উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন/সংগ্রহশালা/ব্যর্থ/২০১৯

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

লক্ষ্য করুন, এটি ব্যবহারকারী নাম পরিবর্তনের মূল পাতা নয়, বরং পুরোনো আবেদনের একটি সংগ্রহশালা। আপনার ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করতে অনুগ্রহপূর্বক বর্তমান আবেদনের পাতাটি ব্যবহার করুন। ধন্যবাদ।


এম এ রেহমান তুষার শুভ্র → তুষার শুভ্র

   ব্যর্থ

এই নামে ইতিমধ্যে একটি একাউন্ট রয়েছে। তবে মনে হচ্ছে ব্যবহারকারী এই নামটি আর ব্যবহার করেন না, সেক্ষেত্রে এই নামটি আপনি নিতে পারেন তবে আপনাকে প্রথমে উক্ত ব্যবহারকারীর (তুষার শুভ্র) আলাপ পাতায় Template:Usurpation requested টেমপ্লেটি ব্যবহার করে বার্তা দিতে হবে। এরপর একমাস অপেক্ষা করতে হবে, একমাসে যদি ব্যবহারকারী কোন উত্তর না দেন তাহলে আপনার নামটি পরিবর্তন করা হবে। অথবা, আপনি অন্য একটি নামে নামান্তরের আবেদন করতে পারেন। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১১:৫৮, ২৪ মার্চ ২০১৯ (ইউটিসি)
কোন উত্তর নেই। আবেদন ব্যর্থ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৯:২১, ১২ এপ্রিল ২০১৯ (ইউটিসি)

Tameem Mahmud 007 → Tameem Mahmud

   ব্যর্থ

আপনি যে নামটি নিতে চাচ্ছেন সে নামটি ইতিমধ্যে রয়েছে (বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী/Tameem_Mahmud)। দয়া করে বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী “ব্যবহারকারী নাম” ঘরে আপনার কাঙ্খিত নামটি অনুসন্ধান করে যদি দেখেন, ফলাফল দেখাচ্ছে তাহলে বুঝবেন নামটি পূর্বে কেউ নিয়েছেন। যদি ফলাফল না আসে তাহলে আপনি ওই নামটি নিতে পারবেন। ধন্যবাদ। ~মহীন (আলাপ) ০৬:০৩, ৩১ মার্চ ২০১৯ (ইউটিসি)
কোন উত্তর নাই। আবেদনটি গ্রহণ করা হল না। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৯:১৬, ১২ এপ্রিল ২০১৯ (ইউটিসি)

RUHAN EE → Ruhan

   ব্যর্থ

এই নামে ইতিমধ্যে একটি একাউন্ট আছে। দয়া করে বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী ক্লিক করে আপনি যে নামটি নিতে চান তা লিখুন, যদি দেখায় যে নামটি পাওয়া যাচ্ছে না। তারমানে সেটি নিতে পারবেন। যদি নাম ফলাফল দেখায় তাহলে নামটি অন্যকেউ আগেই ব্যবহার করছেন। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৯:১৯, ১২ এপ্রিল ২০১৯ (ইউটিসি)
করা হয়নি। এই একাউন্টটি এই আবেদনের ব্যবহারকারীর সম্ভাব্য সক একাউন্ট। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৩:০৩, ১৩ এপ্রিল ২০১৯ (ইউটিসি)

