উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
Zubaer Ahmad 2 (আলোচনা | অবদান)
সম্পাদনা সারাংশ নেই
ট্যাগ: পুনর্বহালকৃত মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা
MdsShakil (আলোচনা | অবদান)
ট্যাগ: পুনর্বহালকৃত মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা উচ্চতর মোবাইল সম্পাদনা
৩০ নং লাইন: ৩০ নং লাইন:
* তারিখ ও সময়: ১১:০৭, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
* তারিখ ও সময়: ১১:০৭, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
* কারণ: আমার আসল নাম জুবায়ের আহমাদ (Zubaer Ahmad)। কিন্তু, অ্যাকাউন্ট তৈরির সময় নাম ব্যবহার করতে দেয়নি বলে বর্তমান নাম দিয়েছিলাম। তাই, এখন আসল নাম (Zubaer Ahmad) দিতে চাই। [[ব্যবহারকারী:Darktzy|Darktzy]] ([[ব্যবহারকারী আলাপ:Darktzy|আলাপ]]) ১১:০৭, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
* কারণ: আমার আসল নাম জুবায়ের আহমাদ (Zubaer Ahmad)। কিন্তু, অ্যাকাউন্ট তৈরির সময় নাম ব্যবহার করতে দেয়নি বলে বর্তমান নাম দিয়েছিলাম। তাই, এখন আসল নাম (Zubaer Ahmad) দিতে চাই। [[ব্যবহারকারী:Darktzy|Darktzy]] ([[ব্যবহারকারী আলাপ:Darktzy|আলাপ]]) ১১:০৭, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
:{{পিং|Darktzy}} Zubaer Ahmad নামে একটি বৈশ্বিক অ্যাকাউন্ট রয়েছে তাই এই নামটি নেওয়া যাবে না আপনাকে অন্য ভিন্ন একটি নাম নির্বাচন করতে হবে বা এটির সাথে কোন সংখ্যা অথবা এজাতীয় কিছু যোগ করতে হবে। [[বিশেষ:কেন্দ্রীয় প্রমাণী]]র মাধ্যমে কোন নামে অ্যাকাউন্ট রয়েছে কিনা তা পরীক্ষা করতে পারবেন —[[ব্যবহারকারী:MdsShakil|শাকিল]] ([[ব্যবহারকারী আলাপ:MdsShakil|আলাপ]] <b>·</b> [[বিশেষ:অবদান/MdsShakil|অবদান]]) ১১:১০, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)

১১:১০, ৬ আগস্ট ২০২২ তারিখে সংশোধিত সংস্করণ

এই পাতাটি ব্যবহারকারীরা তাদের ব্যবহারকারী নাম পরিবর্তনের জন্য ব্যবহার করতে পারেন। একাউন্ট তৈরির সময় যে নাম ব্যবহার করেছিলেন সেই নামটি যদি পরিবর্তন করতে চান তাহলে এই পাতাতে আবেদন করুন। আপনার আবেদন বৈশ্বিক নামপরিবর্তনকারী দলের সদস্যদের দ্বারা সম্পন্ন হবে, যদি নতুন অনুরোধকৃত নামটি এখনো কোন উইকিমিডিয়া প্রকল্পে কেউ ব্যবহার না করে থাকে

ব্লক বা বাধাদানকৃত একাউন্ট

আপনার ব্যবহারকারী নামটি আমাদের ব্যবহারকারী নামের নীতিমালা (উদাহরণস্বরুপ: প্রচারমূলক, "বাস্তব" কোন গ্রুপ বা সংস্থার সঙ্গে সম্পর্কিত, বিভ্রান্তিমূলক, আক্রমণাত্মক ইত্যাদি) অনুসরণ না করলে অধিকাংশ ক্ষেত্রেই প্রশাসকগণ সংশ্লিষ্ট একাউন্টটিতে বাধাপ্রদান করে থাকেন। আপনি এরকম বাধার সম্মুখীন হলে আপনার ব্যবহারকারী নামটি পরিবর্তনের অবেদন করতে পারেন। নাম পরিবর্তনের জন্য আপনার আলাপ পাতার নির্দেশনা অনুসরণ করুন অথবা এই ফর্মটি ব্যবহার করুন। নীতিমালা অনুসারে আপনার নামটি নতুন নামে পরিবর্তন হওয়ার পর বাধা অপসারণ করা হবে। এই অনুচ্ছেদটি শুধুমাত্র যাদের একাউন্ট বাধাদানকৃত অবস্থায় রয়েছে তাদের ক্ষেত্রে প্রযোজ্য। সাধারণ ব্যবহারকারীগণ নিচের নির্দেশনা অনুসরণ করুন।

নির্দেশনা

নিজের ব্যবহারকারী নাম পরিবর্তনের জন্য আবেদনের পূর্বে অবশ্যই:

  1. ব্যবহারকারী নামের নীতি পাতাটি পড়ে নিন।
  2. অবেদনের পূর্বে এখানে অনুসন্ধান করে যাচাই করে নিন আপনার অনুরোধকৃত নামটি পূর্বেই কেউ ব্যবহার করছে কিনা। যদি অনুসন্ধানে অন্য কোন প্রকল্পেও কোন ফলাফল প্রদর্শন করে তাহলে আপনি অন্য একটি নামে চেষ্টা করুন।
  3. এখানে আবেদনের পূর্বে আপনার বর্তমান একাউন্টে লগ-ইন (প্রবেশ) করুন। আপনি যদি প্রবেশ অবস্থায় না থাকেন তাহলে অনুরোধটি বাতিল বলে বিবেচনা করা হবে
  4. নতুন আবেদন করতে এখানে ক্লিক করুন
    • নতুন= -এর পর আপনার আকাঙ্ক্ষিত নতুন নামটি যুক্ত করুন
    • কারণ= -এর পর নাম পরিবর্তনের একটি কারণ যুক্ত করুন
  5. নিশ্চিত হয়ে নিন আপনি নামগুলো সঠিকভাবে লিখেছেন। এরপর পাতাটি সংরক্ষণ করুন।
  6. যাদের অধিক সম্পাদনাযুক্ত একাউন্ট রয়েছে তাদের এই আবেদনটি করার পরপরই একাউন্ট থেকে লগ-আউট বা প্রস্থান করা উচিত।
  7. আবেদনের পর এই পাতাটি মাঝে মাঝে ব্রাউজ করুন, এমন হতে পারে আপনার আবেদনটি সম্পন্ন করতে নাম পরিবর্তনকারী দলের কিছু জিজ্ঞাসা থাকতে পারে।
বর্তমান আবেদন


Darktzy → Zubaer Ahmad

   প্রক্রিয়াধীন

@Darktzy: Zubaer Ahmad নামে একটি বৈশ্বিক অ্যাকাউন্ট রয়েছে তাই এই নামটি নেওয়া যাবে না আপনাকে অন্য ভিন্ন একটি নাম নির্বাচন করতে হবে বা এটির সাথে কোন সংখ্যা অথবা এজাতীয় কিছু যোগ করতে হবে। বিশেষ:কেন্দ্রীয় প্রমাণীর মাধ্যমে কোন নামে অ্যাকাউন্ট রয়েছে কিনা তা পরীক্ষা করতে পারবেন —শাকিল (আলাপ · অবদান) ১১:১০, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]