবণতা রোধে আমার সক্রিয়তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। Ahmed Reza Khan (আলাপ) ১৫:২৬, ৩ মে ২০২৪ (ইউটিসি)

মুহাম্মাদ নিবন্ধের পর্যালোচনা কার্যক্রম

প্রিয় Ahmed Reza Khan,
আশা করি ভালো আছেন। আপনাকে অবগত করতে চাচ্ছি যে নবী মুহাম্মাদ (সাঃ) এর জীবনী নিবন্ধটির মান যথাযথ পর্যায়ে উন্নীত করা হয়েছে এবং বাংলা উইকিপিডিয়ার নির্বাচিত নিবন্ধ হিসেবে স্বীকৃতি দেয়ার লক্ষ্যে নিবন্ধটিকে পর্যালোচনাধীন রাখা হয়েছে। আপনি এই পর্যালোচনা কার্যক্রমে অংশ নিয়ে নিবন্ধটির নির্বাচিত নিবন্ধ হিসেবে স্বীকৃতি অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। পর্যালোচনায় আপনার অংশগ্রহণ একান্তভাবে কামনা করছি।

—অনুরোধক্রমে, রিজওয়ান আহমেদ ২:২৮, ২৭ জুন ২০২৪ (ইউটিসি)

ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ নেপাল

ভাইয়া আশা করছি আপনি ভালো। আমি ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ নেপাল এই নিবন্ধনটা তৈরি করছি বাংলায়। এই নিবন্ধনটা ইংরেজিতে আছে বাংলার সাথে এক করবেন। আশা করছি কাজটি করে দিবেন। মোঃ মালেক ইসলাম (আলাপ) ১৪:৩৮, ১১ মে ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, করেছি। Ahmed Reza Khan (আলাপ) ১৫:১১, ১১ মে ২০২৪ (ইউটিসি)

ধন্যবাদ

কাজটি করার জন্য আপনাকে ধন্যবাদ। মোঃ মালেক ইসলাম (আলাপ) ২৩:৫৮, ১১ মে ২০২৪ (ইউটিসি)

মার্কিন যুক্তরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন

এই নিবন্ধনটাও বাংলায় তৈরি করছি ইংরেজির সাথে এক করবেন। মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৯:২৬, ১২ মে ২০২৪ (ইউটিসি)

এটা ব্যবহারকারী:Mehediabedin করে দিয়েছেন। Ahmed Reza Khan (আলাপ) ০৯:২৯, ১২ মে ২০২৪ (ইউটিসি)

ইসলামী সহযোগিতা সংস্থার মহাসচিব

ভাইয়া এই নিবন্ধনটা আমি তৈরি করছি। এই নিবন্ধে মহাসচিবদের তালিকা একটু সংশোধন করে দিবেন। পুরো নিবন্ধে সংশোধন করবেন মোঃ মালেক ইসলাম (আলাপ) ০২:৫৫, ১৪ মে ২০২৪ (ইউটিসি)

মোহাম্মদ আলী আলে-হাশেম

এই নিবন্ধে মৃত্যু করণ যোগ করবেন মোঃ মালেক ইসলাম (আলাপ) ১০:০১, ২২ মে ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, 'মৃত্যু করণ' মানে? বুঝলাম না! Ahmed Reza Khan (আলাপ) ১০:০৪, ২২ মে ২০২৪ (ইউটিসি)

সংশোধন

মোহাম্মদ আলী আলে হাশেম এই নিবন্ধে মৃতুর কারণ যোগ করবেন।আমি কি বলছি আপনি বুঋতে পারেন নি।আপনি মোহাম্মদ আলে আলী হাশেম নিবন্ধে তথ্যছক পদর্দত কম্মকর্তা লেখক এ সব আছে কিন্ত মৃত্যর কারণ নেই এখানে অনথি প্যারামিটার যোক করে মৃত্যার কারণ লিখবেন

মৃত্যার করণ = [[ইব্রাহিম রাইসিকে বহনকারী হেলিকপ্টার দূর্ঘটনা|হেলিকপ্টার দূর্ঘটনা]] এই নিবন্ধটা যোগ করবেন।আপনার সুবিধার্থে।একটা নিবন্ধন দেখবেন।যেমন মালেক রহমতি এই নিবন্ধে আছে এই নিবন্ধনটা দেখবেন। মোঃ মালেক ইসলাম (আলাপ) ১৪:০২, ২২ মে ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, করেছি। Ahmed Reza Khan (আলাপ) ১৪:০৮, ২২ মে ২০২৪ (ইউটিসি)