Chowdhury Avi → নবাব

   ব্যর্থ

এই নামে ইতিমধ্যে একটি একাউন্ট রয়েছে। তবে মনে হচ্ছে ব্যবহারকারী এই নামটি আর ব্যবহার করেন না, সেক্ষেত্রে এই নামটি আপনি নিতে পারেন তবে আপনাকে প্রথমে উক্ত ব্যবহারকারীর (নবাব) আলাপ পাতায় Template:Usurpation requested টেমপ্লেটি ব্যবহার করে বার্তা দিতে হবে। এরপর একমাস অপেক্ষা করতে হবে, একমাসে যদি ব্যবহারকারী কোন উত্তর না দেন তাহলে আপনার নামটি পরিবর্তন করা হবে। অথবা, আপনি অন্য একটি নামে নামান্তরের আবেদন করতে পারেন। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৫:২৪, ১৭ এপ্রিল ২০১৯ (ইউটিসি)
ব্যবহারকারী উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন/অধিগ্রহণ পাতায় নতুন আবেদন করেছেন। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৭:১৭, ১৮ এপ্রিল ২০১৯ (ইউটিসি)

MD._KAZI_SHAHINAHA_MOID_SUNNY → MD._KAZI_SHAHINSHA_MOID_SANI

   ব্যর্থ

@MD. KAZI SHAHINAHA MOID SUNNY: কেউ একজন করে দিবেন। আর বাংলা ভাষা ব্যবহারে মনযোগী হবে বলে আশা করি। বাংলা মনে না থাকলে অভিধান দেখতে নিতে পারেন। --আফতাবুজ্জামান (আলাপ) ১৭:৪০, ১২ এপ্রিল ২০১৯ (ইউটিসি)
এই নামে ইতিমধ্যে একটি একাউন্ট আছে। দয়া করে বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী ক্লিক করে আপনি যে নামটি নিতে চান তা লিখুন, যদি দেখায় যে নামটি পাওয়া যাচ্ছে না। তারমানে সেটি নিতে পারবেন। যদি নাম ফলাফল দেখায় তাহলে নামটি অন্যকেউ আগেই ব্যবহার করছেন। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৯:১৯, ১২ এপ্রিল ২০১৯ (ইউটিসি)
গ্রহণ করা হয়নি। কোন উত্তর নেই। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৭:৫৫, ১৮ এপ্রিল ২০১৯ (ইউটিসি)

~ যুদ্ধমন্ত্রী ভাই আপনারা যেভাবে জেনে নিতে বলেছিলেন নামটি আছে কি না সেভাবে জেনে নিয়েছি । খোজ করে দেখলাম সেখানে আমার নামে কোনো একাউন্ট নেই MD. KAZI SHAHINSHA MOID SANI (আলাপ) ১৮:১২, ৫ জুলাই ২০১৯ (ইউটিসি)

অবশ্যই আছে। এখানে দেখুন ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৮:১৪, ৫ জুলাই ২০১৯ (ইউটিসি)

Rocken Fires → RockenFires

   ব্যর্থ

আনুরোধকৃত নামে একটি স্পেস ছাড়া কোনো পার্থক্য নেই। ~মহীন (আলাপ) ০৪:২৫, ২৬ মে ২০১৯ (ইউটিসি)
ইতিমধ্যে অন্য অনুরোধে করা হয়েছে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ২০:০১, ২৩ জুন ২০১৯ (ইউটিসি)

Rocken Fires → AlphaChord

   ব্যর্থ

{{করা হয়েছে}}। নতুন নামে লগইন করুন। ~মহীন (আলাপ) ০৭:৫৫, ৩১ মে ২০১৯ (ইউটিসি)
@Moheen: ভাই, নতুন নামটি বিজ্ঞাপনী নাম। পুরাতন নামে ফিরে যাওয়া উচিত অথবা @Rocken Fires: দয়া করে নতুন একটি নাম নির্বাচন করুন। তাছাড়া, নাম পরিবর্তন উইকিমিডিয়া সার্ভারে প্রচার লোড তৈরি করে বলে এটি কেউ নিয়মিত আবেদন করলে করা নাও হতে পারে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৭:৫০, ৩১ মে ২০১৯ (ইউটিসি)
নামটি বিজ্ঞাপনী হওয়ায় Rocken Fires নামে ফেরত যাওয়া হয়েছে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৩:৩৯, ৭ জুলাই ২০১৯ (ইউটিসি)

