ব্যবহারকারী:Mzz Tanmay/উইকিপদক

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

লক্ষ্য করুন, এই পাতাটি আমার উইকিপদক প্রাপ্তি সংক্রান্ত একটি সংগ্রহশালা। সকল প্রকার আলোচনা শুরু করতে অনুগ্রহপূর্বক আমার আলাপ পাতা ব্যবহার করুন। আপনার সহযোগীতার জন্য আন্তরিক ধন্যবাদ।


সম্পাদকের পদক![সম্পাদনা]

সম্পাদকের পদক
বাংলা উইকিপিডিয়ায় আপনার নিরলস অবদানের জন্য আপনাকে এই পদক দেয়া হলো। Ibrahim Husain Meraj (আলাপ) ১৬:০৬, ১২ জানুয়ারি ২০১৬ (ইউটিসি)


দলগত কাজের পদক![সম্পাদনা]

দলগত কাজের পদক
উইকিপিডিয়ায় আপনাকে বিবিসি ১০০ নারী অনলাইন এডিটাথন/২০১৬ এ অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানাচ্ছি । বিভিন্ন ক্ষেত্রে সফল এবং আলোচিত নারীদের শিরোনামে এক বা একাধিক নিবন্ধ তৈরি করে বাংলা উইকিপিডিয়াকে সমৃ্দ্ধকরণে আপনার নিরলস অবদানের জন্য আপনাকে এই পদক দেয়া হলো। Nahid Hossain (আলাপ) ০৭:২০, ৯ ডিসেম্বর ২০১৬ (ইউটিসি)


১০০+ নিবন্ধ পদক![সম্পাদনা]

১০০+ নিবন্ধ পদক
সুধী, আপনি নিয়মিত সম্পাদনা এবং প্রতিনিয়ত নিবন্ধ সৃষ্টির করছেন দেখে ভাল লাগছে। সম্প্রতি অপসারণ বাদে আপনি ১০০+ নিবন্ধ তৈরি করেছেন। প্রেরণা সরূপ পদকটি গ্রহণ করুন। আশা করি সামনের দিন গুলিতে আপনার আংশিক অনুদিত নিবন্ধগুলি সম্পন্ন করে আরো নতুন নতুন মানসম্মত নিবন্ধ বাংলা উইকিকে উপহার দিবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা। City of Zion (আলাপ) ১১:০৯, ১০ জুন ২০২০ (ইউটিসি)


বিশেষ উইকিপদক![সম্পাদনা]

বিশেষ উইকিপদক

সুপ্রিয় Mzz Tanmay,

সম্প্রতি সমাপ্ত হওয়া কুস্তি বিষয়ক এডিটাথন ২০২০-এ অংশগ্রহণ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার একাধিক নিবন্ধ উক্ত এডিটাথনে গৃহীত হয়েছে এবং আপনি শীর্ষ ৯-এ স্থান করে নিয়েছেন। উপহারস্বরুপ আমরা আপনাকে প্রথম শ্রেণীর পদক প্রদান করছি। আপনার উইকিযাত্রা শুভ হোক, ধন্যবাদ।

 – শুভেচ্ছান্তে,
কুস্তি বিষয়ক এডিটাথন ২০২০
আয়োজক কমিটি

~ নাহিয়ান আলাপ ০৪:৪৮, ৮ আগস্ট ২০২০ (ইউটিসি)


বিশেষ উইকিপদক![সম্পাদনা]

বিশেষ উইকিপদক
সুপ্রিয় তন্ময় ভাই,

নিয়মিত অবদান রাখার মাধ্যমে বাংলা উইকিপিডিয়াকে উন্নতির চূড়ায় পৌঁছতে সাহায্য করবেন। আপনার উইকি অগ্রযাত্রা সুন্দর হোক।

শুভেচ্ছান্তে,
~ নাহিয়ান আলাপ ০৫:৪২, ২৬ আগস্ট ২০২০ (ইউটিসি)


সম্পাদকের পদক![সম্পাদনা]

সম্পাদকের পদক
ভালো অবদান রাখছেন। চালিয়ে যান :) আফতাবুজ্জামান (আলাপ) ১৮:৫১, ৬ মে ২০২১ (ইউটিসি)


পরিশ্রমী পদক![সম্পাদনা]

পরিশ্রমী পদক
রমজান এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ। আশা করি এভাবেই চালিয়ে যাবেন, শুভকামনা —শাকিল হোসেন আলাপ ০৭:৪৫, ৮ মে ২০২১ (ইউটিসি)