ধন্যবাদ

কাজটি করার জন্য আপনাকে ধন্যবদ মোঃ মালেক ইসলাম (আলাপ) ১৪:১২, ২২ মে ২০২৪ (ইউটিসি)

গোলাম মাওলা

ভাইয়া আমি এই নিবন্ধনটা তৈরি করছি গুগলে সার্চ করলে আছে না এই নিবন্ধটা।একই নিবন্ধ থাকার কারনে অন্য নিবন্ধন আরছে কিন্তু এই নিবন্ধন আরছেন। কেন আরছেন একটু সংশোধন করে দিবেন। এর একটা কাজ করে দিবেন সেটা হলো উপরের বড় শিরোনামে নিচে ছোট শিরোনামে৷ করে লিখবেন যে বাংলাদেশী চলচ্চিত্র অভিনেতা।আশা করি কাজটি করে দিবেন। মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৩:৫৬, ১ জুন ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, 'গোলাম মাওলা অভিনেতা' লিখে সার্চ করলে পাবেন গুগলে। আপনি যার নিবন্ধ তৈরি করেছেন উনি 'শ্যামল মাওলা' নামেই অধিক পরিচিত। আপনার আপত্তি না থাকলে আমি নিবন্ধটাকে 'শ্যামল মাওলা' শিরোনামে স্থানান্তর করে দিতে পারি? Ahmed Reza Khan (আলাপ) ০৪:৫৮, ১ জুন ২০২৪ (ইউটিসি)

সংশোধন

হ্যা করে দিন।একটা কাজ করবেন উপরের শিরোনামের নিচে ছোট করে লিখবেন বাংলাদেশর চলচ্চিত্র অভিনেতা মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৬:২৮, ১ জুন ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, শিরোনামের নিচে সংক্ষিপ্ত বিবরণ 'বাংলাদেশি চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা' যোগ করে দিয়েছি। Ahmed Reza Khan (আলাপ) ০৬:৪১, ১ জুন ২০২৪ (ইউটিসি)

ধন্যবাদ

আপনাকে কাজটি করার জন্য আপনাকে ধন্যবাদ মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৬:৪৩, ১ জুন ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, নিবন্ধটিতে বিষয়শ্রেণী, আরও তথ্যসূত্র যোগ করুন। Ahmed Reza Khan (আলাপ) ০৬:৪৯, ১ জুন ২০২৪ (ইউটিসি)
@মোঃ মালেক ইসলাম, আপনি দেখলাম কোনো বার্তার উত্তর দেওয়ার জন্য আলাপ পাতার উপরের 'আলোচনা যোগ করুন' বোতামে ক্লিক করে নতুন আলোচনা শুরু করেন! এভাবে করার দরকার নেই। কোনো বার্তার উত্তর দিতে হলে বার্তার নিচে 'উত্তর দিন' নামে একটি বোতাম দেখতে পাবেন, ওখানে ক্লিক করে উত্তর দেবেন। Ahmed Reza Khan (আলাপ) ০৯:৩৯, ১ জুন ২০২৪ (ইউটিসি)

দুঃখ প্রকাশ

অনাবধানতাবশতঃ আমার একটি নিবন্ধে (শুক্র গ্রহের রূপরেখা) আপনার করা একটি সম্পাদনা রিভার্ট করে ফেলেছি বলে দুঃখিত। - Ashiq Shawon (আলাপ) ০৮:০৮, ১ জুন ২০২৪ (ইউটিসি)

@Ashiq Shawon, সমস্যা নেই ভাই। আপনি আমার সম্পাদনা পুনর্বহাল করায় ভেবেছিলাম আমি কোনো ভুল করে ফেললাম কি না! উইকিপিডিয়ায় কোনো নিবন্ধ প্রকাশ হয়ে গেলে সেটায় সম্পাদনা করার অধিকার সবার আছে বলেই জানি। Ahmed Reza Khan (আলাপ) ০৯:০৬, ১ জুন ২০২৪ (ইউটিসি)
হ্যাঁ, অবশ্যই সেটি আছে এবং আপনি তা করতেও পারবেন; কিন্তু সেময় সময় বাঁচাতে আমি শর্ট-কাট হিসাবে সম্পাদনা-দ্বন্দ এড়াতে এটি করেছিলাম। ধন্যবাদ আপনাকে। - Ashiq Shawon (আলাপ) ১০:০৫, ১ জুন ২০২৪ (ইউটিসি)