Nabil.syt → SumaiaAkhter

   ব্যর্থ

করা হয়নি। উইকিপিডিয়ার একটি একাউন্ট অন্য জন্য ব্যবহার করতে পারেন না। আপনার ব্যবহারকারী পাতায় মোহাম্মদ নাবিল ও পুরুষ অবদানকারী হিসেবে যুক্ত করেছিলেন। কিন্তু আপনি এখন একজন নারী অবদানকারী হিসেবে নাম পরিবর্তন করতে চাচ্ছেন। দয়া করে এমনটি করবেন না। সতন্ত্র নারী অবদানকারী আপনার পরিচিত কেউ যদি অবদান রাখতে চান সেক্ষেত্রে তাকে নতুন একাউন্ট তৈরি করতে বলুন। তবেদুটি নামেই একাউন্ট তৈরি করে আপনি নিজে ব্যবহার করলে সেটি উইকিপিডিয়ার নীতি লঙ্ঘন করবে। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৮:৪২, ২৬ জুন ২০১৯ (ইউটিসি)

এম এ রেহমান তুষার শুভ্র → Saatrang

   ব্যর্থ

এই নামটিও আগে থেকে রয়েছে। যে নামটি নিতে চান সেটা বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী এখানে দিয়ে প্রথমে চেক করুন, যদি পাওয়া যায় তাহলে বুঝবেন নামটি আগে থেকে নেওয়া আছে। আর, দয়া করে আবেদন পুরোটা মুছে দিবেন না, আপনি নতুন নাম নিতে চাইলে শুধু এখানে লিখুন, এটা মুছে নতুন আবেদনের প্রয়োজন নেই। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৯:০৮, ১৫ জুলাই ২০১৯ (ইউটিসি)
ব্যবহারকারী অন্য একটি নামে আবেদন করেছেন যা সফল হয়েছে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৩:০০, ১৫ জুলাই ২০১৯ (ইউটিসি)

mhasan.tech → মাহমুদুল হাসান

   ব্যর্থ

মাহমুদুল হাসান নামে ইতিমধ্যে একটি একাউন্ট রয়েছে। দয়া করে অন্য একটি নাম নির্বাচন করুন। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৩:৩৫, ৭ জুলাই ২০১৯ (ইউটিসি)
আমার মনে হয় অধিগ্রহণ করা যেতে পারে, কেননা ব্যবহারকারী শুধু একাউন্ট তৈরি করেছন কিন্তু সম্পাদন করেন নি তাও আবার অনেক বছর। জনি (আলাপ) ১৪:১৩, ২১ আগস্ট ২০১৯ (ইউটিসি)
নতুন একটি আবেদন করেছন, এখানে দেখুনজনি (আলাপ) ০৭:২৪, ২৪ আগস্ট ২০১৯ (ইউটিসি)

Sumyia Akter Mira → Mira

   ব্যর্থ

Mira নামে ইতিমধ্যে অন্যের একটি একাউন্ট আছে। আপনি বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী যান, খালি ঘরে যে নামটি পেতে ইচ্ছুক সেটি লিখে অনুসন্ধান করুন। যদি কোন ফলাফল না পাওয়া যায় তাহলে বুঝবেন সেটি খালি এবং আপনি নিতে পারবেন। এভাবে দয়া করে অন্য একটি নাম নির্বাচন করুন এবং এখানে জানান। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১১:৩৪, ১৭ জুলাই ২০১৯ (ইউটিসি)
ব্যর্থ, কোন উত্তর নেই। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৫:০৭, ২৫ আগস্ট ২০১৯ (ইউটিসি)

