আলাপ:মিকি মাউস

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

সংশোধন প্রয়োজন[সম্পাদনা]

@Meghali Banerjee: নিবন্ধ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য অভিনন্দন! এই নিবন্ধ পর্যালোচনার পরে নিম্নোক্ত বিষয়গুলি আমার নজরে এসেছে যেগুলি সংশোধন বা মানোন্নয়ন করা প্রয়োজন:

  1. কোন তথ্যসূত্র উদ্ধৃত করা হয়নি। আপনার বোঝার সুবিধার জন্য আমি সূচনাতে ২টি তথ্যসূত্র যোগ করে দিয়েছি। অনুগ্রহ করে বাকিগুলো যোগ করুন।
  2. নিবন্ধের অনেক জায়গাতেই যান্ত্রিক অনুবাদ পরিলক্ষিত হচ্ছে। যেমন: "Mickey also features in television series such as The Mickey Mouse Club (1955–1996) and others." এর অনুবাদ করেছেন এভাবে "মিকি টেলিভিশন সিরিজ যেমন মিকি মাউস ক্লাব (১৯৫৫-১৯৯৬) এবং অন্যান্যগুলিতেও বৈশিষ্ট্যযুক্ত।" এই অনুবাদ দ্বারা আসলে ইংরেজিতে যা বলা হচ্ছে তা বাংলায় প্রকাশ পাচ্ছে না। অনুগ্রহ করে অনুবাদ সংশোধন করে একটি ভালো অবস্থায় আনুন যাতে সহজে সবকিছু বোধগম্য হয়, ভাবানুবাদ করতে পারলে খুব ভালো হয়।
  3. অনেক জায়গাতে রোমান হরফের উপস্থিতি দেখা যাচ্ছে। সেগুলি বাংলা হরফে লিখতে হবে।
  4. চলচ্চিত্রের তালিকা অংশে অনেক চলচ্চিত্রের নাম বাংলায় অনুবাদ করা হয়েছে। কিন্তু নাম কখনো অনুবাদ করতে হয় না। যেটি মূল নাম সেটিই লিখতে হবে।
  5. "Awards and honors" অনুচ্ছেদটি অনুবাদ করা হয়নি।

অনুগ্রহ করে আগামী ৩ দিনের মধ্যে উল্লিখিত বিষয়গুলি ঠিক করুন। কোন জিজ্ঞাসা থাকলে নির্দ্বিধায় আমাকে জানাতে পারেন। কাজ শেষ হলে এখানে বার্তা দিয়ে রাখতে পারেন, নতুন করে আর জমা দিতে হবে না। মাসুম-আল-হাসান (আলাপ) ০৬:৪৪, ৮ এপ্রিল ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]