অভিযোগ আছে

ভাই আপনার সমস্যা কি — 103.139.18.194 (আলাপ) এই স্বাক্ষরহীন মন্তব্যটি যোগ করেছেন।

আপনি কি তুফান (২০২৪-এর চলচ্চিত্র) নিবন্ধে আপনার সম্পাদনা বাতিল করায় আমাকে বার্তাটি দিয়েছেন? আপনি ওই নিবন্ধে ভুল, সম্ভবত আপনার ব্যক্তিগত তথ্য যোগ করেছেন। এরকম সম্পাদনা করা হলে বাতিল করাই নিয়ম। অনুগ্রহ করে ভবিষ্যতে কোনো নিবন্ধে ভুল তথ্য যোগ করবেন না, নয়তো আপনাকে সম্পাদনা করা থেকে বাধা দেওয়া হতে পারে। Ahmed Reza Khan (আলাপ) ১৬:৪০, ৩ জুন ২০২৪ (ইউটিসি)

ইসলামী সহযোগিতা সংস্থার মহাসচিব

ইসলামি সহযোগিতা সংস্থার মহাসচিব নিবন্ধনটি বাংলায় তৈরি করা আছে। এই নিবন্ধে একটু সমস্যা আছে তা হলো। ইসলামী সহযোগিতা সংস্থার মহাসচিব তালিকা এটা ইংরেজিতে আছে আপনি শিরোনামটি বাংলা করুন আমি পুরোটি বাংলায় করে দিচ্ছি।আশা করছি কাজটি করবেন মোঃ মালেক ইসলাম (আলাপ) ১১:২৭, ৬ জুন ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, কোন শিরোনাম বাংলা করার কথা বলছেন? বুঝিয়ে বলুন। Ahmed Reza Khan (আলাপ) ১২:০৩, ৬ জুন ২০২৪ (ইউটিসি)
@মোঃ মালেক ইসলাম, আমি শিরোনাম বাংলা করে দিয়েছি। বাকি লেখাগুলো আপনি নিজে বাংলা করুন। Ahmed Reza Khan (আলাপ) ১২:৩০, ৬ জুন ২০২৪ (ইউটিসি)

যোগাযোগ

Ahmed Raza khan ভাইয়া আমি আপনার সাথে পারর্সোনাল ভাবে কি কথা বলতে চাই। আপনার সাথে কি ভাবে যোগাযোগ করবো। আপনার জিমেইল টা একটু দেবেন। মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৩:০১, ৭ জুন ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, আপনার যেকোনো প্রশ্ন এখানেই করতে পারেন, অসুবিধা নেই। Ahmed Reza Khan (আলাপ) ০৪:৩১, ৭ জুন ২০২৪ (ইউটিসি)

উম্মুক্ত

এখানে ব্যাক্তিগত ভাবে কথা বলা যাবে না। সবাই উম্মুক্ত ভাবে দেখবে।আপনার জিমেইল না থাকলে ফেসবুক একাউন্টের ম্যাসেন্জার কথা বলা যাবে।

মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৯:৪৬, ৭ জুন ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, ব্যক্তিগতভাবে কীরকম কথা বলতে চান? আমি শুধু উইকিপিডিয়ার ব্যাপারে কথা বলতে আগ্রহী, আর এটা এখানে আলাপ পাতার মাধ্যমেই সম্ভব। Ahmed Reza Khan (আলাপ) ০৯:৪৮, ৭ জুন ২০২৪ (ইউটিসি)

নিবন্ধন সংশোধন

উইকিপিডিয়া শ্যামল মাওলা নিবন্ধে বাংলা মুভি ডেটাবেস এ শ্যামল মাওলা নিবন্ধ আছে এটা বহিঃসংযোগে ইন্টারনেট মুভি ডেটাবেসের সাথে বাংলা মুভি ডেটাবেস এ শ্যামল মাওলা নিবন্ধ যোগ করবেন। আশা করছি কাজটি করে দিবেন। মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৭:০৮, ১০ জুন ২০২৪ (ইউটিসি)