Rajnagar barta → রাজনগর বার্তা

   ব্যর্থ

@Rajnagar barta: উইকিপিডিয়ার নামকরণ নীতিমালা অনুসারে কোন কোম্পানি, প্রতিষ্ঠান বা সংবাদমাধ্যমের নামে একাউন্টের নামকরণ করা যায় না। সেটা বাংলা বা ইংরেজি যাই হোক না কেন। আর একটি একাউন্ট একজনই ব্যবহার করতে পারেন। কিন্তু প্রতিষ্ঠানের নাম দিলে এমন ‍বুঝা যায় যে, সেই একাউন্টটি প্রতিষ্ঠানের অন্যরাও ব্যবহার করছেন। তাই, সতন্ত্র বা ব্যক্তিগত একটি নাম দিতে হবে। আপনি এরকম কোন নামটি নিতে চান এখানে জানান। তার পূর্বে বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী যান, খালি ঘরে যে নামটি পেতে ইচ্ছুক সেটি লিখে অনুসন্ধান করুন। যদি কোন ফলাফল না পাওয়া যায় তাহলে বুঝবেন সেটি খালি এবং আপনি নিতে পারবেন। আরও একটি বিষয় হল রাজনগর বার্তা’র নামে কোন পাতা তৈরি করবেন না সেক্ষেত্রে সেটি বিজ্ঞাপণ হিসেবে গণ্য হতে পারে। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৮:৫৩, ৩০ জুলাই ২০১৯ (ইউটিসি)
ব্যর্থ, কোন উত্তর নেই। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৫:০৬, ২৫ আগস্ট ২০১৯ (ইউটিসি)

Imran Hossain DU → ইমরান হোসাইন

   ব্যর্থ

@Imran Hossain DU: ইমরান হোসাইন নামে ইতিমধ্যে অন্যের একটি একাউন্ট আছে। আপনি বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী/ইমরান হোসাইন দেখুন, দয়া করে অন্য একটি নাম নির্বাচন করুন এবং এখানে জানান অথবা আপনি নামটি অধিগ্রহণ করতে পারেন তবে তার জন্য এক মাস অপেক্ষা করতে হবে। ধন্যবাদ। জনি (আলাপ) ১৭:৩৬, ২৪ আগস্ট ২০১৯ (ইউটিসি)
 করা হয়নি কোনো উত্তর পাওয়া যায়নি। জনি (আলাপ) ১৫:১৩, ২৮ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)

Skh sourav halder → wikiSourav

   ব্যর্থ

 করা হয়নি বৈশ্বিকভাবে অবরুদ্ধ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৬:১১, ১৫ অক্টোবর ২০১৯ (ইউটিসি)

Shikkha Jibon Official → Shikkha Jibon

   ব্যর্থ

@Shikkha Jibon Official: Shikkha Jibon নামটিও খুব সম্ভবত নীতিমালা লঙ্ঘন করবে কারণ এই নামে একটি ইউটিউব চ্যানেল আছে এবং নামটি এখানে দিলে এই ধারণাই দিবে অন্য ব্যবহারকারীকে যে খুব সম্ভবত উক্ত চ্যানেলটির প্রচারণার জন্য ব্যবহারকারী নামটি ব্যবহৃত হচ্ছে। আপনি বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী-এ যান, এরপর উক্ত ঘরে এমন একটি নাম দিন যাতে সেটি দ্বারা বোঝা যায় যে অ্যাকাউন্টটি একজন ব্যক্তি পরিচালনো করেন। আপনার নিজের নামের সাথে কিছু যুক্ত করেও দিতে পারেন। নতুন অ্যাকাউন্ট আবার তৈরি করে ফেলবেন না। শুধু উক্ত ঘরে নামটি দিয়ে ‘ব্যবহারকারী দেখাও’ বাটনে ক্লিক করুন, যদি তাতে কোন ফলাফল না আসে তাহলে উক্ত নামটি আপনি নিতে পারেন। এরপর এখানে বলুন, আমি পরিবর্তন করে দিচ্ছি। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৬:১৩, ২৪ ডিসেম্বর ২০১৯ (ইউটিসি)
অন্য একটি আবেদনে ইতিমধ্যে করেছেন। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৩:৫৯, ২৫ ডিসেম্বর ২০১৯ (ইউটিসি)