নিবন্ধ সংশোধন

অনুপ্রিয়া পাটেল এই নিবন্ধটি তৈরি করা হয়েছে। নিবন্ধে একটু সংশোধন প্রয়োজন তা হলো বহিঃসংযোগে পার্টির রাজনৈতিক কার্যালয়ের বক্স এ সংশোধন প্রয়োজন। আশা করছি কাজটি করবেন, আপনার সুবিধার জন্য বলা যায় বক্সটি ইংরেজি নিবন্ধে আছে একটু দেখবেন দেখলেই বুঝবেন। মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৪:২৬, ১১ জুন ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, করেছি। Ahmed Reza Khan (আলাপ) ০৫:০৫, ১১ জুন ২০২৪ (ইউটিসি)

নিবন্ধ সংশোধন

ভাইয়া আপনি অনুপ্রিয়া প্যাটেল এই নিবন্ধটির বহিঃসংযোগে যেভাবে সংশোধন করছেন। আপনা দর্শনা জারদোষ এই নিবন্ধটি বহিসংযোগে সংশোধন করবেন।আশা করছি কাজটি করবেন। মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৯:১২, ১২ জুন ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, করে দিয়েছি ইংরেজি উইকিপিডিয়া অনুযায়ী। Ahmed Reza Khan (আলাপ) ১০:০৫, ১২ জুন ২০২৪ (ইউটিসি)

ছবি পরিবর্তন

নিমুবেন বামহানিয়া নিবন্ধে ছবিটি পরিবর্তন করবেন

মোঃ মালেক ইসলাম (আলাপ) ১৪:৪৭, ১২ জুন ২০২৪ (ইউটিসি)

@মোঃ মালেক ইসলাম, করেছি। Ahmed Reza Khan (আলাপ) ১৫:২৯, ১২ জুন ২০২৪ (ইউটিসি)

নিবন্ধ সংশোধন

উপেন্দ্র দ্বিবেদী এই নিবন্ধি ইংরেজি থেকে বাংলা তৈরি হয়েছে। নিবন্ধে একটু সংশোধন প্রয়োজন তা হলো তথ্যসূত্রে সামরিক দপ্তরে এ সংশোধন প্রয়োজন। আশা করছি কাজটি করবেন, আপনার সুবিধার জন্য বলা যায় ইংরেজি নিবন্ধে আছে একটু দেখবেন দেখলেই বুঝবেন। মোঃ মালেক ইসলাম (আলাপ) ০৯:৩৫, ১৪ জুন ২০২৪ (ইউটিসি)

সংশোধন

আপনি ইংরেজি নিবন্ধে একটু দেখে সংশোধন করুন।এর আগে তো আপনি এই বিষায়ক নিবন্ধ সংশোধন করছেন।ইংরেজি নিবন্ধে দেখে দেখে করুন আথবা তথ্য সূত্র থেকে সামরিক দপ্তর বিষায়কটি অপসারন করুন। মোঃ মালেক ইসলাম (আলাপ) ১১:৪৩, ১৪ জুন ২০২৪ (ইউটিসি)

আসন যোগ

হর্ষ মালহোতা নিবন্ধে একটু সংশোধন প্রয়োজন।সেটি হলো আপনি লোকসভা সংসদ সদস্য নিচে লিখবেন সংসদীয় আসন = দিল্লি পূর্বা অন্চল লোকসভা কেন্দ মোঃ মালেক ইসলাম (আলাপ) ২৩:৪৩, ১৬ জুন ২০২৪ (ইউটিসি)

করেছি। Ahmed Reza Khan (আলাপ) ০১:৪৩, ১৭ জুন ২০২৪ (ইউটিসি)

নিবন্ধন সংশোধ

অজয় তমতা নিবন্ধে বস্তো মন্ত্রণালয়ের নিচে।লিখবেন লোকসভা সংসদ সদস্য তার নিচে দায়িত্বধিন অধিকৃত কার্যালয় পূর্বসূরী ও সংসদীয় এলাকা লিখবেন।সর্বোষেস ছবি যোগ করবেন। মোঃ মালেক ইসলাম (আলাপ) ১৩:৩২, ২১ জুন ২০২৪ (ইউটিসি)

করেছি। Ahmed Reza Khan (আলাপ) ১৪:০৬, ২১ জুন ২০২৪ (ইউটিসি)